নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

সাইরা !! আমার নতুন গার্লফ্রেন্ড !!

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:১২

সকাল বেলা ক্যান্টিনে ঢুকেছি । একদম কর্ণারে চোখ পরতেই একটু অবাক হলাম ।

সাইরা বসে আছে ! তাও আবার একা !!

মেয়েটা এতো সকালে ক্যাম্পাসে কেন এসেছে ?

আমি অন্য একটা টেবিলে বসতে যাবো ঠিক তখনই সাইরার সাথে চোখাচোখি হল ।

হায় আল্লাহ !

মানুষকে এতো সুন্দর কেন বানিয়েছ !!

বুকের ভিতর কেমন একটা চিনচিন ব্যাথা অনুভব হয় !

আমি নিজেকে আর কত দিন ধরে রাখবো ?

আচ্ছা আজকে কি সাইরাকে একটা শক দেওয়া দেওয়া যায় ? একা আছে ! ওকে তো একা পাওয়াই যায় না ।

দেখি এক ঝাটকা দেওয়াই যায় !

আমি সাইরার টেবিলের দিকে এগিয়ে যায় । ও আমার দিকে তাকিয়েই আছে । একটু অবাক হয়ে ।

আসলে একটু অবাক হবারই কথা । যে ছেলেটা পুরো বছর জুরে তার সাথে কথা বলে নি সেই ছেলেটাই যদি নিজ থেকে কথা বলতে এগিয়ে আছে তাহলে তো একটু অবাক হবারই কথা । আমি যখন ওর টেবিলের সামনে গিয়ে দাড়ালাম সাইরা তখন আমার দিকে তাকিয়ে ।

আমি নিজের মনে মনে একটু উত্তেজিত কিন্তু বাইরে নিজেকে একদম শান্ত রাখলাম । সাইরার সাথে এমন ভাবে কথা বলতে যেন ওর সাথে আমার প্রতিদিন কথা হয় । আমি চেয়ার টেনে বসতে বসতে বললাম

-হেই কি খবর ? এতো সকালে কেন ?

সাইরা কেবল আমার দিকে অবাক হয়ে তাকিয়েই রইল । আমি বললাম

-কি হল ?

-কিছু না ।

-নাস্তা করবা না ?

সাইরা মাথা নাড়াল ।

-হুম !

নাস্তার অর্দার দিলাম । সাইরা অল্প অল্প করে পরোটা মুখে দিচ্ছিল আর আমার দিকে তাকাচ্ছিল । হঠাত্‍ সাইরা বলল

-আমার ঠিক বিশ্বাস হচ্ছে না তুমি আমার সাথে বসে নাস্তা করছো !

আমি একটু অবাক হওয়ার ভান করলাম । বললাম

-কেন ? আমি তোমার সাথে বসে নাস্তা করতে পারি না ?

না, পারো । পারবে না কেন ? কিন্তু যে ছেলেটা আমাকে কোন দিন ঠিক মত লক্ষ্যই করে নি সেই ছেলেটা আমার সামনে বসে নাস্তা করছে !

আমি এতোক্ষন এই রকম একটা সুযোগের জন্যই অপেক্ষা করছিলাম । এবার সুযোগ এসেছে আর একটা ঝাটকা দেওয়ার । আমি একটু হেসে বললাম

-লক্ষ্য করি না ??

একটু চুপ করলাম । তারপর বললাম

-তুমি ঠিক এক সপ্তাহ আগে এই দিনে নীল রংয়ের একটা সালোয়ার কামিজ পরেছিলে । তোমার কানের দুল ছিল সাদা ষ্টোনের । চুল গুল বাধা ছিল । কিছুটা চুল সামনে আসছিল বারেবার । আর গত পরশুদিন যেই ব্রেসলেট টা পরেছিলে ঐ দিনও ঐটা পরা ছিল । কাঁধে ছিল নীল রংয়ের ব্যাগ যেটা তুমি তারও তিন দিন আগে নিয়ে এসেছিল এবং গতকালও নিয়ে এসেছিলে । তোমার পছন্দের রং মনে হয় নীল । যাই কিছু পর না কেন তাতে একটা নীলের ছোঁয়া থাকে । আর তোমার একটা নীল রংয়ের ডায়রী আছে । ওটা তুমি সব সময় কাছে রাখো !

