somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

shapnobilash_cu
বিলাসপুরের শেষ ট্রেনটা ছেড়ে গেছে একটু আগে...

পুরনো দিনে বাংলা সিনেমার যে গানগুলো এতদিন খুঁজছিলাম (আপডেটেড)

১৪ ই ফেব্রুয়ারি, ২০১১ রাত ১২:১৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

পুরনো দিনের বাংলা সিনেমার ১১২ টি গানের ডাউলোড লিংক সহ আগে একটি পোস্ট দিয়েছিলাম। পোস্টটি অনেকেরই ভালো লেগেছে বিধান আরো কিছু তুমুল জনপ্রিয় গান নিয়ে আজকের এই পোস্ট। আশা করি এগুলোও আপনাদের ভালো লাগবে।





১. মনপুরা ছবির সবগুলো গান পাবেন এইখানে: Click This Link

২. এই মন তোমাকে দিলাম: Click This Link

৩. একটা ছিল সোনার কন্যা: Click This Link

৪. আমার সারা দেহ খেয়ো গো মাটি: Click This Link

৫. ভালোবাসবো বাসবো রে বন্ধু: Click This Link

৬. তোমাকে চাই আমি আরো কাছে: Click This Link

৭. চোখে যদি চোখ পড়ে যায়: Click This Link

৮. এই বৃষ্টি ভেজা রাতে চলে যেও না Click This Link

৯. বেদের মেয়ে জ্যোস্না: Click This Link

১০. হায়রে মানুষ রঙ্গীন ফানুস: Click This Link

১১. আমি বৃষ্টির কাছ থেকে: Click This Link

১২. আমার এ দুটি চোখ: Click This Link

১৩. বিমূর্ত এই রাত্রি আমার: Click This Link

১৪. একি বাঁধনে বলো জড়ালে আমায়: Click This Link

১৫. দুঃখ আমার বাসর রাতের কলঙ্ক: Click This Link

১৬. আছেন আমার ডাক্তার: Click This Link

১৭. পান খাইয়া ঠোট: Click This Link

১৮. যেওনা সাথী: Click This Link

১৯. সাগরের তীর থেকে: Click This Link

২০. কেউ কোনদিন আমারে তো কথা দিল না: Click This Link

২১. আয়নাতে ঐ মুখ: Click This Link

২২. আমার বুকের মধ্য খানে: Click This Link

২৩. ও পাখি তোর যন্ত্রণা: Click This Link

২৪. যে ছিল দৃষ্টির সীমানায় : Click This Link

২৫. যদি বউ সাজো গো: Click This Link

২৬. যে টুকু সময় তুমি: Click This Link

২৭. সব সখীরে পার করিতে: Click This Link

২৮. ওরে নীল দরিয়া: Click This Link

২৯. তুমি কি দেখেছো প্রভু: Click This Link

৩০. এমন একটা ঝড়: Click This Link

৩১. একি সোনার আলোয়: Click This Link

৩২. আয় খুকু আয়: Click This Link

৩৩. বন্ধু তোর বারাত নিয়া আমি যাবো: Click This Link

৩৪. সুখে থেকে নন্দিনী (জাফর ইকবালের কন্ঠে): Click This Link

৩৫. আমার গায়ে যত দুঃখ সয়: Click This Link

৩৬. এখনতো সময় ভালোবাসার: Click This Link
(সালমান শাহ/মৌসুমি অভিনীত প্রথম ছবি কেয়ামত থেকে কেয়ামত ছবির গান, শিল্পী রুনা লায়লা, আগুন)

৩৭. পিচঢালা এই পথটাকে ভালোবেসেছি (Original): Click This Link

Remake: Click This Link


♫♫ এই একটি লিংকেই পাবেন নিচের ৩৮-৭৭ পর্যন্ত সবগুলো গান:

৩৮. আমার গরুর গাড়িতে

৩৯. আমার যমুনার জল দেখতে কালো

৪০. আমার বুকের ম্যধখানে

৪১. আমার হৃদয় একটা আয়না

৪২. আমার সারাদেহ

৪৩. আমি যে তোমার কে

৪৪. আমি রজনীগন্ধ্যা ফুলের মত

৪৫. অনেক বৃষ্টি ঝরে তুমি এলে

৪৬. আরো আগে কেন তুমি এলেনা

৪৭. ভালোবেসে গেলাম শুধু

৪৮. বুক ভরা ভালোবাসা

৪৯. ছায়া হয়ে

৫০. ডাকে পাখি খোলো আঁখি

৫১. এই দুনিয়া এখন তো আর সেই দুনিয়া নাই

৫২. এই পথ যদি না শেষ

৫৩. একবার যদি কেউ ভালোবাসতো

৫৪. গানের খাতায় স্বরলিপি লিখে

৫৫. হারজিত চিরদিন খাকবে

৫৬. হাজার মনে কাছে প্রশ্ন রেখে

৫৭. যে প্রেম স্বর্গ থেকে এসে

৫৮. জীবন আধারে পেয়েছি তোমারে

৫৯. জীবনের গল্প আছে বাকি অল্প

৬০. কারার ঐ লৌহকপাট (কোরাস)

৬১. কিছূ কিছু মানুষের জীবেন ভালবাসা চাওয়াটাই ভুল

৬২. মানুষতো খেলনা নয়

৬৩. মন যদি ভেংগে যায় যাক

৬৪. মৌসুমি

৬৫. একদিন স্বপ্নের দিন

৬৬. ওগো বিদেশিনী

৬৭. অনন্ত প্রেম তুমি দাও আমাকে (আইয়ুব বাচ্চু)

