somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার প্রিয় কিছু হরর মুভি -১ :-/

১৯ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ৯:৩৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

আমার পছন্দের কিছু হরর মুভি। তবে এই পোস্ট এর মূল উদ্দেশ্য হল আপনাদের কাছ থেকে চরম হরর মুভির নাম জানা । আপনারা আপনাদের পছন্দের সব হরর মুভি গুলোর নাম কমেন্ট করে জানাবেন প্লিজ :(( । অনেকদিন ভালো হরর মুভি দেখি না The Exorcist
বা The Evil Dead
টাইপ এর । তবে জম্বি, ওয়্যারউল্ফ বা সাইকো কিলার এর মুভি খুব ভালো না হলে দেবার দরকার নেই। /:)

সবগুলো ডাউনলোড লিঙ্কই কাজ করে । আপনার প্রথমে পিসিতে কোন টরেন্ট সফটওয়ার ইন্সটল এবং চালু থাকতে হবে । এর পর লিঙ্ক গুলাতে ক্লিক করলে সরাসরি ডাউনলোড শুরু হয়ে যাবে।

[১] Silent Hill



Download

রোজের মেয়ে শ্যারন হারিয়ে যায় একটি মৃত শহরে । শহরে দিনের বেলাতেই ঘুরে বেড়ায় ভয়ঙ্কর সব অতিপ্রাকৃত বস্তু । আর রাতের সাইরেন বাজার পর ত .. কিন্তু রোজ তার মেয়ে শ্যারন কে খুঁজে বের করবেই এই শহর থেকে । কিন্তু রোজ কি পারবে তার ভয় কে জয় করতে একাকী ? আমার প্রিয় হরর মুভির মাঝে এটি অন্যতম ।

[২] Dead Silence



Download

আমি এই হরর মুভিটার টুইস্ট দেখে সেই রকম মজা পেয়েছি । কাহিনী বলে আমি টুইস্ট টা নষ্ট করতে চাই না। তবে দেখে সেই রকম মজা পাবেন এই গ্যারান্টি দিচ্ছি ।

[৩] The Mist



Download

যেহেতু রিভিউ লিখতে পারি না, তাই এই রিভিউ নাফিজ মুনতাসির ভাই থেকে ধার করা, " ছোট একটি শহর। স্ত্রী এবং ছেলেকে নিয়ে David এর ঝামেলাবিহীন জীবন ছিলো সেই শহরে। হঠাৎ একরাতে ভয়ংকর ঝড় হয়। সকালে লেকের উপারে এক অদ্ভূত ধোয়া দেখতে পাওয়া যায়। শহরে আর্মির সংখ্যা বেড়ে যায়। সেইদিনই কি যেন সেই শহরে হামলা করে!!! প্রাণে বাঁচতে তারা একটি সুপার মলে অনেকের সাথে আশ্রয় নেয়। যেকোন সময় তাদের এখানেও সেই আজিব জিনিস হামলা করতে পারে...যেকোন সময়।" মুভিটির শেষে অনেক বড় একটা টুইস্ট আছে ।

[৪] Cube



Download

মোট ৭ জন । যাদের একজন আবার মুভির প্রথম দৃশ্যতেই মারা যায়। বাকি ৬ জন হল, ডাক্তার, পুলিশ, ইঞ্জিনিয়ার, পাগল, জেল পালানোর এক্সপার্ট আর মেধাবী স্টুডেন্ট । তারা হটাত নিজেদের আবিষ্কার করে ১৪ ফিট দৈর্ঘ্য, প্রস্থ আর উচ্চতার ঘনক আকৃতির ঘরের মাঝে । তারা কিভাবে এইখানে এসেছে কারো মনে নেই । প্রতিটি ঘরের চার দিকে ৪ টি আর উপরে নিচ মিলিয়ে ২ টি মোট ৬ টি দরজা । ৬ টি দরজা আবার ৬ টি ভিন্ন রুম এ নিয়ে যায় । প্রতি ৬ টি রুমের ৫ টি আবার মৃত্যু ফাঁদ। ঘরগুলা আবার নির্দিষ্ট সময় পর পর জায়গা পরিবর্তন করে । তারা কি পারবে এই পাজল সল্ভ করে বের হতে এই বিশাল কিউব থেকে?

[৫] Devil



Download

পুরা কাহিনি টাই মোটামুটি একটা লিফট এর ভিতর। লিফট এ আটকা পরে কিছু মানুষ । কাহিনীর শুরু হয় যখন, হটাত আলো নিভে যায় আর তাদের মাঝে একজন খুন হয় । এরপর তারা একে অপরকে সন্দেহ করতে থাকে যে, তাদের মাঝে একজন খুনি লুকিয়ে আছে। পরবর্তী বার আলো নিভে যাবার পর আরও একজন মারা যায় । কিন্তু কাহিনী আরও ভয়ঙ্কর দিকে রুপ নেয় যখন তারা জানতে পারে, তাদের মাঝে একজন হল স্বয়ং ডেভিল । কিন্তু কে সে? জানতে হলে শেষ পর্যন্ত দেখতে হবে ।

[৬] Case 39



Download

কাহিনীর শুরু যখন সমাজকর্মী এমিলি এক নিষ্ঠুর দম্পতির হাত থেকে তাদের ছোট মেয়েকে উদ্ধার করে মৃত্যুর হাত থেকে । এরপর মেয়েটির জায়গা হয় তারই বাসায়। কিন্তু এরপরই হতে থাকে অস্বাভাবিক ঘটনা । এমিলির চারপাশের মানুষজন মারা যেতে থাকে । আগে থেকে বলে রাখি, কাহিনিতে কিন্তু টুইস্ট আছে ..

