নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

গার্লফ্রেন্ডকে লাভ লেটার দিতে গিয়ে কি কেলেঙ্কারি হয়ে গেল!!

০১ লা জুলাই, ২০১২ রাত ৯:৫১

নিশির শখ হয়েছে সে লাভ লেটার পড়বে । আমাকে ফোন করে বলল

-এ্যাই শোন , কাল তুমি আমার কাছে একটা চিঠি লিখবা !

আমি অবাক হলাম । বললাম

-এই মোবাইলের যুগেও কি কেউ চিঠি লেখে ?

-আমি অত কিছু শুনতে চাই না । চিঠি লিখতে বলেছি লিখবা ! ব্যস !

কি ঝামেলায় পড়া গেল । এমনিতেও আমার হাতের লেখা ভাল না । তার উপর লাভ লেটার লিখতে হয় কিভাবে তাও জানি না । তাছাড়া আরো সমস্যা আছে আরো । চিঠি না হয় লিখলাম কোন এক ভাবে । কিন্তু চিঠি পৌছাবো কিভাবে ?

নিশির মা যে কড়া । এক পলকের জন্য মেয়েকে বাইরে ছাড়ে না । সাথে করে স্কুলে নিয়ে যায় আবার সাথে করে নিয়ে আসে !

আমি বললাম

-বাবু, চিঠি না হয় লিখলাম কিন্তু তোমাকে দিবো কিভাবে ? তোমার জল্লাদ .........

-কি বললা তুমি ?

-না আমি তো কিছু বলিই নি । আমি বলটে চেয়েছি তোমার আম্মু তো সব সময় তোমার সাথ্বে থাকে !

নিশি কিছু বলতে গিয়েও বলল না । মনে হয় ওর মা চলে এসেছে । তাই তাড়াহুড়া করে বলল

-শোন কাল, কাল স্কুলে ২য় পিরিয়ডে তুমি আমাদের স্কুলের সামনে দাড়িও । আমি বাইরে যাবার নাম করে আসবো । তখন দিও ।আচ্ছা রাখি মা চলে এসছে !

নিশি ফোন রেখে দিল । আমি পড়লাম মহা বিপদে !

নিশি বলেছে চিঠি লিখতে তার মানে চিঠি তার কাল চাই ই চাই ! তা না হলে আমার জীবন যে সাপাসাপা করে দিবে ।

এখ চিঠি টা লিখি কেমনে !! এসএমএস হলে না হয় টুক করে লিখে ফেলা যায় কিন্তু এক পাতার একটা চিঠি লিখতে হলে কি কি লিখতে হবে কে জানে !

যদিও নিশি বলে গেল যে স্কুলের গেটে দাড়াতে কিন্তু ব্যাপারটা অত সহজ না । আর মেয়েদের স্কুলের সামনে দাড়ানোটা কেমন হয়ে যায় না !!

কিভাবে যে করি !!

পাইছি !! পল্টু !!

এক মাত্র পল্টুই পারে আমাকে এই বিপদ থেকে উদ্ধার করতে !! মেয়েদের স্কুলের সামনে দাড়ানোর ব্যাপারে পল্টু একেবারে ওস্তাদ ! ওকেই ধরতে হবে !!



আমি আর নিশি একই স্কুলে পড়ি । যদিও আমার বিল্ডিং আলাদা । মোটামুটি সব কিছুই আলাদা হয় । এমন কি সময়টাও । কেবল নামটাই এক ! নিশিদের ক্লাস মর্নিং পিরিয়ডে আমার আমাদেরটা বিকেলে ! আমি আর পল্টু সকাল বেলাতেই স্কুল গেটে হাজির হলাম ।

কাল রাতে অনেক চেষ্টা চরিত্র করে এক খানা পত্র লিখতে পেরেছি । আর সকাল বেলা পল্টুকে হাড়ে পায়ে ধরে তার পর নিয়ে আসতে হয়েছে !! পল্টু ছাড়া আমি একা একা কিভাবে দাড়িয়ে থাকি !! নিজের কাছেই কেমন যেন অনুভুত হবে !!



