নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিশি আমার গার্লফ্রেন্ড হবা??

১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৩৫

-আইসক্রিম খাবো !

মামা বাড়ির আবদার !! বললাম আর হয়ে গেল !

-এনে দিবা না ??

-আমার ঠ্যাকা পড়েছে !!!

নিশির মুখটা একটু মলিন হল । মাথা নিচু করে আমার সামনে দাড়িয়ে রইল । চলে গেল না ।



বিকাল বেলা ছাদের বসে হাওয়া খাচ্ছিলাম । এমন সময় নিশি আমার সামনে এসে বলল

-আবির, খুব আিসক্রিম খেতে ইচ্ছা করছে ! একটা আইসক্রিম এনে দাও না প্লিজ !

আমি যেন আকাশ থেকে পড়লাম । বলে কি এই মেয়ে ! আর এমন ভাবে আবদার করছে যেন আমি ওর ইয়ে !! মানে বয়ফ্রেন্ড আর কি !!

আমি বললাম

-কি বললা ?

-আইসক্রিম খাবো ! এনে দিবা না ?



মেয়েদের এই একটা প্লাস পয়েন্ট । কোন ছেলেই মেয়েদের মলিন মুখ দেখতে পারে না । তার উপর মেয়েটা যদি সুন্দর হয় তাহলে তো কথাই নাই । আর নিশিকে নিঃসন্দেহে সুন্দরী বলা চলে ! নিশির মলিন মুখটা আমার ভাল লাগলো না । বললাম

-এনে দিতে পারি এক শর্তে ?

নিশি মাথা তুলে বলল

-এনে দিতে হবে না ।

-বাহবা এতো রাগ !! ঠিক আছে না দিতে হলে আনবো না ।

কিছুক্ষন কি যেন ভাবলো । তারপর বলল

-কি শর্ত ?

-আমাকেও আইসক্রিমে ভাগ দিতে হবে ।

-আচ্ছা তুমিও একটা নিও ।

-কোনটা আনবো ?

-চকবার ।

নিশি আমাকে ৫০ টাকার একটা নোট দিল ।



মোড়ের দোকান থেকে আইসক্রিম এনে দিলাম । নিজের টাকা দিয়েই কিনলাম । যখন ওকে আইসক্রিমটা আর ৫০ টাকার ফেরৎ দিলাম , ও একটু অবাক হল । বলল

-তোমারটা কোথায় ? আর পুরা টাকা ফেরৎ দিচ্ছ কেন?

-দোকানে ভাংতি ছিল না । আর একটাই চকবার ছিল দোকানে !

-অন্য আইসক্রিম নিতে !

-আমি চকবার ছাড়া অন্য কিছু খাই না যে !

নিশি আমার দিকে কিছুক্ষন তাকিয়ে থাকলো । জানি না কি বুঝার চেষ্টা করলো, তবে ওর চোখ দুটো আমার দিকেই এক ভাবে তাকিয়ে ছিল । চকবারে কামড় দিতে দিতে নিশি বলল

-মিথ্যা কেন বলছ?

-মানে ?

-আমি দোকানদারের কাছে ভাংতি ছিল আর একটার বেশি চকবারও ছিল । তুমি ইচ্ছা করে আনো নি । কেন বলবে?

মিথ্যা ধরা পড়ে গেছে দেখে আমি খানিকটা অস্বস্তিত পড়লাম । তবে নিশি আর কিছু জানতে চাইল না ।

তবে দেখলাম অর্ধেক খাওয়ার পর আমার দিকে চকবারটা বাড়িয়ে দিল । বলল

-নাও । কারনটা বলবে না ।

-না ।

নিশি হাসলো । আমার ঠিক পাশেই এসে বসলো । বলল

-আইসক্রিম খাও । গলে যাচ্ছে !



আমি চকবারে কামড় দিলাম ।

আসলে আমি ঠিক নিজেই জানি না এমনটা কেন করলাম । টাকাটা আমি দিলাম এটা ঠিক আছে । কিন্তু একটা আইসক্রিম কেন কিনলাম ? দোকানদার কে বলতেও গেছিলাম দুটো দিতে !! কি মনে হল একটা ফেরৎ দিয়ে দিলাম ।

আসলে আমার নিজের মনে খানিকটা সন্দহ ছিল যে যদি আমি একটা আইসক্রিম আনি নিশি নিশ্চই এর খাওয়া আইসক্রিম থেকে আমাকে খানিক খেতে দিবে !! দিলোও তাই !

