নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

বাড়িয়ালার মেয়েটার আজ বিয়ে !! :(:(

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:০৪

দরজা খুলতেই বাড়িয়ালা কে দেখতে পেলাম ! একটু অবাক হতে হল ! এখন মাসে মাঝামাঝি সময় ! বাড়িয়ালা কেবল মাসে প্রথম দিকে হাজির হয় ! বাড়ি ভাড়ার খাতা দিতে ! কিন্তু এই ভদ্রলোক এখানে কি করছে ?

এখন কি করছে ?

ভদ্রলোক আমার দিকে তাকিয়ে একটু হাসলো ! বলল

-ভাল আছো ?

কি রে ভাই ? বাড়িয়ালা আজকে আমার কুশল জানতে চাচ্ছে !! ব্যাপার কি ?

আমি একটু হেসে বলল

-জি আঙ্কেল ! ভাল আছি !

-তোমার সুমন কোথায় ?

-সুমনভাই তো বাসায় নাই । অফিস গেছে !!

সুমন ভাই আমাদের এই ফ্লাট টা ভাড়া নিয়েছেন ! আমরা আর কয়েকজন তার সাথে থাকি !

বাড়িয়ালা আঙ্কেল বললেন

-আচ্ছা সমস্যা নাই ! এই নাও !

বাড়িয়ালা আমাকে একটা নীল রংয়ের খাম এগিয়ে দিল !

-এটা কি আঙ্কেল ?

-এটা আমার মেয়ের বিয়ের কার্ড ! আগামী সপ্তাহে বিয়ে ! তোমাদের পুরো ফ্যামিলির দাওয়াত ! মানে তোমরা যে কয়জন থাকো সবাই !ঠিক আছে !

আমি কিছু সময় যেন স্তব্ধ হয়ে গেলাম ভদ্রলোকের কথা শুনে !

কি বলে এই লোক !!

বাড়িয়ালার মেয়ের বিয়ে !

বাড়িয়ালার মেয়ে !!

আমাকে ছেড়ে চলে যাবে ?

কেমন করে যাবে ?



সন্ধ্যার পর আমাদের দেখা হত ছাদে ! আমি হাজির হলাম ঠিক সময়ে ! মনটা এতো বেশি অস্থির ছিল । কিছুতেই স্থির থাকতে পারছিলাম না ! কিছুতেই বিসশ্বাস হচ্ছিল না যে বাড়িয়ালার মেয়ের বিয়ে হতে পারে ! মেয়েটাকে এতো পছন্দ আমার !

আর আমি খুব ভাল করেই জানি মেয়েটিও আমাকে পছন্দ করে ?

তাহলে মেয়েটি কেন রাজি হল বিয়েতে ?

ওর বাবার কাছে আমার কথা বলতে তো পারতো !!

কিন্তু বলে নি ??

কেন বলেনি ?

তাহলে এতো দিন আমার সাথে কি টাইম পাস করছে ??

ফাজিল মাইয়া !!

আমার সাথে এতো দিন টাইম পাস কইরা এখন বাপের পছন্দ মত বিয়া করতাছে !!

আজকাল কার সব মাইয়াই এমন ?

এসবই ভাবছিলাম এমন সময় বাড়িয়ালার মেয়েটি এসে হাজির ! আমার কোল ঘেসে দাড়ালো !

চুপ করে দাড়িয়ে রইল কিছুক্ষন ! কিছু যেন বলার প্রস্তুতি নিচ্ছে !

আমি খুব অভিমান নিয়ে দাড়িয়ে আছি মেয়েটির উপর !

সে কেন তার বাবা কে আমার কথা বলে নি ?

আমি কিছুক্ষন পর বাড়িয়ালার মেয়ের দিকে তাকিয়ে দেখ মেয়েটির চোখ ভেজা !

কাঁদছে নাকি মেয়েটি ?

আমি কিছু বলার আগেই মেয়েটি বলল

-তুমি কি আমার উপর রাগ করে আছো ?

মেয়েটির কন্ঠে কিছু একটা ছিল ! আমি কিছু বলতে পারলাম না ! কিছু হয়তো বলারও নেই !

কি হবে বলে !!

আমি তাই চুপ করেই রইলাম ।

মেয়েটি আবার বলল

-তুমি রাগ করে আছো আমার উপর ?

-নাহ ! রাগ করে কেন থাকবো ?