আমি সাইরা কিছুটা অবাক হওয়ার সময় দিলাম । নাস্তা খাওয়া হয়ে গেছিল । আমি বললাম

-ক্লাসে দেখা হবে । আসো ।

আমি উঠে চলে এলাম ।



সাইরার পেছনে পুরো ডিপার্টমেনট ঘুরে । একেবারে ফাস্ট ইয়ার থেকে মাস্টার্সের ভাইয়ারা পর্যন্ত । আর ঘুরবেই না কেন ? সাইরার মত মেয়ে তো আর সচারচার দেখা যায় না ।

প্রতিদিন সাইরার লাল রংয়ের এলিয়নটা যখন ক্যাম্পাসে ঢুকে মোটামুটি একটা আলোড়ন সৃষ্টি হয়ে যায় । আর আমাদের ক্লাসের প্রত্যেকটা ছেলে সাইরার সাথে এমন ভাবে কথা বলে সাইরা তাদের বাপের ঘরের গার্লফ্রেন্ড ।

একবার আমার এক বন্ধুকে জিজ্ঞেস করলাম কি রে সাইরার সাথে এমন ঢলাঢলি কেন করিস ?

আমার বন্ধু চোখ উল্টে বলল

-আরে ও তো আমাদের ক্লাসের মেয়ে । এটা তো আমাদের লাক । এটা আমাদের সুযোগ না ? আমাদের এই সুযোগের সদব্যবহার করা কি আমাদের উচিত্‍ না ।

আমি বললাম

-তা তো অবশ্যই ।

আর এই ফাজিল মেয়েটাও সব গুলার সাথে এমন ঢং করে বেড়ায় ! ক্লাসের সবাই যখন সাইরা নামের সোনার পাখির পেছন দৌড়াদৌড়ি করছে আমি তখন একা ।

আমি কোন দিনও সাইরার পেছনে যাই নি । এমন কি ওর সাথে কোনদিন কথাও বলি নি ।

গত বার ওর জন্মদিনের সময় । সাইরা ক্লাসের সবাই দাওয়াত করলো । পুরো ক্লাসের জন্য বসুন্ধরার ক্রাপ্রিকর্ন ভাড়া করা হল । সবাই হাজির কেবল আমি বাদে ।

আর একটা গ্রুপ অবশ্য গেল না । আমাদের ক্লাসের কোন মেয়েও গেল না ।

এটা একটা চিরায়িত সত্য যে একটা মেয়ে কখনই অন্য একটা মেয়ের সৌন্দর্য সহ্য করতে পারে না ।

আর একটা মেয়ে একটা ছেলেকে পছন্দ করে কিন্তু সেই ছেলেটা যদি অন্য অন্য একটা মেয়েকে পছন্দ করে বা পেছনে ঘুরে তাহলে ঐ প্রথম মেয়ে দ্বিতীয় মেয়েকে মনে প্রানে ঘৃনা করে ।

এবং করবেই । এই ক্ষেত্রেই ঠিক তাই হয়েছে । ক্লাসের সব মেয়েরা যখন দেখল যে সব ছেলেগুলো ঐ একটা মেয়ের পেছনেই ঘুরছে তাদের দিকে ফিরেও তাকাচ্ছে না তখন সাভাবিক ভাবেই সাইরা তাদের বিষ নজরে এল ।

অবশ্য এই দিক দিয়ে আমার খুব একটা উপকার হল । ক্লাসের অন্য সব মেয়েরা যখন লক্ষ্য করলো যে আমি সাইরার পেছনে যাই না তখন সব মেয়ে গুলো আমার প্রতি খুব আগ্রহী হয়ে উঠল ।

সত্যি খুব বেশি আগ্রহী ।

সাইরা নিজেও আমার প্রতি আগ্রহী উঠল ।

প্রথম প্রথম খ্যাল করতো না কিন্তু একটা সময় ও ঠিকই লক্ষ্য করলে একটা ছেলে ওর দিকে আসছে না !

যদি এমন হত যে আমি কোন মেয়েয় সাথে কথা বলছি না, তাহলে হয়তো ওর কিছু মনে করতো না ।

কিন্তু সাইরা যখন দেখলে যে আমি সব মেয়ের সাথে কথা, বলি আড্ডা মারি কিন্তু তার সাথে কথা বলছি না, তাকে ইগনোর করে চলছি । তখন আমাকে একটু অন্য দৃষ্টিতে দেখাই স্বাভাবিক !

