নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

ফাজিল মেয়ে !! বিয়া করবি না মানে ?? ( the end)

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:০৫

the beginning



পুরোটা বিকেল নিশি আমার সাথেই ছিল । ও যতক্ষন আমার সাথে থাকে ওর চোখে মুখে কেমন আনন্দের আভা থাকে । আমি খুব ভাল করে জানি ও যখন আমার সাথে থাকে আমার যেমন ভাল লাগে তেমনি ওর ও খুব ভাল লাগে ।

তাহলে ও কেন রাজি হচ্ছে না ! আমি এখনও ঠিক বুঝতে পারছি না ।

বিকেল বেলা ও বলেছিল যে ও চায় না ওর কারনে আমার কোন ক্ষতি হোক !

এই কথাটার মানে কি ? আমি যাই করি না কেন ও কখনও আমার কোন ক্ষতি করবে না ।

বলতে গেলে ওর দ্বারা আমার কোন ক্ষতি হওয়া সম্ভব না ।

তাহলে ? ওর কি কিছু হয়েছে ? কোন রোগ ? বা অন্য কিছু ?

ঘড়ির দিকে তাকালাম । প্রায় দুইটা বাজে । নিশিকে ফোন দিল ।

-হাই !

-ঘুমাও নি এখনও ?

নিশি একটু হাসল । বলল

-আমার কেন জানি মনে হচ্ছিল তুমি ফোন দিবা !

-আচ্ছা !

-এতো দুর থেকে বুঝে গেলে আমি তোমাকে ফোন করতে যাবো ?

ওর হাসির আওয়াজ পেলাম আবারও ।

-বারান্দায় বসে আকাশ দেখছিলাম । কোটি কোটি তারার মেলা । দেখতে খুব ভাল লাগছি । মনে হচ্ছিল তুমি এখানে থাকলে দুজন মিলে দেখতে পারতাম ! ঠিক তখনই মনে হল তুমি যেন ফোন দিবা !

-নিশি তুমি চাইলেই কিন্তু কালকের পর থেকে জীবনের বাকি দিন গুলো আমরা একসাথে আকাশ দেখতে পারি ! আর শুধু কি আকাশ আরো কত কিছু করতে পারি এক সাথে ! জীবনটা এক সাথে আরো কত সুন্দর হবে ভেবে দেখেছ ?

নিশি কোন কথা বলল না ।

আমি আবার বললাম

-একটা কথার জবাব দেবে নিশি ?

-বল

-তুমি ঠিক আছো তো ?

-মানে ?

-মানে তোমার শরীর ঠিক আছে তো ? কিছু হয় নি তো তোমার ?

প্রশ্নের জবাবটা নিশি চট করে দিলো না । খানিক ক্ষন চুপ করে থাকল । তারপর বলল

-আমি ঠিক আছি ।

একবার মনে আবার কথাটা জিজ্ঞেস করি । কিন্তু করলাম না ।

-আচ্ছা ঘুমাও কাল অফিস আছে ।

-আচ্ছা গুড নাইট ।



ফোন রাখার পরও ঘুম আসল না । নিশিকে খুব বেশি করে মিস করছি । মনে হচ্ছে ও পাশে থাকলে কত ভালই না হত ! আর একটা ব্যাপার, ও যে দিন আমার বিয়ের প্রস্তাব রিফিউজ করল সেদিন থেকে ওর উপর আকর্ষনটা যেন আরো দ্বিগুন বেড়ে গেছে । বারবার মনে হচ্ছে নিশিকে ছাড়া জীবন চলবে না । চলবে না কিছুতেই । অনেক হয়েছে আর না ! আর এক দিনও না !

ঘুমানোর আগে সিদ্ধান্ত নিলাম যে কালকেই ওকে বিয়ে করবো । যেমন করেই হোক । দরকার হলে জোর করে ।

সকাল বেলা উঠে দুজন ফ্রেন্ডকে ফোন করলাম । কি করতে হবে, কি কি দরকার সব কিছু বুঝিয়ে দিলাম । আর স্বাভাবিক থাকার চেষ্টা করলাম । যদিও মনে মনে বেশ উত্তেজিত ছিলাম ।

অফিসে গিয়েও সবার সাথে স্বাভাবিক আচরন করার চেষ্টা করলাম । কিন্তু কেন জানি হচ্ছিল না । ভেবেছিলাম লাঞ্চ আওয়ারে নিজেই যাবো কিন্তু দেখি লাঞ্চ আওয়ার শুরুর একটু আগে ও নিজেই এল । বলল

-আজকে আর অফিস করতে ভাল লাগছে না । চল না কোথাও ঘুড়ে আসি ।

এতো দেখছি মেঘ না চাইতেই বৃষ্টি । আমি বললাম

-আমিও এই কথাই ভাবছিলাম । কোথায় যাবা বল ?

