somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সুপার্ব এবং মারাত্মক ১০টি Mystery/Thriller/Crime মুভি

০৯ ই জুলাই, ২০১২ রাত ১২:৩০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
Harsh Times

প্রথমেই শুরু করি বস Christian Bale এর একটি সুপার্ব মুভি দিয়ে। মুভিটা কিভাবে জানি এতদিন অদেখা রয়ে গেলো বুঝতে পারছি না !!! স্মার্ট একটা মুভি। দুইবন্ধুকে নিয়ে এই মুভি। Jim একজন প্রাক্তন সেনা কর্মকর্তা। চাকরী ছেড়ে দেয়ার পরেও কিছু স্মৃতি তাকে সবসময় তাড়িয়ে বেড়ায়। সে ঠিক করে পুলিশে চাকরী করবে। এজন্য আবেদনও করে। Mike তার খুব ঘনিষ্ঠ বন্ধু। দুজনের লক্ষ্যতে আবার ব্যাপক গরমিল। বিপদের কারণ হয়ে যায় কোন কারণে। একদিন তারা একসাথে এক ভয়াবহ সিচুয়েশনের মাঝে পড়ে যায়। উলটপালট হয়ে যেতে শুরু করে অনেক কিছু। বিপদ ঘনিয়ে আসে সামনে। দূর্দান্ত থ্রিল পাবেন মুভিটি থাকে। এক্সসিলেন্ট।
Torrent download link

A Simple Plan

আরেকটি সুপার্ব মুভি। এতদিন পর এই মুভির নাম কেন জানতে সেইটার কারণ বুঝতে পারছি না আসলে !!!! পরিচালক হলেন স্পাইডারম্যানখ্যাত বিখ্যাত স্যাম রাইমি। তিনজন মানুষের গল্প। ব্যক্তিগত জীবনে তেমন সুখী বলা যাবে না তাদেরকে। যাইহোক একদিন তারা এক প্লেনে মিলিয়ন মিলিয়ন ডলারের সন্ধান পায়। সেই টাকা দাবি করার কত কোন লোক পায় না সামনে। তিনজনের মনে লোভ উকি দিয়ে উঠে। ঠিক করে এই টাকা তারা নিয়ে যাবে। পরিকল্পনা সব ঠিক করে তারা সামনে এগোয়। কিন্তু যতটা কঠিন/সহজ আশা করেছিলো তার থেকে কঠিন সমস্যা সামনে চলে আসে। তাদের কল্পনাতেও ছিলো না তা। তাহলে এখণ???? থ্রিলেভরা এক চরম রাইড। অতি অসাধারণ এবং কঠিন মুভি। মাস্ট সি। এত চমৎকার একটি মুভির উপর অবিচার হয়ে গেছে।
uploadc download link

Stir of Echoes

আরেকখান ফাটাফাটি মুভি। পুরো মুভি রহস্যঘেরা। সমাধানের উদ্দেশ্যে ছুটে চলা। Tom একজন সাধারণ পারিবারিক মানুষ। স্ত্রী এবং ছেলেকে নিয়ে তার পরিবার। একদিন তার এক আত্মীয় তাকে এক পার্টিতে অনেকটা মজার ছলে সম্মোহন করে। তারপর সেখান থেকে জেগেও উঠে Tom। কিন্তু সবকিছু আগেরমতো আর থাকে না। পরিবর্তন হয়ে যায় অনেককিছুর। রহস্যময় এক মহিলা এবং তার সন্তানকে দেখতে পায় Tom তখন থেকে। এরা অলৌকিক কিছু একটা। কি যেন বলতে চায় তাকে!!! কিন্তু কি?? জানার চেষ্টা করে Tom। তার পরিবারের উপর বিপদ নেমে আসে হঠাৎ। তারপর......দেখে জেনে নিন। মুভির পুরো সময়টাতে রহস্যের সমাধান করতে নেমে যাবেন আপনারাও। দূর্দান্ত এবং মাস্টি সি মুভি। হালকা ভয় পেয়েছিলাম।
Torrent download link