পল্টু বলল

-আমার জন্য দুটো বিড়ি নিয়ে আয় তো ।

ইদানিং পোলাপাইন সিগারেট কে আর সিগারেট বলে না । বিড়ি বলে ! যাই হোক এই বিড়ি জিনিসটা আমার একদম পছন্দ না । আর তার থেকেও বড় অপছন্দ হল কারো জন্য বিড়ি কিনতে যাওয়া । বললাম

-দোস্ত এখনই নিশি চলে আসতে পারে । সময় হয়ে গেছে ।

পল্টু বলল

-আরে চিঠিটা আমার কাছে দিয়ে যা । নিশি যদি চলেই আসে আমি দিয়ে দিবো । আমার এখন বিড়ির টান উঠেছে । বিড়ি না খেলে মাথা গরম হয়ে যাবে । তুই যাবি না আমি যাবো !

-না না তুই দাড়া । আমি যাচ্ছি ।

আসলে পল্টু যদি বিড়ি কিনতে যায় তাহলে আমাকে এখানে একা দাড়িয়ে থাকতে হবে । এটা আমার জন্য খুব অস্বস্থিকর ।

চিঠিটা পল্টুর কাছে দিয়ে বিড়ি কিনতে গেলাম । পল্টু আবার লাইট ছাড়া খায় না । আর আমাদের স্কুলের ধারে কাছে কোন সিগারেটের দোকান নাই । একটু দুরে যেতে হল ।

ফিরে এসে যা দেখলাম আমার ভিমড়ি খাবার মত অবস্থা । দেখলাম পল্টুর সাথে রফিক স্যার দাড়িয়ে আছে ।

রফিক স্যার আমাদের স্কুলের মেয়ে সেকশনের হেডস্যার ।

আমি চট করে আড়ালে চলে যাই । রফিক স্যার পল্টুকে বলল

-কি ব্যাপার কতক্ষন ধরে দেখছি তুমি গেটের সামনে দাড়িয়ে আছো ?

পল্টু খুব স্বাভাবিক কণ্ঠ বলল

-আঙ্কেল আপনার কোন সমস্যা আছে ?

আঙ্কেল !!!

রফিক স্যারকে বলছে আঙ্কেল !

রফিক স্যার খুব রেগে গেল পল্টুর কথা শুনে । পল্টুর কান ধরে স্কুলের ভিতরে নিয়ে যেতে চাইল । পল্টু বলল

-আরে চাচা আপনে এমন করতাছেন ক্যান ? আমিতো কেবল দাড়াইয়া ছিলাম । আরে চাচা শুনেন ! চাচা !!

আমি দাড়ালাম না । পল্টুর ভাগ্যে যা হয় সেটা জানার চেয়ে না জানাই ভাল ।

কিন্তু নিশিকে চিঠিটা দিতে পারলাম না !! জানি না ও কি বলবে ! রাতের নিশি ফোন দিল । দিয়েই বলল

-আমি খুব সরি সোনা । প্লিজ রাগ কর না ।

আমিতো কিছু বুঝতেই পারলাম না । ভেবেছিলাম ফোন করতেই আমি ওকে সরি বলব । কিন্তু এখন দেখছি উল্টা ব্যাপার ।

-আমি আসতে পারি নি । তুমি প্লিজ রাগ কর না ।

ও আচ্ছা । তাহলে নিশির যে গেটের সামনে আশার কথা ছিল ও তাহলে আসেনি । যাক বাবা বাঁচলাম । কন্ঠে খানিকটা অভিমান নিয়ে এসে বললাম

-তুমি কেন আসলে না ? তুমি আর আমাকে আগের মত ভালবাসো না ।

-না না সোনাপাখি প্লিজ রাগ কর না । আমিতো আসতেই চাইছিলাম কিন্তু একটা ঝামেলা হয়ে গেছিল ।

-কি রকম ঝামেলা ?