-তুমি বল ?

-প্রথমে মগবাজারে যাই !

-ওখানে কি ?

ওখানেই তো মজা । মগ বাজার কাজী অফিসেই তো তোমাকে আজ বিয়ে করবো । এই কথাটা বলা হল না, বললাম

-ওখানে আজ তোমাকে ফকরুদ্দীনের বিরানী খাওয়াবো । তারপর ওখান থেকে মাওয়া ।

নিশির চোখ দুটো আনন্দে চকচক করে উঠল ।

-নদীর পাড়ে নিয়ে যাবে ? ওয়াও !!

ও খুশি হল । আমিও খুশি হলাম । ওর মন খুশি থাকবে । কোথায় যাচ্ছি কেন যাচ্ছি এতো প্রশ্ন করবে না ।

রিক্সায় ওঠার পর ওকে বললাম

-সুমি মগ বাজারের দিকে থাকা না ?

সুমি হচ্ছে নিশির খুব ভাল একটা বন্ধু ।

-হুম । মগবাজার কাজী অফিসটার একটু পাশে ।

-ওকে একটু ফোন করে কাজী অফিসটার সামনে থাকতে বল তো ।

-কেন ?

-আরে আজ ওকেও একটা ট্রিট দেই । আর আজ আমার মন ভালতো অনেক । আমার দুজন বন্ধুও আসছে ।

ওর মুখটা একটু মলিন হল ।

-আমি ভেবেছিলাম আমরা কেবল দুজন হব ।

-আরে ওরা কেবল বিরানী খাবে । বাকি সময়টাতো আমরা কেবল । কই তোমার বান্ধবীর নাম্বরটা দাওতো ।



খুব সংক্ষেপে আমার প্লানটা আমি সুমিকে এসএমএস করে পাঠালাম ।

নিশি বলল

-আজ কিন্তু আমরা অনেক্ষন থাকবো । একেবারে শেষ গাড়িতে ঢাকা আসবো । ঠিক আছে ?

- ইয়েস মাই প্রিন্সেস । অনেক ক্ষন থাকবো । দরকার হলে আসবোই না ।

বলে হাসলাম আমি ।

কাজী অফিসের সামনে নামতেই বন্ধু তুহিন আর সজিব কে দেখতে পেলাম । আমাদের দেখেই ওরা এগিয়ে এল । একটু পর সুমিও এসে হাজির হল । ও যখন সুমির সাথে কথা বলায় ব্যস্ত আমির ওদের কথা বলে নিলাম ।

সজিব বলল

- যে সব ঠিক আছে । এখন কেবল ভিতরে গেলেই হল ।

নিশি আমাদের দিকে এগিয়ে এল । বলল

-কই চল । ক্ষুদা লেগেছে ? ফকরুদ্দীনের বিরানী কোথায় ?

আমি বললাম

-সজিব যাচ্ছে বিরানী আনতে । ওখানে এখন খুব ভিড় । আমরা ভিতরে বসি ।

-কোথায় ?

কাজী অফিসটা দেখিয়ে বললাম

-এই তো এইটার ভিতরে ।

-কাজী অফিসের ভিতরে ? ও ইতস্তত করে বলল ।

আমি একটু হাসলাম । ওর কাছে গিয়ে ওর হাতটা ধরলাম ।

ও এতোক্ষন ইতস্তত করছিল কিন্তু আমার হাত ধরা দেখে যা বোঝার বুঝে গেল । ওর পুরো চেহারা জুড়ে এক অবাক বিশ্ময় দেখা দিল । বলল

-অপু ..... তুমি ..... ? না প্লিজ অপু .... । সাহায্যের আশায় ও সুমির দিকে তাকাল কিন্তু সুমির মুখ দেখে ও ঠিকই বুঝে গেল যে সুমিও আমাদের সাথে ।

-সুমি তুই ও ..!!

