নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

বাস ডেটিং !!

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৩৬

আমি আবার বললাম

-আমি আসতে পারবো না !

এবার গলায় একটু রাগের ভাব ছিল । আর খানিকটা বিরক্তির ভাব !

নিশি নিশ্চই বুঝতে পেরেছে যে আমি ওর কথায় খানিকটা বিরক্ত হয়েছি ! তাই চুপ করে রইলো !

আমি ফোনটা কানের কাছে ধরেই রাখলাম কিছুক্ষন ! কোন সারা শব্দ পাওয়া যাচ্ছে না ! বললাম

-তুমি শুনতে পাচ্ছ?

নিশি মৃদুস্বরে বলল

-পাচ্ছি তো ! বল !

-আমি এখন আসতে পারবো না !

-দেখ না একটু ? প্লিজ ! তোমাকে খুব দেখতে ইচ্ছা করছে ! আর খুব তো বেশি দুরে না ! আমি উত্তরা থেকে আসতে পারছি আর তুমি এই দুরে আসতে পারবে না ?

-উত্তরা থেকে আসতে পারছো মানে ?? তুমি কি চলে এসেছো ?

নিশি কোন কথা বলল না । চুপ করেই রইলো ! আমার মেজাজটা এবার একটু সত্যি খারাপ হল ! এই ফাজিল মেয়ে আসবি তো আয় আগে একবার ফোন দিয়ে আসবি না ?

আমার কাজ থাকতে পারে না । আর এখন শীত কাল । সকাল বেলা বেশ শীত পড়ে । বাইরে একদম বের হতে ইচ্ছা করে না ! আমার তাই ইচ্ছাই ছিল না একদম বাইয়ে রের হওয়ার । আর আজকে টিউশনীও নাই ! প্লান ছিল সারাদিন ঘরে বসে বসে ঘুমাবো আর টিভি দেখবো !

তার উপর মাসের শেষ ! হাতে একদম টাকা পয়সা নাই ! নিশি কে নিয়ে বের হওয়া মানে টাকা পয়সার খরচ !

আমি আবার বললাম

-কি হল কথা বলছো না কেন? তুমি চলে এসেছ ?

-হুম !

আমার মেজাজ এবার সত্যিই খারাপ হল । এই শীতের ভিতরেও আমাকে এখন বের হতে হবে ! ঝামেলা !!!

আমি আরো খানিকটা মেজাজ গরম করে বললাম

-যেমন নিজে নিজে এসেছ আবার নিজে নিজে চলে যাও ! আমার কাছে কোন টাকা পয়সা নাই ! রিক্সা ভাড়া দেওয়ার মতও কোন টাকা নাই ! আমি চাইলেও আসতে পারবো না !

নিশি আরো কিছুক্ষন চুপ করে রইলো ! তারপর নিশি বলল

-তুমি রিক্সা নিয়ে আসো ! আমি ভাড়া দিয়ে দিচ্ছি ! আসো না প্লিজ ! একটু আসো !

-কি টাকা পয়সা বেশি হয়ে গেছে নাকি ?

নিশি চুপ করে রইলো আবার !

নিশির এই ব্যাপার টা আমার একটু পছন্দের ! নিশি কখনও আমার সাথে কোন বিষয়ে কোন আরগু করে না । যদি ও কিছু চায় আর তাতে যদি আমার মত না থাকে তখন চুপ করে থাকে ! কোন চিৎকার চেচামিচি করে না ! ও খুব ভাল করেই জানে আমি যতই নাহু নাহু করি শেষে গিয়ে আমি ঠিকই রাজি হয়ে যাবো !

আমি বললাম

-কোথায় তুমি এখন ?

-এই তো বাস স্টান্ড !

-কোথাকার বাসস্টান্ড ?

-মোঃপুর !

-বাহ ! চলেও এসেছো !

-হুম ! দাড়াও ! আসতেছি !



রিক্সা করে যখন বাসস্টান্ড নামলাম তখন বাইরে আসলেই বেশ শীত পড়েছে । গায়ে গ্যাবাডিনের ব্লেজারেও শীত মানছিল না ! কাঁপতে কাঁপতে রিক্সার ভাড়া দিতে যাবো তখন কোথা থেকে নিশি এসে হাজির ! বলল

-আমি দিচ্ছি !!

আমি নিশির দিকে তাকিয়ে বললমা

-এতোটা ফকির হয়ে যাইনি এখনও !

