নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

মামা কানে ধরছি, অপরিচিত কারো লগে আর কুনোদিন রিক্সায় চড়তাম না, মাইয়ার লগেতো চড়তামই না !!!

১৪ ই মে, ২০১২ রাত ৮:৪৭

-আপনিতো ঐ দিকটাতেই যাবেন আর আমিও ঐ দিকটাতেই থাকি । আসুন এক সাথে যাই !

কথাটা বলেই বীথি একটু হাসল ।

আমি এতোক্ষন ঠিক এই কথাটাই ভাবছিলাম । মেয়ে বলে বলতে সংকোচ হচ্ছিল । না জানি কি ভেবে বসে । কিন্তু কথাটা যখন ও ই বলল তখন আর ভাবা ভাবির কোন অবকাশ নাই ।

বাটা সিগনাল থেকে মোহাম্মাদপুর পর্যন্ত একসাথে একই রিক্সায় যেতে পারবো এটা ভাবতেই মনটা আনন্দে ভরে উঠল । পনের মিনিটের পরিচয় হওয়া মেয়েটাকে কেন জানি বড় আপন মনে হল । মনে হল এই মুখটা কত দিনের চেনা আমার !



মোহাম্মাদপুরে একটা বিশেষ কাজে যাওয়া দরকার । টিউশনি থেকে বের হয়ে যখন কাটা বন এলাম ততক্ষনে দোকানপাট সব বন্ধ হয়ে গেছে । তবে দেখলাম কাটাবন সিগনালে অনেক লোক দাড়িয়ে ।

বাসের অপেক্ষায় ।

এতো রাত তবুও এতো লোক দাড়িয়ে আছে ! ঠিক কারন বুঝলাম না ।

একজনের কাছে জানতে চাইলাম কারন টা । বলল যে কাউন্টার বাস সব বন্ধ আজ । লোকাল বাসই ভরসা ।

কিন্তু লোকাল বাসের যা অবস্থা দেখলাম তাতে আমার পক্ষ্যে ওগুলো ওঠা একে বারে অসম্ভব । ২০-২৫ মিনিট পরপর একটা করে বাস আসছে পুরো লোড হয়ে । এর মধ্যে ওঠা আমার পক্ষে অসম্ভব ।

ভিড় আমার ভাল লাগে না । আর গরম কালের বাসে ভীড় ! ওফ ! আমার দম বন্ধ হয়ে আসে ।

লোকটাকে জিজ্ঞেস করলাম আর কোন বিকল্প পথ আছে নাকি ?

লোকটা যা বলল তার সারমর্ম হল এখান থেকে বাটা সিগনাল পর্যন্ত হেটে গেলেই রিক্সা পাওয়া যাবে ।

আমি এই করবো ! এতো কষ্ট করে যাওয়া আমার পক্ষে সম্ভব না ।

হাটা শুরু করবো ঠিক এমন সময় পেছন থেকে একটা মেয়ে কন্ঠ বলে উঠল

-এক্সকিউজ মি ভাইয়া ?

প্রথমে ভেবেছিলাম হয়তো আমি না । কিন্তু একটু পরে বুঝলাম না আমাকেই বলছে মেয়েটা ।

-আমাকে বলছেন ?

-জি ।

খানিকটা লজ্জা মিশ্রিত হাসি নিয়ে বলল মেয়েটা ।

-বলুন ।

-আপনি কি বাটা সিগনাল পর্যন্ত হেটে যাচ্ছেন ?

-হুম । আর তো কোন উপায় নাই । এই ভীড়ের মধ্যে বাসে ওঠা আমার পক্ষে সম্ভব নয় । ওখানে গিয়ে রিক্সা নেবো ।

-ভাইয়া ...

কিছু বলতে গিয়ে থেকে গেল মেয়েটা । খানিক যেন সংকোচ ।

-বলুন ।

-আমি কি আপনার সাথে বাটা সিগনাল পর্যন্ত আসতে পারি ? আসলে আমিও এই রকম ভীড় একদম পছন্দ করি করি । আর দোকানপাট গুলো সব বন্ধ হয়ে গেছেতো একা একা যেতে ভয় করছে । আসবো আপনার সাথে ?

মেয়েটা যেন খুব লজ্জা পাচ্ছে ! আশ্চর্য এমন মেয়েও আছে আজকাল । তাও আবার ঢাকা শহরে!!