সুমি হাসল ।

নিশি আবার দিকে তাকিয়ে বলল

-প্লিজ অপু বুঝতে পারছো না ! আমি বিয়ে করতে পারবো না । বিয়ে করতে পারবে না ।

আমি খুব জোড়ে একটা ধমক দিলাম

-ফাজিল মেয়ে ! বিয়ে করতে পারবে না মানে ?

খুব শক্ত করে ওর হাত ধরলাম । কিছুতেই এই হাত ছেড়ে দিবো না ।

-আমি কোন কথা শুনতে চাই না । আমাকে তোমার বিয়ে করতে হবে এবং এখনই করতে হবে । তোমার কি প্রবলেম, কেন বিয়ে করতে চাও না, এসব আমি কিছু শুনতে চাই না । এখন আমাকে বিয়ে করবে, মানে এখনই ।

আমি জানি না জোড় আমি কোথায় পেলাম ! কিন্তু আমার মনে হচ্ছিল আমি জোড় খাটালে ও নিষেধ করতে পারবে না কিছুতেই । আর যদি একান্তই রাজি না হয় তাহলে রাজি না হওয়ার পেছনে কারনটা বলতে নিশ্চই । যেকোন একটা ওকে করতেই হবে ।

এই বলে ওকে এক প্রকার জোড় করেই কাজী অফিসের ভিতরে নিয়ে গেলাম । কাজীর সামনে ও আর কিছু বলল না । নিজেই মাথায় কাপড় দিল । চুপচাপ সাইন করল ।

যখন কাজী অফিস থেকে বাইরে বের হলাম যেন আরো বেশি উত্তেজিত বোধ করছিলাম । এতো দিনের স্বপ্ন সত্যি হল ।

সেই তুলনায় নিশিকে বেশ স্বাভাবিক মনে হল । সবাইকে বিদায় দিয়ে আমরা বাসে উঠলাম । পিছনের দিকে বসলাম । বাস চলতে আরাম্ভ করলেও দেখলাম ও চুপচাপই আছে । বোধহয় বিশ্ময় কাটাতে সময় লাগছে ।

আমার মনে অবশ্য প্রশ্ন একটা ঘুর পাক খেতে লাগল । খুব ইচ্ছা করছির কারনটা জানতে । ও কেন আমাকে বিয়ে করতে রাজি হচ্ছিল না ? একবার মনে হল ওকে জিজ্ঞেস করি কারন টা । তারপর মনে হল থাক । জিজ্ঞেস করার জন্য সারা জীবন পড়ে রয়েছে । পরে কোন এক সময় জেনে নিবো নে । এখনতো এই সময়টা উপভোগ করি ।বললাম

-চুপ করে আছো কেন ?

-কি বলব ?

-কিছু বলার নাই ? কি প্লানিং করে তোমাকে বিয়ে করলাম দেখলে না ?

-আহ ! কি আমার প্লানার রে । বিয়ে করা বউকে পাবলিক বাসে করে নিয়ে যাচ্ছ । আমার মনে হয় পুরো পৃথিবীতে একমাত্র তুমিই একমাত্র মানুষ যে বিয়ের পর বৌকে এরকম ভাঙ্গা চোড়া পাবলিক বাসে উঠিয়েছ । মাইক্রো না হোক এটলিষ্ট একটা সিএনজি ভাড়া করতে পারতে !

আমি অবাক হলাম খানিকটা । এই মেয়ে বলে কি ? একটু আগে ও বিয়ে করতে চাইছিল না । আর এখন বিয়ের খুদ ধরছে । যেন এটা তার মন মত হয় নি । আশ্চর্য ! এই মেয়ে গুলার মন এতো বিচিত্র হয় ক্যান ?



(সমাপ্ত)



বিঃদঃ শেষটা হয়তো অনেকের কাছে ভাল লাগবে না । কিন্তু আমার কিছু করার নাই । আমি নিজেই কনফিউজড । শেষটা আরো দুবার লিখছিলাম ।তার মধ্যে আমার কাছে এইটাই ভাল লেগেছে । যদি আপনাদের ভাল না লাগে তাহলে ....../:)/:)/:)/:)/:)

মন্তব্য ৮৪ টি রেটিং +২৪/-০

মন্তব্য (৮৪) মন্তব্য লিখুন

১| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:১৮

মাহবু১৫৪ বলেছেন: ২য় ভাল লাগা

প্রথমে ভেবেছিলাম নিশির কোন অসুখ হয়েছে দেখে সে বিয়ে করতে চাচ্ছে না। যাই হোক, গুড এন্ডিং।