আমার কথা শুনে একটু হাসলো ও ! আমি নিশি দিকে তাকিয়ে একটু অবাক হলাম । অবাক হলাম ওর পরনের পোষাক দেখে ! নিশি সাদা রংয়ের একটা চাদর পরে আছে ! ভিতরে কালো কামিজ ! আর কালো ল্যগিংস !

এই শীতে কেবল ল্যাগিংস পরে বের হয়েছে মেয়েটা ?

মাথা খারাপ নাকি ? আমার জিন্স প্যান্টেও শীত মানছে না !

আর এই মেয়েটা ???

আর মাথায় কোন টুপিও পরে নি ! ঠান্ড বাতাসে যেন একটু কাঁপছে ! সারাটা পথ নিশ্চই এমন কাঁপতে কাঁপতে এসেছে !!

আমি বলল

-তোমার শীত লাগছে না ? শুধু ল্যগিংস পরেছ কেন?

নিশি আবারও চুপ করে রইলো !

আমি আবার বললাম

-দেখ কথা বল ! চুপ করে থাকবা না !

নিশি নিচু স্বরে বলল

-তুমি পছন্দ কর যে !

-আমি পছন্দ করি বলেই এতো ঠান্ডার ভিতরে পাতলা ল্যাগিংস পরে বের হতে হবে ! আমি যদি বলি মিনিস্কার্ট আমার খুব পছন্দ তুমি তাই তাই পরে রাস্তায় বের হবে ?

কোন উত্তর নাই ?

এই ফাজিলটা কথা বলে না কেন ?

আমি রাগ করতে গিয়েও পারি না ! এমন মেয়ের উপর কেমনে রাগ করবো !!

একটু নমনীয় কন্ঠে বললাম

-এই রকম পাগলামী আর করবা না । মনে থাকবে ?

নিশি এবার আমার মুখের দিকে তাকালো ! ওর মুখটা কেমন হাসি হাসি মনে হল ! যেন খুব মজা পাচ্ছে ! আমার কথায় উত্তরে নিশি একটু মাথা নাড়িয়ে বলল

-না ! মনে থাকবে না !

আমি বললাম

-তোমার খুব মজা লাগছে ! তাই না? আমি তোমাকে বকছি গায়ে লাগছে না ?

-তোমার বকা শুনতে খুব ভাল লাগে যে ! তুমি যখন আমাকে বকা দেও তোমার কান আর নাকটা কেমন লাল হয়ে যায় ! দেখতে খুব সুইট লাগে !

নিশি মুখ টিপে হাসতে লাগলো ! আমি তাকিয়ে রইলো ওর দিকে ! রাগ আনার চেষ্টা করলাম ! কিন্তু কেন জানি ঠিক রাগ উঠছে না ।

নিশি আবার বলল

-শুনো খামোখা চেষ্টা কর না ! তুমি এখন আমার উপর রাগ করতে পারবে না !

-বুঝলাম ! এখন কি করবা বল !

নিশি বাচ্চা মেয়েদের মত খুশি হয়ে বলল

-চল বাসে উঠি ! সেদিন মতিঝিলের দিকে গেছিলাম আজ চল গুলাশানের দিকে যাই !

-এই শীতের ভিতর ?

-চল না ! প্লিজ ! একদম শেষ মাথা পর্যন্ত যাবো আবার আসবো !

নিশির এই একটা অভ্যাস খুব আছে ! মানুষ তো ডেটিং করতে কত যায়গায় যায় ! কত রেস্টুরেন্টে যায় নিশির এসবের কোন কিছুই পছন্দ না ! ও প্রায়ই কোন বাস উঠে পরবে আমাকে নিয়ে ! পিছনের দিকে একটা ডাবল সিটে বসে এবার গল্প করতে করতে যাবে !

একবার ইডেনের সামনে থেকে নিশি আমাকে নিয়ে মিরপুর ১৪ নম্বরের একটা বাসে উঠল ! পিছনের দিকে বসে আমরা প্রায় তিন ঘন্টা পর ১৪ নম্বরে পৌছালাম । আমার মনে হয়েছিল যে ওর নিশ্চই কোন কাজ আছে এই জন্য আমাকে নিয়ে যাচ্ছে ! মিরপুরে গিয়ে আমরা যখন নামলাম তখন নিশি বলল

-চল যাই !

আমি অবাক হয়ে বললাম

-চল যাই মানে? তুমি কিসের জন্য এখানে এসেছ !

