somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বি জে পি কে আমার নমস্কার। অবশ্যই অন্তরের অন্তঃস্থল থেকে

০৮ ই এপ্রিল, ২০১৪ রাত ৮:৩০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

বি জে পি শেষ পর্যন্ত তাঁদের নির্বাচন মেনিফেস্ট প্রকাশ করলো বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে। এই ঘোষণা অত্যন্ত তাৎপর্য বহন করে কয়েকটা কারনে। প্রথমত তাঁরা যে দুই নৌকায় পা রাখছেনা সেটা পরিষ্কার। অর্থাৎ তাঁদের মধ্যে হিপক্রেসি নেই। এটা অবশ্যই প্রশংসার দাবী রাখে

দ্বিতীয়ত, তাঁদের আত্ম বিশ্বাস এখন যে অনেক উঁচুতে, সেটা অস্বীকার করার কনও সুযোগ নেই। তাঁরা নিশ্চিত যে, তাঁরা সম্ভবত একক ভাবে খমতায় আসছে! এর অর্থ, কংগ্রেস এবং অন্যান্য দলগুলো প্রকাশ্য মৌলবাদী রাজনীতির কাছে হেঁড়ে গেলো!

এর অর্থ সংখ্যা গরিস্ট ভারতীয়, হিন্দু জাতীয়তাবাদে বিশ্বাসী। ধর্ম নিরপেক্ষতায় না।

তৃতীয়ত, হিন্দু জাতীয়তাবাদ ও মৌলবাদ এখন থেকে ভারতীয় রাজনীতিতে প্রকাশ্যই সদর্পে বিচরণ করবে, যা ছিল এতো দিন পর্দার অন্তরালে।

চতুর্থত, পৃথিবীর বৃহৎ গণতান্ত্রিক রাষ্ট্রের প্রকাশ্য মৌলবাদী রাজনীতি এই উপমহাদেশে ব্যাপক পরিবর্তনের আভাষ দিচ্ছে বলেই মনে হয়। যদি বি জে পি ক্ষমতায় গিয়ে সত্যিই তাঁদের এই প্রতিশ্রুতি পূর্ণ করে তবে, পাকিস্তান ও বাংলাদেশের মৌলবাদী দলগুলো অনেক শক্তিশালী অবস্থানে চলে যাবে বলে আশংকা করা যেতেই পারে। তাঁরা বোলতেই পারে, “এই মুহূর্তে দড়কার,দাড়িওয়ালা সরকার”, “ভাজাকাররা দেশ ছাড়ো, নিজামির পা ধরো”!

আমরা কি অনুমান কোরতে পারছি কি হতে যাচ্ছে উপমহাদেশের ভবিষ্যৎ?

গত ৬৭ বছরে কংগ্রেস যতদিন ক্ষমতায় ছিল,৭০০ এর অধিক হিন্দু-মুসলিম দাঙ্গা ভারতে হয়েছে!প্রতিটা দাঙ্গায় কম বেশী মুসলমান প্রান দিয়েছে ও ঘড় ছাড়া হয়েছে।৭ মাস আগে মুজাফফর নগরের দাঙ্গায় অন্তত ১৫০০ মুসলমান জীবন দিয়েছে! এখনো পর্যন্ত ঘরছাড়া ৫০,০০০ এর বেশী! বিস্ময়কর সত্যি হচ্ছে এই দাঙ্গা কংগ্রেস ও বি জে পি তাঁদের নিজ নিজ অবস্থান থেকে উস্কে দিয়ে এখনো ফায়দা হাসিলের চেস্টা করছে! তুলনায় বাংলাদেশের হিন্দু- মুসলিম দাঙ্গার সংখ্যা গত ৪২ বছরে ১০ টাও না! শুধু তাই না, এখন পর্যন্ত এক জন হিন্দু এই দাঙ্গায় প্রান হারিয়েছে বলে কনও রেকর্ড নেই!

অথচ, বাংলাদেশ সাম্প্রদায়িক, মৌলবাদ ও জঙ্গিদের উর্বর স্থান বলে ভারতীয় প্রচারে এই দেশের হিন্দুরাও কম যায় না। এই দেশের হিন্দুদের সংখ্যা ৪ শতাংশের নীচে চলে আসার কারণ সাম্প্রদায়িক দাঙ্গা ও মৌলবাদের অত্যাচার বলে সব জ্ঞানী, মহাজ্ঞানী একমত। তাহলে স্বাভাবিক ভাবেই মনে প্রশ্ন জাগে, পরিসংখ্যানের হিসাবে ভারতের অবস্থাকে কি বলবো? এখানকার টা যদি এতোই ভয়াবহ অবস্থা তইরী করে, তবে ওখানে কি অবস্থা? এখানকারটাকে যদি দাঙ্গা বলি, তবে ভারতেরটাকে কি বলা যায়? শুধুই দাঙ্গা?