Dolores Claiborne

আরেকটা গ্রেট মুভি। রহস্য এবং হরর ক্যাটাগরীতে সবার প্রিয় লেখক বস স্টিফেন কিং এর বই থেকে মুভিটি বানানো। বুঝেই নেন তাহলে দূর্দান্ত একটা থ্রিল আর রহস্যের রাইড অফেক্ষা করছে আপনার জন্য। Dolores Claiborne খুব ধনী একজন মহিলার বাসায় গৃপরিচীকা হিসেবে অনেকদিন ধরে কাজ করে আসছে। হঠাৎ তাকে খুনের দায়ে দোষী করা হয়। আসল ঘটনা জানতে তার মেয়ে নিউ ইয়র্ক শহরের বিখ্যাত রিপোর্টার Selena সেই শহরে আসে মায়ের পাশে দাড়াতে। আসল ঘটনা জানতে গিয়ে অনেক ধোয়াটে প্রশ্ন সামনে এসে হাজির হয়। জবাব পাওয়া যাচ্ছে না এর!!!! জবাব দেয়ার কেউই নেই। অনাকাংখিত এবং কঠিন কিছু সত্য সামনে আসতে থাকে। আর কি বলবো!!!! বাকিটা নিজেই দেখে নিন। স্টিফেন কিং এর বই থেকে বানানো দূর্দান্ত অভিনয়ের আরেকটি মাস্টারপিস। থ্রিল আর রহস্যের মিলনবন্ধন। অবশ্যই দেখবেন।
stagevu link

Cape Fear

দূর্ধর্ষ মুভি। টানটান উত্তেজনায় ভরপুর মুভি। গুরু পরিচালক মার্টিন স্করসিসের মুভি। সাথে আছে রবার্ট ডি নিরো এক সাইকোপ্যাথের চরিত্রে। কি অবস্থা বুঝতেই পারছেন। Sam ছোট শহরে পরিবার নিয়ে থাকা একজন স্বনামধন্য আইনজিবী। Max একজন ড্রাগ-আসক্ত সাইকো টাইপের ভয়ংকর অপরাধী। ১৪ বছর অপরাধের দায়ে জেল খেটে Max বেরিয়েছে। তার লক্ষ্য এখন প্রতিশোধ নেয়া। লক্ষ্য Sam এবং তার পরিবারকে ভয়ংকর এক শিক্ষা দেয়া। এই Sam ১৪ বছর আগে তার আইনজীবি ছিলো। এই Sam এর কারণেই তার ১৪ বছরের জেল হয়। ভয়ংকর আক্রোশে প্রতিশোধের নেশায় সাইকো Max Sam এর উদ্দেশ্যে রওনা দেয়। তারপর !!!!!!! বলা যাবে না। দেখতে হবে জানার জন্য আপনাদের। উত্তেজনায় দমবন্ধ করে দেয়া মুভি। সুপার্ব এই থ্রিলার মুভিটি হতাশ করবে না কথা দিলাম।
Torrent download link

Falling Down

একটু অন্যরকম স্টাইলের মুভি। গল্পের মাঝে একটু এশিয়ার নির্মিত মুভিগুলোর ছোয়া পাবেন। তবে নি:সন্দেহে জটিল বেশ ভালো মুভি। মাইকেল ডগলাস কি যেনতেনো মুভিতে থাকবেন বলেন??? মানুষের মনে ছোট ছোট ক্ষোভ জমতে জমতে যে সেটির একদিন বিস্ফোরন হয়ে যায় ভয়াবহ রূপ ধারণ করে সেটিই দেখতে পাবেন এখানে। সবার জন্য সাধারণ দিন ছিলো সেদিন। কিন্তু William Foster এর জন্য সেইদিনটি ছিলো ভয়াবহ বিরক্তির একটি দিন। সমাজের অব্যবস্থাপনা একেরপর এক তার সামনে হাজির হতে থাকে সেদিন। সব ক্ষোভের বিস্ফোরণ হয় একসময়। প্রতিরোধের ডাক দেয় সে। বিদ্রোহী হয়ে উঠে সে সবকিছুর বিরুদ্ধে। তাকে দমাতে আসে সবাই। জমজমাট গল্পের মুভি। দেখা শুরু করলে শেষ করেই উঠতে হবে।
Torrent download link

