somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ওয়াওওও মাত্র ২৫ দিনে ১৪৪ ডলার আয়।

০৭ ই জানুয়ারি, ২০১১ রাত ৯:১৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

মুখবন্ধ
প্রিয় ব্লগার বৃন্দ সবাইকে নতুন বছরের সুভেচ্ছা। আশা করি সকলেই খুব ভাল আছেন।
অনলাইন আয়ের অনেকগুলো সাইট রয়েছে তার মধ্যে আমি আজকে যে সাইট সম্পর্কে লিখব তা আপনার সকলেই জানেন, আমি শধু আমার ছোট্ট অভিজ্ঞতা শেয়ার করছি।
আজ থেকে প্রায় ৬ মাস আগে আমি এই সাইটটিতে রেজিস্ট্রশন করেছিলাম সাইটটির নাম হচ্ছে Onbux.com . কিন্তু কখনও সাইটটিতে ইনভেস্ট করার সাহস পাইনি। কিন্তু মা্ইক্রোজব সাইটে কাজ করার সুবাদে মাঝে মাঝেই Onbux.com এর সাইন আপের কাজ পেতাম আর তাতে লিখা থাকত Better then neobux. ( উল্লেখ্য neobux এ আমি গোল্ডেন মেম্বার এবং ২৫৫ ডলার ইনভেস্ট করা আছে)
তো বার বার Onbux এর কাজ আসতো দেখে সাইটটি নিয়ে ভাবতে শুরু করলাম এবং তাদের ফোরামে ঢুকলাম। ফোরাম দেখেতো আমি অবাক দারুন Active forum এখানে বিভিন্ন দেশের জন্য আলাদা আলাদা ফোরাম রয়েছে বিভিন্ন দেশের ফোরামে ঢুকে দেখলাম প্রচুর গোল্ডেন মেম্বার এবং আলটিমেট মেম্বার রয়েছে এবং এদের কেউ কেউ প্রতিদিন ৫০ থেকে ৬০ ডলার ইনকাম করার ঘোষনা দিচ্ছে ( যার অর্ধেকটাই খরচ হয়ে যাবে) এমন কি আমাদের বাংলাদেশের ফোরমেও বেশ কয়েকজন গোল্ডেন মেম্বার দেখলাম। এবার একটু নড়েচড়ে বসলাম। এখানে বাংলাদেশ, ভারত এবং পাকিস্তানের মেম্বার লিস্ট দেয়া হল। সর্বশেষ প্রাপ্ত তথ্য অনুযায়ী।
১. বাংলাদেশ ( গোল্ডেন= ৫৬ জন B-)। স্ট্যান্ডার্ড= হিসেব নেই :|। আলটিমেট= ০ /:) এখানো নেই আশা করি হবে।
২. ভারত ( আলটিমেট= ২১ জন। গোল্ডেন=৯৫ জন। স্ট্যান্ডার্ড= ১১০ জন।
৩. পাকিস্তান ( আলটিমেট=২০ জন। গোল্ডেন= ১২২ জন। স্ট্যান্ডার্ড= ১৬১ জন।
আমরা পিচ্ছি দেশ তো তাই অনেক পিছিয়ে আছি। ( নাকি সাহসের অভাব)
সত্যি কথা বলতে কি অনলাইনে ইনভেস্ট করতে হলে কিছুটা সাহসেরও প্রয়োজন আছে। সেই সাথে প্রয়োজন সচেতনতা।
উল্লেখ্য আল্টিমেট মেম্বার হতে ৮৫০ ডলার দিতে হয়। গোল্ডেন হতে ৮৫ ডলার দিতে হয় এক বছেরর ফি। স্ট্যান্ডার্ড কোন ডলার ইনভেস্ট করার প্রয়োজন নেই ফ্রী। :D
তো এসব দেখে আমিও onbux অনবাক্সে ইনভেস্ট করার সিদ্ধান্ত নিলাম।
কিন্তু আমিতো আবার নতুন কোন সাইটে ইনভেস্ট করি না্।
কমপক্ষে ৬ মাস বড় কোন কম্প্লেইন ছাড়া যদি কোন সাইট নিয়মিত পেমেন্ট করতে পারে তাহলেই কেবল ওই সাইটে আমি ইনভেস্ট করি। তাই অপেক্ষা করতে লাগলাম এবং নিয়মিত ইনভেস্টিগেশন করতে লাগলাম। ইতিমধ্যে অনেকেই আমাকে onbux এ ইনভেস্ট করার জন্য রিতিমত চাপ দিতে শুরু করল যে নিওবাক্সের চেয়ে অনেক দ্রুত ইনকাম হয় । কিন্তু আমার ওই একই কথা ৬ মাসের আগে আমি ইনভেস্ট করব না তা যত ইনকামই হোক না কেন।
বলে রাখি এক ভাই আমাকে নিওবাক্সে ইনভেস্ট করতে নিষেধ করেছিলেন যে প্রফিট হবে না। কিন্তু তখন তার কথা আমার ভাল লাগে নি, তাই তকে না জানিয়েই আমি নিওবাক্সে ২৫৫ ডলার ইনভেস্ট করি। প্রথম প্রথম ভালই ইনকাম হত কিন্তু দিন দিন আমার ইনকাম কমতে শুরু করল আর মনে মনে ওই ভাইয়ের কথা ভাবতাম কেন যে ইনভেস্ট করলাম। যাহোক নিওবাক্স থেকে আমার মুলধন তুলতে রিতিমত যুদ্ধ করতে হয়েছে। এখনো প্রতি দিন ১.৫০ ডলারের মত করে ইনকাম হচ্ছে। নিওবাক্সের ব্যানারে আমার প্রতিদিনের স্ট্যাটাস দেখা যাবে এখান থেকে
যা হোক onbux এর কথায় আসি আমি দির্ঘ ৬ মাস মনিটরিং করার পর গত ১২/১৩/১০ তারিখে ৮০ ডলার দিয়ে গোল্ডেন মেম্বার হই । এবং আরও ৬০ ডলার দিয়ে রেফারল রেন্ট করতে থাকি। আমার টোটাল ইনভেস্ট হয় ১৪০ ডলার।