আর এটা যে কোন মেয়ের জন্যই সহ্য করা কঠিন । বিশেষ করে সুন্দরী মেয়েদের ক্ষেত্রে এটা তো খুবই সত্য । সুন্দরী মেয়েয়া মনে করে সৌন্দর্য হল তাদের সব থেকে বড় সম্পদ । সব থেকে বড় গর্বে বিষয় । কিন্তু কোন ছেলে যখন তার এই সৌন্দর্যকে মূল্য দেয় না তার মানে হল সেই ছেলে তার সৌন্দর্যকে অপমান করলো, তাকে অপমান করলো !!

তখন মেয়েটা প্রথম প্রথম ছেলেটার উপর খুব বিরক্ত হবে । তার খুব রাগ হবে কিন্তু একটা পর্যায়ে গিয়ে মেয়েটার মনে কৌতুহল জাগবে । মনে মনে বলবে সবাই আমার পেছনে আসে ঐ ছেলেটা আসে না কেন ?

কেন আসে না ?

এক সময় এই কৌতুহল এমন একটা পর্যায়ে পৌছাবে মেয়েটা তখন ঐ ছেলেটার দৃষ্টি আকর্ষনের চেষ্টা করবে । সাইরা ইদানিং তাই করতেছে । আমার দৃষ্টি আকর্ষনের চেষ্টা ।

আমি মনে মনে হাসি । ভাবি এতো দিন অপেক্ষার ফল পাওয়া শুরু করেছে ।

সাইরার এমন একজন মেয়ে যার কাছে থেকে নিজেকে দুরে রাখা সত্যিই খানিকটা কষ্টকর ।

ক্লাস শুরুর প্রথম যেদিন ওকে দেখলাম বুকের ভিতর কেমন একটা অদ্ভুদ অনুভুতি এসে হাজির হল । কিছুতেই সেই অনুভূতির কোন ব্যাখ্যা আমি করতে পারছিলাম না ।

কদিন পরেই বুঝতে পারলাম যে আমি সাইরার প্রেমে পরেছি । কিন্তু ততদিনে সাইরার পেছনে অনেক লম্বা লাইন লেগে গেছে । আমিও যদি সেই লাইনের পেছনে গিয়ে দাড়াতাম তাহলে ওর কাছে পৌছাতে পৌছাতে কত দিন লেগে যেত ।

তাই এই সর্টকাট মেথড । এখন হঠাত্‍ করেই আজকে যে সুযোগ টা এসে গেছে আমার তো মনে এই বার কিছু এটা হবেই !



পুরে ক্লাস চুপচাপ থাকলাম ! কিন্তু লক্ষ্য ঠিক ছিল সাইরার দিকে ! ক্লাস শেষে এমন ভাবে বের হলাম যেন আমি সাইরা কে চিনিই না !

আমি জানতাম ও ফোন দেবে !

ফোন ও দেবেই !!

ওর মনে যেই কৌতূহলে সৃষ্টি আমি করেছি সেটা ওকে ফোন দিতে বাধ্য করবে !

ফোন আসলো দুপুরের কিছু পরে ।

যদিও সাইরা আমাকে ওর নাম্বার দেই নি তবুও এর নাম্বার আমাকে ছিল । এবং আমি খুব ভাল করেই জানি আমার ফোন নাম্বারও ওর কাছে আছে !

মোবাইল স্ক্রিনে সাইরার নামটা দেখে বুকের ভিতর একটু চাপ অনুভব করলাম ।

-হ্যালো !

-অপু ! আমি সাইরা !

-আমি জানি তুমি সাইরা !

-কিভাবে ? আমার নাম্বার তোমার কাছে ছিল ।

-হুম । ছিল !

-তাহলে ফোন দেও নি কেন এতো দিন ?

আমি বললাম

-আমার নাম্বারতো তো তোমার কাছে ছিল । তুমিও তো আমাকে ফোন দেও নি ! দিয়েছ ?

ওপাশ থেকে খানিকক্ষন নিরবতা !

-তোমার নাম্বার আমার কাছে ছিল না । আমি আজকে জাহিদের কাছ থেকে নিয়েছি !

-সত্যি বলছ ?

ওপাশে আবারও নিরবতা নামে !

-সরি ! মিথ্যা বলেছি । তোমার নাম্বার আমার কাছে ছিল । আমি ফোন দেই নি ! আমি মনে করতাম তুমি ঠিক আমাকে পছন্দ কর না । তাই তোমাকে ফোন দেই নি ।

-আচ্ছা ! তোমার কি এখনও তাই মনে হয় ?

ওপাশে আবারও কিছুক্ষন নিরবতা ! আমি আবার বললাম

- কি? তাই মনে হয় ?

