নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

বহু যাযাবর লক্ষ্যবিহীন, আমার রয়েছে পণ\nরঙের খনি যেখানে দেখেছি, রাঙিয়ে নিয়েছি মন।

অপ্রত্যাশিত হিমু

অপ্রত্যাশিত হিমু › বিস্তারিত পোস্টঃ

অফিস থেকে ট্রাম্প সরান আগে তিনি পৃথিবী থেকে আমাদের মুছে ফেলবে।

১২ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:৪১

কি ডোনাল্ড ট্রাম্প সত্যিই শুধু এই সপ্তাহে একটি কোঁকড়া উত্তর কোরিয়া সঙ্গে যুদ্ধের কাঁটা আমাদের পদব্রজে ভ্রমণ , বা এই সব আমাদের ভয়ানক কল্পনা একটি উপমা হয়েছে? মনে হয় পাগলা মনে হচ্ছে যে দুনিয়া এখন বিপর্যয়ের প্রান্তে দাঁড়িয়ে আছে কারণ আমেরিকান প্রেসিডেন্টের স্ব-নিয়ন্ত্রণের অভাব রয়েছে। এবং এখনও যে টেবিলে ঠিক আলোচনা।

ট্রামের বিস্ময়কর বিবৃতিগুলি "বিশ্বের মত অগ্নি ও ক্রোধ কখনও দেখা যায় নি," ফলো-আপ প্রেস কনফারেন্সের সাথে মিলিয়ে তিনি " সম্পূর্ণ নতুন বল খেলা " ঘোষণা করেন এবং উত্তর কোরিয়ার শাসনের বিরুদ্ধে তার দৃশ্যত প্রচলিত হুমকিগুলির উপর দ্বিগুণ হ্রাস করা উচিত প্রতিটি সামরিক পরিবারের হাড় এবং খপ্পর বয়স একটি শিশু সঙ্গে প্রতি আমেরিকান।

বেশ কিছু উপায়ের মধ্যে ট্রামের কথাগুলি ঠিক যেমন কিম জং উন-এর মধ্যে বিভ্রান্তিকর বিবর্জিত বেলেকোজ হাইপারবলে পূর্ণ। তিনি তার পতাকা ইঙ্গিত করার জন্য একটি স্পষ্ট প্রচেষ্টা blusters; নিজেকে দুর্বল মনে হলে নিজেকে শক্তিশালী করতে; স্ব-নামযুক্ত গল্ফ কোর্স থেকে স্ব-নামযুক্ত গল্ফ কোর্স থেকে একটি বিচ্ছিন্ন, ক্ষতিকারক চিত্র লাফানো এবং কার্যালয় দ্বারা কারাগারে যাঁর ভাস্কর্য তিনি বহন করতে পারেন না। তিনি ইথারের দিকে তাকাতে চেষ্টা করেন এবং অকার্যকরতা ফিরে পেলে, যখন অকার্যকর তার ভিতরে গভীর হয়।

তিনি একটি তিক্ত, রাগ, ভীত, অভিশংসক দ্বারা সরানো, অধিকাংশ আমেরিকান দ্বারা প্রত্যাখ্যাত, তার leaking আধিকারিক ঘোষণা শুধুমাত্র যারা তাকে সবচেয়ে ভালবাসেন এবং তার অনিশ্চিত যারা তার সাবেক লেফটেন্যান্ট - অথবা এমনকি পরিবারের সদস্যদের - নিজেকে রক্ষা করার জন্য তাকে বিক্রি করবে অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রপতি হয়ে ওঠা ও তার আবেগ উপকারের মাধ্যমে বিশ্বব্যাপী শ্রদ্ধা নিবেদনের তার স্বপ্ন, বারাক ওবামা, অফিসে তার প্রথম বছরের আগে এমনকি সম্পূর্ণ হয়ে গেছে।

তার সিঙ্কোফ্যান্ট লেফটেন্যান্টরা বিশ্বাস করেন যে উত্তর কোরিয়ার ক্ষেপণাস্ত্রটি কিউবান ক্ষেপণাস্ত্র সংকটের সাথে তুলনা করে দেশটির নিউ জার্সির নারকিসস্টের পিছনে আছড়ে থাকা উচিত। আসলে, এটি বিপরীত: প্রেসিডেন্ট কেনেডি সেই সঙ্কটের উত্তরে সোভিয়েত ব্রিডম্যানসশিপের উত্তর দিয়েছিলেন, তিনি এটিকে উৎসাহিত করেননি।