Contact

আমার প্রিয় টপিকসের উপর নির্মিত কঠিন একখান মুভি। পৃথিবীর বাইরের প্রাণের সন্ধানে ছুটে চলার গল্প। অসাধারণ লাগলো মুভিখানা। অনেকদিন ধরে খুজে চলার পর এবং গবেষণার পর Dr. Ellie অবশেষে প্রমাণসহ বাইরের জগতের বাসিন্দা এলিয়েনদের একটি রেডিও সিগ্ন্যাল পেতে সক্ষম হন। শুরুতে সাধারণ কিছু ভাবলেও পরে সবাই বুঝতে পারে বাইরের জগতের সেই বাসিন্দারা পৃথিবীর বাসিন্দাদের একটি রহস্যময় মেশিন বানানোর পরিকল্পনা দিয়ে যোগাযোগ করছে। কিন্তু কিসের জন্য সেই মেশিন!!! অনেক বড় কিছু একটা ঘটনা আসছে সামনে। তারই প্রস্তুতি এই পরিকল্পনারই অংশ। কিন্তু কি সেটা ??? জানতে হবে.....করতে হবে এই রহস্যের সমাধান। মুভি দেখে বাকিটা জেনে নিন। দূর্দান্ত গতির এই মুভি আপনাকে একেবারেই হতাশ করবে না। সময় পুরোটা উসুল করে ছাড়বে আপনার। রহস্যের সাথে সাইফাই এর ছোয়া। অবশ্যই দেখবেন।
Torrent download link

Affliction

আরেকটি জবরদস্ত মুভি। অসাধারণ। Wade একজন মধ্যবয়স্ক লোক। পুলিশে চাকরী করে সে। আগের স্ত্রী তিকে ছেড়ে চলে গেছে। রয়েছে মাদকাসক্ত এক মেয়ে। ছোট এক শহরে তার আবাস। সেই শহরে শিকার করার একটি নির্দষ্ট সিজন আছে। সেই সিজনের প্রথমদিনেই তার বন্ধ Jack একজন বড়লোক ব্যবসায়ীকে নিয়ে শিকার করতে যায়। কিন্তু শিকার শেষে শুধুমাত্র Jack ফিরে আসে। সেই বড়লোক লোকটির কোন খোজ পাওয়া যায় না। Jack এর ব্যাখ্যা Wade এর পছন্দ হয় না। তার মনে হতে থাকে কোথাও একটা খটকা আছে। সে নিজেই সেই রহস্যের সমাধান করতে ছুটে যায়। তারপর !!!! সেই রহস্যের সমাধান নিজেই দেখে নিন। শকিং এবং নির্মম কিছু ব্যাপার সামনে চলে আসে। রহস্যেভরা এই মুভি ভালো লাগবে গ্যারান্টি। মাস্ট সি। অবশ্যই দেখবেন।
putlocker link