নিশি খুব স্বাভাবিক ভাবে বলল

-এই তোমার সাথে আসলাম । গল্প করতে করতে আসলাম ! কি চমৎকার সময় কাটলো !

-এই তিন ঘন্টা জ্যামে আটকে থেকে আমি হাজির হলাম । কোন করন ছাড়াই !

নিশি বলল

-কেন এই যে আমরা একসাথে আসলাম না ?

আমি খুব হবাক হয়ে রইলাম !!

তারপর থেকে প্রায়ই এরকম প্রেম ভ্রমন করতে হত !

প্রথম প্রথম বিরক্ত লাগলেও পরে মনে হল নিশির সাথে জার্নিটা নেহত মন্দ হয় না ! সময়টা ভালই কাটে !



আমি টিকিট কাটতে যাবো নিশি বলল

-আমি টিকিট কেটেছি ! আসো এই বাস !

নিশি আমাকে বাস দেখালো !আমি বললাম

-আমি চিনি গুলশানের বাস চিনি ! চল !

নিশিকে নিয়ে বাসের শেষের দিকের একটা ডাবল সিটে বসলাম ! নিশি বসল জানলার পাশে ! কেমন জড়সর হয়ে !

ওর শীত লাগছে !

আমার মাথার কানটুপিটা ওকে পরিয়ে দিলাম ! বললাম

-এমন বোকামী আর করবা না ? মনে থাকবে ?

-আচ্ছা থাকবে থাকবে ! এখন বসতো আমার পাশে !

আমি বসলাম !

একটু পরেই বাস চলতে শুরু করলো ! শুরু হল আমাদের বাস ডেটিং !











আমি সব সময় কল্পনা করি আমার এমন একজন ভালবাসায় মানুষ থাকবে যে আমাকে সবমসয় আমাকে তার ভালবাসায় ঘিরে রাখবে ! বাসে চলার সময় আমি প্রায়ই এমন জুটি দেখতে পাই ! বাসের শেষের দিকে বসে তারা আপন ভুবনে হারিয়ে আছে ! কেন জানি আমার বড় মন খারাপ হয় ! মনে হয় ইস ! এমন যদি আমার হত !!

যদি এমন আমি বাস জার্নি করতে পারতাম !!

কিন্তু হায় !!





মন্তব্য ৭৮ টি রেটিং +১৪/-০

মন্তব্য (৭৮) মন্তব্য লিখুন

১| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫৪

শায়মা বলেছেন: :P

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫৮

অপু তানভীর বলেছেন: :(:(:(

২| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:০১

গ্রাম্যবালিকা বলেছেন: বাপরে । :!> :!> :P

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:০৭

অপু তানভীর বলেছেন: বাপরে কেন ??

৩| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:০৭

অনিমেষ রহমান বলেছেন: লেখা চমতকার হইছে!
গতিশীল। একটানে পড়ার মতো।

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১০

অপু তানভীর বলেছেন: :):):):) ধন্যবাদ !!

৪| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:০৮

দানবিক রাক্ষস বলেছেন: মন খারাপ করিয়েন না ভাই, সিঙ্গেল লাইফ বেষ্ট লাইফ, ঘুমে কেউ তো আর বিরক্ত করে না, শান্তি :D

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৩

অপু তানভীর বলেছেন: নারে ভাই সিঙ্গেল নাই তো !! :(:(:( শান্তি নাই !!

৫| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১০

সিলেটি জামান বলেছেন: পরথম অংশের জন্য প্লাস :) :) আর শেষের অংশের জন্য মাইনাচ :( :(

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৫

অপু তানভীর বলেছেন: প্রথম অংশের জন্য ধন্যবাদ !!
পরের অংশের জন্যও ধন্যবাদ !!

৬| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:৩৬

s r jony বলেছেন: ইহা মনে হয় পাকিস্তান পিরিয়ডের গপ্প। :|
এই স্বাধীন বাংলার মেয়েরা বাসে চরে না, এরা চায় "টয়োটা কুগার" নিদ্বন পক্ষে "পালসার"। ভালবেসে বসতে দিতে হয় কেফসি নয় এএফসি /:) /:)

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৮

অপু তানভীর বলেছেন: এখন বুঝতে পারলাম ! আমার কপাল এমন কেন ? আমার তো টয়োটা নাঈ পালসারও নাই :(:( ! তবে আমার বড় ভাইয়ের একটা এপাচি আছে । ধার আনা যাবে ! চলবে নাকি ??

