নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুড্ডির পাইলট; বিমানের না।।

তুমি আমি সে

বহুপথ হেঁটে আমি বড় ক্লান্ত; দোর খুলে নেমেছি সেই কবে তোমার দুয়ারে দাঁড়াব বলে.

তুমি আমি সে › বিস্তারিত পোস্টঃ

বাংলায় স্নাতক

১০ ই জানুয়ারি, ২০১৭ বিকাল ৫:১৫

- আপনি তো তাহলে সাহিত্য প্রেমী মানুষ।
- না। তেমন ভাবে না.....
- কি পছন্দ করেন। গল্প কবিতা প্রবন্ধ নাকি সমকালীন উপন্যাস?
- কোন’টাই না।
- কেন? আপনার পছন্দ না; এগুলো।
- না আমি এসব পছন্দ করি না।
- কেন; আপনি না বাংলায় স্নাতক করছেন।
- হ্যাঁ করছি। তবে কি আমাকে সাহিত্য প্রেমী হতে বলছেন।
- না সেভাবে বলছি না। তবে আপনি বাংলায় যেহেতু স্নাতক পড়ছেন; সেহেতু সাহিত্য চর্চা বা সাহিত্য প্রেমী হওয়া’টা পছন্দের কিছু হতে পারে নাহ আপনার কাছে।
- দেখেন ভাইয়া; আমাকে পড়তে ভাল লাগে না। ভাসির্টিতে বাংলায় স্নাতক পড়ার সুযোগ পেয়েছি তাই ভর্তি হয়ে সেটাতে’ই পড়ছি।

মন্তব্য ১ টি রেটিং +০/-০

মন্তব্য (১) মন্তব্য লিখুন

১| ১০ ই জানুয়ারি, ২০১৭ রাত ৮:০৯

আবুহেনা মোঃ আশরাফুল ইসলাম বলেছেন: :-P

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.