somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

কয়েকজন ব্লগারের নিজস্ব স্টাইলের ঈদ শুভেচ্ছা :):DB-);):P

৩০ শে সেপ্টেম্বর, ২০০৮ বিকাল ৫:৩৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

জেনারিলিসিমো:ঈদ মোবারক
ঘচাং-ফু। ঘ্যাঁচ ঘ্যাঁচ। কাডি হালামু, মারি হালামু

চাঙ্কু: ঈদ মুবারক : আফসোস পুলাপাইন ঈদ মুবারকও ঠিক মত কইতে পারে না আফসুস

রুবেল শাহ : হাক মওলা
ঈদ নাকি
ঈদ মোবারক

আলিফ দেওয়ান: ভাথিজা ভাথিজিদের ঈদ মুভারক

রিয়াজ শাহেদ: অমুকের ঈদ মোবারক বলার স্টাইলটা প্রবাদ তুল্য

সাঁঝবাতির রুপকথা: খিক খিক খিক
ঈদ মোবারক
ঢিস্কাও ঢিস্কাও -- সেমাই কই ??

অনার্য তাপস: আমার ও মারিয়ার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

মিল্টন: আজ চাঁদ দেখা গেলে কাল পবিত্র ঈদ উৎসব। আমার পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা।

ফরহাদউদ্দিন স্বপন: ঈদ মোবারক(আজাইরা)

রাজামশাই: ঈদে সবাইকে বসনাই গোলাপের শুভেচ্ছা

মুহিব: আমি ছোটো বেলায় বেকুব ছেলাম তাই ভাবতাম যেকোনো আনন্দের বিষয়েই ঈদ মোবারক বলতে হয়
আমার বন্ধুর জন্মদিনে তাকে ঈদ মোবারক বলায়..........

গুলাবি: শুভ ঈদ :)

আশরাফ মাহমুদ: ঈদ মোবারক শব্দটা সবসময় আমার কাছে কবিতার মত...

নিহন: জাক্কাস ব্যাপার স্যাপার
ঈদ মোবারক
আসরাফ ছেলেটা সব সময় কবি কবি ভাব ধরে কেন

পলাশ মিঞা: কবি আব্দুলের পক্ষ থেকে সবাইকে ঈদে সাতকরার আচার খাওয়ার আমণ্ত্রন

জটিল:(_______________________

গিফার বলেছেন: খিক খিক তয় আপনেরে ইদের শুভেচ্ছা...

আইরিন সুলতানা বলেছেন: চাঁদ উঠুক আর নাই উঠুক... সবাইকে ঈদ মোবারক ...সেমাই-পোলাও রান্না ব্যবস্থা শুরু করে দেন সবাই...যারা রাঁধতে জানেন না...তারা থালা ধুয়ে সামনে বাড়ায় রাখেন....

ভাস্কর চৌধুরী: ঈদ মোবারক
ত্যাগের মানসিকতায় ইজ্জীবিত করুক সকলকে
পবিত্র ঈদুল ফিতর

আরিফ থেকে আনা : আরিফ ভাইয়ের পক্ষ থেকে আমি সবাইকে ঈদের শুভেচ্ছা জানচ্ছি

রাগিব: ঈদ উল ফিতর বিষয়ে উইকির বিশেষ পাতা।

কৌশিক: কলিগের ঈদ-দাওয়াত ও ভোজনপর্ব।

ড্রিমক্যাচার: আজকাল ইদের সবকিচুও অতিরনজিত মনে হৈল।

লীনা ফেরদৌস: কারাবাস থেকে ঈদের শুভেচ্ছা।

রুখসানা তাজীন: আমারে ঈদি দেওনের হাত থেইকা রক্ষা কর রে :((

চিকনমিয়া: ঈদ মোবারকেরে মাইনাচ, না থুক্কু, পেলাচ

আবদুর রাজ্জাক শিপন: ভাল লাগা কবিতা - ০০ ঈদের চাঁদে দুধের বাটি- আল মাহমুদ


লাবণ্য লাকি: ঈদের পরদিনই আবার শুরু হল অত্যাচার

শিরিন: ঈদ উপলক্ষ্যে বাংলার নারীর ফ্যাশন ভাবনা

তুষার: সানফ্রান্সিসকোতে ঈদের খাবার-- উই আর জাস্ট ফ্রেন্ডস

অন্যমনস্ক শরৎ: কিছু কিছু বিষয় কখনো পাল্টায় না, যেমন ঈদ মোবারক...