আর আমি কেএফসি ভিতরে কুনোদিন ঢুকি নাই !!! :(:(

৭| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:৪৩

আমার প্রতিকৃতি বলেছেন: ভাই.. বুকটা হুঁ হুঁ কইরা উঠল :(

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৯

অপু তানভীর বলেছেন: আমারও !!:(:(:(

৮| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ৯:৫১

অরুদ্ধ সকাল বলেছেন: সুন্দর তব লেখনি

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৯| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১০:০৩

রবিউল করিম শীষ বলেছেন: আমার চোখে ঠোটে গালে তুমি লেগে আছো !! :P :P :P :P :P :P

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২১

অপু তানভীর বলেছেন: লেগে আছে !!! কি আর করমু কউ !!! :):):)

১০| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১০:০৫

বুঝিনাই বলেছেন: মনটা কেমন জানি উদাস হয়ে গেল :( :( :(

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২২

অপু তানভীর বলেছেন: আমার মন টাও উদাস হইয়া গেছে..................:(:(

১১| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১০:৩৯

সালমাহ্যাপী বলেছেন: আহা আহা !!!!

কত ভালোবাসারে !!!!

সুন্দর সুন্দর :)

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৪

অপু তানভীর বলেছেন: সারা জীবন কেবল ভালবাসা দিয়েই গেলাম ! আর পাওয়ার আশা করে গেলাম ! কিন্তু
প্রেম হইলো নারে আমার
প্রেম হইলো না !
যারে ভালবাসতে গেলাম
যার কারনে ঘর ছাড়িলাম সে তো আপন হইলো না ! :(:(

১২| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৮

নিনিতা নাতানিয়েল বলেছেন: srjony ভাইয়া বলেছেন ইহা মনে হয় পাকিস্থান আমলের গল্প আমার তাই মনে হচ্ছে, এখনকার বাস্তবের মেয়েরাও নিশির মত লক্ষি নেই।

তানভীর ভাইয়া বহুত চালাক বাসের ১০ বা ২০ টাকার টিকেটে প্রেমের কাজ সেরে ফেলতে চায় ;) ;) :P :P

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: কি আর করমু আপু বল? আমি দরিদ্র প্রেমিক !! :P:P:P

১৩| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪৬

নেক্সটডোর বলেছেন: কমন পড়ছে.........

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: মানে কি ?? কি কমন পড়ছে ??

১৪| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৩

নিনিতা নাতানিয়েল বলেছেন: হে দারিদ্র তুমি মরে করেছ মহান ।

তাইতো এতো কিউট স্বপ্ন দেখতে পারছেন ।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৩

অপু তানভীর বলেছেন: আপু আমার স্বপ্ন গুলোই কেবল কিউট !!
বাস্তবটা বড় কঠিন !!
বড় নির্মম !! :(:(

১৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:১২

রিজাল কবির বলেছেন: খুব ভালো লাগল ।
অনেক ধন্যবাদ লেখাটার জন্য। ইমো হয়ে গেলাম রে //

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩০

অপু তানভীর বলেছেন: আপনাকেও ধন্যবাদ !!

১৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪২

মামুন রশিদ বলেছেন: সিলেটি জামান বলেছেন: পরথম অংশের জন্য প্লাস :) :) আর শেষের অংশের জন্য মাইনাচ :( :(

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪৯

অপু তানভীর বলেছেন: প্রথম অংশের জন্য ধন্যবাদ !!
পরের অংশের জন্যও ধন্যবাদ !!
:):)

১৭| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪৫

~স্বপ্নবিলাসী~ বলেছেন: ভাইয়া ,আপনার সব গল্পের মত এটিও ভালো লাগলো B-)

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!:)

১৮| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:৩১

মাক্স বলেছেন: শেষে আইয়া কামডা ভালা কর্লেন নাX(X(X(

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪১

অপু তানভীর বলেছেন: কিছুই তো করি নাই !! :(:(:(

১৯| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:৪৪

মাহবু১৫৪ বলেছেন: ১০ ম ভাল লাগা

+++++

বাস ভ্রমণ করার তাহলে খুব ইচ্ছে হচ্ছে তোমার?? ;)


বানান আজকে বেশ ভুল হয়েছে

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৬

অপু তানভীর বলেছেন: আর বলছেন ভাই ! এমন বাস ভ্রমন করতে পারলে জীবন ধন্য হয়ে যেত !!