মনে মনে খানিক হাসলাম । বললাম

-কোন সমস্যা নাই আসুন ।



মেয়েটা একটু আস্তে আস্তে হাটছিল । মেয়েটার হাটার মধ্যে কেমন একটা ছন্দ আছে । দেখতে ভাল লাগছে । আমি হাটার গতি কমিয়ে দিলাম ।

মেয়েটার নাম জানতে ইচ্ছা করছে । একবার মনে হল জিজ্ঞেস করি । তারপর মনে হল থাক । কি মনে করে বসবে কে জানে ।

-াইয়া কিছু মনে না করলে আপনার নামটা জানতে পারি ?

আমি হাসলাম ।

-মার নাম অপু ।

মেয়েটাও হাসল ।

-অপু । সুন্দর নাম । আমি বীথি । আপনি কোথায় থাকেন ?

-সলে আমি মালিবাগের দিকে থাকি ।

-তা এইদিকে ?

-ই তো মোহাম্মাদপুরে একটা কাজ আছে ।

-আপনি মোহাম্মাদপুর যাচ্ছেন ?

-হুম । আমিও ঐ দিকটাতে থাকি ।

-ও আচ্ছা ।

কথা বলতে বলতে বাটা সিগনালে চলে এলাম । বড় তাড়াতাড়ি যেন পথ শেষ হয়ে গেল । আর একটু দুরে হলে হলে হত । আরো কিছু কথা বলা যেত ! একবার মনে হল বলি আসুন একসাথে রিক্সা করে যাই । পরক্ষনেই চিন্তাটা বাদ দিয়ে দিলাম ।

একসাথে হাটা এক কথা আর একসাথে রিক্সায় ওঠা অন্য কথা । ঠিক তখনই বীথি কথাটা বলে উঠল ।



আমাকে চুপ করে থাকতে দেখে বলল

-সমস্যা থাকলে থাক । আসলে একসাথে গেলে ভাড়াটাও শেয়ার কথা যাবে আর গল্প করতে করতে যাওয়া যাবে ।

-না না সমস্যা কিছু নাই । কোন সমস্যা নাই । চলুন এক সাথে যাই ।

বীথি একটু হাসল । দেখলাম একটা রিক্সা এগিয়ে আসতে ।

-কই যাইবেন আফা ?

রিক্সা ওয়ালাকে বীথি বলল

-মোঃপুর যাবেন মামা ?

-যামু ।

-কত নিবেন ?

-যা ভাড়া তাই দিয়েন ।

আমরা রিক্সায় উঠে পড়লাম । সত্যি বলতে কি এতো ভাল লাগছিল বীথির পাশে বসতে পেরে । আজকের এই পুরো দিনটা খুব সুন্দর মনে হচ্ছে । টিউশনির টাকা দেওয়ার কথা ছিল আজ । যখন দিল না মেজাজটা খানিকটা খারাপ হয়েছিল কিন্তু এখন মন মেজাজ খুব ফুরফুরে ।

এই মিষ্টি মেয়েটার পাশে বসতে পেরে সত্যিই খুব ভাল লাগছিল । আমরা টুকটাক কথা বলছিলাম ।

এই যেমন বাসা কোথায় ?

কে কে আছে সেখানে ?

কি পড়ি ?

পড়াশুনা ছাড়া আর কি কি করি !

ইত্যাদি ইত্যাদি ।

একসময় বীথি বলল

-আমার বাসা এখানে থেকে একটু দুরে । এখানেই নেমে খানিকটা হাটতে হবে । আমি এখানে নেমে যাই আপনি রিক্সা নিয়ে চলে যান ।

-আরে না না কি বলেন ? হেটে যাওয়ার দরকার নাই । আপনি বরং রিক্সা নিয়ে যান । আমি হেটে যাচ্ছি ।

-এসবের দরকার নাই । পনি রিক্সা নিয়ে যান ।

-আরে আপনি যান ।

আমার কথা শুনে বীথি হেসে ফেলল । একটু ভেবে বলল

-আচ্ছা কাউকে হাটতে হবে না । রিক্সা নিয়ে প্রথমে আমার বাসায় যাই আমাকে নামিয়ে দিয়ে আপনি রিক্সা নিয়ে চলে যাবেন । ইটস দ্যাট ওকে ?

