somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ডাউনলোড লিংকসহ ভালো ১০টি বলিউড মুভি দিলাম। দেখে ফেলুন।

৩০ শে ডিসেম্বর, ২০১১ রাত ১২:২২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

সবগুলোর সাথে তরতাজা মিডিয়াফায়ার ডাউনলোড লিংক দেয়া আছে। সবগুলোর সাইজ 400MB করে। তাই বেশিক্ষণ লাগবে না নামাতে।

Rocket Singh: Salesman of the Year (2009)
IMDB rating 7.4

রনবীর কাপুরের মুভি এটা। অনেকেই এটা দেখে নাই দেখেছি। খুব ভালো মুভি কিন্তু এটা। Harpreet Singh Bedi মাত্র পাশ করে বেরিয়েছে। গ্রেড কম থাকায় সে একটি কম্পিউটার সেলস কোম্পানীতে সেলসম্যান হিসেবে ঢুকে। কিন্তু ক্রমে ক্রমে সিনিয়রদের অবহেলা আর বসের অন্যায়ের কারণে সে নিজেই অফিসের কয়েকজনকে নিয়ে সেই অফিসেই এক অভিনব পদ্ধতিতে নিজের সেলস কোম্পানী খুলে। রনবীর কাপুর অনবদ্য অভিনয় করেছে মুভিতে। খুব ভালো লেগেছে মুভিটা।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3 part 4 part 5

Phas Gaye Re Obama (2010)
IMDB rating 7.3

বড়ই মজার মুভিরে ভাই এটা। না দেখে থাকলে মিস করবেন। অভিনয়...ডিরেকশন....চিত্রনাট্য সবদিক দিয়েই মুভিটি অসাধারণ লেগেছে। ঋনগ্রস্ত একলোক আমেরিকা থেকে দেশে আসে নিজের বাড়িঘর সব বিক্রি করার জন্য। কিন্তু আসার পরই কিছু লোক টাকার জন্য তাকে কিডন্যাপ করে। কিন্তু সেই কিডন্যাপাররাও দেখে এই লোকের কাছে কিছুই নেই। এরই মাঝে সেই দল থেকে আরো বড় ৩টি গ্যাং সেই লোকটিকে তাদের কাছে দিতে বলে। তখনই সেই আমেরিকান ফেরত লোক এবং ১ম দলটি টাকা কামানোর জন্য এক অভিনব বুদ্ধি বের করে। খুব মজার মুভি।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3

Shor in the City (2011)
IMDB rating 7.5

এই মুভিটিও দেখে একদম অবাক হয়ে গিয়েছিলাম। কি অসাধারণ মুভি!! আর কি সুন্দর মেকিং!! আন্ডারওয়ার্ল্ড এর ঘটনা এবং পাচজনের জীবন নিয়ে এই মুভি। এই পাচজনের জীবনের সংগ্রাম ও নানা ঘটনা নিয়ে পুরো মুভি। বাড়িয়ে বলছি না। না দেখলে বুঝতেই পারবেন না কি সুন্দর একটা মুভি মিস করেছেন।
আরেকটি তথ্য দেই। ‘Heroes’ সিরিজের সেই ইন্ডিয়ান Mohinder Suresh এর কথা মনে আছে না? উনি কিন্তু এই মুভিতে প্রধান একটি চরিত্রে আছেন।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3

Pyaar Ka Punchnama (2011)
IMDB rating 7.9

কমেডি ঘরানার এই মুভিটি দেখে আমি বেশ অবাকই হয়ে গিয়েছিলাম। বলিউডে যে এই ধরণের মুভি বানানো শুরু করেছে বিশ্বাসই করছিলাম না। ৩জন খুব ঘনিষ্ঠ বন্ধুদের জীবনে প্রেম আসে। শুরুতে ভালো লাগলেও আস্তে আস্তে ৩জনই বুঝতে শুরু করে প্রেমের জ্বালা!!! অবস্হা এমন যে এর থেকে মুক্তি পেলেই যেন তারা বেঁচে যায়। যে ৬জন প্রধান চরিত্র আছে ৬জনই নতুন। কিন্তু তাদের অভিনয় দেখলে একদম অবাক হয়ে যেতে হয়। মজা পাবেন মুভিটি দেখে।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3 part 4

Tere Bin Laden (2011)
IMDB rating 7.2

দেখে ফেলেছেন মনে হয় অনেকেই। অনেকের কাছে ভালো লেগেছে আবার কারো কাছে লাগেনি। আমার কাছে খুব ভালো লেগেছে। এই ধরণের বুদ্ধিতিপ্ত কমেডি আমার ভালো লাগে। ১জন রিপোর্টার ও কয়েকজন বন্ধু মিলে বিখ্যাত হবার জন্য এবং টাকা কামাবার জন্য একজনকে নকল ওসামা বিন লাদেন বানিয়ে তার ভিডিও টিভিতে ছেড়ে দেয়। এরপরই নেমে আসে বিপত্তি। ঘটতে থাকে নানা মজার ঘটনা। বেশ উপভোগ্য মুভি।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3

