নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

নিহিন, আমার সম্ভাব্য গার্লফ্রেন্ড !! (পর্ব ২) ;) ;) ;) ;)

২০ শে জুন, ২০১২ দুপুর ১২:০০

-স্যার আজকে আর পড়বো না ।

-কেন পড়বা না ?

-স্যার খুব ফুচকা খেতে ইচ্ছা করছে । এখন ফুচকা না খেলে আর পড়ায় মনই বসবে না । আপনি একটু বসেন । আমি আম্মুর কাছ থেকে টাকা নিয়ে ফুচকা কিনতে যাবো আর আসবো ।

শামসের একবার কিছু মনে হলে তা না করা পর্যন্ত আর তার শান্তি নেই । আর খাওয়ার কথা হলে তো কোন কথাই নাই । বললাম

-ঠিক আছে । আর ফারিয়াকে ডাক দাও । সবাই মিলেই খাই ।

শামসের হাসি বিস্তৃত হল ।

শামসের বাড়ির ঠিক সামনেই ফুচকা চটপটির দোকান । তিন প্লেট ফুচকার অর্দার দিয়ে ওয়েট করছি এমন সময় আবার সেই কণ্ঠস্বর শুনতে পেলাম ।

-শামস কি খবর ?

-নিহিন আপু কেমন আছেন ?

-ভাল ।

-কি করছো তোমরা ?

এই মেয়েগুলো এমন ন্যাকামো মার্কা প্রশ্ন কেন করে ? ফুচকার দোকানের সামনে মানুষ নিশ্চই ফুচকা খাওয়ার জন্যই দাড়াবে !

আশ্চর্য !

-ফুচকা খেতে এসেছি আপু । স্যার আমাদের ফুচকা খাওয়াচ্ছে ।

-আচ্ছা।

নিহিন হাসল । আবার বলল

-তোমাদের স্যার কি কেবল তোমাদের কেবল আইসক্রিম আর ফুচকাই খাওয়াই নাকি তোমাদেরকে পড়ায়ও ?

আমি বললাম

-আমি সবকিছুই করি ।

-আচ্ছা !

দোকানদার কে আরো এক প্লেটের অর্দার দিলাম । আজকেও দেখলাম সেদিনের মত নিহিন একটুও বিনয়ী হল না ।

না আমার জন্য অর্দার দেওয়ার দরকার নাই , আমি খাবো না এরকম কোন কথাই নাই !

আশ্চর্য মেয়ে রে বাবা !

ফুচকা খাওয়া শেষে শামস আর ফারিয়া চলে গেল ।

আমারও বাসায় যাওয়া দরকার !

-বাসায় যাবেন এখন ?

-হুম !

-যেতেতো হবে ! কেন কেউ কি অপেক্ষা করছে ?

আমি হেসে উঠলাম নিহিনের কথা শুনে ।

-কি হাসছেন কেন ?

-হাসির কথা বললে হাসবো না ?

নিহিনও হাসল !

আমি নিহিনের হাসিটা একটু মনযোগ দিয়ে দেখলাম ।

নিহিন হাসলে গালে খানিকটা টোল পরে । নিহিন মনে হয় বুঝতে পেরেছে যে ওর হাসি দেখে আমি মুগ্ধ হয়েছি । ও খানিকটা লজ্জা পেল যেন ! বলল

-আপনি তো সেদিনের পর আর ফোন দিলেন না ?

-আপনিও তো করেন নি ?

-একটা মেয়ে হয়ে আগ বাড়িয়ে কিভাবে ফোন করি বলুন ? কেমন একটা বেহায়াপানা হয়ে যায় না ?

-আচ্ছা এই কথা ? আমিও তো বলতে পারি যে একটা সুন্দরী মেয়েকে বিনা কারনে ফোন করাটা কেমন দেখায় ! সেই মেয়েটা যদি কিছু মনেটনে করে বসে !

নিহিন আমার দিকে খানিকক্ষন তাকিয়ে থেকে হেসে ফেলল । বলল

-এভাবে বলতে গেলে ঝগড়া লেগে যাবে । ঠিক আছে , এবার থেকে ফোন দিলে আমি কিছু মনে করবো না ।

আমি খানিকটা অবাক হই । এই মেয়েটা আমার প্রতি কি একটু বেশিই আগ্রহ দেখাচ্ছে না ?

