নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুড্ডির পাইলট; বিমানের না।।

তুমি আমি সে

বহুপথ হেঁটে আমি বড় ক্লান্ত; দোর খুলে নেমেছি সেই কবে তোমার দুয়ারে দাঁড়াব বলে.

তুমি আমি সে › বিস্তারিত পোস্টঃ

অভিন্দন ও শুভেচ্ছা তোমাদের

৩১ শে মে, ২০১৫ দুপুর ২:২১

শত ভূমিকা থাকার স্বত্তেও; বিয়ের কোন ছবিতে যেমন ঘটকের ছবি থাকে না. তেমনি ছেলেদের শত A+ পাওয়ার স্বত্তেও পেপার পত্রিকায় ছেলেদের ছবি থাকেনা.
আমি অন্তরে অন্তস্থল থেকে জানাই; পেপার পত্রিকায় ছবি প্রকাশিত মেয়েদের সহ ছবি অপ্রকাশিত ছেলেদের অভিন্দন ও শুভেচ্ছা. আর যারা অকৃর্তকার্য; তাদের জন্য জানাই আরও বেশী প্রনঢালা অভিন্দন. সকলের সুন্দর ভবিষ্যৎ কামনা করছি.
ছবিঃ বিভিন্ন পত্র পত্রিকা হতে---

মন্তব্য ০ টি রেটিং +১/-০

মন্তব্য (০) মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.