ডোনাল্ড ট্রাম্প একটি দুর্বল রাষ্ট্রপতি, এবং একজন মানুষ তার impulses নিয়ন্ত্রণ করতে প্রবণ নয়। তার মেজাজ, ব্যক্তিত্ব এবং আইনী দুর্বলতা দেখিয়ে আক্ষরিক অর্থেই কোন কানেকশোনা ডোনাল্ড ট্রাম্প বলবে না বা বলবেন না। এবং উত্তর কোরিয়ার ক্ষেত্রে, তার তিক্ততা এমন একটি মানুষের জন্য লক্ষ্য করা যায় যে তার নিজের পরিবারের সদস্যকে তার পূর্ণ ক্ষমতা রক্ষার জন্য হত্যা করেছে, এবং যারা পার্শ্ববর্তী পারমাণবিক যুদ্ধের হুমকির মুখে হুমকির সম্মুখীন হচ্ছেন, কখনও কখনও পৃথিবী সরবরাহের জন্য দারিদ্র্যমুক্ত দেশ চায়, শস্যের সাথে। এ ধরনের শাসনব্যবস্থার সাথে যুদ্ধে হুমকি দেয়ার জন্য, এটি নিঃশব্দে করা, উন্মাদতার একটি কর্ম। কোন সন্দেহ নেই যে ট্রামের নিজস্ব প্রশাসন বিশ্বের সাথে তার উপেক্ষা করা ।

ভাল কারণ আছে কোন ভুল করবেন না: উত্তর কোরিয়া যুদ্ধ একটি cataclysm হবে। হেরিটেট কিংডমে দীর্ঘমেয়াদি ক্ষেপণাস্ত্র রয়েছে যা তত্ত্বগতভাবে মার্কিন মূল ভূখন্ডে পৌঁছতে পারে এবং দৃশ্যত, ক্ষুদ্রাকৃতির নুকেসও হতে পারে। দক্ষিণ কোরিয়া, দক্ষিণ কোরিয়া, সিউল, কিম শাসনের ছায়াতলে দশ মিলিয়ন মানুষ বাস করে, প্রায় ২9 হাজার আমেরিকান সৈন্যসহ। সম্ভাব্য বোম্বারদের এবং বোমাবর্ষণ রুটগুলির মাধ্যমে আমাদের প্রচার মাধ্যমগুলি, যেহেতু সক্রিয় কোরিয়ার যুদ্ধের রাজত্বের কথা তাত্পর্যপূর্ণ চিন্তাধারার দ্বারা বিবেচনা করা একটি বিষয় হচ্ছে ট্রাম্পের ঘোষণাগুলি প্রায় অসম্ভব। এবং এখনও, অফিসে ট্রাম সঙ্গে, কোন পছন্দ আছে?

উত্তর কোরিয়ার শাসনব্যবস্থা একই রকম ছিল। এটা হুমকি আউট bleats এবং মেঘের মধ্যে ক্ষেপণাস্ত্র প্রবর্তন বিশ্বের মনোযোগ দাবি, এবং তার নিজের অনিরাপদ ঘোষণা। কিম জং এন নাগাসাকি ও হিরোশিমা ও ইরাকে সন্ত্রাসে ফিরে তাকায় এবং নিজের অপসারণের কথা চিন্তা করে। পূর্ববর্তী রাষ্ট্রপতি তাত্পর্যপূর্ণ বক্তব্য এবং বক্তৃতা দিয়ে নিন্দা করেছেন। ট্রাম্প না তিনি পাগলামি জন্য কিম পাগলামি উত্তর, তার stubby হাত চটকদার অপিওড আসক্তি সম্পর্কে কথা বলা পয়েন্ট সঙ্গে। উত্তর কোরিয়া এর অস্থিতিশীলতার সাথে মিলিত হয়ে তাঁর ঘোষণাপত্র অচেনা আর অচেনা করে তোলে, যদি না এই রিপাবলিকান কংগ্রেস একরকম তার প্রেসিডেন্টকে থামাতে চায় এবং এই লড়াই বন্ধ করার আগেই এই প্রেসিডেন্টকে থামাতে চায় যে সেয়ুয়েল এবং গুয়ামের জনগণ এবং এমনকি শিকাগোও শেষ করতে পারে তাদের জীবন দিয়ে

