নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধুর!

বিকট

হাসান মাহবুব

আমার অপদার্থতাকে মাহাত্ম্য ভেবোনা...

হাসান মাহবুব › বিস্তারিত পোস্টঃ

শরীর ফিট তো আপনি হিট!

০১ লা অক্টোবর, ২০২৩ রাত ১১:৩০



১ বছর আগে শরীর ফিট তো আপনি হিট! নামে একটা গ্রুপ খুলেছিলাম। উদ্দেশ্য ছিলো মানুষকে ফিটনেস বিষয়ে সচেতন করা। তখন আমার বয়স ছিলো ৪১। আমার ফ্রেন্ডলিস্টে বিশেষ করে যারা মধ্যবয়সী হাল ছেড়ে দেয়া মানুষেরা আছেন, তাদের কাছে আহবান জানাই, নিজেকে আরেকটা সুযোগ দিন। সময় লাগবে, কষ্ট হবে, কিন্তু যে সুফল পাবেন তা অবিশ্বাস্য। নিজেকেই নিজে চিনতে পারবেন না। ভেবে অবাক হবেন, এত শক্তি, আত্মবিশ্বাস, সতেজতা কোত্থেকে এলো!
আমার বাকি জীবনে আমি একটা কাজ করে যাবো স্বাস্থ্য উদ্ধারে সক্রিয় থাকার জন্যে সবাইকে আহবান জানিয়ে যাবো। আপনি যদি আমার কথায় উদ্বেলিত হয়ে একটু বেশি হাঁটেন,বা একটু কমান জাংক ফুড খাওয়া, যদি জীবনে সত্যিই কোনো ইতিবাচক পরিবর্তন অনুভব করেন তাহলে নিজেকে সার্থক মনে করবো।
গত এক বছর আমি গ্রুপকে সেভাবে হয়তো গড়ে তুলতে পারি নি, তবে চেষ্টা করবো এখন থেকে আবার নতুনভাবে সবাইকে নিয়ে ভালো থাকার।
জয়েন করুন গ্রুপে-https://www.facebook.com/groups/fitnessbuddiesbangladesh
অক্টোবর মাসে একটা হাঁটার চ্যালেঞ্জ আছে। সারা মাসে ২,৫০,০০০ স্টেপ হাঁটতে হবে। চ্যালেঞ্জে জয়েন করতে ক্লিক করুন- Click This Link



মন্তব্য ১৪ টি রেটিং +৪/-০

মন্তব্য (১৪) মন্তব্য লিখুন

১| ০২ রা অক্টোবর, ২০২৩ সকাল ৮:৪২

সোহানী বলেছেন: এগিয়ে যান, আমরা আছি আপনার পিছে। :D

০৩ রা অক্টোবর, ২০২৩ সকাল ৮:৪৪

হাসান মাহবুব বলেছেন: আপনিও এগিয়ে যান।

২| ০২ রা অক্টোবর, ২০২৩ সকাল ১০:৩০

কাজী ফাতেমা ছবি বলেছেন: আমার দিনে প্রায় ১১ বারো হাজার স্টেপ হাঁটা হয়

০৩ রা অক্টোবর, ২০২৩ সকাল ৮:৪৫

হাসান মাহবুব বলেছেন: বাহ, চমৎকার!

৩| ০২ রা অক্টোবর, ২০২৩ সন্ধ্যা ৭:০২

শেরজা তপন বলেছেন: দেখেন মানুষের ফিট থাকার ব্যাপারে কত অনিহা :(

০৩ রা অক্টোবর, ২০২৩ সকাল ৮:৪৫

হাসান মাহবুব বলেছেন: হ ভাই। আসেন আমরা আগায় যাই।

৪| ০৩ রা অক্টোবর, ২০২৩ সকাল ৯:০৮

শেরজা তপন বলেছেন: আমার গত একবছরে তিন লাখের বেশী স্টেপ আছে! আমি প্রতিদিন ১১ থেকে ১২ হাজার স্টেপ হাটি। আমার গত একবছরে তিন লাখের বেশী স্টেপ আছে!

০৩ রা অক্টোবর, ২০২৩ দুপুর ১২:২০

হাসান মাহবুব বলেছেন: দারুণ! এইজন্যেই তো আপনি এখনও এত তরুণ। আমাদের পেসার গ্রুপে জয়েন করে ফেলেন।

৫| ০৩ রা অক্টোবর, ২০২৩ দুপুর ১২:৩২

দি এমপেরর বলেছেন: ওজন কমানোর সবচেয়ে সহজ উপায় কী?

০৫ ই অক্টোবর, ২০২৩ দুপুর ১২:১৯

হাসান মাহবুব বলেছেন: সহজ কোনো উপায় নাই। কঠিন উপায় জানতে চাইলে আবার প্রশ্ন করুন।

৬| ০৬ ই অক্টোবর, ২০২৩ সন্ধ্যা ৬:২০

সোমহেপি বলেছেন: আমি অসুস্থ্য, ঢাকায় গিশে পরীক্ষা করাই, ডকৃটর দেখাই।
তারা এংজাইটি আর গ্যাসের ঔষধ দিছে। খেয়ে কোন লাভ হল না। গঢ়াসের ঔষধে গ্যাস বা্রে আর চলতে সমস্যা হয়। শরীর টলে, মাথা ঘুরায়। মাঝে মাঝে সুগার নেমে যায় অকারণে।

০৭ ই অক্টোবর, ২০২৩ সকাল ৯:৩১

হাসান মাহবুব বলেছেন: শুইনা খারাপ লাগলো। আরো ডাক্তার দেখাও।

৭| ০৬ ই মার্চ, ২০২৪ সকাল ১০:২২

রোবোট বলেছেন: দেখতে দেখতে হামাও ৪০ হয়ে গেলো। হায় হায়। সময় উড়ে।

১৪ ই মার্চ, ২০২৪ সকাল ৯:১৩

হাসান মাহবুব বলেছেন: এই নভেম্বরে তিতাল্লিশ হইব আংখল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.