৬৮. অশ্রু দিয়ে লেখা এ নাম

৬৯. পাথরের পৃথিবীতে কাঁচের হৃদয়

৭০. প্রেমি ও প্রেমী

৭১. সাথী তুমি আমার জীবনে সাথী তুমি আমার মরণে

৭২. সবাই তো

৭৩. তোমাকে চাই শুধু তোমাকে চাই

৭৪. তুমি এসেছিলে পরশু

৭৫. তুমি যে আমার

৭৬. সাগরের মতই গভীর

৭৭. সেই মেয়েটি

♫♫
সর্বশেষ সংযুক্তি:

৭৯. তুমি কি দেখেছো কভু জীবনের পরাজয়: Click This Link

৮০. বড় সাধ জাগে: Click This Link

৮১. নাই টেলিফোন নাইরে পিয়ন: Click This Link

৮২. এক হৃদয়হীনার কাছে: Click This Link

৮৩. সাগরের তীর থেকে মিষ্টি কিছূ হাওয়া এনে: Click This Link

৮৪. তুমি যেখানে আমি সেখানে: Click This Link

৮৫. আমি পাথরে ফুল ফুটাবো

কুমার শানু এবং অলকা ইয়াগনিকের কন্ঠে তুমুল জনপ্রিয় নিচের ১২ টি গান পাবেন এইখানে...

৮৬. ভাল ছিলাম আমি

৮৭. বিধির বিধান

৮৮. মেঘে কেন লুকোচুরি

৮৯. মন না দিলে হয় কি

৯০. মুখে মুখে রটে যাবে

৯১. প্রেম না করলে আমি

৯২. প্রেমের জ্বরে মরছি কেঁপে

৯৩. রিমঝিম এই বৃষ্টিতে

৯৪. সানাইটা আজ বলছে কি

৯৫. তোমার এ ভালবাসা

৯৬. তোমার মনের ভাষা

৯৭. তোমায় একটু না দেখলে আর



♫♫ পুরনো দিনের বাংলা সিনেমার ১১২ টি গানের ডাউলোড লিংক

♫♫ তুমুল জনপ্রিয় কিছূ রোমান্টিক গান পাবেন এখানে: ভ্যালেন্টাইনস্ ডে স্পেশাল ;););););)

সময় স্বল্পতার কারণে পোষ্টটি একটু অগোছালো, তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।
সর্বশেষ এডিট : ২০ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ১২:৫৯
৫৯টি মন্তব্য ১২টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে...

লিখেছেন খায়রুল আহসান, ১৮ ই এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে,
পড়তো তারা প্লে গ্রুপে এক প্রিপারেটরি স্কুলে।
রোজ সকালে মা তাদের বিছানা থেকে তুলে,
টেনে টুনে রেডি করাতেন মহা হুলস্থূলে।

মেয়ের মুখে থাকতো হাসি, ছেলের চোখে... ...বাকিটুকু পড়ুন

অহমিকা পাগলা

লিখেছেন আলমগীর সরকার লিটন, ১৮ ই এপ্রিল, ২০২৪ সকাল ১১:১৪


এক আবেগ অনুভূতি আর
উপলব্ধির গন্ধ নিলো না
কি পাষাণ ধর্মলয় মানুষ;
আশপাশ কবর দেখে না
কি মাটির প্রণয় ভাবে না-
এই হলো বাস্তবতা আর
আবেগ, তাই না শুধু বাতাস
গায়ে লাগে না, মন জুড়ায় না;
বলো... ...বাকিটুকু পড়ুন

হার জিত চ্যাপ্টার ৩০

লিখেছেন স্প্যানকড, ১৮ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৩৩




তোমার হুটহাট
চলে আসার অপেক্ষায় থাকি
কি যে এক ছটফটানি
তোমার ফিরে আসা
যেন প্রিয় কারো সনে
কোথাও ঘুরতে যাবার মতো আনন্দ
বারবার ঘড়ি দেখা
বারবার অস্থির হতে হতে
ঘুম ছুটে... ...বাকিটুকু পড়ুন

জীবনাস্ত

লিখেছেন মায়াস্পর্শ, ১৮ ই এপ্রিল, ২০২৪ দুপুর ১:৪৪



ভোরবেলা তুমি নিশ্চুপ হয়ে গেলে একদম,
তোমার বাম হাত আমার গলায় পেঁচিয়ে নেই,
ভাবলাম,তুমি অতিনিদ্রায় আচ্ছন্ন ,
কিন্তু এমন তো কখনো হয়নি
তুমি বরফ জমা নিথর হয়ে আছ ,
আমি... ...বাকিটুকু পড়ুন

যে দেশে সকাল শুরু হয় দুর্ঘটনার খবর দেখে

লিখেছেন এম ডি মুসা, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:১১

প্রতি মিনিটে দুর্ঘটনার খবর দেখে অভ্যস্ত। প্রতিনিয়ত বন্যা জলোচ্ছ্বাস আসে না, প্রতিনিয়ত দুর্ঘটনার খবর আসে। আগে খুব ভোরে হকার এসে বাসায় পত্রিকা দিয়ে যেত। বর্তমানেও প্রচলিত আছে তবে... ...বাকিটুকু পড়ুন

×