কিন্তু কোন কারন আছে কি ? নিহিনের সাথে কথা বলা শুরু হল । মোটামুটি ভালভাবেই শুরু হল ।

আস্তে আস্তে ওর প্রতি দুর্বল হতে শুরু করেছি । জানি না নিহিনও এমন ভাবে আমার কথা ভাবে কিনা ।

কয়েকদিন পরের কথা ।

আমি টিউশনি থেকে বের হয়ে হাটছি আপন মনে । এমন সময় ফোন বেজে উঠল । নিহিন ফোন করেছে ।

-হ্যালো ।

-দাড়ান ।

-দাড়ান মানে?

-মানে হল দাড়ান । আমি আপনার পিছনে ।

পিছনে ঘুরে দেখি নিহিন আসছে । আমার কাছে এসে বলল

-কি ব্যাপার ডাক দিলাম শুনলেন না যে ?

আমি বোকার মত হাসলাম । বললাম

-খেয়াল করি নি । আসলে ঢাকা শহরে আমার পরিচিত মানুষ খুব কম । আর রাস্তায় তো পরিচিত কারো সাথে কখনও দেখাই হয় না । তাই ... আসলে খেয়াল করি নি ।

-বুঝলাম ।

নিহিন আমার সাথে সাথে হাটতে লাগল ।

শামসদের বাসা থেকে বেরিয়েই বেইলী রোড । আমি এইটুকু হেটে এসে এখান থেকে রিক্সা নিই । বেইলীরোডের মাথায় এসে নিহিনকে বললাম

-আপনি কোথায় যাবেন ?

নিহিন বেইলীরোডটার দিকে ইশারা করল ।

-আচ্ছা তাহলে আমি আজকে বরং যাই ?

-যাই মানে ?

নিহিন চোখ কপালে তুলল ।

-মানে বাসায় যাবো !

-কোন বাসায় যাওয়া যায়ী নাই । চলেন আমার সাথে । না মানে রাত হয়ে ...

নিহিন খুব স্বাভাবিক ভাবে আমার হাত ধরল । বলল

-বেশি ন্যাকামো করবা না । চল ।

আমি আর কিছু বলতেই পারলাম না । ও আমার হাত ধরে টেনে নিয়ে গেল বেইলী রোডের দিকে ।

আমি শামসকে পড়াই প্রায়ই দুবছর । প্রতিদিন এই বেইলীরোডটার সামনে দিয়ে যাই । তবুও কেন জানি এই রাস্তাটাতে ঢুকতে আমার একটু অস্বস্তি লাগে ।

চারিদিকে এতো মানুশ বিশেষ করে চারিদিকে এতো জুটি , এর মাঝে চলে এলে নিজেকে কেন জানি কেমন অবানঞ্চিত মনে হয় ।

কিন্তু আজকের ব্যাপারটা সম্পর্নই ভিন্ন । আমার কেমন জানি অদ্ভুদ লাগছে । অদ্ভুদ এক আনন্দের অনুভূতি হচ্ছে ।

নিহিন আমাকে নিয়ে রাস্তার এক পাশে বসে পড়ল । দেখলাম আরো অনেকেই বসেছে । বেশির ভাগই কাপল । নিহিন বলল

-কি খাবা বল ?

এই সেরেছে রে ! আজ তো মানিব্যাগে বেশি টাকা আনি নি ! কি খাবো কয়টাকা বিল হবে !

মান সম্মান বুঝি আর রইল না । আমি কোন মতে বললাম

-ফাস্ট ফুড আমার একদম ভাল লাগে না । ফুচকা পাওয়া যাবে ?

নিহিন একটু হাসল ।

-দেখেছো আমাদের মধ্যে কত মিল । আমারও ফাস্টফুড একদম ভাল লাগে না । তার চেয়ে ফুচকা অনেক বেটার !

