নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

মানুষ আমি ভুলতো থাকতেই পারে ! তবে গ্যারান্টি দেই, অমানুষ নই !

মো: আবু জাফর

https://www.facebook.com/RajshahirAmm

মো: আবু জাফর › বিস্তারিত পোস্টঃ

গ্রামের ছেলে আবার গ্রামেই ফিরে যাবো ........

০৫ ই মার্চ, ২০১৫ রাত ১২:১৩

জীবনে কি হতে চাও ?
অন্তত হাজার বার শুনেসি এই জীবনে ? এর উত্তর আমি কাউকেই দেইনি !! এই প্রশ্নের উত্তর দেওয়ার মতো কোন কারন ও খুজে পাইনি । আমার লক্ষ্য ছিল স্বাধীন জীবন । যার খোজ এখন ও করে যাচ্ছি ।

অনার্স ফাইনাল ইয়ার শেষের পথে ! রাজশাহী আসার পরে থেকে একটা আইটি ফার্মে কাজ করতাম মানে শিখতাম । তেমন কাজ না সিখতে পারলেও ১ টা জিনিস ভাল করে সিখেসি । আইটিতে কাজ করলে স্বাধীন থাকা জেমন জায় তেমনি সঠিক কাজ করতে পারলে আয় ইনকাম ও ভালই হয় ।

বেশ কিছু কাজ শিখেছি আর কিছু শিখছি । এখন যেটা করছি, অনলাইন থেকে কাজ সংগ্রহ । এই ধাপ শেষ হলেই আমি আমার নিজ গ্রামে কিছু ছেলেকে প্রশিক্ষণ দিয়ে কাজে নামবো । অবশ্য আমি কিছু কাজ শুরু করেছি । প্রতি শুক্রবারে গ্রামে জাই আর কিছু ছেলেকে প্রশিক্ষণ দিচ্ছি । ওরা আবার সারা সপ্তা অন্যদের প্রশিক্ষণ দেবে । এভাবেই তৈরি করবো আমার টিম । অনার্স ফাইনাল দিয়েই পাকাপাকি ভাবে গ্রামে চলেযাব ।

মাসে ৩-৪ হাজার আয় করতে পারলেই আর কি লাগে । এর সাথে আবার চালু করবো আমার খামার গুলা, সাথে নতুন আর কিছু খামার । টাকা হয়তো বেশি থাকবে না তবে স্বপ্ন থাকবে আমার স্বপ্ন ..............................

মন্তব্য ৭ টি রেটিং +৩/-০

মন্তব্য (৭) মন্তব্য লিখুন

১| ০৫ ই মার্চ, ২০১৫ রাত ১২:২৬

মো: আবু জাফর বলেছেন: যাদের হাতে ছোট খাটো এবং সহজ কিছু কাজ আছে দয়া করে যোগাযোগ করবেন । আমি আমার গ্রামের জন্যে কাজ করতে যাচ্ছি আপনাদের সহায়তা একান্ত কামনা করছি ।। ধন্যবাদ ।।

২| ০৫ ই মার্চ, ২০১৫ রাত ১২:৪৬

প্রামানিক বলেছেন: চমৎকার স্বপ্ন। ধন্যবাদ

৩| ০৫ ই মার্চ, ২০১৫ রাত ১২:৫৮

চাঁদগাজী বলেছেন:


ভালো ভাবনা।
আপনি কোন এলাকার?

০৫ ই মার্চ, ২০১৫ রাত ১:২৩

মো: আবু জাফর বলেছেন: নাটোরের সর্ব পশ্চিমদিকে পুঠিয়া থেকে ৩ কি.মি. এখন থাকছি রাজশাহীতে

৪| ০৫ ই মার্চ, ২০১৫ রাত ১:৫৯

নতুন বলেছেন: আপনার সাফল্য কামনা করছি....

৫| ০৫ ই মার্চ, ২০১৫ দুপুর ১২:৩৫

আমিনুর রহমান বলেছেন:




স্বপ্ন পূরণ হোক। শুভ কামনা রইল।

৬| ০৮ ই মার্চ, ২০১৬ রাত ৮:৪০

মো: আবু জাফর বলেছেন: thanks for all

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.