তবে লেখার মাঝে অনেক ভুল আছে। কিছু বানান ভুল হয়েছে। যদি পারেন তাহলে আবার লেখা পড়ে এডিট করে নিতে পারেন।

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:২৮

অপু তানভীর বলেছেন: ঠিক করে দিলাম । জানি না আরো ভুল আছে কি না ! ভাল থাকবেন ।

২| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:২৩

হিবিজিবি বলেছেন: নিশি কেন প্রথমে বিয়েতে রাজি হয়নি(!!) :( এত ভালবাসে তো বিয়ে করতে আপত্তি কেন? ফাঁদে ফেলে বিয়ে করা কেন!! কেমন জানি হলো!! B:-)

সরি, গল্পের সমালোচনা করলাম!! গল্পতো, তাই শেষটা যেকোন রকম হতে পারে!
ভালো লাগা রইলো।

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:৩০

অপু তানভীর বলেছেন: কোন ব্যাপার না । আর ভালবাসার মানুষকে পাওয়ার জন্য আমি ষব কিছু করতে পারি !!

৩| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:৪৬

শয়তান শাহীন বলেছেন: কি আর করবেন বেচারিরে তো আর রুগী বানাইতে পারলেন...না... =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

মজা পাইলাম

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:৪৯

অপু তানভীর বলেছেন: প্রথমে রুগী বানানোর প্লান ছিল । কিন্তু ঐটা খুব গতানিগতিক হয়ে যেত । তাই ঠিক করলাম কারনটা না হয় নাই বললাম । কিছুটা কল্পনার উপর ছেড়ে দেই । পাঠকরা কারনটা নিজেরাই কল্পনা করে নিক ।

৪| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১০:৫৩

েমা আশরাফুল আলম বলেছেন: একটা ব্যাখ্যা দাবী করছি।
নিশিরে কি ছাত্র নেতায় বিয়া কোরব কইছিলো, যে অন্য কেও ওরে বিয়া করলে মাইরা ফালাইবো?

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:০০

অপু তানভীর বলেছেন: আপনি কল্পনা করে নেন!! আপনার যেটা মনে হয় !

৫| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:১১

রেশম বলেছেন: ভালো লাগলো।

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:১৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

৬| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:৩৮

রাতুল_শাহ বলেছেন: ভাইরে অনেক গল্প জমে আছে। পড়া হয় না।

কারেন্ট থাকে না। কি যে পেইন ভাই।

এটাও জমা রাখলাম। পরে পড়ার জন্য।

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:৪০

অপু তানভীর বলেছেন: রাখেন জমা :) :) :D :D B-) B-) ;) ;)

৭| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:৫১

দ্যা ডার্ক নাইট বলেছেন: শেষ টা আমার কাছে ভালই লাগসে :) :) :) :)

০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:৫৩

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৮| ০৮ ই এপ্রিল, ২০১২ রাত ১১:৫৬

রিজেল বলেছেন: হা হা হা হা ... :) :) ;) ;)

শেষটা আমার কাছে ভাল লাগসে, মজা পাইসি। ভাল লিখেছেন।

০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:০৬

অপু তানভীর বলেছেন: :) :) :) :) ;) ;) ;) ;)

৯| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:০৮

প্যারানয়েড টীন বলেছেন: হুম, বিয়ের পরেই মেয়েরা স্বার্থপর টাইপের হয়ে যায়, ক্যামন জানি টাকা পয়সা নিয়া বেশি কথা বলে!

০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:১৪

অপু তানভীর বলেছেন: :D :D :D =p~ =p~ =p~ =p~

১০| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:১০

অচিন রুপকথা বলেছেন: বাহ!!! দারুন লাগলো....:) +++

কিন্তু বিয়ে করতে কেন রাজি ছিলনা সেটাতো ক্লিয়ার হলনা..