The Conversation

ক্লাসিক মাস্টারপিস। দূর্দান্ত থ্রিলার এবং মিস্ট্রিতে ভরা মুভি। সর্বকালের সেরা মুভি গডফাদারখ্যাত Francis Ford Coppola এর মুভি। গডফাদার মুভির ঠিক পরেই এই মুভিটি মুক্তি পায়। অসাধারণ পরিচালকের আরেকটি মাস্টারপিস। Harry নামের একজন লোকের গল্প। ব্যক্তিগতভাবে শখের বশে সে একজন গোয়েন্দা বিষয়ক বিশেষজ্ঞ বলা যেতে পারে। অন্যদের ব্যক্তিগত আলাপ শুনতে থাকে সে। এই বিষয়ক অনেক জিনিসই তার কাছে আছে। পুরো মুভির কাহিনী অন্যদিকে মোড় নেয় যখন Harry একটা দম্পতির উপর নজরদারি করতে থাকে। তার মনে সন্দেহ হতে থাকে কিছু কারণে এই দম্পত্তিকে খুন করে ফেলা হতে পারে। সেই বিপদজনক পরিস্থিতির সাথে নিজেকে জড়িয়ে ফেলে সে নিজেকে। তার কারণে তিনজন মারা যায়। আসল ঘটনাটা তাহলে কি??? না দেখে বুঝবেন কিভাবে??? ক্লাসিক এই মাস্টারপিস আমি নিজেই অনেক দেরী করে ফেললাম দেখতে। আপনারা করবেন না। দেখে ফেলুন তাড়াতাড়ি। থ্রিলার এবং রহস্যেঘেরা মাস্টারপিস।
Torrent download link

Death and the Maiden

আহ কি মুভি!!! আরেক অসাধারণ পরিচালক Roman Polanski এর মুভি। তার উপর থ্রিলার এবং মিস্ট্রি ক্যাটাগরীর। বুঝতেই পারছেন তাহলে দূর্দান্ত একটা মুভি না হয়ে যাবে কোথায় এটা!!! Paulina একজন হাউজওয়াইফ। তার হাসবেন্ড Gerardo একজন আইনজিবী। এক ঝড়ের সময়ে একদিন Gerardo একজন লোককে সাহায্য করে লিফট দিয়ে তার বাসায় নিয়ে আসে। সেই লোকটিকে দেখেই Paulina এর তার অতীত জীবনের কঠিন সময়ের কথা মনে পড়ে যায়। এই সেই লোক!!!! যে তাকে সরকারের আদেশে অমানবিক অত্যাচার করেছিলো অনেক আগে। এতদিন পর সেই লোকটিকে সামনে পেয়েছে তাহলে। একদিকে Paulina সেই সময়ের আসল সত্য এবং প্রতিশোধ নেয়ার তাড়না এবং অন্যদিকে Gerardo এর নিজের স্ত্রীর প্রতি ভালোবাসা এবং আইনের প্রতি শ্রদ্ধা!!! মুখোমুখি অবস্থানে কি চলে আসলো সবকিছু!!!!! দূর্দান্ত মুভি। না দেখলে বিশাল মিস। এক্সসিলেন্ট পিস!!!!
Watch/download links


* গত ১৫/২০দিনে এই মুভিগুলো দেখলাম। নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে এবং একইসাথে বেশ খুশি লাগছে। দূর্দান্ত কিছু মুভি দেখা হলো।
** মুভিজগতে আসলে Mystery/Thriller/Crime এই ক্যাটাগরীর মুভির কোন তুলনা হয়না সেটা আবার প্রমাণ পেলাম।
***মাস্ট সি মুভি। থ্রিলার এবং মিস্ট্রি এর অদ্ভূত এবং মজার জালে ফাসতে হলে অবশ্যই দেখতে হবে সবগুলো।
সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:১৬
৮৫টি মন্তব্য ৮৩টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।

লিখেছেন সাইয়িদ রফিকুল হক, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:১৫



ভারতীয় পণ্য বয়কটের কেন এই ডাক। একটি সমীক্ষা-অভিমত।।
সাইয়িদ রফিকুল হক

বিএনপি ২০২৪ খ্রিস্টাব্দে দেশে অনুষ্ঠিত “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে”-এ অংশগ্রহণ করেনি। তারা এই নির্বাচনের বহু আগে থেকেই নির্বাচনে অংশগ্রহণ... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×