-কিন্তু তুমি তো কখনও বল নি !

-আমি কিন্তু এখনও বলছি না ! সব কিছু বলার কি দরকার !

সাইরা চুপ করে রইলো !

আচ্ছা সাইরা কে কি নিজ থেকে কিছু বলবো ?

কিন্তু নিজ থেকে কিছু বললে যদি এতো দিনের সব প্রচেষ্টা নষ্ট হয়ে যায় ?

তাহলে ?

থাক । সাইরা বলার সুযোগ দেই !

সাইরা বলল

-তুমি আমার সব কিছু এতো ভাল করে কিভাবে লক্ষ্য করতে ! আমি তো কোনদিন বুঝতেও পারি নি !

-কিন্তু আমি সব কিছুই বুঝেছি !

-কি বুঝেছ ?

-এই যে আমি যখন মলির সাথে অথবা লাবনীর সাথে আড্ডা দিতাম তখন তুমি মনে মনে খুব রাগ হতে !

-কখনই না ! আমি কোন দিন রাগ হতাম না । আমি কেন রাগ হব ?

-সত্যি বলছ?

সাইরা আবার চুপ করে রইলো ! আমি বললাম

-তোমার রুমের বারান্দা দিয়ে একটা বড় জারুল গাছের একটা অংশ দেখা যায় না ? আমি ঐ গাছটার নিচে বসে আছি ! যদি সত্যি বলে থাকো তাহলে তোমার আসার দরকার নাই । আর যদি মিথ্যা বলে থাকো তাহলে আমি তোমার জন্য অপেক্ষা করছি ।

এই বলে আমি ফোন রেখে দিলাম !



আমি জানি সইরা আসবে ! ওকে আসতেই হবে !

আমি সাইরার জন্য অপেক্ষা করতে থাকি !!









বিশেষ ভাবে লক্ষ্যনীয়ঃ দয়া করে আমার মেয়ে পটানোর পদ্ধতি বাস্তব জীবনে প্রয়োগ করতে যাবেন না । তাহলে কিন্তু মাঠে মারা পরবেন ! বাস্তব জীবনের সাইরারা এরকম হয় না কখনই !

যদি কাউকে ভাল লাগে যদি কাউকে ভালবাসে তাকে সোজা সুজি বলে ফেলাটাই ভাল !!

মন্তব্য ৮৮ টি রেটিং +২৩/-০

মন্তব্য (৮৮) মন্তব্য লিখুন

১| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:১৬

শিপন মোল্লা বলেছেন: না পড়েই পষ্টের সাইজ দেখে গেলাম। নামাজ পড়ে এসে পড়বো তারপর কিছু বলবো আপাদত প্রথম ভাল লাগা রেখে গেলাম।

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩১

অপু তানভীর বলেছেন: ওকে আসেন !! পড়ে তারপর আবার মন্তব্য দিবেন !!

২| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:১৭

শায়মা বলেছেন: এত গার্ল ফ্রেন্ড!!!!!!!!!!!

সবগুলা মিলে একদিন মারামারি শুরু করলে তোমার খবর আছে অপু ভাইয়া!!!

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৩

অপু তানভীর বলেছেন: আমি কি ঠিক করেছি জানো ? আমি ঠিক করেছি সব গুলাকে একসাথে ডেকে তারপর তাদের ভিতর একটা প্রতিযোগিতা রাখবো ।
যে জিতবে তার সাথে বিয়া করবো !
এখন বল তো কি প্রতিযোগিতা রাখা যায় ??

=p~ =p~ =p~ =p~ =p~

৩| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:১৮

রোমান সৈনিক বলেছেন: সাইরা নামটা প্রথম শুনলাম। ;) B-))

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৪

অপু তানভীর বলেছেন: কি কন ভাই !! এইডা তো খুব কমন নাম !!!

৪| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:১৯

আমি বাঁধনহারা বলেছেন:
ভালো লাগল++++++

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৪

অপু তানভীর বলেছেন: :):):):):):):):)

৫| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:২০

বেলাল আহমদ খান বলেছেন: etto sundor nam pan kothay? apnar meye hole didhay pore jaben ki nam rakhben ta niye

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৬

অপু তানভীর বলেছেন: আমার মাইয়ার নাম আগে থেকেই ঠিক করা আছে গো ভাই !!
মাইয়ার মা ঠিক করে রাখছিল !!!

