somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

দেখে নেই বাংলায় ফান বেইজড 'ফ্যান পেজ' গুলোর নাম

২৪ শে জুন, ২০১১ বিকাল ৫:১৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

বর্তমানে ফেসবুকে ফান পেজের ছড়াছড়ি। ফান পেজ খোলার ট্রেন্ডটা এখন মনে হয় একটু বেশিই। বাংলা ভাষার ফান পেজগুলোর কথাই বলছি। এগুলোর নামগুলোও অনেক মজার। আবার কিছু পিকুইলিয়ার টাইপের কিংবা অনেক আঁতলামো টাইপের নামও আছে। এই পোষ্টটি সেসকল ফানপেজগুলোর নামের সংকলন বলতে পারেন।

বর্ণমালার ক্রমানুসারে দেয়ার চেষ্টা করেছি।

...........................................................................................
অলস মস্তিষ্ক শয়তানের চায়ের দোকান

অপদার্থের দল(League of Extraordinary Morons)

আইনস্টাইন এর মাথায় এমন কি ছিল যা আমাদের মাথায় নাই?

I study for MINUTES and take a break for HOURS

অ্যাডোবি ফোটো সপ বিশ্বের এক নং ফেয়ার্নেস ক্রিম

আমি গরিব হতে পারি । কিন্তু ফেসবুকে আমার ও স্ট্যাটাস আছে

আমি জীবন এ ও ভাবিনি আশরাফুল ভাই মমতাজ এর এত বড় ফ্যান

"আমি ১টা Page" আমাকে Like করুন

আমি একটা পেজ লাইক দিলেই সবাই আমার দেখা দেখি সেই পেজ লাইক দেওয়া শুরু করে

আমি সাকিব খান, আমাকে Like করুন

আমি ভাল STUDENT, কারণ আমি চশমা পড়ি ।।

আমি ছেলে ভালো বাট মাঝে মাঝে Dj Party আর বার-এ যাই

আমি অনেক ভালো, আম্মু হুদাই বকা দেয়

আমি উইকিপিডিয়ার ছোট ভাই গুজবপিডিয়া

আমি মিসির আলি | আপনার সমস্যাটা চিন্তা করতে দিন

আমি একটা ক্ষ্যাত, কারন আমি বাঙ্গালী হয়েও হিন্দী জানিনা

আমি ভুলে যাই তুমি আমার নও (Ami Vule Jai Tumi Amar no)

আমি বাংলায় কথা বলে গর্বিত; 'হিন্দী' পারিনা বলে 'খ্যাত' হতে আমার আপত্তি নেই।

আমি নরমালি কম পড়ি। তয় একবার সিরিয়াস পড়া শুরু করলে খবর আছে, সব উইড়া যাইব

আমার স্ট্যাটাস এ কেউ লাইক/কমেন্ট করে না, আমি পুলা এইডাই কি আমার অপরাধ

amar CGPA ask kore lojja diben na...plzz..!!!

আমার Sim এর সংখ্যা, আমার Girlfriend এর সংখ্যার সমানুপাতিক হারে বৃদ্ধি পায়

আমার ছেলের নাম রাখবো 'দেশ', মেয়ের নাম 'জাতি'। আমি হব দেশ ও জাতির পিতা। :-)

আমার সবচেয়ে বড় অপরাধ,আমার টাকা নাই,

আমাকে একটি সুন্দর বউ দাও, আমি তোমাদের একটি সুন্দর জাতি উপহার দেব

আমার প্রথম ভালোবাসা ''ভালো থেকো তুমি''

আমরা ছেঁকা খাই না, ছেঁকা দেই

আমরা বাংলাদেশের রাষ্ট্রপতি খাই ঘুমাই আর ভাষণ দেই

amra amoron BIRYANI khete chai...:D

আমরা বান্দর, বাদরামি করলেও আমরা কিন্তু ভালো মানুষ

আমরা পুরুষ ! আমরাও নির্যাতিত

আমরা Back বেঞ্চে বসলেও Student খারাপ না

আমরা মেয়েদের Comment এ Like দিতে পছন্দ করি

আমরা মেয়েদের পেছনে ঘুরি না. মেয়েরা আমাদের সামনে ঘোরে।

আমরা মজা দিয়া মজা খাই

আমরা শক্তি আমরা বল আমরা বদের দল

Amra Paglami Korleo Manush Valo ( আমরা পাগলামি করলেও মানুষ ভাল )

আমরা আজাইরা মাইয়াগোরে friend request পাডাইনা

আমরা আধুনিক ও সচেতন পোলাপাইন তাই নোংরা রাজনীতি থেকে দূরে থাকি

আমরা সবাই চাপাবাজ,আহেন চাপাবাজি করি,তবে খুব সাবধানে

আমরা চাপা মাইরা Item Clear করি।

আমরা ফেসবুক এ একে অন্যকে বাঁশ দিতে পছন্দ করি

আমরা পড়ি মেডিক্যাল-এ, রেজাল্ট হয় পাস আর ফেল-এ

আমরা পড়ালেখা করি শুধু জানার জন্যে| A+ পাওয়ার জন্যে না.

amra marks k0m pai kintu student kharap na.......

