somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পুরনো সে গেইমগুলা যেগুলো দিয়ে গেইমিং এ শুরু :)

১৯ শে জুলাই, ২০১২ রাত ১২:২৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

প্রথম কম্পিউটার এ দেখা পাই স্কুল এ যখন ক্লাস টু তে পড়তাম। তখন কম্পিউটার মানেই ছিল গেম। ক্লাস এ পড়া তেমন হতো না স্যার রা গেম দিয়ে বসায়ে রাখত। তখন থেকেই গেম এর প্রতি আগ্রহের শুরু। গ্রাফিক্স এর দিক দিয়ে তখঙ্কার গেমগুলা এখনকার গেম এর কাছে কিছুই না তারপরও গেম গুলা ছিল অসাধারন। সেই গামেগুলা এখনও মাঝে মাঝে খেলি। এখনো আগের মতই লাগে। নেটে সে গেমগুলা পাওয়া যায়। দু একটা গেম এর নাম মনে নাই। সুপার মারিও টাইপের একটা গেম ছিল। এই গেম টা পাই নাই। বাকিগুলা সব ডাউনলোড করে খেলছি। সবগুলা শেয়ার করলাম।link গুলা mediafire এ দেওয়ার চেষ্টা করছি।যে গুলা mediafire এ পাই নাই সে গুলা hotfile বা অন্য শেয়ারিং সাইটের লিঙ্ক দিলাম।

need for speed 2:SE
এইটা এক সাথে দুইজন এ খেলা হত। উপরের দিকে একটা স্ক্রীন আসত নিচের দিকে আরেকটা আসত। বড় ক্লাস এর পুলারা দেখতাম ঘোড়ার গাড়ি দিয়া খেলত cheat মাইরা। EA এইটারে বার করছে ৯৭ সালে। ডাউনলোড করে ফেলেন।

Click This Link

Click This Link

virtua cop 2
এইটা আমি এখনো মাঝে মাঝে খেলি।তিন টা মিশন আছে। আপনাকে একটানে ৩ টা মিশন শেষ করতে হবে। তার পর একটা বস আসবে। অইটারে মারলে খেল খতম।
ডিফল্ট ভাবে ৫ টা ক্রেডিট দেওয়া থাকবে। প্রতিটা ক্রেডিট এ ৫ টা লাইফ থাকবে। আপনে চাইলে ৫ টা লাইফ কে ৯ টা লাইফ করতে পারবেন। সে জন্য গেম চালু করে মেইন মেনুতে f6 এ চাপেন। একটা অপশন পাবেন। life palyer 1 এ 5 এর স্থলে 9 করে দেন। সাইজ 12MB।
ডাউনলোড করেন-

mediafire exe-http://www.mediafire.com/?7zi8v3d883a9x7a

OR

mediafire rar-http://www.mediafire.com/?x68g8zdr68ohmu9

OR

hotfile link-http://hotfile.com/dl/99518238/dd5ad92/

road rash
এই মটরসাইকেল গেম টার সবচেয়ে বড় আর্কশন ছিল লাত্তি মেরে অনান্য মটরসাইকেল ফালানো।বিশেষ করে সবাই পুলিশের মটরসাইকেল টাকে মারার চেষ্টা করত।আর রাস্তা পার হওয়া মানুষ গুলাকে পিষে মারা ত আছেই।
medafire এর লিঙ্ক সব ডিলিট করে দিসে :( 4shared থেকেই 26MB ডাউনলোড কইরা ফালান।-
Click This Link

DXBall
5MB dx-ball 2 দিয়া দিলাম। dx-ball 2 এর প্রথম লেভেল টাই dx-ball 1। একটা cheat code দিয়া দেই কি কন? গেম খেলার সময় লেখেন- eureka এইবার যেকোনো কী গুলা ইচ্ছা মত চাপেন। দেখেন বৃষ্টির মত কি জানি পরতাছে। এইবার বাইছা বাইছা আপ্নের পছন্দ মত খাওয়া শুরু করেন।

Click This Link

OR

Click This Link
৬টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

=বেনারসী রঙে সাজিয়ে দিলাম চায়ের আসর=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২২ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৫২



©কাজী ফাতেমা ছবি
মনে কি পড়ে সেই স্মৃতিময় সময়, সেই লাজুক লাজুক দিন,
যেদিন তুমি আমি ভেবেছিলাম এ আমাদের সুদিন,
আহা খয়েরী চা রঙা টিপ কপালে, বউ সাজানো ক্ষণ,
এমন রঙবাহারী আসর,সাজিয়েছি... ...বাকিটুকু পড়ুন

বিজ্ঞানময় গ্রন্থ!

লিখেছেন জ্যাক স্মিথ, ২২ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪২

একটু আগে জনৈক ব্লগারের একটি পোস্টে কমেন্ট করেছিলাম, কমেন্ট করার পর দেখি বেশ বড় একটি কমেন্ট হয়ে গেছে, তাই ভাবলাম জনস্বার্থে কমেন্ট'টি পোস্ট আকারে শেয়ার করি :-P । তাছাড়া বেশ... ...বাকিটুকু পড়ুন

অস্ট্রেলিয়ার গল্প ২০২৪-৪

লিখেছেন শায়মা, ২২ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:৪৫


চলে যাবার দিন ঘনিয়ে আসছিলো। ফুরিয়ে আসছিলো ছুটি। ছোট থেকেই দুদিনের জন্য কোথাও গেলেও ফিরে আসার সময় মানে বিদায় বেলা আমার কাছে বড়ই বেদনাদায়ক। সেদিন চ্যাটসউডের স্ট্রিট ফুড... ...বাকিটুকু পড়ুন

আপনি কি বেদ, উপনিষদ, পুরাণ, ঋগ্বেদ এর তত্ত্ব বিশ্বাস করেন?

লিখেছেন শেরজা তপন, ২২ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫২


ব্লগে কেন বারবার কোরআন ও ইসলামকে টেনে আনা হয়? আর এই ধর্ম বিশ্বাসকে নিয়েই তর্ক বিতর্কে জড়িয়ে পড়ে সবাই? অন্য ধর্ম কেন ব্লগে তেমন আলোচনা হয় না? আমাদের ভারত... ...বাকিটুকু পড়ুন

আমার ‘অন্তরবাসিনী’ উপন্যাসের নায়িকাকে একদিন দেখতে গেলাম

লিখেছেন সোনাবীজ; অথবা ধুলোবালিছাই, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ১:২৫

যে মেয়েকে নিয়ে ‘অন্তরবাসিনী’ উপন্যাসটি লিখেছিলাম, তার নাম ভুলে গেছি। এ গল্প শেষ করার আগে তার নাম মনে পড়বে কিনা জানি না। গল্পের খাতিরে ওর নাম ‘অ’ ধরে নিচ্ছি।

... ...বাকিটুকু পড়ুন

×