-তোমার নিশ্চই আমাকে খুব খারাপ মেয়ে মনে হচ্ছে ?

-না ! কি বলছো ? খারাপ মেয়ে কেন মনে হবে ?

মেয়েটি এবার আমার দিকে তাকিয়ে বলল

-তুমি কি এটা লক্ষ্য করেছ যে আমি তোমাকে তুমি করে বলছি ?

আরে তাইতো মেয়েটি তো আগে আমাকে আপনি করে বলতো !

আজতো তুমি করে বলছে ?

মেয়েটি আবার বলল

-তুমি কি আমাকে খুব খারাপ মেয়ে মনে করছো ? ভাবছো যে এতো দিন আমার সাথে টাইমপাস করে এখন অন্য ছেলের সাথে বিয়ে করে ফেলছে !

আরে মেয়েটা কি মাইন্ড রিডিং করতে পারে ? আমার মনের কথা গুলো কেমন করে বুঝে ফেলল?

আমি বাড়িয়ালার মেয়েকে বললাম

-নাহ ! এমনটা ভাববো কেন বল ? এমন টা ভাবি নি !

মেয়েটি এবার আমার মুখোমুখি দাড়ালো !

আমার দুহাত নিজের দুহাতের ভিতর নিয়ে দাড়িয়ে রইলো কিছুক্ষন !

এই প্রথম মেয়েটি আমার হাত ধরলো !

আমার মন খারাপ হল এই ভেবে যে আর কোনদিন হয়তো মেয়েটির নরম হাত আমি ধরতে পারবো না !

মেয়টি বলল

-জানো আমি অনেক বার তোমার কথা বাবাকে বলতে চেয়েছি কিন্তু কি বলবো বল ? বাবা কিছুতেই রাজি হবে না ! উপর দিয়ে তোমার কথা জানতে পারলে তোমাকে এই বাসা থেকে বের করে দিবে !!

আমি চুপ করে রইলাম !

মেয়েটি আবার বলল

-তুমি বিশ্বাস করবে কি না আমি জানি না তবে আমি তোমাকে ছাড়া আর কাউকে কোনদিন ভালবাসি নি ! কোন দিন বাসবোও না !

মেয়েটি আমাকে ভালবাসে ?

সত্যি ভালবাসে ?

আমি বলতে চাইলাম তাহলে চল আমরা পালিয়ে বিয়ে করি !

কিন্তু বলতে পারলাম না !

পালিয়ে বিয়ে করি বললেই তো আর বিয়ে করা যায় না ! অনেক কিছুহিসাব করতে হয়?

আমি চুপ করেই রইলাম !

কিন্তু বাড়িয়ালার মেয়েটি এবার যা করলো তার জন্য আমি প্রস্তুত ছিলাম না !

মেয়েটি আমার আর একটু কাছে এগিয়ে এল ! আমি বুঝতে পেরেই একটু জমে গেলাম আমি ! মেয়েটি আস্তে তার নরম ঠোট দুটি এগিয়ে নিয়ে এল আমার ঠোটের দিকে !

আমাকে চুম খাওয়ার পর বেশ খানিক্ষন আমাকে জড়িয়ে ধরে রাখলো । আমি বুঝতে পারছিলাম মেয়েটি কাঁদছে !

মেয়েটিকে কি বলবো আমার নিজের চোখও ভিজে আসছিল !

কতক্ষন এভাবে ছিলাম আমি জানি না !

এক সময় বাড়িয়ালার মেয়েটিকে আমাকে ছেড়ে দিল । বলল

-আমি এখন যাই !! আর মনে হয় আমাদের দেখা হবে না !



বাড়িয়ালার মেয়েটা আমাকে রাখে চলে গেল ! আমি দাড়িয়েই রইলাম ছাদে !

একা !!



কদিন বাড়িয়ালার মেয়েটার সাথে আর দেখাই হল না ! দেখতে দেখতে বিয়ের দিন চলে এল ! আমি ঘরের ভিতরেই বসে রইলাম ! পুরো পৃথিবী যেন আমার কাছে বিবর্ন মনে হতে লাগলো ! মনে যেন সব কিছু ছেড়ে চলে যাই !

এই পৃথিবীটা ছেড়ে চলে যাই !

আচ্ছা ছাদের উপর গিয়া একটা লাফ দেই !

আর বেঁচে কি করবো !