-আচ্ছা ।

আমি খুশি হই । বীথিকে বাড়ির সামনে নামিয়ে দেবো । ওয়াও ! মনটা সত্যি ভাল হয়ে গেল ।

রিক্সাটা মেইন রাস্তা থেকে একটা গলির মধ্যে ঢুকে গেল । এই খানে একটু খটকা লাগল । বীথি রিক্সায়ালাকে কিছুই বলল না কিন্তু রিক্সায়ালা ঠিকই এগিয়ে চলল ।

এবং আমার স্পষ্ট মনে আছে রিক্সা ওঠার সময় বীথি কোন নির্দিষ্ট জায়গার নাম বলে নি । তাহলে রিক্সায়ালা এই গলি চিনলো কিভাবে ? আর বীথিও তো কিছু বলল না ।

এসবই ভাবছি এমন সময় রিক্সা একটা অন্ধকার গলির মধ্যে থেমে গেল । এবং তিনটে ছায়া মুর্তি আমাদেরকে ঘিরে ধরলো ।

রিক্সায়ালাও দেখলাম ওদের দিকে যোগ দিল । শালার রিক্সায়ালাই মেইন কার্লপ্রিট । বীথির হাত চেপে ধরে বললাম

-ভয় পাবেন না ।

যদিও চারিদিকে অন্ধকার তবুও বীথির চেহারাটা বোঝা যাচ্ছিল ভালই । ভেবেছিলাম ওখানে ভয়ের ছাপ দেখবো কিন্তু আমি অবাক হয়ে দেখলাম বীথির চেহারা একদম স্বাভাফিক । ওখানে ভয়ের বদলে কেমন অদ্ভুদ একটা হাসির রেখা দেখতে পেলাম ।

প্রথমে ভাবলাম হয়তো আমার চোখের ভুল কিন্তু ও যখন নিজের হাতটা সরিয়ে রিক্সা থেকে নেমে পড়ল এবং ঐ ছায়া মুর্তিগুলোর মাঝে গিয়ে দাড়াল, তখন আমার টনক নড়ল , তখন আমি বুঝতে পারলাম কেন বীথি আমার কাছে সাহায্য চাইল কেন একটা অপরিচিত মানুষের সাথে রিক্সায় উঠবে !

এবার আমি ভয় পেলাম । তবে দেখলাম ওরা আমার সাথে বেশ ভাল ব্যবহারই করল । ভদ্রভাবেই আমার মোবাইলটা নিয়ে নিল । বীথি তো ভদ্রতার চুরান্ত করল । আমার সিম আর মেমরী কার্ডটা খুলে আমাকে দিয়ে দিল । এমন কি মানি ব্যাগ থেকে সব গুলো টাকা নেবার পরও খুচরা কিছু টাকা আমার হাতে দিয়ে বলল

-আপনার রিক্সা ভাড়া ।

আমি হাত বাড়িয়ে রিক্সা ভাড়া নিলাম । বীথি আবার বলল

-এবার থেকে একটু সাবধানে চলাফেরা করবেন । আর এরকম বেকুবের মত যারতার সাথে রিক্সায় উঠবেন না । কেমন ? আসি ।

ছায়া মুর্তির সাথে বীথি গলির মধ্যে মিলিয়ে গেশ ।



আমি বেকুবের মত দাড়িয়েই রইলাম ।

মন্তব্য ১১৮ টি রেটিং +৩০/-০

মন্তব্য (১১৮) মন্তব্য লিখুন

১| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫০

জেমস বন্ড বলেছেন: :-P :-P :-P :-P ইয়াকুউউউউউউ :P

কেমন আছেন ভাইয়া B-) ;)

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৪

অপু তানভীর বলেছেন: ভাল আছি ভাইয়া :) :) :)

২| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫২

প্রিন্স অফ ব-দ্বীপ বলেছেন: বীথির হাত চেপে ধরে বললাম
-ভয় পাবেন না । [/sb

পাওনা শুধু এটুকুই :-P :-P :-P :-P =p~ =p~ =p~

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: সবকিছুর একটা পজেটিভ দিক থাকে ;) ;) ;) =p~ =p~ =p~ =p~

৩| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫৪

জোবেদ বলেছেন: জোশ...