আসলে যেদিন মোবাইলে টাইপ করি বানান সেদিন একটু কম ভুল যায় ! আজকে কি বোর্ড এ টাইপ করেছি তো তাই এমন টা হয়েছে !! দেখি ঠিক করে দিচ্ছি !!

২০| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৮:৩৬

নির্লিপ্ত স্বপ্নবাজ বলেছেন: আপনার রোমান্টিক গল্প আরও দীর্ঘজীবন লাভ করুক। :) :) :) :)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! :):)

২১| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১০:০৯

শেরজা তপন বলেছেন: গল্প হিসেবে ভাল-আপনি আপনার প্রথমদিককার ফ্যান্টাসিতে মোড়া ব্যাচেলার লাইফের কথা মাথায় রেখে লিখেছেন। ভালৈ :)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৯

অপু তানভীর বলেছেন: অনেকটা সেরকম !!
ধন্যবাদ !!

২২| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৮

Jummon Mahmud বলেছেন: এরকম মানুষ এখন আছে কিনা আমার জানা নেই!

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫০

অপু তানভীর বলেছেন: তাদের বসবাস কেবল আমার কল্পনাতে !!
বাস্তবে আছে কি না আমি নিজেও জানি না !!

২৩| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:১৩

সালমাহ্যাপী বলেছেন: আহারে থাক ভাইয়াটা......

মন খারাপ কইরেন না। যে আপনারে কষত দিসে তারে মনে রেখে কি হবে বলেন।

বেটার সব ভুলে গিয়ে আবার নতুন করে পথ চলা শুরু করুন :)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৩

অপু তানভীর বলেছেন: দেখি আপু তাই করতেছি !! কিন্তু একটু সময় তো লাগবে !!
ধন্যবাদ !!

২৪| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৫৭

আধখানা চাঁদ বলেছেন: কল্পনা যত সুন্দর , বাস্তব হয়ত এতটা না। আবার কোন কোন সময় বাস্তব কল্পনাকেও অতিক্রম করে যায়।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৫

অপু তানভীর বলেছেন: কথা সত্যি ! কিন্তু এক টা কথা কি জানেন , আমার বাস্তব কখনো আমার কল্পনাকে ছাড়িয়ে যেতে পারে না !!

ধন্যবাদ !!

২৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:০৩

বটবৃক্ষ~ বলেছেন: প্রেম হইলো নারে আমার
প্রেম হইলো না !
যারে ভালবাসতে গেলাম
যার কারনে ঘর ছাড়িলাম সে তো আপন হইলো না ! :(:( :( :(

নিশির আচরন গুলোর সাথে খুব মিল খুজে পাই

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৬

অপু তানভীর বলেছেন: কার মিল খুজে পান ??
বড় জানতে মন চায় ??

২৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:৩৫

ধূসর সন্ধ্যা বলেছেন: ভাই বুকের জ্বালা আর বাড়াইওনা :( :( :( :( :( :( :(

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:৫৪

অপু তানভীর বলেছেন: কউ কি মিয়া ...............;););)

২৭| ০২ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:২৮

স্পাইসিস্পাই001 বলেছেন: ভাল লাগলো ....বিশ্বপ্রেমিক অপু ভাইয়া....++++

এত প্রেম কই রাখ.....

ধন্যবাদ......

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:০৮

অপু তানভীর বলেছেন: বিশ্ব প্রেমিক !!
=p~=p~=p!

২৮| ০২ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:৩২

লাবনী আক্তার বলেছেন: ভালবাসা গল্পের প্রথম শুরুটা বেশ ভালই লাগে। কিন্তু এর পরিনতি আর শুরুর মত সুন্দর থাকেনা। মানে ভালবাসার প্রায় সব পরিনতিই দুঃখের হয়। যাক , ভালো লাগল।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: হুম ! বাস্তব জীবন টা এমন হয় !!
:(:(

২৯| ০২ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:৪২

অপরিচিতা রক্স বলেছেন: গল্পটা অনেক সুন্দর ভাইয়া।

আমি আমার প্রথম মন্তব্য আপনার এইখানে করলাম।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৫

অপু তানভীর বলেছেন: অপরিচিতা আপনাকে অনেক অনেক ধন্যবাদ !! :):):)

৩০| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৩

কামরুল আহসান খান বলেছেন: গল্প সেরাম হইছে
:)

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪২

অপু তানভীর বলেছেন: :):):):)

৩১| ০৩ রা ডিসেম্বর, ২০১২ ভোর ৪:৪১

shaontex বলেছেন: আহারে :( :( :( :( :( :(



কবে হবে , নাকি আদৌ হবে না :(( :(( :((



পোস্টে প্লাস ++++ তানভীর ভাই আমার অন্যতম পছন্দের একজন লেখক :) :) :) :)

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৩

অপু তানভীর বলেছেন: আমার তো মনে হয় জীবনেও হবে না !!
আর ধন্যবাদ !!
অনেক বেশি ! আমার লেখা পড়ার জন্য !!

