somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অবশেষে ব্লগার আসিফ মহিউদ্দীনের মুখোশ উন্মচোন হল!!!

২০ শে মে, ২০১২ রাত ১২:৫৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


মুশফিক ইমতিয়াজ চৌধুরী বলেছে

পিপীলিকার পাখা গজায় মরণের তরে – নিজেকে আল্লাহ বলে দাবীকারী অর্বাচীন মূর্খ আসিফ মহীউদ্দিন খুব বেশি বেড়েছিল, আমার নাম দিয়ে সামহোয়ার ইন ব্লগে ফেক একাউন্ট খুলেছিলো, আমার নামে ফেসবুকে ফেক আইডি আর ফেক পেজ বানিয়েছিলো এবং সেগুলো দিয়ে তার বন্ধুদের গালি দিয়ে তাদেরকে আমার বিরুদ্ধে উস্কাতে চেয়েছিলো, আমাকে নোংরা ভাষায় গালাগালি করেছিলো, এইরকম নিকৃষ্ট পশুর কঠিন শাস্তি হওয়া উচিত। যেমন কর্ম তেমন ফল। আসিফ মহীউদ্দিন যদি ভালো মানুষই হবে, তো এসব করেছিলো কেন ?

সূত্রঃ

১) আসিফ মহীউদ্দিনের নিজেকে আল্লাহ বলে দাবী করা

Click This Link

Click This Link

২) আসিফ মহীউদ্দিনের বিদ্যার বহর দেখুন এবং সে যে শিশুপর্ণসাইট যৌবনজ্বালার সাথে খুবই ঘনিষ্ঠ তার প্রমাণ পাবেন এখানে আমার সঙ্গে ইয়াহু চ্যাটের পুরো বিবরণ

ক) Click This Link

খ) Click This Link

৩) আসিফ মহীউদ্দিনের বানানো আমার ফেক একাউন্ট ও ফেক পেজগুলো

ক) Click This Link

(দেখুন, কিভাবে আমাকে সকলের সামনে গালিবাজ ও কুরুচিপূর্ণ প্রতিপন্ন করতে চেয়েছে, দয়া করে ফেক একাউন্ট হিসেবে রিপোর্ট করে দিন )

খ) Click This Link

(দেখুন আমার নামে একাউন্ট বানিয়ে “শ্রেষ্ঠ ব্লগার” ইত্যাদি শব্দ ব্যবহারের মাধ্যমে মানুষের কাছে আমাকে সস্তা প্রতিপন্ন করতে চেয়েছে)

গ) Click This Link
ঘ) Click This Link
ঙ) Click This Link

(এগুলো সবই আমার নামে তার বানানো ফেক একাউন্ট, দয়া করে ফেক বলে রিপোর্ট করে দিন)

ফেসবুকে আমার ২টি একাউন্ট, একটিতে পারিবারিক আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব রয়েছে এবং অপরটিতে ব্লগ/ইন্টারনেটে পরিচিতরা রয়েছেন।

ক) http://www.facebook.com/mushfiqueimtiaz85
খ) http://www.facebook.com/drmushfique1985

এই দুটি ছাড়া আমার আর কোন ফেসবুক আইডি পেলে জানবেন -সেটি ফেক একাউন্ট।

একটি পেজও বানিয়েছিলো আমার নামে, সেটা খুঁজে পেলাম না। হয়তো রিপোর্টের কারণে ডিলিটেড।

আসিফ মহীউদ্দিনের লেখায় কোন যুক্তি নেই, আছে গালাগালি আর সস্তা চানাচুরমার্কা চটকদার বাক্যগুচ্ছ । সে কয়েকদিন আগে সমকামিতার পক্ষে একটি পোস্ট করেছে। কতটা মূর্খ দেখুন।

আবার, আমার নাম দিয়ে ফেক একাউন্ট তৈরি করে নিজেই গালি দিয়ে আমাকে গালিবাজ প্রমাণ করতে চেয়েছে এখানে -