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: :) :)

৪| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫৬

আ্যাগোরাফোবিয়া বলেছেন: বিলবোর্ড ভালো ঝুলিয়েছেন। :-< :-< :-<

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৫| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫৬

শায়মা বলেছেন: হা হা

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: হিহিহি :) :) :) :)

৬| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫৭

ফাহিম আহমদ বলেছেন: =p~

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৭| ১৪ ই মে, ২০১২ রাত ৮:৫৮

কাউসার রুশো বলেছেন: সেইরাম ধরা!

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা =p~ =p~ =p~ =p~

৮| ১৪ ই মে, ২০১২ রাত ৯:০৩

স্বপ্নতরী (রাজু) বলেছেন: এমন ঘটনা আমি ১৯৯৯ সালে দেখলাম সিটি কলেজের সামনে থেকে এক ভাইকে বোকা বানিয়ে নিয়ে যাচ্ছিল। অনুমান করতে পারছিলাম বীথি টাইপ এমন কিছু হবে। যদিও সত্যতা দেখা হয়নি তখন।

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: তাই নাকি??? :|| :|| :|| :|| আমারটা কিন্তু বানানো গল্প ;) ;) ;)

৯| ১৪ ই মে, ২০১২ রাত ৯:০৩

ফ্রিঞ্জ বলেছেন: আপনাকে এতক্ষন সঙ্গ দিল বিনিময়ে একটা মোবাইল আর কিছু টাকা।
মোবাইল টা বেশি দামি না হইলে পয়সা উসুল হইসে আশা করি।

কাহিনী কি সত্যি নাকি গল্প লিখলেন? গল্প হিসেবেও খারাপ না।

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৯

অপু তানভীর বলেছেন: গল্প ভাই গল্প !!

১০| ১৪ ই মে, ২০১২ রাত ৯:০৪

প্রশাসন বলেছেন: খুব ভাল একটা ঘটনা। এমন ঘটনা অনেকদিন শুনিনা। ধন্যবাদ।

১৪ ই মে, ২০১২ রাত ১১:২৯

অপু তানভীর বলেছেন: আর শুনবেনও না । এটা একটা বানানো গল্প ।

১১| ১৪ ই মে, ২০১২ রাত ৯:০৫

সোহরাব সুমন বলেছেন: কতবড় বেকুবের দেশ !

এই রকম হতেই পারে তাই বলে দমে যাবেন না....................

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১২| ১৪ ই মে, ২০১২ রাত ৯:০৬

শয়তান শাহীন বলেছেন: পত্তম দুই প্যারা পইরাই আন্দাজ কইরছিলাম যে এই রকম কিছু একটা ...এবং হেইডাই অইসে.....ভালা লাইগল..:):দ

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩০

অপু তানভীর বলেছেন: থেঙ্কু !! :) :) :) :)

১৩| ১৪ ই মে, ২০১২ রাত ৯:১৪

মামুণ বলেছেন: :) :) :) :) :) :) :) :)

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১৪| ১৪ ই মে, ২০১২ রাত ৯:১৫

লিন্‌কিন পার্ক বলেছেন: এমন কাহিনি আগে শুনছিলাম :-/ :-/


রিক্সাসায়ালারাই ছিনতাইকারীদের সাথে জড়িত থাকে।

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: ভাইজান আমারটা কিন্তু গল্প ।

১৫| ১৪ ই মে, ২০১২ রাত ৯:১৭

মুনসী১৬১২ বলেছেন: হা হা হা

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩২

অপু তানভীর বলেছেন: হি হি হি !

১৬| ১৪ ই মে, ২০১২ রাত ৯:১৭

সাইবার সোহেল বলেছেন: রমিও মাস্ট ডাই...... :D তাই সাবধান...

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩৩

অপু তানভীর বলেছেন: 8-| 8-| 8-| =p~ =p~ =p~

১৭| ১৪ ই মে, ২০১২ রাত ৯:২৬

যাযাব৮৪ বলেছেন: ব্যাপাক মজা পাইছি



তবে.



এই ভাবে যাওয়ার পর
গুম হইলে
দোষ হইত পুলিশের.................










১৪ ই মে, ২০১২ রাত ১১:৩৪

অপু তানভীর বলেছেন: গুম হইলেই দোষ পুলিশের ।
ভাল লেগেছে জেনে ভাল লাগল ।

১৮| ১৪ ই মে, ২০১২ রাত ৯:২৭

রহমান মাহমুদুর বলেছেন: ঘটনাটা আমার কাছে গল্প মনে হয়েছে

১৪ ই মে, ২০১২ রাত ১১:৩৪

অপু তানভীর বলেছেন: ভাইজান ঘটনাটা গল্পই !!!!