আমরা সিগারেট কে বিড়ি বলি

আমরা বিড়ি টানতে পারি,তয় মানুষ খারাপ না < ফেইসবুক বিড়িখোর কল্যাণ সমিতি >

আমরা অনেক ফাজিল তবে ভাব দেখাই এমন যেন ভাজা মাছ উল্টিয়ে খেতে পারিনা

আমরা রেজাল্ট খারাপ করতে পারি,কিন্তু আমাগো ব্যাকগ্রাউন্ড অস্থির!!

আমরা স্টুডেন্ট খারাপ হইতে পারি , কিন্তু আমাদের ব্যাসিক অস্থির ।

আমরা ভাব লইয়া চলি, মাইয়ারা মিস্ কল দিলেই ব্যাক করি না

আমরা সব ফাউল পোলাপাইন

আমরা অন্যের চরকায় তেল দেই

আমরা সবাই শান্তশিষ্ট লেজ বিশিষ্ট

আমরা মামা অলিগলির ব্যাঙের ছাতার মত গজানো ডিজে.

: Amra Fajil, But Amader Dil ta Ekkebare Sada Fokfokaa..!

Amra Tension Nei Na,Tension Deiii.

আমরা পার্ট টাইম স্টুডেন্ট ফুল টাইম ফেসবুকার

আমরা সারা বছর পড়ালেখা করি না, পরিক্ষার আগের দিন পড়ে ভাল রেসাল্ট করি! /:ড

আমরা তো ভাল থাক তেই চাই, কিন্ত স্যার রা তো আমাদের ভাল থাক তে দেয় না।

আমরা দেখতে বেকুব এর মতো,কিন্তু বেকুব না B-)

আমরা বড়লোক বাপের গরীব সন্তান

আমরা রাত জাগি, দিন ঘুমাই

আমরা কাটা ঘায়ে চিনির ছিটা দিয়ে থাকি

আমরা সেইরকম স্মার্ট আর জিনিয়াস, কারো স্ট্যাটাস কপি করিনা

আমরা স্মার্ট পোলাপান, প্রেম-টেম কইরা ঝামেলা বাড়াই না

আমরা দেরী করে অফিসে গেলেও লেট করে বের হই না

=> [ আমরা প্রতিদিন ভার্সিটি যাই; কিন্তু ক্লাসে যাই না ]

আমরাও পড়ালেখা করি! তাই বইলা তোগো মতো মাইয়া পটানোর লাইগা আতলামি করি না

আমরা এই যুগেও সিঙ্গেল আছি

আমরা বাংলা ছিনামা না দেখলেও বাংলা ছিনামার নামের বিরাট পাংখা(মানে Big Fan)

আমরা বাংলা গানের পাগলা listeners.

আমরা ভাজা মাছ উল্টাইয়া খাইতে জানি না

আমরা আগে গাধা ছিলাম, স্যারেরা আমাদের পিটিয়ে মানুষ করেছেন।

আমরা MULTI-TALENTED পোলাপান, কিন্তু পড়তে গেলেই পেরেশান

আমরা পরীক্ষা হলে লুজ শিট জমাই আর বাসায় আসি খাতা বানাই

আমরা একবার বাঁশ খাইলে দুইবার বাঁশ দেই

আমরা নেটে বইসা ফালতু কাজে সময় আপচয় করিনা, আমরা নেটের মাধ্যমে আয় করি ।

Amra Shobai বাংলা Cinemar Pagla Fanzzzzzzzz

আমারে চেতাইস না কইলাম!! মাইর খায়া হয়রান হইয়া যাবি :@

আমাদের ভালোবাসা;হয়ে গেল ঘাস।খেয়ে গেল গরু;দিয়ে গেল বাঁশ ।

আমাদের বাড়ি-গাড়ী -নারী নেই, কিন্তু দাড়ি আছে

আমাদের বন্ধু, গার্ল ফ্রেন্ড/বয় ফ্রেন্ড নাই তাই আমরা সুখি মানুষ

আম্মা বিয়া করুম; বউ খুঁজো। একা একা আর ভালো লাগে না ๏̯̃๏

আসুন ৩২ টা দাঁত বের করে হাসি তবে দাত যেন খুইল্লা না পরে ।

আসুন গনহারে ফেইল করি,সাকসেস এর পিলার গাড়ি!!:p

আসেন পার্ট মারি,ফেসবুক চ্যাটে কেউ নক দিলে চুপ থাকি :@:@

আসেন, Airtel সিম দিয়া কুত-কুত খেলি.

আসেন, গ্রামীনফোনের মোডেম দিয়া ডাঙগুলি খেলি

আসেন নিজের ঢোল নিজে পিটাই

আসেন সব পেইজ মিলা-মিশা আমরা পেইজ এর মেম্বার জমা করি ।

আসলে আমরা সবই পারি, কিন্তু পড়া ধরলে কিছুই মনে পরে না

আজাইরা প্যাঁচাল ,জেইডা ইচ্ছা হেইডা কন কোনো Problem নাই

আগের রাতে পইড়াই পাস করি সারা সেমিস্টার পড়লে না জানি কি হইত

আগামী মাসের ৩২ তারিখ বিয়ে ! (agami masher 32 tarikh biye)

আবাহনী-মোহামেডান 'হেল ক্লাসিকো'(Abahoni-Mohammedan 'Hell Classico')

আজকালকার পোলাপানের সামনে যা কইবেন, তাই দিয়া একটা fb পেজ বানাইয়া ফালাইব

আজকাল আমার পকেট খালিই থাকে

আজকেই শেষ, আর কোনদিন ফেসবুক Use করবো না

আপনে আমাত্তে বেশী বুঝেন ?