কিন্তু কেন এমন করলাম??



-খুব মজা !! তাই না?

নিশি এমন ভাবে কথাটা বলল যে আমি হাসে ফেললাম ।

-হুম ! বেষ্ট চকবার ।

-তুমি এতো ফাজিল তা তো আমি জানতাম না !

-মানে কি ?

-মানে বোঝ না, না??? ফাজিল !!

-আরে বলবা না কিভাবে ফাজিল হলাম !!

-আমার এটো খাওয়ার এতো শখ !! বললেই পারতা । প্রতিদিন তোমার বাসায় পাঠিয়ে দিতাম ।

বলেই নিশি হাসতে থকলো । আমি কিছু বলি না । আমাকে চুপ থাকতে দেখে নিশি বলল

-রাগ করলা ?

-নাহ ! কিছু কিছু মানুষের কথায় রাগ করতে নাই ।

নিশি আমার দিকে অর্থপূর্ণ দৃষ্টিতে তাকাল।

কি মনে হল জানি না হঠাৎ বললাম

-নিশি আমার গার্লফ্রেন্ড হবা??

-ইস !! শখ কত !!

নিশি হাসতেই থাকলো । হাসতে হাসতেই বলল

-অর্ধেক চকবার খাইয়েই গার্লফ্রেন্ড বানাতে চাও ?? আগে পুরো একটা আইসক্রিম খাওয়াও তারপর ভেবে দেখি !!



একবার মনে হল কি বললাম !! তারপর ভাবলাম যাক ভাল হয়েছে । ওকে তো আমি অনেক আগে থেকেই পছন্দ করিই । আজ না হয় বলেই ফেললাম । আর আমার কেন জানি মনে হচ্ছ ও হয়তো রাজি হয়ে যাবে । জানি না । হলে হবে , না হলে না হবে !



(এই গল্পটার কোন মানে নেই !! কিছু ভাল লাগছিল না তাই একটা পরমানু গল্প লিখলাম। আজ মনটা ভাল নেই)

মন্তব্য ৭২ টি রেটিং +১৬/-০

মন্তব্য (৭২) মন্তব্য লিখুন

১| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৩৯

শায়মা বলেছেন: আসলে আমার নিজের মনে খানিকটা সন্দহ ছিল যে যদি আমি একটা আইসক্রিম আনি নিশি নিশ্চই এর খাওয়া আইসক্রিম থেকে আমাকে খানিক খেতে দিবে !! দিলোও তাই !



হা হা


:P


তোমার অনুপরমানু গল্পগুলো পড়ে আমি অনেক হাসি ভাইয়া। মাথায় দেখি নিশি, মিশি, ঘিশিরা ছাড়া আর কিচ্ছুই নেই। শুধু মাথা ভরা নিশি, পিশি, কিসি......... হাহাহাহাহাহা


যদিও আমি তোমার এইসব নিশিপিসিদের ফ্যান।::P

১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪২

অপু তানভীর বলেছেন: আপু আজ মনটা ভাল নাই । কেন নাই জানি না । :( :( :(

২| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪৪

বিরোধী দল বলেছেন: Apner golpo gula valo :) kinu amar kache keno jani ektu chaglami chaglami lage :(

১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪৮

অপু তানভীর বলেছেন: লাগলে আর কি করা :( :( :(

৩| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪৬

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: :-< :-< :-< :-< :-<

১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪৮

অপু তানভীর বলেছেন: :( :( :(

৪| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৪৮

শায়মা বলেছেন: মন ভালো না থাকাটা একদিকে ভালোই কবিতা লেখা যায়। :)

এখুনি একটা কবিতা ট্রাই করো।


:)

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:১৫

অপু তানভীর বলেছেন: সরি আপু কারেন্ট ছিল না । তাই আর লিখতে পারি নি । বহুদিন কবিতা লিখি না। কিন্তু এমন একটা সময় ছিল কবিতা লিখে খাতা ভরিয়ে ফেলেছি । কি অদ্ভুদ সেই কবিতা ।
গরমের ছুটিতে বাসায় গেলে খুজে দেখবো খাতা পাই কি না !!