১৯| ১৪ ই মে, ২০১২ রাত ৯:২৮

রিনকু১৯৭৭ বলেছেন: বিথীর বিশেষ জায়গা টিপে দিয়ে ফুটতেন ওখান থেকে!!!!

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৩৭

অপু তানভীর বলেছেন: এইটা কি ধরনের মন্তব্য হল ?? /:) /:) /:)

২০| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৩৩

মাইন্ড দ্য গ্যাপ বলেছেন: সত্যি নাকি? সত্যি হলে তো বলবো, ভাগ্যিস সেদিন আপনার টিউশনির টাকাটা দেয়া নাই! তাইলে তো আম-ছালা সবই যেত!

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৩৮

অপু তানভীর বলেছেন: ভাই কেবলই একটা গল্প ।

২১| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৩৫

মোঃ হাফিজুর রহমান বলেছেন: যাযাব৮৪ বলেছেন: ব্যাপাক মজা পাইছি



তবে.



এই ভাবে যাওয়ার পর
গুম হইলে
দোষ হইত পুলিশের................. ১০০% ঠিক বলছে

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৩৮

অপু তানভীর বলেছেন: হুম ।

২২| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৩৫

ওবায়েদুল আকবর বলেছেন: এই গল্পটার মত এত মজার গল্প আমি জীবনেও শুনিনাই। B-) B-) B-)

ভাই তয় বিথীরে কিন্তু আর দোষ দিয়েননা, বিথী কিন্তু প্রমাণ কইরা দিছে আপনার প্রতি তার মনে কতটা সফট কর্নার আছে। আমি শিউরিটি দিয়া কইতে পারুম মাইয়াটার প্রফেশনাল মনটার আড়ালেও যে একটা মন আছে সেইটা কিন্তু আপনেরে পরেও স্মরণ করবে। ;) ;) ;)

হয়ত সে আফসোস করবে কাজটা তার ঠিক হয়নাই বা ঘটনা তো অন্যরকমও হতে পারত - যেই হাত দিয়ে বিথীর হাত চেপে ধরছিলেন সেই হাত হয়ত চিরস্থায়ীভাবে বিথীর হয়ে যেতে পারত। কত কী!! :( :(

এমনও হতে পারে বিথী হয়ত তার হাত টা আর কখনো সাবান তো দূরের কথা পানি দিয়াও ধোয়না - আপনার স্পর্শ সজীব রাখার জন্য। আপনি কল্পনা থামাইয়েননা। যেই একখান অভিজ্ঞতা হইছে আপনার ভাই!!! আমি কি কমু দেখি একটা চিত্রনাট্য লেখা যায় কিনা। আগামীতে তো ঈদ। প্যাকেজ নাটকের মওসুম। দেখি বেচন যায় কিনা??

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪০

অপু তানভীর বলেছেন: আপনে দেখি সিরিয়াস হইয়া গেলেন !! =p~ =p~ =p~ =p~ এইটা কেবলই একটা গল্প !

২৩| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৪৩

দা লর্ড বলেছেন: বিলবোর্ড ভালো ঝুলিয়েছেন।

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪০

অপু তানভীর বলেছেন: কি করুম কন ??

২৪| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৫২

সামাউন খালিদ কলিন্স বলেছেন: রিনকু১৯৭৭ বলেছেন: বিথীর বিশেষ জায়গা টিপে দিয়ে ফুটতেন ওখান থেকে!!!!

:-B :-B :-B :-B :-B :-B :-B :-B

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪০

অপু তানভীর বলেছেন: /:) /:) /:) /:)

২৫| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৫২

ভাবসাধক বলেছেন:
কাহিনী কি সত্যি নাকি গল্প লিখলেন? গল্প হিসেবেও খারাপ না।

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪০

অপু তানভীর বলেছেন: গল্প কেবলই গল্প

২৬| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৫৩

শিবলী১২৩ বলেছেন: মেয়েদের ছলনাময়ী ডাকগুলার মধ্যে সবচাইতে ভয়াবহ এবং অগ্রাহ্যকর ডাকটি হচ্ছে "ভাইইয়ায়ায়ায়ায়ায়া" ;) ;)

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪২

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;) ;) হাসা কইছেন । আপনি কি ভুক্তভোগী নাকি??