৬| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:২৬

অপরাজেয়আমি বলেছেন: সায়রা আমার পায়রা আমার কাছে আয়না..... =p~ =p~ =p~ =p~ =p~ =p~ :P :P :P :P :P

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৭

অপু তানভীর বলেছেন: =p~ =p~=p~ =p~ =p~

৭| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৩৭

শায়মা বলেছেন: লেখক বলেছেন: আমি কি ঠিক করেছি জানো ? আমি ঠিক করেছি সব গুলাকে একসাথে ডেকে তারপর তাদের ভিতর একটা প্রতিযোগিতা রাখবো ।
যে জিতবে তার সাথে বিয়া করবো !
এখন বল তো কি প্রতিযোগিতা রাখা যায় ??


কানামাছি ভো ভো প্রতিযোগীতা!
ওদের সবার চোখ বেঁধে তাদের মাঝে তোমাকে ছেড়ে দেওয়া হবে তারপর যে তোমাকে ধরে সবার নাম ভুলায় দিতে পারবে মানে কিলিয়ে কাঁঠাল পাকানোর মত ব্যাপার আর কি সেই হবে আমাদের ছোট ভাবীজান!:)

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪৬

অপু তানভীর বলেছেন: কিন্তু দেখা গেল কেউই আমাকে ধরলো না । পাশ দিয়ে যাওয়া অন্য একজনকে ধরলো !
তখন ??
তখন আমার কি হবে ???

৮| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪৩

হিমু্_017 বলেছেন: ওরে খাইসেরে ভাই সাবধান B:-/ =p~ =p~

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪৭

অপু তানভীর বলেছেন: সাবধান তো আছি !! =p~=p~=p~

৯| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৪৮

শায়মা বলেছেন: তখন সে তাহার হবে!:)

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০০

অপু তানভীর বলেছেন: নাআআআআআআআ!!
আমি আমার একটা গার্লফ্রেন্ড কেউ অন্যের হাতে তুলে দিমু নাাাা

১০| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৫২

আর.হক বলেছেন: সাইরা দে মা কাইন্দা বাচি



কপালে কি যে আছে ? কোন মাইয়া প্রেমে পড়লো না।

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০১

অপু তানভীর বলেছেন: আমারও না !!!! আসেন ভাই এক লোগে কান্দি !!!

১১| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৫৩

নসিমনের যাত্রী বলেছেন: আজকাল নির্বাচকের তারাহুরা দেইক্খা মজা পাই।প্েরথম পেজে থাকতে থাকতেই নির্বাচিত পাতায় লেহা আইন্না দেয়।আবার কারো কারো লেহা নির্বাচিততে আনেই না।আপনার লগে নির্বাচকের ভালো সম্পক্ক থাকলে আমার লেহাগুলাও আইন্না দিতে কইয়েন।নির্লজ্জ নির্বাচকের খুমা দেহনের সাধ হৈতাসে :P :P :P লেহায় প্লাস,নির্লজ্জ নির্বাচকরে উষ্টা

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: নির্বাচিত পাতা নিয়া কোন কথা নাই !!

প্লাস দিছেন এই জন্য ধন্যবাদ !!

১২| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১০:৫৭

অনন্ত আরেফিন বলেছেন: আষাঢ়ে গল্প ভালো পাইলাম। :)

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০৩

অপু তানভীর বলেছেন: :):):):)

১৩| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০৭

মদন বলেছেন: =p~

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: :):):) =p~=p~

১৪| ১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:০৯

িজৎ বলেছেন: মেয়েটা প্রথম প্রথম ছেলেটার উপর খুব বিরক্ত হবে । তার খুব রাগ হবে কিন্তু একটা পর্যায়ে গিয়ে মেয়েটার মনে কৌতুহল জাগবে । মনে মনে বলবে সবাই আমার পেছনে আসে ঐ ছেলেটা আসে না কেন ?
কেন আসে না :-P X(( B-)) B-)) B-)) B-)) B-)) :#) :#)

দয়া করে আমার মেয়ে পটানোর পদ্ধতি বাস্তব জীবনে প্রয়োগ করতে যাবেন । তাহলে কিন্তু মাঠে মারা পরবেন না ! বাস্তব জীবনের সাইরারা এরকম হয় । ;) ;) ;) ;) B-) B-) B-) B-) B-) B-) B-)) B-)) B-)) B-)) =p~ =p~

১৪ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: তাই নাকি ??? ;););) B-) B-) B-)

১৫| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:০২

তামীল০০৯৬ বলেছেন: khub valo legeche.