http://mukto-mona.com/bangla_blog/?p=16796

এই পোস্টের শেষে একটা ফেক একাউন্ট থেকে (প্রোফাইল ছবি বিহীন, আমার ২টি ফেসবুক আইডিতে ব্লুস্টার আর বাংলাদেশের পতাকা রয়েছে) আমাকে গালিবাজ বলে প্রতিপন্ন করতে চেয়েছে। অভিজিত রায়কে সমূলে ভূপাতিত করার কারণে অভিজিত রায় পোস্ট প্রকাশিত হওয়ার দীর্ঘ ২ মাস পরে ১৭ই আগস্ট ( শেষ মন্তব্য প্রকাশিত হয় ১৯ জুন) আমাকে নিয়ে আবার তাদের জিকির বসানোর চেষ্টা করেছে – আমাকে মেডিকেল চতুর্থ বর্ষের স্টুডেন্ট দাবী করে।অথচ বীরেন্দ্র ভট্টাচার্য সেই পোস্টেই বলেছে – আমি পঞ্চম বর্ষের যখন ছাত্র ছিলাম তখন থেকে নামের আগে ডাক্তার লিখতাম। তাহলে কোন কথাটা সঠিক। তারা অজস্র গল্প পাকাচ্ছে এভাবে আর আমার বদনাম করার চেষ্টা করছে। পরে খোঁজ নিয়ে জানা গেল, মেডিক্যাল চতুর্থ বর্ষের ছাত্র ছিলো বিভিন্ন কাগজ আর বইপত্র থেকে স্ক্যান করে বল-গার (ব্লগার) হওয়া অমি পিয়াল যে পড়াশোনা আর শেষ করতে পারেনি এবং বর্তমানে তার বয়স ৪২ এবং সে শিশু-পর্ণ সাইট যৌবনজ্বালার অন্যতম প্রধান অংশীদার।

আসিফ মহীউদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রত্যাশা করি। কোন সৎ ও বিবেকবান মানুষ এমন ধূর্ত হতে পারেনা।
আমি একজন সংঘহীন মানুষ, কোন দলের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত নই,খারাপ তো সবদলেই ভর্তি, মন্দের ভালো হিসেবে আওয়ামী লীগ সমর্থন করি, তাও জীবনে একদিনের জন্যও আওয়ামী অফিসে বা কোন মিছিলে যাইনি।

নাস্তিক্যবাদী হওয়ার কারণে উগ্র আস্তিক্যবাদীদের আক্রমণের শিকার হই আর বাংলাদেশের নাস্তিক্যবাদীদের একটি বড় অংশ ফ্রড বা বিবেকবর্জিত, তাদের মানবাধিকারের নামে সমকামিতা-বিশৃঙ্খলতা এবং ব্যক্তিস্বাধীনতার নামে গালাগালি বা অশিষ্ট ভাষার বিরোধিতা করার কারণে তাদের দ্বারাও আক্রমণের শিকার হই। আমার একুল ওকুল দুকুল-ই যায়।

আসিফ যখন আমার নাম ফেসবুকে ও সামহোয়ার ইন ব্লগে ব্যবহার করে আমার সম্পর্কে অপপ্রচার চালায় তখন আমি লোকজনের অভাবে পর্যাপ্ত রিপোর্ট করতে পারিনা ফেক আইডি’র বিরুদ্ধে আবার সামহোয়ার ইন ব্লগে আসিফের লোক, আমারব্লগে অমিপিয়াল ও সুশান্তের লোকজন,মুক্তমনা ও সচলায়তনে অভিজিতের লোকজন থাকার কারণে কোথাও আমার আইডি বিনা কারণেই ব্যান করা হয় বা মুছে দেওয়া হয় (আমার ব্লগে – যেটি দাবী করে নো মডারেশনের), কোথাও আমার আইডি ১ বছরেও ওয়াচলিস্টে রেখে দেওয়া হয় (সামহোয়ার ইন ব্লগে) এবং আমার নামে ফেক আইডি খোলা হয়, আমার লেখা নকল করে ছাপানো হয় (সামহোয়ারইন) এবং ফেক আইডি ও চোর-ব্লগারের বিরুদ্ধে একাধিকভাবে রিপোর্ট করলেও ব্যবস্থা নেওয়া হয়না (সামহোয়ারইনব্লগে)।

আসিফ-অভিজিত-অমিপিয়াল – এই ৩ জনের কারণে আমাকে চরম বিড়ম্বনার শিকার হতে হয়। এই লোকটিকে নিয়ে আজকে বামপন্থী তেলগ্যাসওয়ালারা শহীদ মিনারকে পুঁজি করে সরকারবিরোধী অপপ্রচার চালাবে। ১৯৭২-৭৫ সালের অবস্থা যেন হুবুহু ফিরে আসছে। সেসময় সরকারের বিরুদ্ধে এই বামপন্থীরাই নানা একথা কুকথা মিথ্যে অভিযোগ প্রোপ্যাগান্ডা চালিয়েছিলো, আজকেও সেই একই ঘটনাগুলোর পুনরাবৃত্তি হচ্ছে। আওয়ামী লীগকেই আমি দোষ দেব, আওয়ামী লীগ দুর্বল, তারা এই ধরণের প্রোপ্যাগান্ডাকে ডিপ্লোম্যাটিক্যালি নিয়ন্ত্রণে অসমর্থ। এর পেছনে কারণ –