এটি কিছু সময়ের জন্য স্পষ্ট হয়েছে যে ডোনাল্ড ট্রাম্প সতর্কতার সাথে পরিকল্পিত বিশ্বব্যাপী কম্প্যাক্টের হুমকি, দীর্ঘ পশ্চিমে কঠোর যুক্তিযুক্ততা দ্বারা প্রয়োগ করা এবং মার্কিন যুক্তরাষ্ট্রের ভিয়েতনাম ও ইরাক-এর কিছু ভয়ানক ব্যতিক্রমের নেতৃত্বে। তিনি নিয়মাবলী defies তিনি নিয়মগুলি বিস্ফোরণ তিনি খোঁচানো হুমকি তৈরি করেন, সম্ভবত তার কাছে অর্থ গ্রহণের কোনও ইঙ্গিত নেই। তিনি তার দলের খ্যাতি এবং রাষ্ট্রপতির মর্যাদা বিনষ্ট করছেন, প্রক্রিয়াটিতে নিজেকে ও তার পরিবারকে সমৃদ্ধ করেন। এবং দুর্ঘটনা দ্বারা, কমন বা পছন্দ দ্বারা, তিনি সারা বিশ্বের চুল দাঁড়িয়ে আছে দাঁড়িয়ে আছে

এই লোক, যারা আমাদের কূটনীতিকদের বের করে দেওয়ার জন্য রাশিয়াকে ধন্যবাদ দেয় , যারা তার নিজের দলের নেতাদের আক্রমণ করে , এবং যারা বর্বর আত্মনিয়ন্ত্রণ প্রয়োগ করতে পারে না, তাদের পারমাণবিক ফুটবল অ্যাক্সেসের জন্য প্রস্তুত থাকতে হবে না। এবং এখনও তিনি করেন

কোনও সময়ে আমেরিকার জনগণের কাছে এই প্রশ্ন করার অধিকার রয়েছে যে, আমাদের সহজাত নাগরিকের সংখ্যালঘু, ক্ষমতার অধিকারী এই লোকটি কি তা পালন করার জন্য মানসিকভাবে উপযুক্ত? রাষ্ট্রপতির মনের স্বাস্থ্যের কথা জিজ্ঞাসা করা কি ঠিক? রাষ্ট্রপতির মৌলিক ফিটনেস সম্পর্কে জিজ্ঞাসা করা কি ঠিক, এবং তার সহকর্মী নেতাদের, যে সমস্ত আমেরিকানদের পক্ষ থেকে ফেডারেল সরকারের যথাযথ কার্যকারিতা নিয়ে অভিযোগ করা হয় এবং কেবল তাদের কঠিনীভূত, সঙ্কুচিত বেস নয়, তা দাবি করতে হয় তদন্ত হিসাবে ভাল?

যদি ডোনাল্ড ট্রাম্প এই দেশে যুদ্ধে ভ্রান্তি শুরু করে, তাহলে প্রসিকিউটরের চাবুক এবং তার পিঠের উপর অভিশাপের চিৎকার দিয়ে আমি মনে করি আমেরিকার জনগণের উপর এটা নির্ভর করে যে সময় এসেছে দীর্ঘদিন থেকেই।

মন্তব্য ৪ টি রেটিং +০/-০

মন্তব্য (৪) মন্তব্য লিখুন

১| ১২ ই আগস্ট, ২০১৭ দুপুর ১:৫৬

এম আর তালুকদার বলেছেন: গুগল অনুবাদ কখনো যথাযথ হয়না।আমি নিশ্চিত আপনি এটা গুগল থেকে অনুবাদ করিয়ে পোস্ট করেছেন।

২| ১২ ই আগস্ট, ২০১৭ দুপুর ২:০২

অপ্রত্যাশিত হিমু বলেছেন: অামি ব্লগে নতুন তাই একটু সাহস করে নিতে হল। পরবর্তিতে ঠিক করে নেব।

৩| ১২ ই আগস্ট, ২০১৭ সন্ধ্যা ৬:৫৩

এম আর তালুকদার বলেছেন: লেখা শুরু করার জন৽ অসংখ৽ ধন৽বাদ। লিখতে থাকুন ।একদিন আপনার লেখাও হতে পারে জনপ৾িয়। শুভকামনা রইল।

৪| ১২ ই আগস্ট, ২০১৭ রাত ৮:৪৯

জাহিদ হাসান বলেছেন: এইসব বুলশিট পোষ্ট করেছেন কেন? এ কেমন ফাইজলামি। নিজে না লিখতে পারলে গুগল অনুবাদ করে ইংরেজি থেকে কপি মারবেন? নিজে অনুবাদ করলেও একটা কথা ছিল।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.