৫| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৫১

শায়মা বলেছেন: বিরোধীভাইয়ার কথা শুনে হাসছি।

ভাইয়া নিশ্চয়ই অর্ধেক আইসক্রিম খাবার ব্যাপারটা নিয়েই এমনটা বলেছে।

হাহাহাহা


অপু ভাইয়া এর পরের গল্পে অবশ্যই নিশিকে দিয়ে আরেকটা আইসক্রিম কেনাবে ....... ........ ......:P

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:১১

অপু তানভীর বলেছেন: এমন দিন কি আসবে আমার জীবনে যে টিয়াপাখির সাথে এভাবে আইসক্রিম শেয়ার করে খেতে পারবো !!!!
গল্পেতো এমনটা হতেই পারে কিন্তু বাস্তবে কি হবে?????

৬| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৫২

সাদা মনের মানুষ বলেছেন: বাজে গল্প হলেও ভালো লাগলো

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:১০

অপু তানভীর বলেছেন: :( :( :) :) :)

৭| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৫৪

বরুণা বলেছেন: আমার নামও নিশি।

প্রমান-http://www.friends4everbd.com/boshontodin/boshontodin.pdf


নিশিকে নিয়ে লেখা গল্প তাই এত ভালো লাগলো।

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৯

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৮| ১৮ ই মে, ২০১২ বিকাল ৩:৫৭

বরুণা বলেছেন:

Click This Link

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৮

অপু তানভীর বলেছেন: আমি এমন একটা ইবুক বের করতে চাই । কিন্তু ঠিক মত করতে পাছি না । কি করি ..!!!

৯| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:০৬

ইশতিয়াক আহমেদ চয়ন বলেছেন: আপনি কি ফেসবুকে আছেন নাকি, এত এত লিখেন কিভাবে, আমাকে তালিম দেন ;)

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৫

অপু তানভীর বলেছেন: হুম আমি ফেসবুকে আছি ।
আমার কোন কাম নাই । তাই টাইম পাস করি ।

১০| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:০৯

sumon2015 বলেছেন: ভালো লাগলো

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৪

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

১১| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:৩১

শফিউল আলম চৌধূরী বলেছেন: আপনার এই "নিশি"র প্রমে পড়ে যাবত।

ভাল লাগে এই নিশি সিরিজ।

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৪

অপু তানভীর বলেছেন: পড়েন । কোন অসুবিধা নাই !!

১২| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:৩৬

এস এম শাখওয়াত আহমেদ বলেছেন: আপনার এত গল্প মাথায় আসে কেমনে........

++++++++++

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০৩

অপু তানভীর বলেছেন: আমার কোন কাম নাই ভাই !! খাই আর এই কাম করি । আগে পড়া শুনা করতাম এখন অনেকটা কমিয়ে দিছি । ভাল লাগে না । রবিবার পরীক্ষা অথচ আমার বই ধরার নাম নাই !!

১৩| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:৩৬

দুঃখ হীন পৃথিবী বলেছেন: ভাইজান আমি কি আপনার এই লিখাটা সিঙ্গাপুরের বাংলা কমিওনিটির একটা পত্রিকায় প্রকাশ করতে পারি।

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:০১

অপু তানভীর বলেছেন: কি সর্বনাশের কথা ??আমার লেখা ফাপালে ঐ পত্রিকার সুনাম নষ্ট হবে ! আমার লেখার হাত খুবই অপরিপক্ক !! পত্রিকায় প্রকাসের মত না । আর এইটা তো নয়ই !! তবে আমার অন্য কিছু লেখা আছে । আমার প্রোফাইলে গেলেই পাবেন । দেখেন.। ভাল লাগলে জানিয়েন !!