বাড়িয়ালির মেয়ে ছাড়া জীবন যেন বৃথা !!

আজ বাড়িয়ালার মেয়ের বিয়ে বয়ে !!

টোপর মাথায় দিয়ে !!

আমার কি ?

আমার কিছু না !

না ! আমার অনেক কিছু !!

আম্মু !! আমি বাড়িয়ালার মাইয়ার সাথে বিয়া করুম !!

কিন্তু কেমনে করুম !!

কেমনে ?



কিভাবে কি করা যায় এই রকম সাত পাচ ভাবছি এমন সময় কলিংবেল বেজে উঠল !

নিশ্চই বুয়া এসেছে !

আমি দরজা খুলে দিলাম !

কি রে আজ বুয়া আবার বোরকা পরে এসেছে কেন ?

আসুক আমার কি ?

আমি দরজা ছেড়ে চিতরে চলে যেতা যাবো এমন সময় বুয়া বলে উঠল

-কি ব্যাপার কই যাও ?

আমি যে ৮৪০ ভোল্টের একটা সক খাইলাম !!

বুয়া আমারে এই কথা কেন বলে ?

আর এর কন্ঠ বাড়িয়ালীর মেয়র মত কেমনে হইলো !!

-কি বললেন?

বুয়া তখন বোরকার নোকাব তুলে বলল

-বুঝ না কি বলি ?

আরে কোথায় কি ? কোথায় বুয়া ?

এটা তো বাড়িয়ালার মেয়ে !!

বাড়িয়ালার মেয়ে এখানে কি করে ?

আজ না তার বিয়ে !!

-তুমি ? এখানে ?

-কেন ? তুমি চাও না আমি এখানে থাকি ? চলে যাবো ?

-না ! না ! চলে যাবে কেন ?

-শুনো ! তোমার কাছে কত টাকা আছে ?

-মানে ?

-কত টাকা আছে আগে বল ?

-এই দুই তিন হাজার ?

বাড়িয়ালার মেয়েটি কি যেন ভাবলো ! তারপর বলল

-এই টাকা দিয়ে হবে ?

- কি হবে ?

-আরে আশ্চর্য ! এতো কম টাকায় মেয়ে ভাগানো যায় নাকি ?

আমি যেন আকাশ থেকে পড়লাম ! এই মেয়ে বলে কি ?

মেয়ে ভাগানো মানে কি?

আমি বললাম

-কি বললে বুঝি নাই !

-তুমি আসলেই একটা গাধা !! বুঝতে পারছো না ! আমি এখানে কেন এসেছি !

আমার বুঝতে একটু সময় লাগলো !

বললাম

-তুমি পালিয়ে এসেছো ?

-না ! পালিয়ে আসবো কেন? তোমাকে বিয়ের বরযাত্রী করতে এসেছি ! যাও আগে টাকা নিয়ে এসো ! যা আছে সব ! আর একটা ভাল কাপড় পরে এসো !



আমার মাথা কিছু সময় কাজ কটা বন্ধ করে দিল ! কি হচ্ছে না হচ্ছে কিছু বুঝতেই পারলাম না ! বাড়িয়ালা কথা মত যেখানে যা ছিল সব টাকা নিয়ে এলাম !

পোষাকটাও বদলেও আসলাম !

আমি মেয়েটার সামনে আসতেই মেয়েটা কিছুক্ষন মেয়েটার দিকে তাকিয়ে থাকলো !

-বাহ ! চমৎকার লাগছে তোমাকে ?

-মানে কি ?

-কোন মানে নেই । চল ।

মেয়েটা আমাকে নিয়ে ছাদের দিকে এগিয়ে গেল !

আমি বললাম

-আরে ছাদে যাও কেন ?

মেয়েটি বলল

-আমার বাপ বন্দুক নিয়ে দাড়িয়ে আছে গেটের কাছে ! গুলি করে মারবে তোমাকে ?

- কি বল ? আমাকে কেন মারবে ?

মেয়েটি বলল

-মারবে না তো আদর করবে ! তার মেয়েকে নিয়ে তুমি ভাগতেছ আর সে তোমাকে আদর করবে !

-আমি কোথায় ভাগতেছি ?

-আচ্ছা হয়েছে ! এখন চুপ !

আমি বললাম

-কিন্তু ছাদে গিয়ে কি হবে ?

মেয়েটি বলল

-আসো দেখাচ্ছি !