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:০৭

অপু তানভীর বলেছেন: :):):)

১৬| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১১

আশীষ কুমার বলেছেন: আপনিইতো ঐ লেখক, তাই না?

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৭

অপু তানভীর বলেছেন: কোন লেখক ভাই ?? #:-S #:-S

১৭| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১২

চে সিমান্ত বলেছেন: এই প্রতিযোগিতার বাজারে প্রয়োগ করার ক্ষেত্রে বেশ ভাল একটা পদ্ধতি। ;) :-B

আপনার ফ্যান হইয়া গেলাম।

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৯

অপু তানভীর বলেছেন: সতর্ক বানী পড়েন নাই ভাই ?? খবরদার বাস্তব জীবনে প্রয়োগ করতে যাবেন না !!

পড়ার জন্য ধন্যবাদ !!

১৮| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৪

তিতাস একটি নদীর নাম বলেছেন: আপনার বিশ্লেষন শক্তি মারাত্বক--এবং পিন পয়েন্টে হিট করেছেন।
যাই হৌক চালাইয়া যান।

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

১৯| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:১৮

মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন: সাইরা গেলাম মাটির পৃথিবী , জীবন খেলায় হারাইলাম সবই ... :( :(


অপু ভাই, বাস্তবে এই রকম সাইরা পাইবেন না ।

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:২০

অপু তানভীর বলেছেন: জানি রে ভাই !! বাস্তবের মাইয়ারা এমুন হয় না !!
কেন হয় না ???? :(:(:(

২০| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:৩০

নিরপেক্ষ মানুষ বলেছেন: সবার মধ্যে ৭ দিন হিন্দি সিরিয়াল থেকে দূরে রাখার প্রতিযোগিতা দেন।গল্পের পলিসিটা কিন্তু অনেকটা অব্যর্থ

১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১২:৩৫

অপু তানভীর বলেছেন: ভালা বুদ্ধি !! =p~=p~=p~

২১| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১:০৩

হ্যারি ফয়সাল বলেছেন: আমি তো অবাক :P

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:১৫

অপু তানভীর বলেছেন: কেন অবাক ??

২২| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ১:০৭

বিদ্রোহী ভাস্কর বলেছেন: আপনার লেখা অনেকদিন ধরেই পড়ছি। খুব একটা ভালো কখনোই লাগেনি। তাই খুব একটা মন্তব্য করা হয়না। ভালো না লাগার কারনটা আশা করি আপনি ভালোই জানেন। আপনি নিজেই আপনার কোন একটা লেখায় মন্তব্য করেছিলেন, আমি খুব হালকা টাইপের লেখালেখি করি। তবে এই লেখায় আপনি মনে হয় আপনার এতদিনকার একঘেঁয়ে লেখা থেকে বের হয়ে আসার চেষ্টা করেছেন যা দেখে ভালো লাগল।

যাই হোক আমার মন্তব্যে আশা করি রাগান্বিত হবেননা। ইচ্ছা করলে মন্তব্য মুছে ফেলতেও পারেন।

আমি নিজেও লিখতে পারিনা। শুধু চেষ্টাই করে যাই।

ভালো থাকবেন।

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: না রাগ করার কিছহু নাই । আমি হালকা মানুষ (ওজন মাত্র ৫২কেজি) ! আমার লেখাও হালকা পাতলা !! =p~ =p~ =p~ =p~

মন্তব্যের জন্য ধন্যবাদ !!

২৩| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ৩:২৩

একজন আরমান বলেছেন: আমাদের ক্লাসের প্রত্যেকটা ছেলে সাইরার সাথে এমন ভাবে কথা বলে সাইরা তাদের বাপের ঘরের গার্লফ্রেন্ড । =p~ =p~ =p~ =p~ =p~

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

২৪| ১৫ ই নভেম্বর, ২০১২ রাত ৩:২৩

কে এম শিহাব উদ্দিন বলেছেন: অনেক ভালো লিখছেন।
আপনি লিখা চালিয়ে যান।
আমরা আছি।
আমার কয়েকজন ফ্রেন্ড শুধু আপানার আর তড়ৎশ না কী যে নামের একজন ব্লগার আছে এই২ জনের লেখা পড়তেই ব্লগে আসে।
কোন ধরনের সমালোচনায় বিভ্রান্ত হবেন না।
:):):)

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৩

অপু তানভীর বলেছেন: আমি হইও না !!
আপনি ভাল থাকবেন !!