Udaan (2010)
IMDB rating 8.2

আরে বাপরে বাপ!!! মুভি রে ভাই একটা!! এক কথায় মারাত্মক। ১৬বছরের এক ছেলেকে তার স্কুল থেকে বের করে দেয়। এরপর সে তার বাসায় চলে আসে। যেখানে আছে তার বদরাগী ও অত্যাচারী বাবা এবং ৭/৮ বছরের ছোট্ট একটি সৎভাই। কিন্তু বাবার নানা নিয়ম এবং ভীষণ অত্যাচারে তার জীবন বিষিয়ে উঠে। প্রথমদিকে ভালো না লাগলেও ছোট সেই সৎভাইটিকেও সে নিজের ভাইয়ের মতো ভালোবেসে ফেলে। একসময় ছেলেটি বাবার বিরুদ্ধে কথা বলে উঠে। অনেক পুরস্কার পেয়েছিলো এই মুভি। অসাধারণ মুভি। না দেখলে জটিল একটি মুভি মিস করছেন।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3 part 4

Khichdi (2010)
IMDB rating 7.0

এটা পুরো ১০০% কমেডি ও বিনোদনে ভরা মুভি। কয়েকজনের কাছে ভারামী মনে হতে পারে। কিন্তু অনেকদিন পর একটি হিন্দী মুভি দেখে অনেকক্ষণ প্রাণ খুলে হেসেছি। একদম সত্যি কথা। এত হাসির দৃশ্য এবং ডায়লগ ছিলো মুভিটিতে আমার হাসতে হাসতে চোখে পানি চলে এসেছিলো। পুরো মুভির কাহিনী এক পরিবারকে নিয়ে। যেই পরিবারের প্রতিটি সদস্য পাগল। কারো মাথা ঠিক নেই। আজব আজব কান্ড করে বেরায় সবাই। ভালো মুভি তো অনেক দেখেছেন। সবকিছু ভুলে এই মুভিটা একবার দেখুননা। খুব মজার মুভি।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3

Do Dooni Chaar (2010)
IMDB rating 7.6

Rishi Kapoor এর এই মুভিটি দেখে আমি আবার উনার অভিনয়ের ফ্যান হয়ে গেছি। এটিও কমেডি মুভি। কিন্তু বলিউডমার্কা কমেডি মুভি থেকে একদম আলাদা। এরকম সাধারণ কিন্তু অসাধারণ মুভি বলিউডে খুব কমই আসে। Rishi Kapoor একদম সৎ একজন স্কুল টিচার। কিন্তু খুবই হাস্যরসে ভরা লোক। নিজের বৌ(উনার সত্যিকারের বৌ কিন্তু এই চরিত্রে), ২জন ছেলেমেয়ে নিজের তার সুখের সংসার। একদিন পরিবারের সবাই মিলে ঠিক করে একটি গাড়ি কিনবে। তারপরই নানা মজার ঘটনা ঘটতে থাকে। আলাদা করে Rishi Kapoor এর কথা আবার বলছি। লোকটি আসলেই অসাধারণ অভিনয় করে। এককথায় পরিবারের সবাইকে নিয়ে দেখার মতো মজার মুভি।
Password: 300mbfilms.com
part 1 part 2 part 3

Delhi Belly (2011)
IMDB rating 7.7

দেখেন নাই এমন মানুষ কম আছে। তাই প্রথমে এত কমন মুভি দিতে চাইছিলাম না। কিন্তু এত ভালো লেগেছিলো যে দিয়েই দিলাম। যারা দেখেছেন তো ঠিক আছে আর যারা দেখেন নাই তারা ডাউরলোড করে দেখে ফেলুন।
Password: MediaFireStuff.com
part 1 part 2

Mujhse Fraaandship Karoge (2011)
IMDB rating 7.3

এই মুভির নাম দেখে অনেকে অবাক হতে পারেন। কিন্তু সত্যি কথা মুভিটি দেখে আমার খুব ভালো লেগেছে। খুব এনজয় করে দেখেছি এই মুভিটি। কাহিনী অনেকাংশে আমাদের বর্তশান তরুণদের সাথে যায় বলেই দেখলাম। আমাদের ফেসবুকের ঘটনা নিয়ে মুভি। একজন তরুণ এবং একজন তরুণী ফেসবুকে পরিচয়। কিন্তু দুজনেই ফেসবুকে ফেক প্রোফাইল ছবি ব্যবহার করে রেখেছে। এগিয়ে যেতে থাকে তারা। দারুণ স্টাইলিশ মেকিং বলেই মনে হলো মুভিটির। বেশ এনজয় করেই দেখেছি মুভিটি।
Password: MediaFireStuff.com
part 1 part 2 part 3

মুভিগুলোর একটি অবাক ব্যাপার দেখলাম। ২/১টি ছাড়া বক্স অফিসে এই মুভিগুলোর কিন্তু তেমন সাফল্য নেই!! থাকবেই বা কি করে?? বলিউড বক্স অফিস যে শুধুমাত্র দাবাং, রেডি, বডিগার্ড আর রা.ওয়ানের!!! কি আজিব সেলুকাস ভাইরে কি আজিব সেলুকাস!!!!
সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২৬
৪১টি মন্তব্য ৪০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×