মেয়েটি আমাকে ছাদে নিয়ে গেল ! একটু এদিক ওদিক দেখে মেয়েটা যা করলো আমি মেয়েটার বুদ্ধি দেখে তাজ্জব হয়ে গেলাম ।

ঢাকার বাড়ি গুলো এমনিতেই খুব কাছাকাছি ! এক ছাদ থেকে অন্য ছাদে খুব সহজেই যাওয়া যায় । মেয়েটা পাশে পরে থাকা একটা লম্বা আর চওড়া কাঠ দিয়ে দুই ছাদের সাথে একটা সংযোগ সেতু সৃষ্টি করলো ! তারপর কাঠের উপর হেটে চলে গেল পাশের ছাদে ! আমার দিকে তাকিয়ে বলল

-কি ? তোমাকে আমন্ত্রন জানাতে হবে নাকি !

-ও ! হ্যা ! আসছি !

আমি পাশে ছাদে চলে আসলাম । এভাবে আমরা আরো কয়টা ছাদে টপকালাম ! তারপর খুব স্বাভাবিক ভাবেই নিচে নেমে বাসস্টান্ডের দিকে হাটা দিলাম !



আমরা যখন রিক্সার চড়লাম আমার তখনও বিশ্বাস হচ্ছে না যে আমি বাড়িয়ালার মেয়েটার সাথে পালিয়ে যাচ্ছি !!

আজ সত্যি সত্যি বাড়িয়ালার মেয়েটার বিয়ে !

তবে আমার সাথে !!

হিহিহিহি !!









আগের পর্ব গুলো

মন্তব্য ১০৪ টি রেটিং +২৪/-০

মন্তব্য (১০৪) মন্তব্য লিখুন

১| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৯

ৈজয় বলেছেন: গপ্পে ড্রামা আছে

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৭

অপু তানভীর বলেছেন: হুম ! এই সিরিজটাতে কেবল ড্রামা আর ড্রামা ! আগের সিরিজ গুলো পড়েন !

২| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৩

kaal বলেছেন: আম্মু, বিয়া খামু !

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: :D:D =p~=p~=p~

৩| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৫

অনিমেষ রহমান বলেছেন: একদম গপ্পো।

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৮

অপু তানভীর বলেছেন: হুম !! কেবলই গল্প !!

৪| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪০

দানবিক রাক্ষস বলেছেন: জব্বর .।.।.।.।
মজা পাইলাম, কিন্তু বারিওলার মেয়ে থাকলেতো ব্যাচেলর ভাড়া দিতে চায় না আর ছাদে ওঠা !!!

কাহিনির মধ্যে আরও টুইস্ট চাই.।.।

কাহিনি চলুক।

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪৫

অপু তানভীর বলেছেন: আমিতো ভাবলাম এই সিরিজ এখানেই শেষ !! আগে আরো কিছু লিখছিলাম !! লিংক টা দেখেন !

৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:১৭

শায়মা বলেছেন: আহা!!


দিবাস্বপ্ন!!!!!!!!!:P

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:২৯

অপু তানভীর বলেছেন: হা আপু !! কি আর করবো !! আমার বসবাস কল্পনার জগতেই..................... :)

৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৩৬

মামুন রশিদ বলেছেন: বাহ, দারুন রোমান্টিক :)

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪৮

অপু তানভীর বলেছেন: হুম !! :):):)

৭| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪০

ভোলার ডাইরী বলেছেন: বালা কাম করচেন

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৪৯

অপু তানভীর বলেছেন: হুম !! দেখা যাক সামনে কি হয় !!

৮| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫১

রক্তভীতু ভ্যাম্পায়ার বলেছেন: হিহিহিহি !!আমার বিয়া কবে হইবো :(( :(( :(( :(( :((

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫৫

অপু তানভীর বলেছেন: আপনার বাড়িয়ালার কি মাইয়া আছে ??
যদি থাকে তাহলে কিন্তু খুব জলদি চান্স আছে !!

৯| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫৪

মইন বলেছেন: আপনের কপাল কত্ত ভালা।

পরথমে, বাড়ীওয়ালার মাইয়া আছে, নু ব্যাচেলার ভাড়া।
দ্বিতীয়, ছাদ আপনের খোলা, স্বর্গ।
তৃতীয়, মাইয়া ভাগাইছে আপনেরে, ছি ছি ছি। ( :) )

এই সিরিজের আগের লেখা গুলির লিংক দেন।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫৮

অপু তানভীর বলেছেন: এই সিরিজের লিংক টা নিচে দেওয়া আছে !

