নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

ধুর!

বিকট

হাসান মাহবুব

আমার অপদার্থতাকে মাহাত্ম্য ভেবোনা...

হাসান মাহবুব › বিস্তারিত পোস্টঃ

মিতিনের বই,"তোতোরোর গল্প"

২১ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১১:৫১


আমার মিতিনের বই বের হতে যাচ্ছে।
আমার মিতিন এখন একজন লেখক!
এই বইটা আসলে আমার লেখার কথা ছিল। আমি অনেকদিন ধরে ভেবেছি, কীভাবে শুরু করা যায়, কীভাবে এগুনো যায়, কীভাবে শেষ করা যায়। এর মধ্যে একদিন সকালে মিতিন বসে টানা কয়েক ঘন্টা কাজ করে লিখে ফেলল আমাদের বিড়ালকে নিয়ে গল্পটা। আমি এবং সবাই পড়ে অভিভূত! এর চেয়ে ভালোভাবে লেখা সম্ভব ছিল না। তখন আমি আমার বই বের করার চিন্তা বাদ দিলাম। কিন্তু বইয়ের নাম কী হবে? বিশাল চিন্তার ব্যাপার না? মিতিনকে জিজ্ঞাসা করলাম। ও সাথে সাথে বলে দিলো নাম "তোতোরোর গল্প"।
তোতোরোর গল্প আসছে টইটম্বুর প্রকাশনী থেকে। হয়তো আজ থেকেই পাওয়া যাবে। স্টল নং ৭৫৭।

বইটির প্রচ্ছদ এবং অলংকরণ করেছে ওর মা ইশরাত জাহান তিথি, যাকে আপনারা চিনবেন ব্লগার সমুদ্রকন্যা নামে।

মন্তব্য ৮ টি রেটিং +২/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২১ শে ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ১:৪২

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:




অভিনন্দন, লেখক পরিবার।।

২৪ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১১:৫৭

হাসান মাহবুব বলেছেন: অনেক ধন্যবাদ আপনাকে।

২| ২১ শে ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ২:২৯

নীল-দর্পণ বলেছেন: অভিনন্দন লেখিকা মিতিন সোনাকে, অনেক অনেক শুভকামনা রইল মিতিন সোনা এবং তার বইয়ের জন্যে। প্রচ্ছদটা খুব সুন্দর হয়েছে, মনে হচ্ছে এর চাইতে সুন্দর আর কেউ করলে হতো না।

২৪ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১১:৫৯

হাসান মাহবুব বলেছেন: তোমার আন্তরিকতাপূর্ণ মন্তব্য খুব ভালো লাগল নীলু। খুব ভালো থেকো।

৩| ২১ শে ফেব্রুয়ারি, ২০২৪ সন্ধ্যা ৬:১৯

রাজীব নুর বলেছেন: গ্রেট।

২৪ শে ফেব্রুয়ারি, ২০২৪ সকাল ১১:৫৯

হাসান মাহবুব বলেছেন: আপনার মেয়ের জন্যে কিনে ফেলেন।

৪| ২১ শে ফেব্রুয়ারি, ২০২৪ রাত ৯:২৭

শায়মা বলেছেন: বাহ! বইটা আসলেই সুন্দর হয়েছে!

২৪ শে ফেব্রুয়ারি, ২০২৪ দুপুর ১২:০০

হাসান মাহবুব বলেছেন: কেনেন, পড়েন এবং জানান কেমন লাগল শায়মান্টি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.