২৫| ১৫ ই নভেম্বর, ২০১২ সকাল ৭:০২

অন্ধকারের রাজপুত্র বলেছেন: এইটা কেমন পোস্ট হইলো ?? #:-S
অতি মাত্রায় আষাঢ়ে ! :>

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৪

অপু তানভীর বলেছেন: লিখে তো দিয়েছিই আষাঢ়ে গল্প !!

২৬| ১৫ ই নভেম্বর, ২০১২ সকাল ৭:১৬

তুহিন সরকার বলেছেন: চমৎকার উপস্থাপন ও সর্তকবানীর জন্য ধন্যবাদ। তারপরও একটা চান্স্ .................

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৪

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !!
আপনার জন্য শুভ কামনা !!

২৭| ১৫ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:২৮

রোড সাইড হিরো বলেছেন: আমাদের ক্লাসের কোন মেয়েও গেল না ।

এটা মানা গেলো না। বান্ধবীরা সাধারণত তাদের ক্লাসের সুন্দরী বান্ধবীর কোনো পার্টিতে যায় আর কে কি করছে সেগুলো লক্ষ রাখে, পরে সেগুলো নিয়ে পি.এন.পি.সি. শুরু করে দেয়...

এছাড়া তোমার নারী মন বিশ্লষণ গুলো প্রায় সঠিক। ভালো লাগা রেখে গেলাম...

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৫

অপু তানভীর বলেছেন: হিরো সাহেব !! আষাঢ়ে গল্প !!
যে কোন কিছুই হতে পারে !!

২৮| ১৫ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৪৩

অনীনদিতা বলেছেন: হালকা লেখক হোক আর ভারি লেখকই হোক।এই লেখকের লেখা পড়লে মনটা হালকা হয়ে যায়।এক ধরনের ভালো লাগায় মনটা ভরে যায়।
সবসময় কঠিন লেখা কয়জনের ভালো লাগে বলেন?
আমাদের লাইফ টাই তো অনেক কঠিন।তার মধ্যে হালকা ভালো লাগার ছোয়া
পেতে কে না চায় বলুন?
ভালো থাকবেন অপু।
এবং সবসময় আমাদেরকে এরকম ভালো ভালো উপহার দিতে থাকবেন।
এটা আমাদের অধিকার আপনার কাছে। :)

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৯

অপু তানভীর বলেছেন: ঠিকই বলেছ !! আমি যত দিন আছি এরকম লেখাই উপহার দিতে থাকবো !! জানি না ভাল হবে কি না !!
তবে তুমি পাশে থেকো !!
কেমন !!
:):):)

২৯| ১৫ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:১৩

সিয়ন খান বলেছেন: ভাল লাগলো

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৯

অপু তানভীর বলেছেন: :):):):):)

৩০| ১৫ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৪৫

আধখানা চাঁদ বলেছেন: হিমুর সাথে রুপার পরিচয়ের সাথে অনেক মিল আছে। একটু মডিফিকেশন করেছেন। /:)
কপি করলেন নাতো ?!! ;) ;)
লেখা ভাল হয়েছে।

১৫ ই নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:২৭

অপু তানভীর বলেছেন: আপনার মন্তব্যটা পড়ে মেজাজ টা খানিকটা খারাপ ! একটা কথা আপনাকে বলি এই রকম ফাউল কাম অপু তানভীর করে না ! যদি কারো গল্পের ছায়া নিয়ে লিখি তাহলে নিচে স্পষ্ট তা লিখে দেই !
এই রকম মেজাজ খারাপ করা কথা না লিখলেই ভাল হয় !!
ভাল থাকবেন !!

হিমুর সাথে রুপার পরিচয় টা এমন ছিল না ।

৩১| ১৫ ই নভেম্বর, ২০১২ দুপুর ১:০৬

অন্ধ বাউল বলেছেন: ভাল লাগল....।

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৩

অপু তানভীর বলেছেন: :):):):)

৩২| ১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩০

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: ভালো, ভালো।

১৫ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৫

অপু তানভীর বলেছেন: :):):):)

৩৩| ১৬ ই নভেম্বর, ২০১২ রাত ১:২২

মিরাশদার১০ বলেছেন: এত প্রেম আপ্নে কই পান ভাই? :/

১৬ ই নভেম্বর, ২০১২ সকাল ১০:২৬

অপু তানভীর বলেছেন: কই যে পাই কে জানে .................. একটু ধার নিবেন নাকি? ;);)

৩৪| ১৭ ই নভেম্বর, ২০১২ রাত ২:২৬

মেহেদী হাসান মানিক বলেছেন: |-) |-) |-) |-) |-) |-) |-)

১৭ ই নভেম্বর, ২০১২ রাত ৩:২৩

অপু তানভীর বলেছেন: :|| :|| /:) /:)

৩৫| ১৭ ই নভেম্বর, ২০১২ রাত ৩:৫০

মো: মাসুদুর রাহ্‌মান বলেছেন: ইশ, আপনি এত সুন্দর করে কেমনে লেখেন? পুরাই নষ্টালজিক হয়ে গেলাম, চক্ষে পানি পর্যন্ত চলে আসলো। খুব ইচ্ছা করে যদি আপনার মত লিখতে পারতাম!