০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:১৫

অপু তানভীর বলেছেন: অচিন, সেইটা আমার কাছেও ক্লিয়ার না ;) ;) ;)

১১| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:১২

আশরাফুল ইসলাম দূর্জয় বলেছেন:

গল্প ভালো হইছে।
এমন ও হতে পারতো, আপনি বিয়ে করার জন্য কাজী অফিসে গেলেন আর অমনি মাইয়ার আরেক প্রেমিক হাজির :)
হা হা হা :)

০৯ ই এপ্রিল, ২০১২ রাত ১২:১৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১২| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ২:৩৬

ফারিয়া বলেছেন: হুমম কি লিখেছেন সেটার একটা দিক বুজলাম, যাইহোক।
তবে অন্যরকম এন্ডিং চেয়েছিলাম।

০৯ ই এপ্রিল, ২০১২ সকাল ৭:১৬

অপু তানভীর বলেছেন: আমিও প্রথমে ঐ রকম এন্ডিং চেয়েছিলাম কিন্তু ...........।

১৩| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ৩:০৭

অমানুষ বলেছেন: ভাই কারনটা জেনে একটু কষ্ট করে জানাবেন। হাজার হলেও আমার বিয়ের প্রশ্ন …। একই সমস্যায় পড়েছি…।(একটু পার্থক্য আছে, আপনি জব করেন আমি করি না।) :( :( :( :( :( :( :( :( :( :( :( :( :(

০৯ ই এপ্রিল, ২০১২ সকাল ৭:১৭

অপু তানভীর বলেছেন: :( :( :( :( :( উপায় নাই ।

১৪| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ৩:৩৬

মুনসী১৬১২ বলেছেন: মনের জোর দরকার... এটাই ভাল হয়েছে

০৯ ই এপ্রিল, ২০১২ সকাল ৭:১৭

অপু তানভীর বলেছেন: হুম । মনের জোর ।

১৫| ০৯ ই এপ্রিল, ২০১২ ভোর ৪:৩৫

খুশবু বলেছেন: ভালো লাগছে
:)

০৯ ই এপ্রিল, ২০১২ সকাল ৭:১৮

অপু তানভীর বলেছেন: আমারও :) :) :) :)

১৬| ০৯ ই এপ্রিল, ২০১২ সকাল ৮:২৮

অন্ধকারের রাজপুত্র বলেছেন: একেবারে যা তা ! X(
আমি ভাবসিলাম কোন রোগ-টোগ আছে মনে হয়...... /:)
আমার প্রেডিকশনের ফালুদা বানানোর জন্য প্লাস :)

০৯ ই এপ্রিল, ২০১২ দুপুর ২:৩৬

অপু তানভীর বলেছেন: আমিও প্রথমে তাই ভাবচিলাম । কিন্তু পরে ভাবলাম একটু অন্য ভাবে লিখি । ;)

১৭| ০৯ ই এপ্রিল, ২০১২ দুপুর ২:৪১

সাকিন উল আলম ইভান বলেছেন: আরো টুইস্ট চাইসিলাম , টিপিক্যাল হইয়া গেসে , মাওয়া তে নিয়া যাইতেন ;)

০৯ ই এপ্রিল, ২০১২ দুপুর ২:৫৬

অপু তানভীর বলেছেন: মাওয়তেই নিয়ে যাইতেছি......। ঐ টুকু আপনি কল্পনা করে নিন । ;) ;) ;) ;)

১৮| ০৯ ই এপ্রিল, ২০১২ রাত ৮:২৪

সাদা কলো বলেছেন: biye krte eto talTi-palTi krCilo ken,jiggash koiren to?

০৯ ই এপ্রিল, ২০১২ রাত ৮:২৯

অপু তানভীর বলেছেন: করমু নে :) :) :) ;) ;)

১৯| ১০ ই এপ্রিল, ২০১২ সকাল ১০:২৪

রিদুয়ান বলেছেন: এখন কিন্তু প্লাস দিলাম :-B
শেষটা কেমন জানি /:)

১০ ই এপ্রিল, ২০১২ দুপুর ২:৩৭

অপু তানভীর বলেছেন: হুম!!!!! কেমন জানি !! :) :) ;) ;)

২০| ১০ ই এপ্রিল, ২০১২ বিকাল ৪:১২

শায়মা বলেছেন: অন্ধকারের রাজপুত্র বলেছেন: একেবারে যা তা !
আমি ভাবসিলাম কোন রোগ-টোগ আছে মনে হয়......
আমার প্রেডিকশনের ফালুদা বানানোর জন্য প্লাস



রাজপুত্র ভাইয়ার কমেন্ট পড়ে আমি হাসতে হাসতে শেষ!! :P


তবে আবারও কিন্তু শেষ হইয়াও হইলোনা শেষ!!!:P

এ্যাটলিস্ট

লাস্টে নিশিকে দিয়ে বলানো যেত,

"তুমি ভালোবাসার পরীক্ষায় পাস করেছো বাবু। আমি এটাই দেখছিলাম যে তোমার ভালোবাসার গভীরতা কতখানি??? তারপর এই ইমো :P মানে ভেংচি।"