৩২| ০৩ রা ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:০৪

শীলা শিপা বলেছেন: আমারও ঠিক এই ইচ্ছাটা হয়।কিন্তু এভাবে বলার মানুষ নাই।

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৪

অপু তানভীর বলেছেন: আমারও নাই !!
নাই :(:(:(

৩৩| ০৫ ই ডিসেম্বর, ২০১২ রাত ৩:৪৩

একজন আরমান বলেছেন:
মোহাম্মদপুর টু নতুন বাজারের বিআরটিসি অথবা তরঙ্গ বা ওয়ান লাইনে করেই গুলশান আসা যায়। সেদিন আমি মোহাম্মাদপুর থেকে বিআরটিসি তে করে আসছিলাম আর তোমার এই গল্পের মতো সেইম জিনিস চিন্তা করছিলাম। যখন আমার ঘোর ভাঙে তখন দেখি আমি মহাখালী রেল ক্রচিং পর্যন্ত চলে এসেছি ! :(

যদি এমন আমি বাস জার্নি করতে পারতাম !!
কিন্তু হায় !!

আমারও একই আফসোস :(

০৫ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:১০

অপু তানভীর বলেছেন: আমিও প্রায়ই দেখি এমন !
কি যে মন খারাপ হয় !!
ইস যদি একবার এরকম একটা ভ্রমন করতে পারতাম !! :(:(

৩৪| ০৮ ই ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:০২

আমি তুমি আমরা বলেছেন: +++++

০৮ ই ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:৫২

অপু তানভীর বলেছেন: :):):)

৩৫| ১৭ ই ডিসেম্বর, ২০১২ ভোর ৪:৪৯

নবীন বালক বলেছেন: ভালবাসা সুন্দর না কিন্তু ভালবাসার সৃষ্টি সুন্দর ।

১৭ ই ডিসেম্বর, ২০১২ বিকাল ৪:৫৪

অপু তানভীর বলেছেন: ভুল বললেন ভাই !! ভাল বাসা সবসময় সুন্দর !!
কিন্তু কিছু কিছু মানুষ ভালবাসাকে কুলষিত করে ফেলে !!

৩৬| ০৮ ই নভেম্বর, ২০১৩ রাত ৩:২১

দরোজা বলেছেন: ভাইসাহেবের ল্যাগিংস প্রীতি দেইখা আমি বড়ই পুলকিত...

২৫ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৪৯

অপু তানভীর বলেছেন: আমার গল্পের যে যে নায়িকা রা ল্যাগিংস পরে ভাইজান খালি খুইজা খুইজা সেই গল্প গুলোই পড়তাছেন!! কাহিনী কি?? :-P

৩৭| ০৮ ই নভেম্বর, ২০১৩ ভোর ৪:১৭

অদিতি মৃণ্ময়ী বলেছেন: কিছুক্ষণের জন্য কোথায় জেন হারিয়ে গিয়েছিলাম.। -_- ফিরে আসলাম আবার।।
+++

২৫ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৫১

অপু তানভীর বলেছেন: কোথায় হারিয়ে গিয়েছিলেন বলেন তো দেখি!!

৩৮| ০৮ ই নভেম্বর, ২০১৩ ভোর ৫:১০

প্রভাষ প্রদৌত বলেছেন: আমার কাছে একদম ই গল্প মনে হয় নি ..............



চালিয়ে যান ভাইয়া ................




আমাদের সাহিত্যে লেখক কিভাবে যেন কমে যাচ্ছে..................












+

২৫ শে নভেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:৫২

অপু তানভীর বলেছেন: অনেক বড় কমান্ট এটা আমার জন্য! অনেক ধন্যবাদ!! :):)

৩৯| ১৪ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:১৭

আজিজার বলেছেন: বাস ডেটিং !! অতিত এর কথা মনে করে দিলেন।

১৫ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:০৪

অপু তানভীর বলেছেন: লেখার সময় আমারও কত কথা মনে পড়ে যায়!! :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.