[৭] The Collector



Download

কাহিনীর শুরু যখন এক চোর এক বাড়িতে চুরি করতে যায় বাড়িটি ফাঁকা থাকবে এই আশায়। কিন্তু চুরি করতে বাড়িতে ঢুকার পর আর বের হবার রাস্তা পায় না কারন বাড়িটির সব কিছুতেই মৃত্যু ফাঁদ পাতা । কেও একজন তাকে শিকার করতে চায় বাড়িটির মৃত্যু ফাঁদ গুলোকে কাজে লাগিয়ে । চোর ও তার দক্ষতা কাজে লাগিয়ে বের হবার পথ খুজতে থাকে । এইভাবেই চলতে থাকে চোর পুলিশ খেলা ..

[৮] The Tattooist



Download

ট্যাটু আর্টিস্ট জেক তার চুরি করা নতুন যন্ত্র দিয়ে যাকেই ট্যাটু করছে সেই অস্বাভাবিক ভাবে মারা যাচ্ছে। যখন জেক তা জানতে পারে তখন অনেক দেরি হয়ে গেছে কারন এরই মাঝে সে তার ভালো লাগা মেয়েটিকেও ট্যাটু করে ফেলে । কিন্তু কি কারনে হচ্ছে এমন ?

[৯] Insidious



Download

এক দম্পতি তাদের ৩ ছেলেমেয়ে কে নিয়ে নতুন এক বাড়িতে উঠে । কিছুদিন পর ছোট ছেলে মাথায় আঘাত পেয়ে হটাত কমায় চলে যায় । এরপর বাড়িতে শুরু হয় অস্বাভাবিক ঘটনা। নতুন বাড়িতে উঠার পরও তা চলতে থাকে । পরবর্তীতে জানা যায়, কোমার কারন ছোট ছেলের আত্মা ঘুমের ঘোরে শরীর থেকে বের হয়ে পথ হারিয়ে ফেলেছে , আর সে শূন্য দেহ তে জায়গা নিতে চাচ্ছে নরকের শয়তানরা ..

[১০] Tucker and Dale vs Evil



Download

এই মুভিটি যদিও গতানুগতিক হরর নয় তাও এই লিস্টে জায়গা দিলাম কাহিনীর নতুনত্ব এর জন্য। একদল কলেজের ছেলেমেয়ে ক্যাম্পিং করতে জঙ্গলে যায় । সেই সময়েই যায় টাকার আর ডেল নামের ২ বন্ধু আলাদাভাবে । টাকার আর ডেল এর অস্বাভাবিক আচরণে কলেজের ছাত্ররা তাদের পছন্দ করতে পারে না । পরবর্তীতে কলেজের ছেলেমেয়েরা একে একে মারা যেতে থাকে ভয়ংকরভাবে । কলেজের লোকজন সন্দেহ করে টাকার আর ডেল কোন সাইকো কিলার । তাই তারাও তাদের বিরুদ্ধে যুদ্ধে নামে ..
সর্বশেষ এডিট : ২১ শে ফেব্রুয়ারি, ২০১২ বিকাল ৪:৫১
২১টি মন্তব্য ১২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে...

লিখেছেন খায়রুল আহসান, ১৮ ই এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে,
পড়তো তারা প্লে গ্রুপে এক প্রিপারেটরি স্কুলে।
রোজ সকালে মা তাদের বিছানা থেকে তুলে,
টেনে টুনে রেডি করাতেন মহা হুলস্থূলে।

মেয়ের মুখে থাকতো হাসি, ছেলের চোখে... ...বাকিটুকু পড়ুন

হার জিত চ্যাপ্টার ৩০

লিখেছেন স্প্যানকড, ১৮ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৩৩



তোমার হুটহাট
চলে আসার অপেক্ষায় থাকি
কি যে এক ছটফটানি
তোমার ফিরে আসা
যেন প্রিয় কারো সনে
কোথাও ঘুরতে যাবার মতো আনন্দ
বারবার ঘড়ি দেখা
বারবার অস্থির হতে হতে
ঘুম ছুটে... ...বাকিটুকু পড়ুন

জীবনাস্ত

লিখেছেন মায়াস্পর্শ, ১৮ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৪৪



ভোরবেলা তুমি নিশ্চুপ হয়ে গেলে একদম,
তোমার বাম হাত আমার গলায় পেঁচিয়ে নেই,
ভাবলাম,তুমি অতিনিদ্রায় আচ্ছন্ন ,
কিন্তু এমন তো কখনো হয়নি
তুমি বরফ জমা নিথর হয়ে আছ ,
আমি... ...বাকিটুকু পড়ুন

যে দেশে সকাল শুরু হয় দুর্ঘটনার খবর দেখে

লিখেছেন এম ডি মুসা, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:১১

প্রতি মিনিটে দুর্ঘটনার খবর দেখে অভ্যস্ত। প্রতিনিয়ত বন্যা জলোচ্ছ্বাস আসে না, প্রতিনিয়ত দুর্ঘটনার খবর আসে। আগে খুব ভোরে হকার এসে বাসায় পত্রিকা দিয়ে যেত। বর্তমানেও প্রচলিত আছে তবে... ...বাকিটুকু পড়ুন

জেনে নিন আপনি স্বাভাবিক মানুষ নাকি সাইকো?

লিখেছেন মোহাম্মদ গোফরান, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ১১:১৮


আপনার কি কারো ভালো সহ্য হয়না? আপনার পোস্ট কেউ পড়েনা কিন্তু আরিফ আর হুসাইন এর পোস্ট সবাই পড়ে তাই বলে আরিফ ভাইকে হিংসা হয়?কেউ একজন মানুষকে হাসাতে পারে, মানুষ তাকে... ...বাকিটুকু পড়ুন

×