নিহিন ফুচকার অর্দার দিল । নিহিন এখনও আমার হাত ধরেই আছে । তাই একটু অস্বস্তি লাগছিল ।

হাতটা একটু টান দিয়ে ছাড়ানোর চেষ্টা করলাম । দেখলাম নিহিনের হাতে টান লাগল । তারমানে ও আমার হাতটা ভাল করেই ধরেছিল । নিহিন আমার দিকে তাকিয়ে বলল

-তোমার কি অস্বস্তি লাগছে আমি তোমার হাত ধরে আছি বলে ।

আমি অস্বস্তি ভরা হাসি হাসলাম । বললাম

-একটু ।

নিহিন খুব হাসল আমার কথা শুনে । ফুচকা খাওয়া শেষে বিল দিতে গেলাম , নিহিন আমাকে আটকালো । বলল

-টাকা পয়সা কি বেশি হয়ে গেছে ?

-কেন ?

-বিল দিতে যাচ্ছ কেন ? আমি তোমাকে নিয়ে এসেছি আমি তোমাকে ফুচকা খাইয়েছি বিলও আমি দেবো । নাকি আমি মেয়ে হয়ে বিল দিলে তোমার ঈগোতে লাগবে ।

-না না সমস্যা নেই । ঈগোতে কেন লাগবে ?

নিহিন বিল দিয়ে এল । নিহিনের সাথে হাটতেছি এমন সময় নিহিন বলল

-আচ্ছা আমি তোমাকে সেই কখন থেকে তুমি করে বলছি । আর তুমি আমাকে তুমি বলে একটা সম্মোদ্ধন কর নি ।

কথা সত্য । আমি আসলেই ওকে তুমি করে একটা কথাও বলি নি । আসলে আমি তো এই মেয়ে গুলার মত এতো এডভান্স না । চট করেই কোন মেয়ে আপনি থেকে তুমি বলা যায় না ।

আমি অন্তত পারি না । এই মেয়ে আসতে আসতে আমাকে চমকে দিচ্ছে । জানি না সামনে আরো কত কিছু করবে !





নিহিন, আমার সম্ভাব্য গার্লফ্রেন্ড ! (১ম পর্ব)

মন্তব্য ৩৬ টি রেটিং +৭/-০

মন্তব্য (৩৬) মন্তব্য লিখুন

১| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:০৯

আর.হক বলেছেন: আগে প্রথম পর্ব পড়ে আসি তারপর এটা পড়ে মন্তব্য করবো

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:১৯

অপু তানভীর বলেছেন: ওকে!!

২| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:১৫

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
এ প্লাস পোস্ট।

সুন্দর পোস্টের জন্য আন্তরিক ধন্যবাদ।

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:১৯

অপু তানভীর বলেছেন: ওয়েলকাম!

৩| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:২৩

বিকারগ্রস্থ মস্তিস্ক বলেছেন: ভাই আপনার কপালের সাথে একটু কপাল ঘসা দিবার চাই

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২০

অপু তানভীর বলেছেন: :D :D :D

৪| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:২৭

আর.হক বলেছেন: কপালে যে কি আছে ........... ......খোদা জানে ম্যা কি হুয়া???/

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২০

অপু তানভীর বলেছেন: কপালে কিছু নাই ....। যা আছে মাথায় ( সব গল্প মাথা থেকে বের হয় কিনা)

৫| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:২৮

আর.হক বলেছেন: গলাটা একটু সাবধানে আস্তে ধরতে বলবেন.... ....... বড় বড় নকের আচড় লাগলে রক্ত বের হয়ে যেতে পারে

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২১

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

৬| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:৩২

চিরতার রস বলেছেন: কেন জানি ভাল লাগল না। :( কি জানি মিসিং মিসিং

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২১

অপু তানভীর বলেছেন: :( :( :(

৭| ২০ শে জুন, ২০১২ দুপুর ১২:৩৪

তাহ্জীর ফাইয়াজ চৌধুরী বলেছেন: দুইটা পর্বই সুন্দর হয়েছে ।

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: থেঙ্কু!!

৮| ২০ শে জুন, ২০১২ দুপুর ১:০২

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: পার্ট ৩ ও কি বের করবেন? ওয়েট করলাম। তয় আপনি এত পরে, পরের পর্ব দেন ক্যান?? তাড়াতাড়ি দিবেন। =p~ =p~ =p~ =p~ =p~

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: আর মনে হয় দিবো না!!