২৭| ১৪ ই মে, ২০১২ রাত ৯:৫৮

সামুরাই হান বলেছেন: আহারে ......

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪২

অপু তানভীর বলেছেন: উহুরে.............

২৮| ১৪ ই মে, ২০১২ রাত ১০:০৬

হিবিজিবি বলেছেন: বাস্তব অভিজ্ঞতা নির্ভর গল্প মনে হচ্ছে!! যাক, অনেকেই সাবধান হবে!

একটা কথা খুব জানতে ইচ্ছে হচ্ছে, এই ঘটনার পর মেয়ে (আপরিচিত!) দেখলেই কি সবারে ফ্রড মনে হয়???

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৪

অপু তানভীর বলেছেন: বাস্তব অভিজ্ঞতা নির্ভর গল্প নয় । বানানো গল্প ।

২৯| ১৪ ই মে, ২০১২ রাত ১০:১৬

আলফা-কণা বলেছেন: apni luccahmir ahsay dhora khychen,,,,,,apnar uchit shikkka hoyche,,,luccahmi korben dora khyben na,,,ta tu hoy na,,,, বীথির হাত চেপে ধরে বললাম
-ভয় পাবেন না ..

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৫

অপু তানভীর বলেছেন: এইটা কি কথা বললেন আপনি ?? X( X( X( X(

৩০| ১৪ ই মে, ২০১২ রাত ১০:৩১

মার্শাল ইসলাম বলেছেন: :) :) :)

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৫

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩১| ১৪ ই মে, ২০১২ রাত ১০:৪১

প্রিন্স অফ ব-দ্বীপ বলেছেন: লেখাটির বিষয়বস্তু(ট্যাগ/কি-ওয়ার্ড): গল্প ; একটু খেয়াল কইরা ;)

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৫

অপু তানভীর বলেছেন: ;) ;) ;) ;)

৩২| ১৪ ই মে, ২০১২ রাত ১০:৪৪

নাফীস কাজী বলেছেন: শয়তান শাহীন বলেছেন: পত্তম দুই প্যারা পইরাই আন্দাজ কইরছিলাম যে এই রকম কিছু একটা ...এবং হেইডাই অইসে.....ভালা লাইগল. :#)


রিনকু১৯৭৭ বলেছেন: বিথীর বিশেষ জায়গা টিপে দিয়ে ফুটতেন ওখান থেকে!!!! :P :P :P :P :P


B-) B-) B-) B-) B-)

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৩৩| ১৪ ই মে, ২০১২ রাত ১০:৫৪

আমি কবি নই বলেছেন: ... B-)) B-)) B-)) B-)) B-)) B-))

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৩৪| ১৪ ই মে, ২০১২ রাত ১০:৫৬

মর্তুজা রেজা বলেছেন: ভাই গপ্লটা কি সত্যি ?

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৬

অপু তানভীর বলেছেন: গপ্লটা সত্যি না । গপ্পই!!

৩৫| ১৪ ই মে, ২০১২ রাত ১১:১৮

কামরুল হাসান শািহ বলেছেন: হায়রে লুল :) :) :P

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৭

অপু তানভীর বলেছেন: :) :D B-) ;)

৩৬| ১৪ ই মে, ২০১২ রাত ১১:৪১

নক্‌শী কাঁথার মাঠ বলেছেন: নো লস। কিছুক্ষনের ভালো লাগার একটা অনুভূতিতো পেলেন, সেটাই বা কম কিসের?

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহা !! মন্দ বলেন নি তো ?

৩৭| ১৫ ই মে, ২০১২ রাত ১২:০৮

মেকগাইভার বলেছেন: ঠিক করে বলেন..... শুধু হাত ধরছিলেন?

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৮

অপু তানভীর বলেছেন: হাসা কইলাম !!

৩৮| ১৫ ই মে, ২০১২ রাত ১২:২৫

আশিক মাসুম বলেছেন: উচিৎ সিক্ষা হইছে.........

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৮

অপু তানভীর বলেছেন: :( :( :( =p~ =p~ =p~ =p~

৩৯| ১৫ ই মে, ২০১২ রাত ১২:৩৪

পথীক_১৯৮০ বলেছেন: মাইয়া দেখলে চুলকানি বাড়ে ???