১) আওয়ামী লীগের অনেক গুরুত্বপূর্ণ নেতা বয়সের ভারে দুর্বল ও ন্যুব্জ

২) আওয়ামী লীগের মধ্যেকার অন্তর্কোন্দল

৩) আওয়ামী লীগের উদারমনা চরিত্র এবং প্রয়োজনে কঠোর হতে না পারা

৪) বয়স্ক নেতাদের বাদ দিয়ে কমবয়স্ক অভিজ্ঞতাহীন নেতাদেরকে মন্ত্রী বানানো

৫) বিএনপি জামাত বামপন্থীদের অপকর্মের দলিল ও ভিডিও সংরক্ষণ করায় অবহেলা ইত্যাদি।

আসিফ মহীউদ্দিনের প্রতি আমার অভিযোগ -

১) গালিগালাজপূর্ণ বক্তব্য ও মন্তব্য প্রদান করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকরণ, গালিগালাজের বদলে তথ্যপ্রমানাদি থাকলে এটা বলতাম না

২) যৌবনজ্বালা (বর্তমানে যৌবনযাত্রা) নামক পর্ণ সাইটের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে অশ্লীলতা ও নোংরামি করা

৩) বিএনপি আমলে জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইনের ২৭(৪) ধারাটি প্রবর্তিত হয় যে বিশ্ববিদ্যালয়কে নিজের অর্থে চলতে হবে, অথচ বিএনপি-র করে যাওয়া আইনের জন্য আসিফ সরকারের বিরুদ্ধে তার উস্কানী অপলেখনী ও মিছিলের মাধ্যমে জনগণকে খেপিয়ে তোলার চেষ্টা করেছে যা রাষ্ট্রদ্রোহিতা আইনে বিচারযোগ্য।

সূত্রঃ শতাব্দী প্রাচীন এ বিদ্যাপীঠের বিশ্ববিদ্যালয়ে নবযাত্রা শুরু হয় ২০০৬ সালে। ওই বছরের ২০ অক্টোবর সংসদে পাস হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইনে ‘পাঁচ বছর পর নিজস্ব অর্থায়নে চলতে হবে’ এমন বিধান থাকলেও সেটি না হওয়ায় নিজের পায়ে দাঁড়ানোর বিষয়টি সামনে চলে আসে

Click This Link

২০ অক্টোবর ২০০৬ এর সময় বিএনপি ক্ষমতায় ছিলো ।

৪) আসিফ মহীউদ্দিন আমার নাম দিয়ে যেই ফেক একাউন্টগুলো বানিয়েছিলো তার কারণে আমি পুলিশি সমস্যায় পড়তে পারতাম বা পারি। আমার পাঠকেরা নিজেরা কয়েকটা ফেক আইডি সনাক্ত করেছে, আমি তো জানতামই না যে এসব আইডি তৈরি করা হয়েছে। সে আমার নামে যেই অপপ্রচার চালিয়েছে, তাতে এমনও আমি সন্দেহ করি – আমার নাম দিয়ে রাষ্ট্রদ্রোহী কোন বক্তব্যও তো প্রকাশ করতে পারে। মানুষ তো জানবে না সেটা – ভাববে এগুলো আমারই লেখা !

৫) আসিফ মহীউদ্দিন তেলগ্যাস ও বিভিন্ন জ্বালাওপোড়াও আন্দোলনের সঙ্গে জড়িত।

৬) আমাকে সে ব্লগে আর ফেসবুকে কয়েকদফা হামলা করার হুমকি দিয়েছে এবং মিথ্যে অপপ্রচারের মাধমে মানহানির চেষ্টা করেছে।

৭) আসিফ মহীউদ্দিনের হাতে বিদেশী মদের বোতল কেন ?

Click This Link

আসিফ মহীউদ্দিন ডেসপারেট টাইপের যুবক, সে তার অপপ্রচারের মাধ্যমে গালাগালির মাধ্যমে ব্যক্তি ও দেশের ক্ষতি করে চলেছে। আসিফ মহীউদ্দিনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। মোসাদ্দিক উজ্জ্বল, আজাদী, আমিন আহমদ, অভিশপ্তসহ ব্লগারদেরকে অনুরোধ করছি – আমার আগের মন্তব্যের লিংক ধরে ধরে দেখুন – আমার কথাগুলো সত্য কিনা এবং আপনাদের মতামত দিন।

ধন্যবাদ সকলকে।

সূত্র: এখানে
সর্বশেষ এডিট : ০৩ রা জুন, ২০১২ সকাল ৮:৪৭
৮৮টি মন্তব্য ৪১টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×