ভারতে মুসলমানরা গত ৬৭ বছর ধরেই ভুল করে আসছে, ঠিক এই দেশের হিন্দুদের মত! ওখানে মুসলমান রা সবসময়ই কংগ্রেস কে অপেক্ষাকৃত নিরাপদ মনে করে সাপোর্ট করেছে দেশ ভাগের পর থেকেই! আর এখানে হিন্দুরা ঠিক এই কাজটাই করে আওয়ামীলীগকে বুকে তুলে নিয়ে। তাঁরা কখনোই বুঝতে চায় নাই যে, কংগ্রেস ও আওয়ামীলীগ বস্তুত অপ্রকাশ্য শত্রু! এই দুই দল সঙ্খালুঘুদেরকে শুধু মাত্র তাঁদের ক্ষমতায় যাবার ঘুঁটি হিসাবেই ব্যাবহার করে আর পিছন থেকে ছুড়ি মারে! ইতিহাস কি আমার কথার বিপক্ষে সাক্ষী দিতে পারবে?

ভারত যে, ধর্ম নিরপেক্ষতার আড়ালে একটা সত্যিকারের হিন্দু রাষ্ট্র হিসাবে নিজেকে এতদিন গুছিয়ে নিয়েছে, সেটাতো এখন দিনের আলোর মত পরিষ্কার। এই ধর্ম নিরপেক্ষতার বুলী যে, প্রতারণার মিথ্যা কূট কৌশল, সেটা এই দেশের তথাকথিত সুশীল, সুজন, শিক্ষিত ধর্ম নিরপেক্ষতার লেবাস পরা মানুষগুলো কবে স্বীকার করবে? অরুদ্ধতি রায়ের একটা ভিডিয় আমি মাত্র কয়েক দিন আগেই আমার ফেসবুক টাইম লাইনে দিয়েছিলাম Click This Link , যেটাতে উনি প্রমাণ সহ ব্যাখ্যা করেছেন যে, ভারত আসলে একটা হিন্দু রাষ্ট্র। কিন্তু এই দেশের প্রায় সব শিক্ষিত মানুষগুলো ক্লীবলিঙ্গ বিশিষ্ট কি না, তাই ইসলাম ধর্ম নিয়ে কথা বলা, বা বাংলাদেশী জাতীয়তাবাদ নিয়ে কথা বলাটাকে মধ্যযুগীয় বর্বর মানসিকতা ও দেশদ্রোহিতার প্রকাশ মনে করে!

বি জে পি কে আমার নমস্কার। অবশ্যই অন্তরের অন্তঃস্থল থেকে! ভণ্ডামি না করার জন্য। তাঁরা সত্যিই যা ও যে দর্শন নিয়ে তাঁদের রাজনীতি, সেটা এই ভাবে নির্বাচনের আগে ঢাকঢোল পিটিয়ে প্রকাশ করার জন্য সুচারু প্রস্তুতি ও সংগঠিত এবং অত্যন্ত সৎ সাহস ও বলিষ্ঠ চারিত্রিক কঠিনতার দড়কার! বি জে পি প্রমাণ করেছে, সেটা তাঁদের আছে! আর যাদের এটা আছে তাঁরা আর যাই হউক হিজড়াদের মতো ছোবড়া দিয়ে বানানো স্ফীত স্তন দেখিয়ে নর্তন কুর্দন করে বাহাদুরী প্রকাশ করবে না। এখন যেমন করে নাই, ক্ষমতায় আসলেও করবে না!এবং আমার বিশ্বাস ওখানে মুসলমানরা আগের থেকে অনেক ভালো থাকবে। মুসলমানদের উচিৎ একতা বদ্ধ ভাবে বি জে পিকে ভোট দেওয়া। প্রকাশ্য শত্রু চোখের সামনে থাকলে অনেক নিরাপদ থাকা যায়। অপ্রকাশ্য শত্রু কংগ্রেসের পিছনে ছুড়ির ঘা দিয়ে মরিচের মলম লাগানোর যন্ত্রনা থেকে বেঁচে থাকতে পারবে!

এই দেশের মানুষ কি বি জে পি থেকে (ভারত) থেকে শিক্ষা নিবে?