আর আমার কপাল যে কত ভালা তা সব গুলা পড়লেই বুঝবেন !!!

১০| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:৫৮

নীলতিমি বলেছেন: :) :)

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:০১

অপু তানভীর বলেছেন: :):):):)

১১| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:০৪

কলম11 বলেছেন: আগেরতা বেশি জোস ছিল। পরের পর্বের জন্য একটা শিরনাম দিচ্ছি " আমার বাড়িওয়ালা হয়ে ওঠা আতপর মহিলা হোস্টেল দেয়া

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪১

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !! দেখি লেখা যায় নাকি!!

১২| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:১৮

নির্ভীক আব্দুল্লাহ বলেছেন: দাওয়াত খাইতে কোথায় আমু কন চাই ?

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৩

অপু তানভীর বলেছেন: সবে তো মাত্র পালাইলাম ! একটু অপেক্ষা করেন !! দাওয়াত দিমু নিশ্চিত !! ;);)

১৩| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:২২

মাক্স বলেছেন: বিয়াডা বোধহয় আর হৈল না। বাড়ীওয়ালার মাইয়া নাই:(:(:(

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৮

অপু তানভীর বলেছেন: আজকাই বাড়ি বদলাইয়া ফেলেন ! যে বাড়িয়ালার মাইয়া নাই সেই বাড়িতে থাকতে নাই =p~ =p~ =p~

১৪| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:২৩

মাক্স বলেছেন: ৭ম প্লাস:):):)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৯

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ :):):)

১৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৩:০২

অজয় বলেছেন: গল্প টা দিয়া তো আবার উস্কাইয়া দিলেন ভাই সব প্রেমিক দের কে.........এই জন্যই তো বেচেলর ভাড়া দিতে চায়না্‌, যা কষ্টে আছি ভাই। ;) ;)

তবে গল্প টা অনেক ভালো ...... মজা পাইলাম+++++++++

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫২

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !! সব প্রেমিক রা এমনিতেই তো উস্কে আছে !!
এই গল তাদের মনে করিয়ে দেওয়ার জন্য যে এগিয়ে চল......।।
দেখা হবে বিজয়ে...............=p~=p~=p~

১৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৩:৪৮

poops বলেছেন: হা হা হা B-)) B-)) B-))

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৩

অপু তানভীর বলেছেন: হিহিইহি !! =p~=p~=p~

১৭| ০২ রা ডিসেম্বর, ২০১২ ভোর ৫:১২

খায়ালামু বলেছেন: আপনার বাড়িওয়ালার মেয়ের সবগুলা গল্প পরছি.।.।। কারণ আমার বাড়িওয়ালার মেয়েরে আমিও খুব ভালো পাই ;)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৫

অপু তানভীর বলেছেন: আমিও খুব ভালা পাই !!
;);););)

১৮| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৭:০২

তুহিন সরকার বলেছেন: আপনাদের জন্য শুভকামনা রইল ভাই।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৭

অপু তানভীর বলেছেন: ভাই এটা কিন্তু গল্প ! তবুও আপনাকে ধন্যবাদ !!

১৯| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৭:৩৬

সাইদুল হক পাবেল বলেছেন: আম্মু !! আমি বাড়িয়ালার মাইয়ার সাথে বিয়া করুম !!

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৮

অপু তানভীর বলেছেন: হিহিহিহিহি !! :):):););)

২০| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৮:২৩

নির্লিপ্ত স্বপ্নবাজ বলেছেন: বাড়িওয়ালার মেয়েটাকে আমার বিয়ে করার কথা ছিলো। :-& :-& :-&
আপনি ভাগিয়ে নিয়ে গেলেন কেন????? X(( X(( X(( X( X( X(

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৫৯

অপু তানভীর বলেছেন: ভাই ভুল কথা বললেন ! আমি কোথায় মেয়ে ভাগালাম ! বাড়িয়ালার মেয়েই তো আমাকে নিয়ে ভাগলো !! ;););)

২১| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৯:০৮

স্পাইসিস্পাই001 বলেছেন: আম্মু বউ পালাইয়া গেছে .. :-< ...এখন কি খামু... B-))

ভাল লাগলো...ছবিটাও দারুন..