আপনার মন খারাপ - তাহলে একটা গান শুনেন

আপনি জানেন কি? (General Knowledge)

আর ডিসটার্ব দিয়েন না, এমনেই অনেক পেইনে আসি :

আর কিছু না হোক ,নাচ দেখার জন্য আশরাফুল কে দলে চাই

আঁতলামিরও একটা সীমা আছে। আর আমরা সেই সীমা বহু আগেই পার হইছি।।

আয় আইজকা,দিমু হালকার উপর ঝাপসা

আঙ্গুর ফল টক

ইস মেয়েটা কি আনস্মার্টের মত হিন্দি সিরিয়াল দেখে

ইশিরে আর মাত্র ১ এর জন্য ১০০ পাইলাম না Result ১০০ তে oo

University Of Fazlami(UF):এখানে ফাজলামি শেখানো হয়

If যদি Is হয় But কিন্তু What কি ?

"Inception ছবির লাট্টুটা ঘুরাইয়া দেখবার মুঞ্চায়"

We r nt only Pola bt also Aguner Gola ( পোলা তো নয় মোরা আগুনের গোলা )

We r sInGle ( প্রেম-টেম কইরা ঝামেলা বাড়াই না )

Eida Kisu Hoilo?

উত্ত্যক্ত হওয়া বেহায়া মেয়েদের মৌলিক অধিকার, আসুন তাদের অধিকার সংরক্ষণ করি

উল্টা-পাল্টা ড্রেস পরিহিত মেয়েদেরকে ইভ-টিজিং করার অনুমতি দেওয়া হোক।

Ulta palta korle Laitthai Libya te pathai dimu!!!=p

এ জীবনে প্রেম হল না ।

একা একা আর ভালো লাগে না ๏̯̃๏

এতো কিছু বোঝো আর মন বোঝো না ।।

Airtel ভালো হয়ে থাকিস, নইলে লাথি মেরে ইন্ডিয়ায় পাঠাইয়া দিমু

এই শোন, আজ আমি তোমাকে যে না বলা কথাটি বলে দিতে চাই তা হল I love you.

Xam,kbe? Kalke ?!! Amito Jani E Na

এই কথা কি কাউরে কওন যায়? ঃ( ঃ( ঃ(

এই খানে সব রকমের মজা দেয়া হয় যে কোন ধরনের মজা দরকার এই খান থেকে পাওয়া যাবে

এইডা কিন্তু বেশি বাড়াবাড়ি হইতেছে কইলাম

এর বেশী ছ্যাকা খাওয়া যায় না

Fb এর মত খাউয়াল আর নাই, মানসের কত ঘন্টা যে খাইলো তার ঠিক নাই

Fb মোরে ভিখারী বানাইলো gp-রে বানাইলো ধনী।.

"ঐ আমারে চিনস!! হাত ভাইঙ্গা ঠ্যাঙ্গে ঝুলায়া দিমু !!"

ওয়ান্চ আফন অ্যা টাইম Alif Laila দেখতাম

ওরা এমন ভাবে তাকায় যেন আমরা তাদের পুরাতন প্রেমিক

ওই ! ওই মাইয়াডার পার্ট দ্যাখ , উরি বাবা , কি স্টাইল

Kobe Biya Kormu....?!?!?

কয় cycle হলে ডেচটিনি আমাকে বাংলা বিহার উড়িষ্যার নবাব ঘোষনা করবে. ツ ツ ツ

"কতবার ভেবেছিনু আপনা ভুলিয়া / 'পড়ুয়া' হইব আমি ফেইসবুক ছাড়িয়া" :-/

কালকে থেকে পইড়া ফাটাইয়া ফালামু আজকে একটু আয়েশ করি

ক্লাস এ ঘুমাই, তাতে স্যার এর কি?

“ক্লাসে আমরাই শান্ত, কারণ আমরা ক্লাসে মনোযোগ দিয়া ঘুমাই”

ক্লাসের পেছনের দরজাতো বানানোই হইছে পালানোর জন্য

ক্লাসের পরীক্ষা ফেসবুকে নেয়া যায়না?

কৃষ্ণ করলে লিলা খেলা আর আমি করলে Character ঢিলা

করিনা দেইখ্যা মনে কইরো না আমরা পারি না ; চেষ্টা করলে আমরা সব ই পারি ।

কইনি বলে যে কবনা তা না, এবার কব

কিভাবে তোমাদের Propose করব, হে মহান নারী?

কি যে বুঝিনা সেটাই বুঝিনা

খেতে চিলুম, খেতে আছি, খেতে থাকিব !

::খাইয়া-দাইয়া তো আর কাজ নাই ; তাই ফেইসবুকই গুতাই::

খাইতে পাই আর না-ই পাই,স্টাইল আমাগো করতেই হইব

খালি একবার লাইক দেন, আর জিন্দেগীতে কমুনা

খালি এই সেমিস্টারটা যাক, পরের সেমিস্টার এ দেখাইদিমু আমি কি জিনিস

"খোদা! আমারে উডায় নাও! নাইলে দড়ি ফালাও, বায়া উডি যাই!"