ভেংচি দেখে অপুর তো আক্কেল গুড়ুম!!! বলে কি মিচকা শয়তানটা!!! তাইলে পেটে পেটে এত!!!!!!!!!!!!!!!!!:O


কানের মধ্যে ঝিম ঝিম করতে থাকে ওর। মাথার ভেতর এক শিরশিরে অনুভুতি। তবে তা রাগে?? মোটেও না.... এক দমবন্ধ ভালোলাগায়। আর আরও ভীষন রকম ভালোবাসা অনুভব করতে থাকে অপু, এই লক্ষী শান্ত আর মিচকা পাজী টাইপ মেয়েটার জন্য। ওর দমবন্ধ সেই ভালোলাগা আর ভালোবাসাটা ছটফট করে এক বাস ভর্তি ভীড়ের বাসের ভেতর!!!


:P
:P
:P

১০ ই এপ্রিল, ২০১২ রাত ১০:৩৫

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :) :) ;) ;) ;) ;)
আপানর মতামত টা আমারট ভাল লেগেছে ।

এডিট করে দিবো নাকি???
আপু আপনার ইমেইল এড্রেসটা দিন । আমি গল্প গুলো আগে আপনাকে পড়াব । আপনি আমাকে সাজেস্ট করবেন !! কেমন হয়??

২১| ১০ ই এপ্রিল, ২০১২ রাত ১১:১১

শায়মা বলেছেন: তোমার ইমেইল এড্রেস বলো। আমি একটা মেইল দেই।:)

১১ ই এপ্রিল, ২০১২ রাত ১২:৫১

অপু তানভীর বলেছেন: [email protected] :) :) :)

২২| ১১ ই এপ্রিল, ২০১২ রাত ১০:১৮

মাহী ফ্লোরা বলেছেন: হা হা সুন্দর।

১১ ই এপ্রিল, ২০১২ রাত ১০:১৯

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৩| ১৬ ই এপ্রিল, ২০১২ রাত ১:২৮

ধূসর প্রেইরী বলেছেন: পাঙ্খা মামা.. পুরাই মিলে গেছে.. তবে আমার টা বাস্তব.. ১০ বছরের পিরিতি.. ২ পরিবারের কেউ মানে না. মানবেও না কোনদিন . এই সময় আমি জেদ ধরলাম.. ২২ তারিখেই বিয়ে করতে হবে.. বিয়ে না করলে সম্পর্ক শেষ... আমার মহারানি ও অটল.. বিয়ে করব না.. জোর করে বিয়ে করলেও শুধু দেহ টা পাবি রে.. মন পাবি না শয়তান.. ভেউ ভেউ কান্না কাটি আর আমার কানে তুলো.. নির্ধারিত দিনে micro নিয়ে মহারানী কে কিডনাপ.. :) সারা পথ জুড়ে আমার পাশেই বসলেন না ;( court এ যাবার সময় শুধু পাশে দাড়ানো police দেখালেন (ওনার আব্বা আবার উকিল).. আমি তো ভয়ে মরি..final মুহর্তে কি যে করেন..;(

ore মা.. আমার আগেই sign দিয়ে দিলেন..আর ফেরার সময় micro তে পিছনের সীট এ বসে আহারে... আর কমু না..:):)

১৬ ই এপ্রিল, ২০১২ রাত ১:৫৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ মজা পাইলাম ।

২৪| ২৭ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:১৯

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: ধূসর প্রেইরী বলেছেন: পাঙ্খা মামা.. পুরাই মিলে গেছে.. তবে আমার টা বাস্তব.. ১০ বছরের পিরিতি.. ২ পরিবারের কেউ মানে না. মানবেও না কোনদিন . এই সময় আমি জেদ ধরলাম.. ২২ তারিখেই বিয়ে করতে হবে.. বিয়ে না করলে সম্পর্ক শেষ... আমার মহারানি ও অটল.. বিয়ে করব না.. জোর করে বিয়ে করলেও শুধু দেহ টা পাবি রে.. মন পাবি না শয়তান.. ভেউ ভেউ কান্না কাটি আর আমার কানে তুলো.. নির্ধারিত দিনে micro নিয়ে মহারানী কে কিডনাপ.. সারা পথ জুড়ে আমার পাশেই বসলেন না ;( court এ যাবার সময় শুধু পাশে দাড়ানো police দেখালেন (ওনার আব্বা আবার উকিল).. আমি তো ভয়ে মরি..final মুহর্তে কি যে করেন..;(

ore মা.. আমার আগেই sign দিয়ে দিলেন..আর ফেরার সময় micro তে পিছনের সীট এ বসে আহারে... আর কমু না.