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০০

অপু তানভীর বলেছেন: নতুন বউ খুজেন !! =p~=p~=p~

ধন্যবাদ !!

২২| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১০:০২

শেরজা তপন বলেছেন: ইস্ রে! এইরকম একটা বিয়া আমারও করার ইচ্ছা ছিল :)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০১

অপু তানভীর বলেছেন: ভাই সময় এখনও শেষ হয়ে যাইনাই !! চেষ্টা চালাইয়া যান !! :):)

২৩| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১১:০৬

চ।ন্দু বলেছেন: ভাগ্যবান আপনি, এরকম বাড়ীওয়ালার মেয়ে অবশ্য আমাদের কপালে জুটেনি। কপাল লাগে ভাই , কপাল। আপনার হল গিয়ে সেই রাজ কপাল ।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৩

অপু তানভীর বলেছেন: হাহাহাহা !! যদি আমার কপাল টা আপনেরে দেখাইতে পারতাম তাইলে বুঝতেন আমার কপাল টা কেমন !!

২৪| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১১:১৩

জাহিদ ২০১০ বলেছেন: আম্মু বিয়া করমু।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৪

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~
আমিও করুম !!

২৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৫

বিদ্রোহী ভৃগু বলেছেন: হিহিহিহি !!!!!

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৬

অপু তানভীর বলেছেন: হিহিহিহি !!

২৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৩১

বটবৃক্ষ~ বলেছেন: আম্মু !! আমি বাড়িয়ালার মাইয়ার সাথে বিয়া করুম !!

hah haa...

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৭

অপু তানভীর বলেছেন: হাসেন ক্যান ভাই ?? মন চাইলে কি করুম কন ! ;););)

২৭| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৪১

কাল্পনিক_ভালোবাসা বলেছেন: আমি তো ভাবলাম, আপনি আবার এই সিরিজের শেষ পর্ব মন খারাপের মাধ্যমে টানছেন নাকি?- তবে দেখে ভালো লাগলো যে, মন খারাপ বিষয়টি আপনার অভিধানে নেই। :) :)

লেখা নিয়ে নতুন কিছু বলার নেই। চমৎকার এবং অসাধারন ছাড়া অন্য কোন শব্দ পাচ্ছিনা। ভালো থাকবেন। :)

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১১

অপু তানভীর বলেছেন: কথা টা হয়তো সত্যি ! তবে মন খারাপের বিষয়টা কেবল আমার কল্পনার জগতে নাই ! সেখানে কেবল আনন্দের খেলা চলে । বাস্তব জীবনের কথা টা না হয় থাক !
আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ !!

২৮| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৫২

সিয়ন খান বলেছেন: মাইয়া ভাগানো পোলা
সুন্দর গল্প

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১২

অপু তানভীর বলেছেন: ভুল !! আমি মাইয়া ভাগাই নাই !! মাইয়া আমারে ভাগাইছে !! =p~=p~;)

২৯| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:০৭

মোহাম্মদ সাজ্জাদ হোসেন বলেছেন:
বাড়ি ওয়ালা ।


০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৪

অপু তানভীর বলেছেন: :):):)

৩০| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:০৯

মুশাসি বলেছেন: বাড়িওয়ালার মেয়ে বাড়িওয়ালার করছিলেন কেন? একটা সুন্দর নাম দিবেন না? :P

পালানোর স্টাইল পছন্দ হৈছে। পুরা জেমস বন্ড। হাহাহা
মন ভালো হয়ে গেলো।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৭

অপু তানভীর বলেছেন: নামটা ইচ্ছে করেই দেইনি ! এই সিরিজের বাড়িয়ালা মেয়ের নাম আমি একবারও উচ্চারন করি নি !! নায়িকার নাম বিহীন গল্প !!

আর পালানো বুদ্ধি তো মাইয়ার !! :D:D

৩১| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৪৬

লাবনী আক্তার বলেছেন: বিয়ে টা কি শেষে হয়েছে? নাকি এটা শুধুই গল্প?