১৪| ১৮ ই মে, ২০১২ বিকাল ৪:৫০

দুঃখ বিলাসি বলেছেন: :|

১৮ ই মে, ২০১২ বিকাল ৪:৫৭

অপু তানভীর বলেছেন: :| :| :|

১৫| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:১৮

শায়মা বলেছেন: ভাইয়া সবাই তোমার গল্পকে আজেবাজে বলছে দেখে আমি এইখানে বসে বসে হাসতে হাসতে মরছি।


তুমি একটুও দুঃখ পেয়োনা। এইভাবেই আজেবাজেই রোজ রোজ লিখবে আমি পড়বো। আই লাইক আজেবাজে গল্প।:)

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৩৩

অপু তানভীর বলেছেন: আপু তুমি বিশ্বাস করবা কি জানি না আমার খুব অল্প কিছু প্রিয় ব্লগার আছে । তারা যখন আমার ব্লগে আসে আমার লেখা পড়ে আমার তখন কি যে ভাল লাগে !! আমার একটা গল্প যতবারই পড়া হোক না কেন যতক্ষন না আমার ঐ প্রিয় ব্লগাররা না পড়েন কিংবা না মন্তব্য করেন আমার মনে ঠিক শান্তি আসে না ।
আর আমার প্রিয় ব্লগারের লিষ্টে তোমার স্থান সবার উপরে !! :) :) :)
তুমি পড়েছ আর কিছু আমার দরকার নাই ।

১৬| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:২৫

জেমস বন্ড বলেছেন: মনের কথা এভাবেই অকপটে বেরিয়ে আসে মাঝে মাঝে যার মানে সারাজিবন ও খুজে পাওয়া যায় না
++++++++

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৩৩

অপু তানভীর বলেছেন: হুম !!

১৭| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৩০

মিজভী বাপ্পা বলেছেন: দারুণ।তয় আমার সাইকুলুজি কইতাছে আইজ আপনে নিশি রে বিয়াপক মিসসসসসসসসস করতাছেন।

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৩৫

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !!! আমি আমার টিয়াপাখিরে সারাক্ষনই মিস করি :!> :!> .... নিশিরে না ;) ;) ;)

১৮| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৩৯

শায়মা বলেছেন: জানি......

:P

ঠিক একই রকম আমারও কিছু প্রিয়মানুষ আমার লেখা না পড়লে আমার মন খারাপ হয়। যদিও আমি সেটা চেপে যাই।


ঠিক সেই গানটার মত.......

যদি তুমি না এ গান কোনোদিন শোনো
কেউ শোনে কিনা শোনে কি আসে যায়???

:)


ইউ আর মাই প্রিয় রাইটার ভাইয়া।

এর পরের লেখাটা মন দিয়ে লিখবে। দেখি কে খারাপ বলে???X(

১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৪৩

অপু তানভীর বলেছেন: আজকেরটা লেখাটা একদমই মনদিয়ে লিখি নি । কেবলই কিবোর্ড নাড়াচাড়া করেছি । রবিবারে পরীক্ষা আছে তো একটু চাপে আছি । পড়ের টা ভাল হবে প্রমিজ করলাম । ভাল থাকো প্রিয় আপু !!

১৯| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৪৪

বাঘ মামা বলেছেন: যদিও বাঘের মন ভালোবাসায় ভরেনা তবুও অপু আপনার গল্পগুলো আমার পড়া হয়,বাঘ কখনো কারো গল্পে যায়না কিন্তু আপনার গল্প গুলো আমি পড়ি কারণ হলো আপনাকেই দেখলাম খুব দ্রুত গল্পের প্লট তৈরী করতে এবং প্রতিটা গল্পে আপনার ডুবে যাওয়া আমার ভালো লাগে।

লিখে যান ,একদিন আপনি উঠে যাবেন আমার বিশ্বাস

শুভ কামনা

১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:২৫

অপু তানভীর বলেছেন: বাঘমামা থেঙ্কু !!!

২০| ১৮ ই মে, ২০১২ বিকাল ৫:৪৯

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: বাঘ মামা বলেছেন: যদিও বাঘের মন ভালোবাসায় ভরেনা তবুও অপু আপনার গল্পগুলো আমার পড়া হয়,বাঘ কখনো কারো গল্পে যায়না কিন্তু আপনার গল্প গুলো আমি পড়ি কারণ হলো আপনাকেই দেখলাম খুব দ্রুত গল্পের প্লট তৈরী করতে এবং প্রতিটা গল্পে আপনার ডুবে যাওয়া আমার ভালো লাগে।

লিখে যান ,একদিন আপনি উঠে যাবেন আমার বিশ্বাস

শুভ কামন।
সহমত।

আজ প্রায় ২।৫ ঘন্টা ধরে উনার অনেক লেখা পড়লাম। কোন ক্লান্তি আসে নাই।

১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:২৬

অপু তানভীর বলেছেন: :!> :!> :#> :#>
সত্যিই ভাল লাগল । ধন্যবাদ !