৯| ২০ শে জুন, ২০১২ দুপুর ২:৪৫

অণুজীব বলেছেন: একটু সাবধানে ঝাইকেন না হলে কিন্তু টিয়া পাখি উড়াল দিবো। ;)

২০ শে জুন, ২০১২ বিকাল ৩:২৩

অপু তানভীর বলেছেন: টিয়াপাখি উড়নের কুনো চান্স নাইক্যা ;) ;) ;)

১০| ২০ শে জুন, ২০১২ সন্ধ্যা ৬:২৮

অন্ধকারের রাজপুত্র বলেছেন: কারগ্রস্থ মস্তিস্ক বলেছেন: ভাই আপনার কপালের সাথে একটু কপাল ঘসা দিবার চাই ! =p~ =p~ =p~ =p~ =p~ =p~

আমিও একটা ঘষা দিবার চাই ! /:) |-)
++++++++++

২০ শে জুন, ২০১২ রাত ৮:৪৪

অপু তানভীর বলেছেন: লাভ নাই............।

১১| ২০ শে জুন, ২০১২ সন্ধ্যা ৬:৪০

জনদরদী বলেছেন: প্রেম তাহলে হয়েই গেল ;) ;) ;) :D :D :D

২০ শে জুন, ২০১২ রাত ৮:৪৫

অপু তানভীর বলেছেন: এখনও বলা যাচ্ছে না..............

১২| ২১ শে জুন, ২০১২ রাত ১২:১৯

ভালো থাকতে চাই বলেছেন: ওয়াও দারুণ প্রেমতো ইশ :( :( :(

২১ শে জুন, ২০১২ রাত ১২:৩১

অপু তানভীর বলেছেন: কইলেন দারুন আবার ইমো দিলেন দুঃখের ........

১৩| ২১ শে জুন, ২০১২ রাত ১২:৪৭

ভালো থাকতে চাই বলেছেন: মানে এরকম একটা প্রেমিকাতো আমার নেই , তাই দুঃখের ইমো দিলাম

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৩০

অপু তানভীর বলেছেন: ও !!

১৪| ২১ শে জুন, ২০১২ ভোর ৫:২৪

ডিএন বলেছেন: আসলে আমি তো এই মেয়ে গুলার মত এতো এডভান্স না । চট করেই কোন মেয়ে আপনি থেকে তুমি বলা যায় না ।
আমি অন্তত পারি না /:) /:)ভাই আপ্নে এক না জাতির সব পোলারাই হে হে পারে না মোরা এডভান্স না ।

ভাল থাকবেন

২১ শে জুন, ২০১২ সকাল ৯:৩২

অপু তানভীর বলেছেন: হুম !! আমি ভাল আছি.....

১৫| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৫:৩২

আমি তুমি আমরা বলেছেন: আহারে, এমন যদি কেউ থাকতো ... ...

২৩ শে জুন, ২০১২ রাত ৮:১৮

অপু তানভীর বলেছেন: হয়তো থাকবে.......।

১৬| ২৬ শে জুন, ২০১২ রাত ৯:৩৩

অহন_৮০ বলেছেন: আহারে, এমন যদি কেউ থাকতো .............
ঠিক কইছেন :( :( :( :( :( :(

২৬ শে জুন, ২০১২ রাত ১১:০১

অপু তানভীর বলেছেন: মন খারাপ কইরা কি হইবো?? কামে লাইগা যান,,,,,,,,

১৭| ০৭ ই আগস্ট, ২০১২ দুপুর ২:৫২

মুনিফ তানজিম সৈকত বলেছেন: পরের পর্ব কই???

০৩ রা নভেম্বর, ২০১২ দুপুর ২:০০

অপু তানভীর বলেছেন: এখনও লিখি নাই !! লিখবো বলে মনে হয় না !!

১৮| ০২ রা নভেম্বর, ২০১২ রাত ১:৩৯

মুশফিক আব্দুল্লাহ বলেছেন: এই গল্পের সিকুয়াল চাই...

০৩ রা নভেম্বর, ২০১২ দুপুর ২:০১

অপু তানভীর বলেছেন: কি জানি লিখবো কি না !!!

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.