খামোখা আর্জেন্টিনা নিয়ে না চিল্লাইয়া আসেন সবাই মিলে ব্রাজিলের জয়গান করি

গাধা কি গাছে ধরে ? চরিত্রে বুঝা যায়।

গার্লফ্রেন্ড অর্জনের চেয়ে রক্ষা করা কঠিন

"ঘুমিয়ে আছে কুবের মাঝি সব প্রেমিকের অন্তরে |"

চাপাবাজ ও চাপাবাজি: আমরা চাপাবাজি করি, করাই এবং কেউ চাপাবাজি করলে বুঝি।

চাচা চৌধুরীর মগজ কম্পিউটারের চেয়েও প্রখর

চাইলাম আমের জুস পাইলাম কুমড়ার রস।চাইলাম শীলা পাইলাম ইভা।

চা না খাইলে জুইত পাই না (Cha na khaile juit paina)

Chole geso tate ki, Notun akta peyesi

Cheler 99% e valo.shudhu majhe moddhe ektu night club e jay r ki

চুরি করে বিয়ে খাওয়ার মজাই আলাদা ! :পি

চির কুমার সংঘ

চোরের মার বড় গলা

চৌধুরী সাহেব, টাকা থাকলেই বিশ্বকাপের টিকিট পাওয়া যায় না

চৌধুরী সহেব, আমরা ইতর হতে পারি কিন্তু ছুডুলোক নই

চৌধুরী সাহেব, Poke মারতে CGPA লাগে না

চৌধুরী সাহেব, GPA দিয়ে কখনো মানুষ বিবেচনা করবেন না

চৌধুরী সাহেব, আমরা হরতালমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখি

ছেলেটি বাদাম ছিলছিল আর মেয়েটি চাবাইতেছিল,বাদাম শেষ মেয়েটিও নিরুদ্দেশ।

""ছেলেরা মেয়েদের কিছু বললে দোষ, মেয়েরা ছেলেদের কিছু বললে কোন দোষ নাই""

ছেড়ে দে শয়তান, তোর ঘরে কি মা বোন নেই?

ছোট ছোট জামা-কাপড় পরলেই স্মার্ট মেয়ে হওয়া যায় না

ছিঃ জনাব, GP Internet কে গরুর গাড়ির সাথে তুলনা করবেন না ( '-' )

ছি!! মাত্র ৩ ঘন্টার পরীক্ষা দিয়ে কিভাবে আপনি আমার মেধা যাচাই করবেন? :-|

ছিঃ কোন দুঃখে আমরা ইন্ডিয়া-পাকিস্তান ক্রিকেট টিম সাপোর্ট করি?

Gf নাইতো কি হইছে আমার বিয়া করতে পারুম

জিপি ইন্টারনেট ১০০০ জিবি পার সেকেন্ড এ চলে. পুরা রকেট.

জিপি ইন্ঠারনেঠ!!এতো স্পিড!!ধরে রাখায় কষ্ট!!১ সেকেন্ডে চাঁন্দে পাঠায় দিবো

জিপিএ জিগাইলে বাশ দিয়া পিটামু

জিপিএ ৫ পাইলেই ভাল কলেজ,ভার্সিটি তে ভর্তি হুওয়া যায়না

"Gpa5 পাইনাই >4.75< পাইসি তাই বলে কি আমার মেধা নাই ?"

জীবন একখান বাঁশবাগান ।খালি বাঁশ আর বাঁশ

জীবনে ১০০টা নিয়া ঘুরমু ১০ টার লগে প্রেম করমু কিন্তু বিয়া করমু ১টার লগে

জীবনে একটা প্রেম করতে পারলাম না!!! আফসুস

জানতে হলে fail করতে হবে আর fail নাই তো শেখা নাই

জুতা খুইলা মুজা দিয়া পিডামু ! ( :@ )

ঝগড়া করে জুত পাইলাম না Extra Recharge Card হবে?

ঝান, আই লাবু! ( একটি অইত্যান্ত বালুবাসাময় প্যান পেজ!)

টাংকি মারতেও যোগ্যতা লাগে ( Tanki martew joggota lage )

~tanki mari r jai kori True love ak joner shatei kori~

Taak, theke jak (টাক , থেকে যাক ।)

ডাক্তার ইঞ্জিনিয়ার তো সবাই হতে চায় কিন্তু আমি ফেসবুকার হতে চাই

"'digital Bangladesh' এ মাঝে মাঝে বিদ্যুৎ আসে :@"

Disturb করবেন না, সামনে EXAM

ডিজে পার্টিতে মদ্য পান করে অশ্লীললতা আর মাতলামি করাটা স্মার্টনেস না,অসভ্যতা

ঢাকা শহর আইসা আমার আশা ফুরাইছে

তুমি পাচ মিনিট দাড়াও, আমি আধা ঘন্টার মধ্যে আসতাছি।

তালুকদার সাহেব, মাইয়া সুন্দরী হইলেও যৌতুক আপনারে দিতেই হইবো

তোরা রিকোয়েস্ট অ্যাড ও করস না রিজেক্ট ও করস না, পেন্ডিং রাখিস কেন?

