নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

আমি ঘুড্ডির পাইলট; বিমানের না।।

তুমি আমি সে

বহুপথ হেঁটে আমি বড় ক্লান্ত; দোর খুলে নেমেছি সেই কবে তোমার দুয়ারে দাঁড়াব বলে.

তুমি আমি সে › বিস্তারিত পোস্টঃ

টাকা এখন তেজপাতা

২০ শে মার্চ, ২০১৭ রাত ১:০২

কাজের মূল্যায়ণ করাটা খুবই জরুরি। ভালো খেলেছে তাদের মূল্যায়ণ করা উচিত। তাই বলে সাথে সাথে এককোটি টাকা ঘোষণা করে দিতে হবে? তাদের ম্যাচ ফি আছে, বেতন আছে, বিভিন্ন লিগের পারিশ্রমিক আছে, টিভি বিজ্ঞাপন আছে। কেন এককোটি টাকা ঘোষণা করতে হবে?

ক্রিকেটারদের কাছে আপনারা তো টাকাকে তেজপাতা বানায়ে দিচ্ছেন পাপন সাব!

মন্তব্য ৮ টি রেটিং +০/-০

মন্তব্য (৮) মন্তব্য লিখুন

১| ২০ শে মার্চ, ২০১৭ রাত ১:১৮

ওমেরা বলেছেন: তাও না তেজপাতার দাম আছে ।

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৩৭

তুমি আমি সে বলেছেন: অন্য মসলার চেয়ে সস্তা

২| ২০ শে মার্চ, ২০১৭ সকাল ৮:৩১

শিখণ্ডী বলেছেন: সহমত আমরা হজুগে পড়ে বাড়াবাড়ি করে প্রতিভা নষ্ট করছি।

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৩৮

তুমি আমি সে বলেছেন: প্রতিভা নষ্ট।।

৩| ২০ শে মার্চ, ২০১৭ সকাল ৯:৫৮

অতঃপর হৃদয় বলেছেন: আর কয়দিন পরে আমপাতা হবে।

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৩৯

তুমি আমি সে বলেছেন: বিনিময়ের মাধ্যম হবে আম পাতা। ভালই বলেছেন।

৪| ২০ শে মার্চ, ২০১৭ সকাল ১০:০৭

মোস্তফা সোহেল বলেছেন: একটু বেশিই বাড়াবাড়ি বলব।

২০ শে মার্চ, ২০১৭ সকাল ১১:৩৯

তুমি আমি সে বলেছেন: অনেক বাড়াবাড়ি।।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.