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৮

অপু তানভীর বলেছেন: :P :P :P :P

৪০| ১৫ ই মে, ২০১২ ভোর ৪:২৯

ৈসকত ইসলাম বলেছেন: ঠিক এইরকম একটি ঘটনা একবার আমার সাথে ঘটেছিল ,,,,, মিরপুর ১১ তে রাত ১২:৩০ এর দিকে ,,,, তবে আমি ঘটনাটি আচ করতে পেরে দোর দিয়ে পালিয়ে বেচেছিলাম

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: আপনি জয়ী !! !:#P !:#P !:#P !:#P

৪১| ১৫ ই মে, ২০১২ ভোর ৫:৩৮

অন্ধকারের রাজপুত্র বলেছেন: আমি বীথির হাত চেপে ধরে বললাম
-ভয় পাবেন না । :> :>

মাইয়া টাকা পয়সা সবতো নিলোই.... সাথে আবার বেকুব ও কইলো !!! =p~ =p~ =p~ =p~

++++++++++++++

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪২| ১৫ ই মে, ২০১২ সকাল ৮:৫১

সবুজ ছেলে বলেছেন: হিরো হোেত েগলা পোসটাবেন বুজলেন...................

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৯

অপু তানভীর বলেছেন: হুম ।

৪৩| ১৫ ই মে, ২০১২ সকাল ৯:০৩

আহমেদ সাব্বির পল্লব বলেছেন: এমন অনেক কিছুই হবে যা কেউ ভাবেনি আগে...... :(

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৫০

অপু তানভীর বলেছেন: :( :( :(

৪৪| ১৫ ই মে, ২০১২ দুপুর ২:৪৭

বৃষ্টি ভেজা সকাল ১১ বলেছেন: =p~

১৫ ই মে, ২০১২ দুপুর ২:৫০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৪৫| ১৬ ই মে, ২০১২ রাত ২:০০

দি ফ্লাইং ডাচম্যান বলেছেন: ভালৈছে! লুলামী (পড়েন ভালোমানুষি) কর্তে কে কইসে আপনারে!

১৬ ই মে, ২০১২ সকাল ১১:২৮

অপু তানভীর বলেছেন: ভাই এটা কিন্তু বাস্তব না । একটা গল্প মাত্র । আমাকে উদ্দেশ্য করে বলার মানে ঠিক বুঝলাম না /:) /:) /:) /:)

৪৬| ১৬ ই মে, ২০১২ সকাল ১১:৩১

অর্ফিয়াস বলেছেন: এইটা কি বিথীর ছবি নাকি? তাইলে আমি ছিনতাই হৈতেও রাজী :P

১৬ ই মে, ২০১২ সকাল ১১:৩২

অপু তানভীর বলেছেন: আমিও =p~ =p~ =p~ =p~ =p~

৪৭| ১৬ ই মে, ২০১২ দুপুর ২:৪৫

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: এগেইন পিলাচ। আপনি পোস্ট দিছেন দেখলেই ভালো লাগে।

১৬ ই মে, ২০১২ বিকাল ৩:২৫

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৪৮| ১৬ ই মে, ২০১২ বিকাল ৫:২৭

মাহী ফ্লোরা বলেছেন: হা হা। এরকম কি প্রায় হচ্ছে এখন?

১৬ ই মে, ২০১২ সন্ধ্যা ৭:২৯

অপু তানভীর বলেছেন: কিভাবে বলি আপু ??এটাতো আমার বানানো গল্প মাত্র । তবে এমনটা হতেও পারে !!

৪৯| ১৭ ই মে, ২০১২ রাত ৩:২৫

অণুজীব বলেছেন: বিথীর বিশেষ জায়গা টিপে দিয়ে ফুটতেন ওখান থেকে!!!! :P :P :P :P :P

কমেন্ট পড়ে হাসতে হাসতে শেষ। =p~ =p~ =p~

১৭ ই মে, ২০১২ সকাল ৭:০৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

৫০| ১৭ ই মে, ২০১২ ভোর ৪:৩২

রাশেদ হাসান নোবেল বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ হাঁসি থামে না ভাই । =p~ =p~ =p~ =p~ =p~

ভাই সত্য ঘটনা গল্প বলে চালাচ্ছেন নাতো ? :P

বিথি বিলবোর্ড এর মত হইলে আমিও রাজি :#>

১৭ ই মে, ২০১২ সকাল ৭:০৮

অপু তানভীর বলেছেন: কোন মন্তব্য করবো না :P :P :P । যা ইচ্ছা ভেবে নেন !!