নামটা মুসলমান কারণ,সংখ্যাগরিস্টের সুবিধা আদায় করা যাবে এবং পুড়তে যেহেতু ভয় পায়, তাই দাফন হবে! বাকী সব কিছু যে ঐ মধ্য যুগের বর্বরতাকে হারিয়ে প্রাকঐতিহাসিক যুগের অসভ্য, ইতর মানসিকতা ও কাজ সেটা ভাববার সময় নাই!মিথ্যা,কুৎসা,অন্যের জায়গা,জমি,টাকা,সম্পদ জোর দখল,লুণ্ঠন,যৌতুক,প্রতারণা,ধর্ষণ,মেয়েদেরকে সম্পত্তির অধিকার থেকে ছলে বলে বঞ্চিত করা ইত্যাদি সব কিছুই এখন গা সওয়া এই সমাজে! এই গুলো অন্যায় না। অন্যায় হচ্ছে টুপী পরা,দাড়ি রাখা, মসজিদে মাইকে আজান দেওয়া

অসৎ উপার্জন কোরতে না পারায় গরিবী হালে জীবন যাপন যে করে সে, স্রেফ “বোকাচোঁদা”! আর যার ব্যায় মায়নার থেকে ১০০ গুন বেশী,যে মানুষের বেঙ্কে গচ্ছিত রাখা টাকা লুটে নিয়ে পাজেরো হাকাচ্ছে ফ্লাট এর মালিক হচ্ছে,খাদ্যে ভেজাল দিচ্ছে,কর ফাঁকি দিচ্ছে,ছেলে মেয়েদের কে তথাকথিত আধুনিক শিক্ষায় শিক্ষিত কোরতে প্রায় উলঙ্গ কাপড় পরিয়ে মাদ্রাসায় না দিয়ে ইংলিশ মিডিয়াম আর বাংলা মিডিয়ামে স্কুলে দিচ্ছে সেই আধুনিক,বুদ্ধিমান!এই হচ্ছে আমাদের মূল্যবোধ! শুধু তাই না,এই মূল্যবোধ আমরা অত্যন্ত অহঙ্কারের সাথে উচ্চকিত কণ্ঠে ছড়িয়ে দিচ্ছি,শিক্ষা দিচ্ছি আমাদের প্রজন্মকে!

ইউনুস সুদী ব্যাংক চালায়, তাই সে সুদ খোঁড়! আমি টাকা রাখি সুদী ব্যাঙ্কে, কিন্তু ইসলামী ব্যাংক উচ্ছেদে প্রথম সারিতে থাকি, তাই আমি প্রগতিশীল !

মুসলমানরা দেশ ভাগ করার জন্য এক মাত্র দায়ী, এই মিথ্যাটা প্রতিষ্ঠিত করা সুশীল আর অধ্যাপকের তকমা পাওয়ার একটা বড় মাধ্যম। কিন্তু ঐ দিকে সরোজিনী নাইডু, অরুদ্ধতি রায়, খুশবন্ত সিং ইত্যাদি আরও অনেকে বলছে, না............... বোম্বের হিন্দু-মুসলিম দাঙ্গার জন্য বল্লভ ভাই প্যাটেল দায়ী!ভারত ভাগের জন্য নেহেরুর কংগ্রেস মূল আসামী! কিন্তু কে শুনে কার কথা। শুনলে যে অনেক তোকমা খুঁয়াতে হবে! রুজি বন্ধ হবে। দেশে যে তখন মাথায় কাপর ঢেকে চোলতে হবে!সর্বনাশ! ইসলাম????? কভু না, কাভি না!!!!!!

ইসলাম আসলে যে,লজ্জায় মুখে রুমাল বেঁধে আসল,নকল,পারাতো,খালাতো,চাচাতো,মামাতো শালী পরিবেষ্টিত হয়ে বিয়ে করা যাবে না! প্রথম রাতেই সেই লাজুক জামাইয়ের দুই ইঞ্চি লিঙ্গ দুই ফুট প্রমানের তাড়নায় বউয়ের গলা টিপে যৌতুক আদায় কি করে হবে? উল্টাতো বৌকেই দেন মহর দিয়ে বৌয়ের মতের অপেক্ষায় থাকতে হবে! অসম্ভব!!!!!!!!!!! কভু নেহি, কাভি নেহি!

বঙ্গ পুং দের লজ্জার তো শেষ নাই! শাশুড়ি পাতে খাবার তুলে না দিলে লজ্জায় খুদা নিয়ে বঙ্গের পুংরা নিজ হাতে খাবার তুলে নিতে পারে না! কিন্তু ঐ দুই ফুটি পুং রাই ১২ মাসের মধ্যে ৬ মাস, না হয় পুরদস্তর, শ্বশুরের কৃপায় শাশুড়ির ঘড়ের পাশে ঘড় তুলে থাকতে বীরত্বে ফেটে পড়ে! ইসলাম থাকলে এটা হবে? যোগ্য তায়,সততায় ভাত কাপড় গাড়ি বাড়ি পাবো? তো? কভু নেহি, কাভি নেহি! ইসলাম মধ্যযুগীয়, অসভ্য!