-আর বল না রফিক স্যার কাকে যেন ধরে নিয়েছে গেটের কাছ থেকে । আমিতো ভয়ই পেয়ে গেছিলাম তোমাকে ধরে আনে নি তো ।

-তারপর ?

-তারপর আর কি ? গিয়ে দেখি তোমাদের এলাকার পল্টু ভাই আছে না সে ।

আমি খানিকটা সংকুচিত কন্ঠে বললাম

-তারপর কি হল ?

আমার এ কথা শুনতেই নিশি হাসতে লাগল ।

-জানো পল্টু ভাই যেন কাকে লাভ লেটার দিতে এসেছিল । রফিক স্যার সব মেয়ের সামনে সে চিঠি পড়ে শুনিয়েছে । কি হাস্যকর কথা বার্তা যে লেখা ! বেচারা লজ্জায় একদম লাল হয়ে গেছিল ।

আমি আরো দুর্বল কন্ঠে বললাম

-আচ্ছা !

নিশি বলল

-শুনো তোমাকে আর এতো রিস্ক নিয়ে স্কুলের সামনে আসতে হবে না । ঠিক আছে ?

মনে মনে বললাম তুমি না বললেও আমি আর আসবো না ।

কিন্তু পল্টু !

ভাগ্যভাল যে চিঠিতে আমি কোন সম্মোধন লিখি নি । লিখলে তো আমার খবর হয়ে যেত । কেলেঙ্ককারী হয়ে যেত !





ফেবু লিংক

মন্তব্য ৫৬ টি রেটিং +৭/-০

মন্তব্য (৫৬) মন্তব্য লিখুন

১| ০১ লা জুলাই, ২০১২ রাত ৯:৫৬

অণুজীব বলেছেন: =p~ =p~ =p~ =p~

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৭

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :)

২| ০১ লা জুলাই, ২০১২ রাত ৯:৫৬

চাণক্য হিম বলেছেন: বিরাট ইতিহাস! হাসতেই আছি। =p~ =p~ =p~

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: হাসেন......... :) :) :)

৩| ০১ লা জুলাই, ২০১২ রাত ১০:১৫

অপার্থিব ছায়া বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ হাসতেই আছি।

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৪| ০১ লা জুলাই, ২০১২ রাত ১০:২৭

দ্যা ডার্ক নাইট বলেছেন: হা হা হা হা =p~ =p~ =p~ =p~ =p~ । অসাম হইসে। B-) B-) B-) B-)

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৬

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :)

৫| ০১ লা জুলাই, ২০১২ রাত ১০:৪১

আমি তুমি আমরা বলেছেন: ব্যাপক =p~ =p~ =p~ =p~

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৫

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৬| ০১ লা জুলাই, ২০১২ রাত ১১:২১

সৃজনশীল বলেছেন: আপনার অনেকগুলো লেখা চোখে পড়লো আমার! অনেকদিন ধরে বলবো বলবো করে বলা হয়নি.।আজকে বলার জন্যই লগিন করলাম.। আপনার লেখা গুলো ব্যাপক ভাবে প্রেম কিংবা নারী বিষয়ক! গ্রেট লুল ই মনে হলো! আর কি কোন টপিক খুঁজে পান না ?? অপু নামের পোলাগুলো কি লুল টাইপ হয় নাকি, এরকম অনেক লুল অপু দেখলাম.। কাকতালীয় ব্যাপার হতে পারে :দ ভাইজান নিজেকে একটু অন্যভাবে চেনান.।লুল হিসেবে নয়.। সর্বাঙ্গীণ সাফল্য কামনা করছি