নুশেরা: ঈদের স্পেশাল কেক! ঈদ দিবসের যন্ত্রণা এবং অবশেষে জলপাই ছেঁচা!

চন্দন: কে কে চট্টগ্রামে ঈদ করছেন, আসুন একটা লিস্ট বানাই

নাঈম: সুইডি তোমাকে ঈদ মোবারক

নাফিস ইফতেখার: সামহোয়ারিন ঈদরঙ্গ-- বিশেষ ফানপোস্ট ;)



মোঃ নাজমুল হাসান বলেছেন: ঈদ আবার কি, খায় নাকি পিন্দে?

আরিফুর রহমানঃ একমাত্র আমার মতো বুদ্ধিমানরাই ঈদ পালন করে না!

ত্রিভুজঃ প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানান ই-কার্ডে, ফ্রীতে!!

আরিফুর রহমান আরিফঃ একজন সাবেক শিবির কর্মীর ঈদ উদযাপন।

আলেকজান্ডার ডেনড্রাইটঃ জাফর ইকবাল বছরে কয়বার বাংলাদেশে ঈদ করিয়াছেন?

মাহবুব লীলেন: হাতের তালুতে গরম রক্ত টপটপ করে ঝরছে উপড়ানো চোখের পাতা বেয়ে নোনা ঘাম বাম পা-টা থেঁতলে হাঁটুর চাকিটা ভেঙে গুঁড়িয়ে জড়ানো ফ্যাসফ্যাসে স্বরে ঈদ মোবারক...

সৈয়দ তাহমিনা বেগম সিমা : আপনাদের সবাইকে সৈয়দ পরিবারের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

নাস্তিকের ধর্মকথাঃ ঈদের লিঙ্গ কি? মানুষ কেন ঈদ পালন করে? (শুধুই ভাষাতাত্ত্বিক বিশ্লেষণের চেস্টা)

ঊশৃংখল ঝড়কন্যাঃ !!!! আমার পালন করা ভয়ঙ্কর ঈদ!!! উফ!!!!!

নোবেলজয়ীঃ ঈদের রিমিক্স কবিতা "ঈদ আইলে জিদ বাড়ে!!"

নজমুল আলবাবঃ আমার কখনও ঈদে সেমাই খাওয়া হবে না

নুরে আলম: এই ঈদে নতুন সানগ্লাস

মেসবাহ য়াযাদ: এবারের ঈদে আমি লাখটাকা সালামী দেব

পারভেজ: কিছু কথা অনুবাদ করতে নেই যেমন ঈদ মোবারক

নরকের পাপী: নরকবাসির পক্ষ থেকে সবাইকে ঈদের শুভেচ্ছা

ইউনুস খান: আমার সেই ভয়ংকর ভুতুরে ঈদ (সত্য কাহিনী)

আহমেদ হেলাল ছোটন: ঈদে খাবেন কিন্তু কতটুকু

ছন্নছাড়ার পেন্সিল: ঈদের দিকে আসছি আমি কতশত বছর ধরে...!!!

বিশিষ্ট কবি শুন্য মনির: ঈদ বোমারক
(স্মর্তব্য- উনার বানানে প্রায়ই পাইটিং থুক্কু টাইপিং মিসটেক ঘটে) (কঁাকনেরও ঘটে কিন্তু সেটা এই পোষ্টে ধর্তব্য না)

অরণ্যচারী: আমার এলোমেলো ঈদ..

........রাসেল(অষ্টডটু রাসেল): একটি অগভীর ঈদ.....

আখনাসুল: চুরি হয়ে যায় ঈদের জামা ; আমি হাসবো না কাঁদবো (বি:দ্র: এটি ১৮+ নয়)

আসিফ আহমেদ: হায়রে আমার কোরিয়ান প্রেমিকারা থুক্কু কোরিয়ান ঈদ

রাশেদ: ড়াশুর বড় ত্যান্দর পোলা ইহা ড়াশুর ঈদ গাথা

রাতমজুর: শিরোনামহীন ঈদ (শুভেচ্ছা জানাতেও পারি নাও পারি)

বরুনা: আমি এখন হারয়ে যাচ্ছি; ভুলকরেও ঈদের শুভেচ্ছা জানাবোনা ; এটা একটি প্রতিশোধমুলক হারিয়ে যাওয়া

জরিনা: ঈদ স্পেসাল রেসিপি

একজন ব্লগার : মায়বতী তোমার ঈদি দেয়ার অভ্যাস টা কি আছে......