১৭ ই নভেম্বর, ২০১২ সকাল ১১:৪৩

অপু তানভীর বলেছেন: চেষ্টা করেন. পারবেন অবশ্য !! কোন ঝামেলাই নাই...........।

৩৬| ১৭ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩১

আমিনুর রহমান বলেছেন: বরাবরের মতই সুন্দর গল্প। ভালো লাগা রইল।

১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:০৩

অপু তানভীর বলেছেন: :) :) :)

৩৭| ১৭ ই নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩৪

জাতি_ধর্ম_বর্ণ বলেছেন: আর কত??

১৭ ই নভেম্বর, ২০১২ বিকাল ৩:০৪

অপু তানভীর বলেছেন: সবে তো শুরু..........।

৩৮| ১৮ ই নভেম্বর, ২০১২ রাত ১১:১৭

আমি তুমি আমরা বলেছেন: বিশেষ ভাবে লক্ষ্যনীয়ঃ দয়া করে আমার মেয়ে পটানোর পদ্ধতি বাস্তব জীবনে প্রয়োগ করতে যাবেন না । তাহলে কিন্তু মাঠে মারা পরবেন ! বাস্তব জীবনের সাইরারা এরকম হয় না কখনই !
যদি কাউকে ভাল লাগে যদি কাউকে ভালবাসে তাকে সোজা সুজি বলে ফেলাটাই ভাল !!


=p~ =p~ =p~ =p~

এইডা কি হইল?

১৮ ই নভেম্বর, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: এইডাই তো হইলো .......... =p~ =p~ =p~ =p~ =p~

৩৯| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১১:৪৮

s r jony বলেছেন: ++++++++++++++++

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪১

অপু তানভীর বলেছেন: :):):)

৪০| ২৯ শে নভেম্বর, ২০১২ রাত ১:২৪

rakibmbstu বলেছেন: এত বড় পড়ার ধৈর্য্য পাইলুম না :-B :-B

তয় প্রিয়তে নিয়ে রাখলুম

২৯ শে নভেম্বর, ২০১২ দুপুর ২:৫৬

অপু তানভীর বলেছেন: আচ্ছা রেখে দেন ! তবে গল্প তো খুব বেশি বড় না !!

৪১| ২৯ শে নভেম্বর, ২০১২ রাত ১:৪৬

মাহবু১৫৪ বলেছেন: দারূণ হয়েছে গল্পটা

ভাল লাগা জানালাম

আগের লেখাগুলো থেকে এখনকার লেখাগুলোতে বানান ভুল কম হচ্ছে :)

২৯ শে নভেম্বর, ২০১২ দুপুর ২:৫৮

অপু তানভীর বলেছেন: হুম ! এটা এক টা ভাল দিক !!
ধন্যবাদ !!

৪২| ২৭ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৮

ডক্টর এক্স বলেছেন: সুন্দর লিখেছেন ভাই ।

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৩

অপু তানভীর বলেছেন: :):):)

৪৩| ২৭ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:৩২

পাতি মাস্তান বলেছেন: আমিও ঠিক এই চরিত্রটির মতোই একই প্রাকৃতির ছেলে আমার ১০০%মিল আছে কিন্তু এখনো পাস করতে পারিনি দেখি কবে ধরা দেই আমার জালে;)

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৪

অপু তানভীর বলেছেন: লেগে থাকুন !! সফল হবেন !!

৪৪| ০৮ ই আগস্ট, ২০১৩ রাত ১:১৮

কামরুল আহসান খান বলেছেন: আমাদের ক্লাসের প্রত্যেকটা ছেলে সাইরার সাথে এমন ভাবে কথা বলে সাইরা তাদের বাপের ঘরের গার্লফ্রেন্ড । =p~ =p~ =p~ =p~ =p~

১৪ ই আগস্ট, ২০১৩ রাত ২:২৮

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.