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৭

অপু তানভীর বলেছেন: শুধুই গল্প !! :):)

৩২| ০২ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৩:৫৯

স্পার্ক বলেছেন: বারিওয়ালারে কন ভারা কম করতে ;) ;) ;) ;)

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১০

অপু তানভীর বলেছেন: খাড়ান আগে বিয়াডা হইয়া যাক ! বাড়ির মালিক হই তখন তো বাড়ি বাড়াই দিমু না =p~ =p~ =p~

৩৩| ০২ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৫:০৫

সজিব তৌহিদ বলেছেন: বানানো গপ্পতো এজন্য অনেক চমৎকার লাগলো। বাস্ব হলে মাজাটা বেশি হতো।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: নারে ভাই বাস্তব হলে আমার খবর ছিল !!

৩৪| ০২ রা ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৩২

মো: তরিকুল ইসলাম বাদল বলেছেন: ভাই, আমার বিয়া করতে মন চাই, তয় পালিয়ে না, ভয় লাগে।

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৫

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

৩৫| ০২ রা ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৫৭

কামরুল আহসান খান বলেছেন: ভাইজান আজকাল মাইয়া ভাগানের গল্প লেহে ;) ;) ......তয় ভালা হইছে :)

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৬

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

৩৬| ০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:০৩

মাইকেল কলিয়নি বলেছেন: মনে করেছিলাম এইবার আর হবে না কিন্তু হয়ে গেল। এখন থানা পুলিশ এর দাবড়ানি খান। ;)
অবশ্যই ভালো লেগেছে

০২ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৭

অপু তানভীর বলেছেন: দেখা যাক !!
অবশ্য ভয় নাই !! আমার পরিচিত লোক পুলিশে আছে !! কিছু হইবে না ;););)

৩৭| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১২:০৬

s r jony বলেছেন: ভাই করছেন কি আপনে???

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৪

অপু তানভীর বলেছেন: আমি কিছু করি নাই কইলাম !! যা করছে বাড়িয়ালীর মাইয়াটাই করছে.....................

৩৮| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১:৩০

বাকপ্রবাস বলেছেন: ২ হাজারে চলে গেল? আমার কাছে ৩ হাজার ছিল ........

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৫

অপু তানভীর বলেছেন: কিন্তু আপনে তো ছিলেন না :P:P:P

৩৯| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ২:৩০

আমি তুমি আমরা বলেছেন: +++

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৪৮

অপু তানভীর বলেছেন: :):):):)

৪০| ০৩ রা ডিসেম্বর, ২০১২ ভোর ৪:৩৪

shaontex বলেছেন: +++++++++++++++++



বিয়া কি শেষ পর্যন্ত হইছিল :|| :|| :|| :|| =p~ =p~ =p~

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫১

অপু তানভীর বলেছেন: মনে হয় হইলো !=p~=p~=p~

৪১| ০৩ রা ডিসেম্বর, ২০১২ সকাল ৭:৩৩

তবু গল্প লিখছি আমি বাঁচবার! বলেছেন: প্রেম!!

আহা!!!

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫৩

অপু তানভীর বলেছেন: হুম !!
প্রেম !!
আহা !!

৪২| ০৩ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:২৯

কালা মনের ধলা মানুষ বলেছেন: আগের গুলার মত জমে নাই অপু ভাই।

কিন্তু সাবলীলতায় বিশাল প্লাস।

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫৫

অপু তানভীর বলেছেন: জমে নাই ?? :(:(:(

তয় পিলাস দিছেন তাতেই খুশি :):):):)

৪৩| ০৩ রা ডিসেম্বর, ২০১২ বিকাল ৪:৪৭

অনীনদিতা বলেছেন: দাওয়াত পাওয়ার আশায় থাকলাম। :)

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৮:৫৭

অপু তানভীর বলেছেন: তোমারে দাওয়াত দিমু না :P:P:P:P

৪৪| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১০

ভবঘুরে_পথিক বলেছেন: অপু ভাই, ১ মাস আগে কোনভাবে আপনার ব্লগ আর অ্যাড্রেস পাই। গল্পগুলা পড়া শুরু করি। যখন ই সময় পেতাম তখনি পড়তাম। গত ১ সপ্তাহ আগে সব পড়া শেষ হল। এর পর আপনার গল্পে কমেন্ট দাওয়ার জন্যই অ্যাকাউন্ট খুললাম। আপনার লেখাগুলা অনেক বেশী জো। অনেক ধইন্না দেই আপনেরে। আপনার লেখা পড়েই আমার লিখতে মন চাইল। ছোট ছোট লেখা লিখি। সময় পাইলে মাঝে মাঝে আমার ব্লগ এ একটু উঁকি মাইরেন। :D :D

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১৯

অপু তানভীর বলেছেন: আরে আপনার প্রথম কমান্টতো দেখি আমার ব্লগে !!
আসলে এমন কিছু কমান্টের জন্যই আমার আরো লিখতে ইচ্ছা করে আরো !
ধন্যবাদ !!
অনেক বেশি ধন্যবাদ !!
অবশ্যই যাবো আপনার ব্লগে !!