অলস: ঈ মো (পিপু ফিসু স্টাইলে)

শিরোনামহীন বলেছেন: ....."ঈদু!!"

জাতেমাতাল: সুনীলের সঙ্গে সেই ঈদ ; কিন্তু এ কোন সুনীল

ভাঙা পেন্সিল : ঈদ সুরুর কাব্য.... আগেরটা ছিলো ঈদ শেষের কাব্য

সার্কিট : একজন সাবেক শিবির (বর্তমান জামাত) এর ঈদ উৎসব

সবাক : আমার ঈদ বিষয়ক যত কথা

আউলা : ঈদের বিশেষ পূর্ন দৈর্ঘ সিনেমা ; একযোগে চলছে আউলা ব্লগে

শফিউল আলম ইমন: অত:পর ঈদ ও তার ঝাপসা স্মৃতি

মুকুল : মাইজদির ঈদ *********************

কাকভূষন্ডি : কাক সমাজের ঈদ ভাবনা

কমেন্টবাজ: গরররররর ঈদমোবারক আমাকে ঈদের সেমাই না দিলে কামর দেব গররর

বাবুয়া: চায়নার ঈদ

গণিত পাগল: ৩.১৪...
ঈদে আপনাদের সবাইকে পাইয়ের শুভেচ্ছা....সবার ঈদ সেকেন্ড ডিফারেন্সিয়াল নেগেটিভ হোক...৪৯৬ এর মত পারফেক্ট হোক আপনার জীবন :)

রোবট: অবশেষে তৌহিদী জনতার গণ দাবীর মুখে আমাকে ঈদ মোবারক বলতে হোলো :(

অপসরা: আমার জলচিত্র (কেউ দেখবে না)

উন্মাদ: চাঙ্কুর পিড়াপিড়িতে আপনাদের ঈদের শুভেচ্ছা দিতে বাধ্য হলাম
আপনারা মাইনাচ দিন

মানুষ: ঈদের শুভেচ্ছা দিতে ভালো লাগেনা ; তবু কোনো একদিন নিশ্চই দেব

নানা ও অ্যামু: এই ঈদ মোবারকের যণ্ত্রনায় ব্লগে তিস্ঠানো যাইতেছে না। সকাল থেকে ........
ঈদ মোবারকের জন্য আলাদা পাতা করে দেয়া হোক


বিশেষ কিছু ব্লগার: ঈদ উপলক্ষ্যে বিশিষ্ট ব্লগার অমুক তমুকের আনব্যান চাই

আপনাদের কোনো সাজেসন থাকলে বলে যান
আপডেট করে দেয়া হবে

ফিফা: আমি আসলে ঈদ মোবারকের বিপক্ষে নই; আপনাদের প্রিয় ব্যাক্তিত্বদেরব ঈদ উদযাপন নিয়ে আমার ই সংকলন....

ফারিহান মাহমুদ : প্রিয় ব্লগার বন্ধুরা আপনাদের অনন্য ঈদ শুভেচ্ছার সংকলন নিয়ে আসছে আগামি বই মেলার বিশেষ আকর্ষন

নুশেরা আপু অনেক কিছু বলেছেন ;)

কঁাকন: আপনদেরও ঈদের শুভেচ্ছা
ধন্যবাদ
ভালো থাকুন

অকৃতজ্ঞতা স্বীকার:
নুশেরা আপু
নরকের পাপী



সর্বশেষ এডিট : ০২ রা জুলাই, ২০০৯ ভোর ৬:২৩
২১৬টি মন্তব্য ১৯৫টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমার প্রফেশনাল জীবনের ত্যাক্ত কথন :(

লিখেছেন সোহানী, ২৮ শে মার্চ, ২০২৪ সকাল ৯:৫৪



আমার প্রফেশনাল জীবন বরাবরেই ভয়াবহ চ্যালেন্জর ছিল। প্রায় প্রতিটা চাকরীতে আমি রীতিমত যুদ্ধ করে গেছি। আমার সেই প্রফেশনাল জীবন নিয়ে বেশ কিছু লিখাও লিখেছিলাম। অনেকদিন পর আবারো এমন কিছু নিয়ে... ...বাকিটুকু পড়ুন

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×