এবং ৭ দিন পর পর যে ইনকাম হয় তা দিয়ে রেফালে বাড়াতে থাকি এবং বাকি ডলার ক্যাশ আউট করতে থাকি। ঠিক তারই ধারাবাহিকতায় আজকে ৫৪ ডলার ক্যাশ আউট করি । B-)


এই ২৫ দিনে মোট ক্যাশ আউট করি ১৪৪ ডলার। নিওবাক্স থেকে খুব বেশি প্রফিট করতে না পারলেও নিওবাক্সের অভিজ্ঞতাকে পুরোপুরি কাজে লাগিয়ে অনবাক্স থেকে মাত্র ২৫ দিনে আমার ইনভেষ্ট কৃত ১৪০ ডলার তুলে আনি।
আজকের ৫৪ ডলার ক্যাশ আউট করা নিয়ে অন বাক্সে একটা পোষ্ট করতে চেয়েছিলাম কিন্তু আমার পোস্ট করার আগেই কে যেন Daily payment history থেকে বাংলাদেশের পতাকা দেখে আমাকে চিনে আমার আগেই পোস্ট করে দিয়েছে, পোষ্টটি এখানে
এখন অনবাক্সে আমার মোট Direct referral 108 জন এর মধ্যে আবার ৫ জন গোল্ডেন মেম্বার, আরও বাড়বে আশা রাখি। এবং
৬০৯ জন Rented referral ২০০০ করার ইচ্ছা আছে।
My Account


এখন প্রতিদিন প্রায় ১১ ডলার করে পাইতেছি ৯ তারিখের পর থেকে কিছুটা বাড়তে পারে দেখা যাক কি হয়। চলছে গাড়ি যাত্রাবাড়ী নেই কোন তার থামাথামি।
My daily stats in main forum

Bangladeshi forum
ধন্যবাদ সবাইকে। ভুল হলে ক্ষমা পার্থী।

বিঃ দ্রঃ = সাইটটি সম্পর্কে কিছুই বলতে পারলাম না পোষ্ট বড় হয়ে যাবার ভয়ে। এটি একটি ব্রাজিলীয়ান কম্পানি বিস্তারিত কষ্ট করে এখান থেকে দেখেন ক্লিক দিস লিংকু।
ক্লিক দিস লিংকু ফর আলেক্সা।
আমি মোট ১০ টি সাইটে কাজ করি সাইটগুলো এখানে আছে। যে কেউ রেজিস্ট্রেশন করে কাজ শুরু করতে পারেন। কিন্তু আমি কাউকে ইনভেস্ট করতে বলি না। ইনভেস্ট করা আপনার একান্ত নিজস্ব ব্যাপার। তবে ইনভেস্ট করলে আমার পক্ষে যতটুকু সম্ভব তা শেয়ার করব।
ধন্যবাদ।
সর্বশেষ এডিট : ০৩ রা মে, ২০১১ ভোর ৪:৩৬
৬২টি মন্তব্য ৫০টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমাদের দাদার দাদা।

লিখেছেন নাহল তরকারি, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:৫৫

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী।

আমার দাদার জন্মসাল আনুমানিক ১৯৫৮ সাল। যদি তার জন্মতারিখ ০১-০১-১৯৫৮ সাল হয় তাহলে আজ তার বয়স... ...বাকিটুকু পড়ুন

জেনে নিন আপনি স্বাভাবিক মানুষ নাকি সাইকো?

লিখেছেন মোহাম্মদ গোফরান, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ১১:১৮


আপনার কি কারো ভালো সহ্য হয়না? আপনার পোস্ট কেউ পড়েনা কিন্তু আরিফ আর হুসাইন এর পোস্ট সবাই পড়ে তাই বলে আরিফ ভাইকে হিংসা হয়?কেউ একজন মানুষকে হাসাতে পারে, মানুষ তাকে... ...বাকিটুকু পড়ুন

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

×