৫১| ১৭ ই মে, ২০১২ রাত ১০:৫২

রাশেদ হাসান নোবেল বলেছেন: খাড়ান মপুর আন্ডার ওয়ার্ল্ড এ খোজ লাগায়তাচি বিথি তুমি কুথায় :#)

১৮ ই মে, ২০১২ সকাল ৭:৪৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৫২| ২২ শে মে, ২০১২ সকাল ১০:৫৭

আর.হক বলেছেন: রিকশায় কাউরে উঠামু না

২২ শে মে, ২০১২ দুপুর ১২:১৭

অপু তানভীর বলেছেন: হাহাহাহা

৫৩| ২২ শে মে, ২০১২ সকাল ১১:৩৩

কাঠুরিয়া. বলেছেন:
এই রহম বিথি হইলে আমি নরকে জাইতেও রাজি
খালি বিশেশ ====

২২ শে মে, ২০১২ দুপুর ১২:১৭

অপু তানভীর বলেছেন: কি বিশেষ ভাইসাব???? ;) ;) ;)

৫৪| ২২ শে মে, ২০১২ দুপুর ১২:১৯

সাকিন উল আলম ইভান বলেছেন: খাইসে ধরা, সিটি বাস -৩ এর কাহিনীটার কথা মনে আইতেসে । এই রকম ই হয় :(

২২ শে মে, ২০১২ দুপুর ১২:৩৯

অপু তানভীর বলেছেন: তাই নাকি???? হলে হতে পারে !! কিন্তু আমি সিটি বাস-৩ দেখি নি । :| :| :| :| :|
আর ঐসব ফালটু কাজ আমি করি না । /:) /:) /:)

৫৫| ২২ শে মে, ২০১২ দুপুর ১২:৫৩

ক্লান্ত দুচোখ বলেছেন: মানিব্যাগে আর কত টাকা থাকে? ম্যাক্সিমাম ১/২ হাজার! আর একটা মোবাইল ১০,০০০ যেটা সে বিক্রি করতে গেলে পাবে ৪/৫ হাজার।

একটা মেয়ে+তিনটে ছায়া মুর্তি +রিস্কাওয়ালা আধাঘন্টা রিক্সা চালায়া,আপনার সাথে ডেটিং মাইরা এই ৪/৫ হাজার টাকা ছিনতাইয়ের চেয়ে আরো ভালো কিছু করতে পারতো!

২২ শে মে, ২০১২ দুপুর ১২:৫৭

অপু তানভীর বলেছেন: ভাইরে এটা কেবলই একটা গল্প । আর কিছু না । এতো সুক্ষ বিশ্লেষন করে তো লিখি নি । যা মনে এসেছে তাই লিখেছি !!

৫৬| ২৮ শে মে, ২০১২ রাত ১২:৩০

আমি তুমি আমরা বলেছেন: এই রকম হতেই পারে তাই বলে দমে যাবেন না....................

২৮ শে মে, ২০১২ রাত ১২:৩৩

অপু তানভীর বলেছেন: আমি দমবার পাত্র নই ;) ;) ;) ;)

৫৭| ২৮ শে মে, ২০১২ রাত ১০:২২

কুট্টুশ বলেছেন: ভাই ছবির মাইয়াডা কি বিথি নাকি??????/ B-) B-) B-) B-) B-)

২৯ শে মে, ২০১২ রাত ১২:২২

অপু তানভীর বলেছেন: হইতে পারে !!

৫৮| ১৫ ই জুন, ২০১২ রাত ১১:০৮

দুঃখ বিলাসি বলেছেন: লুল

১৬ ই জুন, ২০১২ ভোর ৫:১৬

অপু তানভীর বলেছেন: মানুষের জীবন যায় আর আপনে কন লুল???????????

৫৯| ১৭ ই জুন, ২০১২ সকাল ৭:২১

দুঃখ বিলাসি বলেছেন: :( :(

১৭ ই জুন, ২০১২ বিকাল ৩:০৬

অপু তানভীর বলেছেন: কি হইল ভাইজান??

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.