২১| ১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:০৬

রাহি বলেছেন: :| :| :>

১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:২৬

অপু তানভীর বলেছেন: কিছুতো বলেন!!

২২| ১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:৪৭

রকি১৩ বলেছেন: :(:(:(:(:(

১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৬:৫৩

অপু তানভীর বলেছেন: কি হইলো????

২৩| ১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৭:০৭

মাইশাআক্তার বলেছেন: মন খারাপ? আরও বেশি বেশি মন খারাপ হোক তাহলে আমরাও আরও অনুপরমানু গল্প পড়তএ পারবো :)

১৮ ই মে, ২০১২ রাত ১১:০২

অপু তানভীর বলেছেন: B-) B-) B-)

২৪| ১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৭:১৯

ফারজুল আরেফিন বলেছেন: নিশিকে নিয়ে অনেক কিছুই লেখার ছিলো 8-| :( ;)


শুধু মাথা ভরা নিশি, পিশি, কিসি..... =p~ =p~

১৮ ই মে, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: পিশি ??? =p~ =p~ =p~

২৫| ১৮ ই মে, ২০১২ সন্ধ্যা ৭:৩৭

মাস্টার বলেছেন: এই গানটা ইউটিউবে পেলাম না। তাই নিজেই আপলোড দিয়ে এখানে শেয়ার দিলাম - https://www.box.com/s/c23b43dce5bdf903afe5

সারে ৪ মেগাবাইট। বক্স ওয়েবসাইট। অনলাইনে শোনা এবং ডাউনলোড করা যাবে। দুরের তারা বাই বৃত্ত।

আর হ্যা, গল্পটা চমৎকার লাগলো।

সামটাইমস আই উইশ সো ...

+++++

১৮ ই মে, ২০১২ রাত ১১:১০

অপু তানভীর বলেছেন: গানটা সুন্দর । ধন্যবাদ !

২৬| ১৮ ই মে, ২০১২ রাত ৮:১৯

মোঃ সাইফুল ইসলাম সজীব বলেছেন: অপু ভাই,

গল্প অল্প হলেও ভালো লাগলো। আজ আমারো মন খারাপ। শুধু তার কথা মনে পড়ছে।

একটা মন খারাপের কবিতা দিয়ে দিলাম। কাটা দিয়ে কাটা তুলেন।

এখানে দেখুন

ভালো থাকুন। আরো অনু-পরমানু গল্প লিখেন। সেই কামনায়।

১৮ ই মে, ২০১২ রাত ১১:০৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ । কিন্তু লিংটা কাজ করছে না ।

২৭| ১৮ ই মে, ২০১২ রাত ১০:০২

দা লর্ড বলেছেন: আপনার ছোটগল্পগুলো বরাবরের মতই সুন্দর, মন ছুয়ে যায়। গল্পে ++++++

১৮ ই মে, ২০১২ রাত ১১:০৬

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ ।

২৮| ১৯ শে মে, ২০১২ সকাল ৮:৫৯

দুঃখ হীন পৃথিবী বলেছেন: ভাই আপনার সব কয়টা লিখাই আমার অনেক ভাল লাগছে, কয়েকটা লিখা আমার সম্পাদক এর নিকট দিয়েছি দেখি ওনি কোনটা পছন্দ করেন।
তারপর আপনার আপত্তি না থাকলে প্রকাশ করব।
তবে আপনি নিজ থেকে একটা লিখা দিলে অনেক ভাল হত

১৯ শে মে, ২০১২ দুপুর ২:২৬

অপু তানভীর বলেছেন: আমার সব গুলো লেখাই আমার কাছে প্রিয় । কোনটা রেখে কোনটার কথা বলব বলেন ??