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩২

অপু তানভীর বলেছেন: "আপনার লেখা গুলো ব্যাপক ভাবে প্রেম কিংবা নারী বিষয়ক"
কথা সত্যি যে আমার লেখায় প্রেম বিষয়টা বেশি প্রাধান্য পায় । কিন্তু নারী বিষয়ক কথাটা আমার পছন্দ হল না ।
আর দেখেন আমি আমার মনের আনন্দের জন্য লিখি । কে আমাকে কি হিসাবে দেখলো তার খুব একটা কেয়ার আমি করি না । আপনার মন্তব্য আপনি করেছেন ভাল কথা । কিন্তু এর বেশি না করলেই খুশি হব ।
সব শেষে আমার পাঠক আমাকে কিভাবে চিনবে সেটা আমি ঠিক করবো ,আপনি না । সুতরাং উপদেশ না দিলেও চলবে !!
ভাল থাকবেন!!

৭| ০১ লা জুলাই, ২০১২ রাত ১১:২৩

সৃজনশীল বলেছেন: যে কথা বলতে ভুলে গিয়েছিলাম! আপনার লেখার হাত কিন্তু খারাপ না.।।। ভালো টপিকে লেখা চালিয়ে যান!

০১ লা জুলাই, ২০১২ রাত ১১:৩৫

অপু তানভীর বলেছেন: ভাল টপিকের লেখা পড়তে চাইলে সামুতে হাজারও ব্লগার আছে ! আপনি তাদের লেখা পড়েন । আমি সব সময় হলকা টাইপের লেখাই পড়ি !
আমি আবারও আমি কি লিখবো কি না লিখবো সেটা আমি ঠিক করবো ! আপনার কাছ থেকে শুনবো না !
সরি কঠি কথা বললাম । তার কারন হচ্ছে আপনার মন্তব্য আমার ঠিক পছন্দ হয় নি !!

৮| ০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৩১

নিরপেক্ষ মানুষ বলেছেন: ভাগ্যিস নাম লিখেন নাই

০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৫৭

অপু তানভীর বলেছেন: hum!!

৯| ০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৩৮

মাহবু১৫৪ বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৫৬

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

১০| ০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৪৫

িমরর বলেছেন: প্রেমের ডায়লগ আর ভাল লাগে না

০২ রা জুলাই, ২০১২ রাত ১২:৫৫

অপু তানভীর বলেছেন: কিন্তু আমার এখানে কেবল প্রেমের ডায়লগ ই পাবেন......।

১১| ০২ রা জুলাই, ২০১২ ভোর ৪:২৯

জনদরদী বলেছেন: যাক, এ যাত্রায় রক্ষা পেলেন । সামনে ভয়ংকর দিন আসছে ;) ;) ;) ;) B-) B-)

০২ রা জুলাই, ২০১২ সকাল ৯:৩৪

অপু তানভীর বলেছেন: B-)) B-)) B-))

১২| ০২ রা জুলাই, ২০১২ দুপুর ২:৫৩

মাইশাআক্তার বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

০২ রা জুলাই, ২০১২ দুপুর ২:৫৬

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

১৩| ০২ রা জুলাই, ২০১২ রাত ৮:১৩

মাহী ফ্লোরা বলেছেন: ওহ ভাইয়া! পানি খাইতে গিয়া গলায় আটকায়া যাচ্ছিলো!ধরা পড়াটাএত মজা হয়েছে। হি হি হি =p~ =p~

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৪

অপু তানভীর বলেছেন: :) :) =p~ =p~ =p~
কেমন আছো আপু??

১৪| ০২ রা জুলাই, ২০১২ রাত ৮:১৪

তাসবীর আহমাদ বলেছেন: :( :( :(

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৪

অপু তানভীর বলেছেন: লিখলাম হাসির গল্প আর আপনার মন খারাপ !!
ঘটনাটা কি??

১৫| ০২ রা জুলাই, ২০১২ রাত ৮:৩৬

বিদ্রোহী ভৃগু বলেছেন: ভাগ্যভাল যে চিঠিতে আমি কোন সম্মোধন লিখি নি । লিখলে তো আমার খবর হয়ে যেত । কেলেঙ্ককারী হয়ে যেত !

