নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

শব্দকবিতা : শব্দেই দৃশ্য, শব্দেই অনুভূতি [email protected]

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই

দুঃখের কবিতাই শ্রেষ্ঠ কবিতা। ভালোবাসা হলো দুঃখ, এক ঘরে কবিতা ও নারী।

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই › বিস্তারিত পোস্টঃ

রাত দুপুরে আমার ৩টা গান || ঘরে আমার মন বসে না || এই তো আমি এসেছি কাছে || তুমি চলে যেতে যেতে

০৫ ই আগস্ট, ২০২৩ রাত ১২:৫৬

ইউটিউবে আজ একটা গান আপলোড করার পর দেখি ডানদিকে আমার গোটাকয়েক গান রিকমেন্ডেড আইটেম হিসাবে ভেসে আছে। এটা খুবই স্বাভাবিক ব্যাপার - এমন না যে, খুবই হাই কোয়ালিটি গান হিসাবে ইউটিউব এগুলো আমাকে সাজেস্ট করেছে :) তো, এর মধ্য থেকে সবার আগে যেটি ক্লিক করে শুনতে থাকলাম, সেটি হলো - ঘরে আমার মন বসে না। এ গানের ফার্স্ট ভার্সন ব্লগে শেয়ার করেছিলাম, কিন্তু এটি হলো ইম্প্রুভড ভার্সন, ব্লগে শেয়ার করেছিলাম কিনা, এখন খুঁজে পেলাম না। যাই হোক, এ ইম্প্রভুভড ভার্সন (অর্থাৎ, মিউজিক এডিট করা) জানুয়ারি ২০২৩-এ ইউটিউবে আপলোড করি। নিজের লেখা ও সুর করা গান, এবং কণ্ঠও নিজেরই, গানটা শুনে আমি নিজেই মুগ্ধ হলাম :) আপনারা মুগ্ধ হবেন, তার কোনো নিশ্চয়তা নাই। দৈবাৎ কারো ভালো লেগে গেলে সে দোষ আমার নহে :)

গানের লিংক : ঘরে আমার মন বসে না

অথবা নীচের লিংকে ক্লিক করুন।



গত দুইদিনে যে-গানের মিউজিক রিকম্পোজ করলাম, সেটি হলো - এই তো আমি এসেছি কাছে। এ গানটিও একাধিকবার ব্লগে শেয়ার করা হয়েছে।

অথবা নীচের লিংকে ক্লিক করুন।




আরেকটা গান শুনছিলাম, যেটা ইউটিউব সাজেস্ট করেছিল - তুমি চলে যেতে যেতে। এটাও ব্লগে শেয়ার করা হয়েছিল আগে।

মন্তব্য ৩ টি রেটিং +২/-০

মন্তব্য (৩) মন্তব্য লিখুন

১| ০৫ ই আগস্ট, ২০২৩ সন্ধ্যা ৬:১৮

শেরজা তপন বলেছেন: সোনাবীজ ভাই, ব্লগে এখন মন্তব্যের খরা চলছে। আপনার ভান্ডারে কত মজার মজার গল্প আর কৌতুক রয়েছে সেগুলো থেকে কয়েকখানা শেয়ার করার অনুরোধ রইল। ব্লগ একটু চাঙ্গা হবে।

০৮ ই আগস্ট, ২০২৩ সকাল ১১:০৫

সোনাবীজ; অথবা ধুলোবালিছাই বলেছেন: জি ভাই, আপনি ব্লগকে হঠাৎ করেই চাঙ্গা করে তুলেছিলেন, যদিও আবার একটুখানি ঝিমিয়ে পড়েছে। আপনার পোস্টে সঠিক কিছু কারণ উঠে এসেছে, যার মধ্যে অপু তানভীরের কথাগুলো অধিক যুক্তিযুক্ত মনে হয়েছে।

২| ০৬ ই আগস্ট, ২০২৩ রাত ১০:৪৬

রাজীব নুর বলেছেন: আমি আপনার চ্যানেলের গান গুলো প্রায়ই শুনি।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.