৪৫| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:১২

ভবঘুরে_পথিক বলেছেন: বাংলায় ভুল করলাম কয়েকটা। জোস টা গায়েব হয়া গেসে। আর আজকেই আমি জেনারেল ব্লগার হইলাম।তাই আজকেই কমেন্ট করলাম। :-B :-B

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:২২

অপু তানভীর বলেছেন: কোন সমস্যা নাই !!
আর হ্যাপি ব্লগিং !! :)

৪৬| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ৯:২৮

আট আনা বলেছেন: দারুন লাগলো গল্প। আমি ঢাকায় যে বাসায় থাকতাম সেখানেও বাড়িওয়ালার মেয়ে ছিল একটা। ওর জন্য দিনের বেলা ছাদে যাওয়া আমাদের নিষেধ ছিল। সন্ধায় কারেন্ট চলে গেলে মেয়েটা ওর ছোট ভাইকে সাথে নিয়ে ছাদে আসতো। বেশ গল্প করতাম। এরপরে একদিন আমেরিকা প্রবাসি এক কম্পিউটার ইনজিনিয়ারের সাথে বিয়ে হয়ে গেল ওর :(

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১১:০৪

অপু তানভীর বলেছেন: এমুন করলে হইবো মিয়া ?? তুমি থাকতে এমন কেমনে হয় !!
বাড়িয়ালার মাইয়া হাত ছাড়া হইয়া গেল !! ;) ;) ;) ;)

৪৭| ০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১১:০২

অপরাজেয়আমি বলেছেন: ইস যদি হাছাই হইত???তাইলে না কত্ত বালা ঐত...:পি...

০৩ রা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৮

অপু তানভীর বলেছেন: হুম !! কত্তই না ভালা হইতো !!

৪৮| ০৫ ই ডিসেম্বর, ২০১২ ভোর ৪:০৯

একজন আরমান বলেছেন:
ইসস যদি সত্যি এমন হতো যে যা চাইছি তা এতো সহজেই পেয়ে যেতাম। :)

চরম হইছে। :)
কিন্তু নিহিনের সিরিজ টা শেষ না হইলে শান্তি পাইতাছি না। :(

০৫ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:১৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ আরমান !
কিন্তু এমনটা বাস্তবে না হওয়াই ভাল গো ! হইলে টের পাবা !!
আর নিহিনের সিরিজটা লিখবো লিখবো করেও আলসেমির জন্য লেখা হচ্ছে না !!
দেখি লিখবো !! না লিখলে আমারো শান্তি হচ্ছে না !!

৪৯| ০৫ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৩৭

জুবায়ের দিদার বলেছেন: বহুত মজা পাইলাম

০৫ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৪৩

অপু তানভীর বলেছেন: :D:D:D

৫০| ১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ৯:৪৩

রোড সাইড হিরো বলেছেন: এতদিন শুনতাম ছেলে মেয়ে ভাগিয়ে নিয়ে যায়, আর এখন তো দেখতেছি মেয়ে ছেলেকে ভাগিয়ে নিয়ে যাচ্ছে বিয়ে করতে... =p~ =p~ =p~

তাই বোধহয় বলে "সেই দিন কি আছে, দিন বদলাচ্ছে না..."!!!???

১২ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১১:৫৫

অপু তানভীর বলেছেন: হুম !! দিন তো বদলাইছেই !! তাইতো দিন বদলের গল্প !!

৫১| ১৫ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১০:১৩

অপ্র্রকাশিত বলেছেন: ব্যাপুক :(( :(( :(( :((

১৫ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:৪০

অপু তানভীর বলেছেন: কান্দেন ক্যান ??? ব্যাপুক কইয়া কেউ কান্দে ??

৫২| ০৪ ঠা মার্চ, ২০১৪ রাত ১১:৫১

জিয়ান্থ বলেছেন: fatafati....

০৫ ই মার্চ, ২০১৪ ভোর ৬:১৬

অপু তানভীর বলেছেন: :) :) :)

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.