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৫

অপু তানভীর বলেছেন: সত্যিই তাই!!! =p~ =p~ =p~ =p~

১৬| ০২ রা জুলাই, ২০১২ রাত ৮:৪২

নিঃসংগ যোদ্ধা বলেছেন: ধরা খাইয়া গেছেন :(

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

১৭| ০২ রা জুলাই, ২০১২ রাত ৮:৪৮

রাজামশাই বলেছেন: =p~ =p~ =p~ =p~

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

১৮| ০২ রা জুলাই, ২০১২ রাত ১০:১৩

হাসান রেজভী বলেছেন: :) :)

০২ রা জুলাই, ২০১২ রাত ১০:৪৯

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

১৯| ০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:০৭

গৌরীসেনের কর্মচারী বলেছেন: :D :) :D :D

০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:১৩

অপু তানভীর বলেছেন: :D :D :D

২০| ০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:২২

মদন বলেছেন: নিশিরে ভালা পাই... :)

০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:৩০

অপু তানভীর বলেছেন: আপনে তো মিয়া ভালা পাইবেনই !!!

২১| ০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:২৫

অনিক মজুমদার বলেছেন: অনেক মজার গল্প । !:#P 8-| 8-| :-0 বেচারা !!

০৪ ঠা জুলাই, ২০১২ বিকাল ৫:৩০

অপু তানভীর বলেছেন: :D :D :D :D

২২| ০৫ ই জুলাই, ২০১২ বিকাল ৪:২৩

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: হি হি হি। হেভভি মজা পাইলাম। =p~ =p~ =p~ =p~ =p~ =p~ =p~

০৫ ই জুলাই, ২০১২ রাত ৯:৩৯

অপু তানভীর বলেছেন: মজা দেওনের জন্যই তো লিখছি ..। =p~ =p~ =p~ =p~

২৩| ০৫ ই জুলাই, ২০১২ রাত ৯:৪৩

ভজঘট বলেছেন: আপ্নের কপাল ভাল আপ্নের মাথা ন্যাড়া কইরা রাস্তায় ঘুড়ায়নায় :(

০৫ ই জুলাই, ২০১২ রাত ৯:৪৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

২৪| ০৫ ই জুলাই, ২০১২ রাত ৯:৫২

মিজভী বাপ্পা বলেছেন: হা হা হা B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-)) B-))

০৫ ই জুলাই, ২০১২ রাত ১০:০৭

অপু তানভীর বলেছেন: :) :) =p~ =p~

২৫| ০৮ ই জুলাই, ২০১২ রাত ১:৩৮

ডিএন বলেছেন: উল্টা ফাপ্পর ;) ;) ওখে নিশি আপিরে কইতাসি......।। B-) B-)
দরাইয়েন কমু না প্রেমে সব জায়েজ ......।। হে হে :D :D



ভাল থাকবেন

০৮ ই জুলাই, ২০১২ দুপুর ২:০১

অপু তানভীর বলেছেন: :D :D :D :D
সে আপনার কথা বিলিফ করবেক নানে !!

২৬| ১১ ই জুলাই, ২০১২ দুপুর ১:৪২

অহন_৮০ বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~ =p~

১১ ই জুলাই, ২০১২ দুপুর ২:২০

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~

২৭| ১১ ই জুলাই, ২০১২ দুপুর ১:৫৪

shfikul বলেছেন: ভালো লিখেছেন।

১১ ই জুলাই, ২০১২ দুপুর ২:২১

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৮| ০৪ ঠা নভেম্বর, ২০১৫ সন্ধ্যা ৬:৪৮

অবহেলিত বৃক্ষ বলেছেন: এইটা কি ঠিক হল???
প্রেম করবেন আপনি আর বদনাম অন্যজনের??
,
,
তবে গল্প পড়ে খুব মজা পেলাম

০৪ ঠা নভেম্বর, ২০১৫ রাত ১১:৩১

অপু তানভীর বলেছেন: হেহেহেহে :D :D

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.