হিহিহি। মজা পাইলাম।

অপু ভাই, এই শেষটাই ঠিক আছে।

২৭ শে এপ্রিল, ২০১২ রাত ৯:০৩

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৫| ২৭ শে এপ্রিল, ২০১২ বিকাল ৫:৩৪

ভুল্কিস বলেছেন: একটু গানা বাজনা হইলে ভালো হৈতো, যাগ্গা- দশে পোন্র দিলাম এলং উইথ ফাইভিষ্টার B-)

২৭ শে এপ্রিল, ২০১২ রাত ৯:০৩

অপু তানভীর বলেছেন: ;) ;) ;)

২৬| ৩০ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:২০

অহন_৮০ বলেছেন: ভালোই হইছে

৩০ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:২২

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৭| ০৩ রা সেপ্টেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:০৭

নিউ সায়মা বলেছেন: ভাল লাগল

০৩ রা সেপ্টেম্বর, ২০১২ রাত ৯:৩০

অপু তানভীর বলেছেন: হুম !!

২৮| ১১ ই সেপ্টেম্বর, ২০১২ দুপুর ১:৩৭

শীলা শিপা বলেছেন: অপু ভাই আপনিও কি এভাবে বিয়ে করবেন আপনার টিয়াপাখি কে? ;)

১১ ই সেপ্টেম্বর, ২০১২ দুপুর ২:৪২

অপু তানভীর বলেছেন: নাহ !! সেই উপায় নাই !

২৯| ১১ ই সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:১৫

শীলা শিপা বলেছেন: উপায় নাই কেন? টিয়াপাখি কি শুধু বিয়ে করতে চায়?

১১ ই সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:২০

অপু তানভীর বলেছেন: আমি তো পারলে আজকেই তাকে বিয়ে করে ফেলি ! কিন্তু টিয়াপাখি করবে না । সে তার ফ্যামিলির বাইরে এক কথাও বলবে না । ওর ফ্যামিলি যদি বলে অন্য খানে বিয়ে করতে আমার দিকে সে একবারও ফিরে তাকাবে না । :( :( :( :(

৩০| ১১ ই সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:২৫

শীলা শিপা বলেছেন: :) :) :) :) :)

ভাষা হারিয়ে ফেলেছি।

১১ ই সেপ্টেম্বর, ২০১২ রাত ১০:৪৬

অপু তানভীর বলেছেন: কি জন্য ? ভাষা হারানোর মত কি বললাম !!

৩১| ১১ ই সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:২৮

শীলা শিপা বলেছেন: চিন্তা করবেন না।টিয়াপাখি আপনাকে রেখে কোথাও যাবে না।আর যদি যেতে চায় তাহলে ধরে এনে এই গল্পগুলো পড়তে দিবেন।একবার যদি পড়ে তাহলে সারাজীবন গল্প পড়ার জন্যই আপনার কাছে থাকবে।

১১ ই সেপ্টেম্বর, ২০১২ রাত ১০:৪৭

অপু তানভীর বলেছেন: সেই ভরসায় এখনও আছি যে হয়তো সে আমার ভালবাসা উপেক্ষা করে চলে যেতে পারবে না । কিন্তু জানি না কি হবে!!

৩২| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:৩১

তোমার গল্পের মৃত রাজকন্যা বলেছেন: সুন্দর সমাপ্তি... এরকমটা( প্রভাব /জোর খাটানো) সবাই চায়... ক'জন সৌভাগ্যবশত পায়.. যারা পেয়ে হারায় তাদের জন্য সমবেদনা ছাড়া বলার কিছু নেই... দারুণ লিখেন আপনি।শুভেচ্ছা

০৮ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ২:৫০

অপু তানভীর বলেছেন: আপনার নিক টা তো চমৎকার !! দেখি আপনার নাম দিয়ে একটা গল্প লিখে যায় নাকি !!!

৩৩| ০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:০৩

লাবনী আক্তার বলেছেন: দারুন!