সিগমন্ড ফ্রয়েডের কথা মানার কি দরকার? সুন্দর মেয়ের চেহারা দেখেও যে যৌন শুখ পাওয়া যায়, ধর্ষণের গল্প শুনেও যে রতি ক্রিয়া অনুভব হয় ! তাই হি.........জা............ব???????? পরাধীনতা!

টাইট ফিটিং পরবো, ডি জে পার্টি করবো! আমি স্বাধীন! এইডস থেকে বাঁচতে কনডম ব্যাবহার করুন। আমি আধুনিক! তেতুলের স্বাদ ছেলেরা কেন পাবে, ওটাতো আমাদের! সুতরাং শফি হুজুরের ফাঁসি চাই, দিতে হবে! আমিতো মুক্ত, আমার শরীর আমি যাকে ইচ্ছা তাকে দিব, যখন ইচ্ছা তখন দিব যেভাবে ইচ্ছা সে ভাবে দিব............ আমি নারী, নারীই শক্তি! যেন নারী আর পুরুষ দুজনে দুজনার প্রতিদ্বন্দ্বী!

দাড়িতে মেহেদী লাগিয়ে মসজিদের মুতয়াল্লি হওয়া একজন প্রাক্তন ঘুষখোঁড় সরকারী চাকুরীজীবী বা দুর্নীতিবাজ ব্যাবসায়ি বা রাজনীতিবিদের অধিকার! যার জানা নাই সঠিক নিয়মে নামাজ আদায় করা ও সঠিক উচ্চারনে কোরআন পরার গুরুত্ব। ইমাম নামাজ শেষে দোয়া না করলে বা মিলাদে সম্মতি না হলে, ইমামের দাফন করে দিতে যারা অতি মাত্রায় পারঙ্গম!এই দেশে ইসলাম পূর্ণ মাত্রায় বহাল! নিবেদক; সচিব!

দোয়া, তাবিজ, ঝাঁর-ফুক, ও ব্যাটা কাফের, সে কাফের, বিশ্ব নবীর খাঁটি প্রেমিকের সনদ সপ্নে পাওয়া আমি ঘোষণা করছি,অমুক অমুক মুনাফেক,নারীদের স্থান পুং এর নীচে! পরিষ্কার পরিচ্ছন্নতা যেহেতু ঈমানের অঙ্গ, সেহেতু অইশশোরিয়া রাইয়ের লাক্স সাবানে পরিষ্কার হয়ে আমার মুরিদ হয়ে জান্নাত নিশ্চিত করো! নারায়ে তাকবীর, আল্লাহ্‌ হুয়াকবার! জিহাদের জন্য তইরী হন, বলছে পীর চাঁদে মুখ দেখিয়ে। নামাজ গোল্লায় যাক, হালাল রুযী কাফনে ঢাকা থাক।এই না হোল ইসলাম!

এতো খারাপ খারাপ ফালতু কথা বললাম, আমাদের কি ভালো কিছু নাই? আছে, অবশ্যই আছে...... আমরা খুব যত্নশীল ! অন্তত দুটা কাজে।

যত্ন করে কাপড়ের চাদর পড়িয়ে কোরআন কে মাথার উপড়ে, আরও উপড়ে যেখানে হাত যায় না সেখানে টুলে দাড়িয়ে কোনওমতে! পাছে কেউ যদি ফেলে দেয় নতুবা ওজু না করেই ধরে! নাউজুবিল্লাহ!নাউজুবিল্লাহ!

আর কনও কারনে ডিশের লাইন কেটে গেলে,খুব যত্ন করে সময়ের অপচয় না করে ডিশের প্রভাইডারকে তাড়া দেই, পাছে মহাভারত আর রামায়ণ, আকবর ও যোধা বাঈয়ের মিথ্যা সিরিয়াল মিস না হয়ে যায়!যেখানে দস্যু রাজপুতদের কে মোগলদের উপড়ে স্থান দেবার ইতিহাস রচনা হচ্ছে!

বি জে পি কে আমার নমস্কার। অবশ্যই অন্তরের অন্তঃস্থল থেকে!এই দেশের মহা মানবদের সম্ভাব্য শিক্ষা নিজ দায়িত্তে তুলে নেবার জন্য।
২০টি মন্তব্য ১৪টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×