তোরা আমার গান হুনস আর নাই হুনস আমি গান গাইয়াই যামু - ইভা রহমান

Thappor Dimu

থাপ্পড় দিয়া তোর 'Expire Date' over কইরা দিমু :@

থাপড়াইয়া গালের দাঁত ফালাইয়া দিমু - সামনের দুইটা, যাতে পানি না খাইতে পার

দেশের সকল পা্বলিক টয়লেটের নাম রাজাকারের নামে হওয়া উচিৎ.

দোস্ত ১ মিনিট দাড়া ,আমি ২ মিনিটের মধ্যে আইতাছি

দ্বিতীয় মুদ্রণ চতুর্থ সংস্করণ

ধনধান্য পুষ্পে ভরা, পুষ্প দিয়ে খাইছি ধরা

ধুর খালি খিদা লাগে

ধুর!!!!ঘুমাইলে আর উঠতে মনে থাকেনা

* ধুমপান বিষপান, আর দিবেন না সুখটান *

নভজোৎ সিং সিধু হেইট ক্লাব

নান্টু ঘটক.

না বুঝলে আমাদের কিছুই করার নাই, আমরা ফেসবুকে shrt4m এই লিখমু :পি

নাম্বার কম পাইলে কি হইছে ? ?পরীক্ষার হলে তো আমরাই সবার আগে খাতা জমা দি

নারীর প্রকৃত সৌন্দর্য আবরনে, নগ্নতায় নয়

"নেশা না, আড্ডাই আমার জীবনটারে খাইল."

নিখিল বাংলা ভাবুক শমিতি

৯৯% ভালো, কিন্তু

PoRte BoSlei KhAli Girl FriEnd Ar KoTha MoNe PoRe:p

~~ Pora-shuna kora mela koshter kaam, ami korum na, tui-o bad de ~~*~~

Pure gadha (আমি একটা Pure গাধা)

পদ্মা নদীর মাঝি : কপিলা ও কুবেরের লীলাখেলা

প্যান্টের উপর আন্ডারওয়্যার পরলেই সুপারম্যান হওয়া যায় না

পাঁচমিশালী (A Mix Of Everything)

"পাগলা মলম" - আসেন দেখেন আমাদের এই পাগলা মলম...

পাগলে কিনা বলে আর ছাগলে কিনা খায়।

PaGaL KhAnA !! ;-P

পরীক্ষার পর এটা করব ওটা করব পারলে একবার মঙ্গল গ্রহেও যাব

পরীক্ষার আগের রাতে বিটিভি'র ৮ টার সংবাদও দেখতে ভাল লাগে

পরীক্ষা তো ফাটায়া দিসি, কিন্তু নম্বর কেন কম পাইলাম বুঝলাম না

পরীক্ষা আমি ভাল ই দিই, শুধু result এক টু খারাপ হয়

পরীক্ষা এলে ঘুম বেড়ে যায়

পড়তে পড়তে জীবন এর ১৬ আনাই বৃথা,তবুও পড়তেই হয়।

পড়াশুনা না করলে কি হইছে !! আমরা তো সব পরীক্ষাই দি

"পড়াশুনা সবতো আগেই চান্দে গেছিল, এখন মঙ্গলে যাইবার উপক্রম করতাছে"

পড়াশোনা করার চেয়ে জঙ্গলে বাস করা অনেক ভালো

পড়াশুনার চাপে কোন দিন বা বিলুপ্ত হইয়া যাই পৃথিবী থাইকা

পড়ালেখা ছাইরা দিয়া রিকশা চালামু ভাবতেসি, ওইটাও অনেক শান্তির কাম

পকেটে একখান ১০০টাকার নোট থাকলে নিজেরে কেমন যেন বড়লোক মনে হয়

পুলাপান তুরা এতু কারাপ কেনু?

পোলা তোর ফ্রেন্ড রিকোয়েস্ট রিজেক্ট করছি, ছ্যাকা দেই নাই

পোক মারলেই সালফিউরিক এসিড খাওয়ামু

Poke দিতে পয়সা লাগে না, তাই আমরা Poke দেই

পোদ্দার (আসুন আমরা সবাই পোদ্দারি করি)

পৈশাচিক আনন্দ

Prem mane na senior-juneor(প্রেম মানে না সিনিয়র জুনিয়র)

"প্রেম একশ'খান করুম তবে বিয়া কিন্তু এক'খানই করুম" এইডাই বাস্তব দাবি

প্রেম একবার এসেছিল জীবনে : অতপর?