গল্পটার শেষটুকু অনেক ভালো লাগল।
সেই সাথে ভাবছি ইশ! এমন যদি কেউ থাকত আমার! :(( :(( :( যে আমাকে এভাবে জোর করে বিয়ে করবে! :P :P

০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:২৫

অপু তানভীর বলেছেন: তাই নাকি ??? এমন কিন্তু অনেক আছে !! একটু খোজ করলেই পাবেন !! ;) ;)

৩৪| ০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪১

লাবনী আক্তার বলেছেন: তাই বুঝি??

ভালবেসে বিয়ে করতে চাই। আহা! সেই দিন যে কবে আসিবে!! :( :( :P

০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৩:৪৩

অপু তানভীর বলেছেন: তাই না ?? বিয়ে করেন তার পর টের পাবেন.... :P :P :P ;) ;)

৩৫| ০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:১৬

লাবনী আক্তার বলেছেন: :P :P :P


কমনজেন্ডার নিয়ে আমি একটা পোস্ট দিয়েছি। আশা করছি পরবেন। লেখাটা কেমন হয়েছে দয়া করে জানাবেন।
সবাই পরবে এটাই আশা করছি।

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৩৯

অপু তানভীর বলেছেন: এখনই যাচ্ছি !! দেখা যাক !!

৩৬| ০৮ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৫:২৬

তোমার গল্পের মৃত রাজকন্যা বলেছেন: হা হা হা ধন্যবাদ, লিখতে পারলে জানাবেন!!! :)

০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:৪০

অপু তানভীর বলেছেন: অবশ্য জানাবো !!

৩৭| ০৮ ই জানুয়ারি, ২০১৩ রাত ১১:০৮

vorer pakhi বলেছেন: আপনার সব গল্পই প্রেমের।ভাল , তবে অন্য গল্পও আশা করি ।

০৯ ই জানুয়ারি, ২০১৩ রাত ১২:০২

অপু তানভীর বলেছেন: অন্য গল্প যে ঠিক আসে না !!! :( :(

৩৮| ৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ৯:৫৬

শ্রাবণ জল বলেছেন: ফাজিল মেয়ে !! বিয়া করবি না মানে ?? :) :)

৩১ শে জানুয়ারি, ২০১৩ রাত ১০:২৭

অপু তানভীর বলেছেন: :):):)

৩৯| ০৩ রা জানুয়ারি, ২০১৬ বিকাল ৪:৩২

মেহেদী হাসান সাব্বির বলেছেন: কিন্তু কেন নিশি আপু বিয়ে করতে চাচ্ছিল না ।
এইটা কিন্তু জানা হল না । /:) :|

০৩ রা জানুয়ারি, ২০১৬ রাত ১১:০৫

অপু তানভীর বলেছেন: এইটা কাউকে ইচ্ছে করেই জানাই নাই । থাকুক কিছু রহস্য :D

৪০| ০৩ রা জানুয়ারি, ২০১৬ সন্ধ্যা ৬:০৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: আর কত্ত বিয়া করমু :P ;) =p~ =p~ =p~

বহু বহু বহু বিবাহের দায়ে আপনেরে সামুর ভার্চুয়াল কোর্ঠ মার্শালে বিচার করুম ;)

আহারে! এক বিয়া কইরা জীবন তেজপাতা! আর হেতে কত্তকত্ত বীয়া করে তায় আবার কি লোমান্টিক সব বিয়ে =p~ =p~ =p~ =p~ =p~ =p~
++++++

০৩ রা জানুয়ারি, ২০১৬ রাত ১১:০৮

অপু তানভীর বলেছেন: এতো দিন পরে এই পোস্ট পাইলেন কুথায় শুনি !! সেই কবেই বিবাহ করেছি এই পোস্টে মনেও নাই ঠিক ! :D

৪১| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১১:১১

সাফি আহমেদ বলেছেন: opu vai,ei golper the begining link ta kaj kortese na.....link ta abar diben please......::

২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৪৯

অপু তানভীর বলেছেন: এই লিংকে গিয়ে দেখেন Click This Link

৪২| ২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ সকাল ১১:১৮

রানার ব্লগ বলেছেন: প্রথম থেকে শেষ কোথাও বেধে যাই নি, পুরটাই গতিশীল ছিল, ধন্যবাদ।

২২ শে ফেব্রুয়ারি, ২০১৬ রাত ১১:৫০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ পড়ার জন্য !!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.