২৯| ১৯ শে মে, ২০১২ সকাল ৯:১৫

পিং পং বলেছেন: ভালো লাগলো। :) :) :)

১৯ শে মে, ২০১২ দুপুর ২:২৭

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩০| ১৯ শে মে, ২০১২ সকাল ১০:৪০

অনন্যমানুষ বলেছেন: নিশির সাথে মাঝে মধ্যে কথা হয়। ও প্রায়ই আপনার কথা জিজ্ঞাসা করে, আমি বলি, আছে কোন রকম, সারাদিন শুধু তোমাকে নিয়ে ব্লগে লিখালিখি করে আর মন খারাপ করে বসে থাকে, এছাড়া আর কিইবা ওর করার আছে। যখন প্রিয়জন কোন যৌক্তিক কিংবা আযৌক্তিক কারনে ছেড়ে চলে যায়, তখন দু:খ বিলাস ছাড়া আর কি করার থাকে? জবাবে সে বলেছিল, তার সব কাহিনি, গল্প শুনে মনে হতে পারে যে আমি চলে গিয়েছিলাম এবং সব দোষ আমার, কিন্তু এমনওতো হতে পারে যে সে আমাকে ধরে রাখতে পারেনি, ঠিক যেভাবে হলে আমাদের জন্য ভাল হত সেরকম কিছু করাও হয়নি। একটা সমস্যার সমাধানের হাজারটা পথ আছে, অপু কয়টা পথে ট্রাই করেছে? আমি তখন নির্বাক হয়ে গেলাম, কি বলব এর জবাবে তা খুজে পাচ্ছিলাম না। :(

১৯ শে মে, ২০১২ দুপুর ২:২৯

অপু তানভীর বলেছেন: হয়তো নিশির কথা ঠিক !! :( :( :( হয়তো বা না !!

৩১| ১৯ শে মে, ২০১২ দুপুর ২:৩১

সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত বলেছেন: জিবনটা এরকম হলে কত ভালো হত! কতো কথা অব্যাক্ত থেকে যায়

১৯ শে মে, ২০১২ দুপুর ২:৪৫

অপু তানভীর বলেছেন: হুম !! আমি আমার জীবনের অর্ধেক কথা কাউকে বলতেই পারি নি ।

৩২| ২০ শে মে, ২০১২ সকাল ৭:৪১

শফিউল আলম চৌধূরী বলেছেন: বস, মেজাজ খারাপ হল। আপনার লেখাটা আর একজন চুরি করেছে। লিংক দেখেন।

Click This Link

২০ শে মে, ২০১২ বিকাল ৩:৩৯

অপু তানভীর বলেছেন: পোষ্টা মনে হয় সরিয়ে ফেলেছে !! চুরি কেন করবে ! আশ্চর্য !!!
মানুষ গুলা এমন কেন??

৩৩| ২০ শে মে, ২০১২ দুপুর ১২:০৬

দা লর্ড বলেছেন: Click This Link
আপনার লেখা এক ছাগল কপি করতেসে।

২০ শে মে, ২০১২ বিকাল ৩:৪০

অপু তানভীর বলেছেন: পোষ্ট টা সরিয়ে ফেলেছে । যাক ভাল আপনার দেখেছেন ! আবার মনেও রেখেছেন যে এটা আমার লেখা । ধন্যবাদ ।

৩৪| ২৮ শে মে, ২০১২ রাত ১২:১৯

আমি তুমি আমরা বলেছেন: ও নিশি ... ... তুমায় ভালবাসি ... ... :!> :#> :!> :#>

২৮ শে মে, ২০১২ রাত ১২:২৯

অপু তানভীর বলেছেন: :P :P :P :P

৩৫| ৩১ শে মে, ২০১২ রাত ১০:২৭

ঋফায রহমান বলেছেন: গার্ল 8-|

৩১ শে মে, ২০১২ রাত ১১:০০

অপু তানভীর বলেছেন: :!> :!> 8-| 8-|

৩৬| ০৬ ই আগস্ট, ২০১২ বিকাল ৩:১৬

একজন আরমান বলেছেন: ভাইয়া চকবার আমারও খুব পছন্দের। আবার সেই পুরনো দিনের কথা মনে পড়ে গেল। :(

০৬ ই আগস্ট, ২০১২ বিকাল ৫:৪০

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.