প্রেম করার চেয়ে মুরগি পালা ভাল চলেন মুরগি পালি

প্রেম-ভালোবাসার খেতা পুরি!!! :@

প্রাণ থাকলেই প্রানী হয়, কিন্তু লিরিক্সে 'মন' না থাকলে ইভা রহমান হওয়া যায় না

প্রতিভার পাগলা ঘোড়া

প্রতিদিন প্রেমের দুঃখ Update করুন ।

Profile picture- এ আমরা কখনো নিজেগো pic দেই না

প্রকাশ্যে প্রেমিকপ্রেমিকার কাপঝাপ কাম দেখলে চিল্লিয়ে বলুন "নাউযুবিল্লাহ"

ফ্যান পেজে লাইক দিমুই দিমু, কেউ দাবাইতে পারতো না

FAN PAGE দৌড়া বাঘ আইলো - Run The Tigers Are Coming

ফাইজলামী করার আর কোন জায়গা পাই নাই,তাই ফেইসবুকে আসছি,

ফেসBook এ টাংকি মারা নিষেধ

ফেসবুক একখান শিক্ষা প্রতিষ্ঠান হইলে,আমি ১০০ % attendance পামু!!:p:p

ফেসবুক ফেক আইডি নির্মূল কমিটি

ফেসবুক লিক্সঃ গ্রান্ডফাদার অফ উইকিলিক্স

ফেসবুকে কাহারও সুন্দর ফেস দেখিয়া আনন্দিত হইয়ো না

"ফেইসবুকে ভাব মারিবেন না, না মারিলে ৫০ টাকা জরিমানা"

ফেইসবুক অপকর্ম রুখে দাঁড়ান !! "মেয়েদের ফেইসবুক ব্যবহার নিষিদ্ধ"

ফ্রেন্ডগো মধ্যে কেউ ছ্যাকা খাইলে বাকি ফ্রেন্ডরা মিইল্লা ফুচকা পার্টি দিই

৩২টা থাপ্পড় দিয়া ১টা দাঁত ফালাইয়া দিমু

১২ টা বছর পড়াশুনা করসি ,varsity লাইফ এ আবার কি পরমু?:p:p

♥ বন্ধু...আড্ডা...গান.... হারিয়ে যাও এখানে ♥

বড়বাবুদের কৌতুক; ছোটবাবুরা খেলতে যাও

বখাটে মেয়েদের উত্যক্তে অ্যাডামটিজিং এর শিকার স্কুল-কলেজের মেধাবী ছাএরা

বই পড়িতে সীমাহীন আনন্দবোধ করি।তবে পাঠ্যবই নহে।

বাতাস বৃষ্টি আলোর সব আয়োজনই ব্যর্থ হয়ে যায় যদি ফেইসবুক পাশে না থাকে,

বাবারা, লাইনে থাকিস.

বাবার হোটেলে খাই, ঘুমাই আর ফেসবুক ইউজ করি ।

বাবা Cng! তোর দুইটা চাকায় ধরি, আমারে নিয়া যা, ২০ টা টাকা বাড়ায় দিমুনে.

বাদ দে তোর ভালোবাসা, আয় করি আলুর ব্যবসা

"ব্যাচেলর লাইফ খারাপ না"

বান্দর হইতে লেজ লাগে না, কিন্তু মানুষ হইতে মন লাগে

বান্দর হইতে ল্যাজ লাগে না রে মামা

বাঁশ ও বাঙালি মানিকজোড় সম্পর্ক , আমরা একবার বাঁশ খাইলে দুইবার বাঁশ দেই

বাঙ্গালি পোলার গর্ব "লুঙ্গি" - লুঙ্গি রক্স

বাংলাদেশ প্রতিদিন : ২ টাকায় এর চেয়ে ভালো টিস্যু হয় না

বাংলাদেশ জাতীয়তাবাদী ইসলামী ছাত্রলীগ

বাংলাদেশে ঋতু দুই প্রকার ১,লোডশেডিংএর ঋতু ২,লোডশেডিং ছাড়া ঋতু

বাংলাদেশের রাজনীতিবিদরা মুখে দেশের চিন্তা,অন্তরে অর্থ ও ক্ষমতার চিন্তা করে

বিপদে পইরা আসছো?দেখি কি করা যায়?(আমার আবার মাথা ভর্তি আইডিয়া আছে!)

বিটিভির পরিবার পরিকল্পনা অনুষ্ঠান দেইখা আমার বিয়া করতে মুন্চায়

বিরোধী দলে গেলেই হরতাল নামক সুন্দরী মেয়ের প্রেমে হাবুডুবু খান রাজনীতিবিদরা

বেশি করে ছ্যাকা খান, ভাতের উপর চাপ কমান

বেশি করে হাওয়া খান , ভাতের উপর চাপ কমান

বৃক্ষ তোমার নাম কি ? ফলে পরিচয় । ফল ই তো দেহি না , নাম কমু কেমনে ?

ভাবমারা পাব্লিকরা- যা ফুট !! তোগো বেইল নাই.

ভাই পরীক্ষার দারুণ প্রস্তুতি নিছি। প্রশ্নে যা আসবো তা ছাড়া পুরো বই পড়ছি।।

ভাবতে আছি নিজেই একখান পেরাইবেট চ্যানেল খুলুম (ভ.য)

Valo Hoite Poisha Lage Na

ভাল হইতে পয়সা লাগে না ( Valo Hoyte poysha lage na )

ভাল ছাত্রী হলেই ভালো পাত্রী হওয়া যায়না

ভাল প্রার্থী পাইনা,তাই যে কমখারাপ তাকে ই ভোট দিতে হয়-সth যোগ্য প্রার্থী চাই

ভালবাসা গাড়িতে নয়, বাড়িতে

ভালোবাসা নাই আর খাঁটি, মজনু গেলে কুদ্দুস আসে হাঁটি ~~

ভালবাসার গোষ্ঠী কিলাই

ভালোবাসার টানে পাশে আনে-Valobasar tane kase ane

ভােলাবাসা িক আর আেগর মত আেছ? িক পিরবরতন হইেলা

ভালবাসার কচকচানি ভাল্লাগে না আর, তোরে নিয়া স্বপ্ন দেখার পরছে ঠ্যাকা কার?

ভোটটা দিয়েন আগামী নির্বাচনে আপনাদের সব দাবি পূরণ হবে"

মশকারি আর বেয়াদ্দবি এক না

মরিতে চাহি না আমি সুন্দর ভুবনে, মানবের মাঝে আমি বাঁচিবারে চাই।

মনে রাখবেন বাড়িওয়ালা আংকেল, আপনিও ব্যাচেলর হয়ে জন্মেছিলেন

মন মুনিয়া তোর কাছে কই আমার মনের কথা.

মজাদার জোকস্; বাচ্চারা দূরে থাকো

মমতাজের নান্টু ঘটক গানের একমাত্র ফ্যান=মোহাম্মদ আছড়াফুল

মা আমি ক্লাসে ফার্স্ট হইছি

মা আমি ছ্যাঁকা খেতে চাইনা

মা-বাবা, একদিন ঠিকই গর্বিত করবো তোমাদের (Mom-Dad 1day i'll make you proud)

মাথা ব্যথা

মাইরি বলজি দাদা , খুউব মজা পেলুম

•↑মাইর চিনেন, মাইরের উপর ওষুধ নাই↓•

"মাইয়া তোমরা অনেক ভাল but মনটা pure না"

'মাইয়া তোমারে পড়াইতে এসেছি, পিরিতি শিখাইতে নয়'

মাইয়া তোর পেইজের "লাইক" বাটনে টিপ দিছিলাম, অন্য বাটনে তো না

মাইয়া তোর ফ্রেন্ড রিকুয়েস্ট accept করছি, তাই বইলা ভাবিসনা তোরে আমি like করি

মাইয়া তোরে আমি ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠাইছি, প্রেমপএ না

মাইয়া তোরে পাত্তা দিলে আমার পেসট্রিজ নষ্ট হইব ।যা ভাগ :-D

মাইয়া তোরে আমার ফ্রেন্ড লিস্ট থাইক্যা বাদ দিছি মানে তোরে ছ্যাঁকা দিছি

মাইয়া তোরে ভালবাসছি বইলা নিজেরে বেচি দি নাই ...তর ভাব তর লগে রাখ...।

মাইয়ার হাইট যদি হয় ৫ ফিট, তয় মাইয়ার ইগো হয় ১০ ফিট

মাইয়ারে ভাব মারিস না , টাকা হৈইলে প্রধান মন্ত্রীর নাতনীকেও পাওয়া যাইবে

মাইয়ারা এমন কী জিনিস যে ইতাগো পাত্তা দেয়ন লাগব

মেয়ে তোরে "hello" কইছি, "I love you" কই নাই

মেয়ে, তুমি কার? যখন যার ফোন আসে তখন কি তার ?

মেয়েদের মনের চাইতে 'আমাজানের বন' ভালো

মেয়ের ৯৯% ই ভালো, শুধু লজ্জাশরম একটু কম আর কি. আধুনিক মেয়ে তো

মেয়েরা যখন যে পাত্রে থাকে তখন সেই পাত্রের আকার ধারন করে

মেয়েরা ছেলেদের দিকে ডেবডেব করে তাকায় না কিন্তু চোখ পিটপিট করে তাকায়

মেয়েরা যুক্তি বোঝেনা,কাইন্দা জিততে চায়।

মেয়েরা এত অহংকারী যে চ্যাটিং এ ছেলেদের কখনও শুরুতে হাই হ্যালো বলে না

“মেয়েরাও পঁচাইতে জানে, But মানবতার খাতিরে ছেলেদের পঁচায় না”

মেয়েরা ফোন করে না, কেবল মিস্ড কল মারে| কি আর করব?

Made in China, বেশি দিন যায়না।

মামুর বেটা এবার অর্ধেক মিষ্টির পুরোটা তোমাকে খেতেই হবে বুলছি

মাথায় কত প্রশ্ন আসে

মাথা নষ্ট ম্যান ( Matha Nosto Man)

"মামণি বেড়ে তো উঠছি বিয়ে করবো কবে?"

মানিব্যাগ রক্ষায় গার্লফ্রেন্ড বর্জন করুন

মানুষ মাত্র ভুল (Man Is Mortal)

মানুষ মইরা গেলে পইচা যায় , আর বাইচা থাকলে খালি পার্ট লয়

মানুষ মরে গেলে পচে যায়, বেঁচে থাকলে বদলায়, কারণে-অকারণে বদলায়...

মারফির সূত্র

মামা মাইয়া ডা তো চরম। ইসশ যদি পাইতাম রে.

"মোরা বয়সের দোষে ফেইসবুকে ঘুরি""

মেঘমুক্ত মাঠ, কর্দমাক্ত আকাশ,মাঠ চলে গেল বলের বাইরে

মুখ সামলাইয়া কথা বল

মোবাইল অপারেটর থেকে মেসেজ আসলেই নগদে ডিলিট- পড়ার সময় নাই

মোবাইলে ব্যালেন্স না থাকলে কি হবে এমবি তো আছে ?

যদি কিছু মনে না করেন

যতক্ষন শ্বাস ততক্ষন বাঁশ.

যতই চাপাচাপি করেন স্যার,সিরিয়াস আমি হমু না

যায় দিন ভালো আসে দিন খারাপ

যান,তালগাছটা আপনারেই দিলাম

"যা ফুট, দূরে গিয়া মর"

যা বলবি বাংলায় বলবি , ইংলিশ কৈইলে থাপ্পর খাবি

"যা বলার বাংলায় বলবি , হিন্দি কইলে থাপ্পর খাবি"

যাদের কাম কাজ নাই তারা ফেইসবুকে এইসব আযাইরা ফ্যান পেইজ এ লাইক দেয়

যারা প্রেমের নামে ছলনা করে, তাদেরকে আমরা ঘৃণা করি

যারা হিন্দিতে স্ট্যাটাস দেয়, আমি তাদের সুন্দর করে হোমপেজ থেকে হাইড করে দিই

যৌতুক চাই না, কিন্তু বউ এর সাথে ২-৪ টা শালী ফ্রি না হলে বিয়া করুম না

।। রাগলে মাথা ঠিক থাকে না ।।

“রাতে মশা দিনে মাছি, এই নিয়ে ঢাকায় আছি”

রঙ দেখেছো চান্দু রঙের ডিব্বা দেখনাই

Rong Tamasha (রঙ্গ তামাশা)

রিমৌট একবার পাইলে হয় গুতাইতে গুতাইতে চ্যানেলের গুষ্টি উদ্ধার কইরা দিই

লজ্জাতো পুরুষেরই ভূষণ (Lozza to Purusher e Vushon)

লাইক দিবি কিনা বল্

লাইক দিতে দিতে ফত্তুর হয়ে গেলাম

লাইক একটা ভাইরাস , সবাই লাইক দেয় তাই আমিও দিলাম

Lecture ক্লাসে ঢুকলেই ঘুম পায়, তাই বলে কিন্তু আমি খারাপ Student নই ツ

(love)জিনিসটা অনেকটা ফ্রেঞ্জফ্রাই এর মত,শুনতে অনেক হাইফাই,আসলে আলুভাজি

Love Marriage মানে নিজের GF, আর Arrange Marriage মানে আরেকজন এর GF।

"লাত্তি খাবি আরেকবার কমেন্টে লাইক মারলে" :@

লুঙিতে আছে আসল মজা

লাগবো না তোর ভালবাসা । ফেরতদে আমার আই লাভ ইউ ।

শুনে হই মর্মাহত, মেয়েটা বিবাহিত

SAVE Paper, BAN Examination

সবার জন্য ফেসবুক চাই; ফেসবুক আমাদের মৌলিক অধিকার

SIR ONEK PORAISEN....AJKE R NAH....

স্যার আমার খাতা না পরেই নাম্বার দিছে,নয়লে আরো বেশি নাম্বার পাইতাম

স্যার, আপনিও কিন্তু একদিন ছাত্র ছিলেন, প্রশ্ন করার সময় এই কথাটা মনে রাইখেন

স্যার,কেলাশের মাইয়াগো দিকে চক্ষু দিয়েন না।ওরা আপনার বইন আর আমাগো বৌ

সবকিছুই সরকারী/বিরোধীদলের ষড়যন্ত্র

স্কুল কলেজের ১০% পড়ালেখা ভার্সিটিতে করলে gpa 4 হইত

♥♥♥Sotti Bolchi Tomakey R Valobashi Na...........♥♥♥

***Samne EXAM, Asen Golpo Kori***

সবাই প্রেম করে তাই আমিও করমু

Sokhi Valobasha KARE koy?

সাবধান গতকাল তুই চৌধরীর মেয়ে চিলি আজকে তুই আমার বৌ

Sarata din mobile tipa tipi kori. Battary low? Thora e care

Cgpa ধুইয়া কি পানি খামু নাকি!পড়ালেখা তো করি সুন্দরী একটা বউ পাওনের লাইগা।

সিগ্রেট খায়া মারা যান, ভাতের উপর চাপ কমান

সিগারেটের দাম না কমাইলে কিন্তু সিগারেট খামু না

সিগারেট আর বাইক চালাইলেই স্মার্ট হয়া যায় না

স্ট্যাটাসেই বংশের পরিচয়

সেট কিনলে Nokia আর প্রেম করলে পরকিয়া

স্ট্যাটাস দিয়া যেমনেই হোক বুজামু ,ভাই আমি কিন্তু Single

হ ! কইছে তোমারে

হাউ টু মিস-ফিল্ডিং(মিস=অবিবাহিত নারী)

হারার পর জাতীয় দলকে যারা গালি দেয়, তাদের আমি সুন্দর করে রিমুভ করে দিই

হাত কাটলেই reaL LoVe হয় না। reaL LoVe করতে মন লাগে।বুঝলা?

হাসলে আয়ু বাড়ে ( Laughter is the greatest medicine )

হাসবেন না?এক্কেরে হাসায় ছাইড়া দিমু কইলাম

হায়রে Airtel

হিন্দি সিরিয়ালের গুষ্টি কিলাই - ফালতু জিনিষ

হুমম,আর কিছু? নাহ! খুব ভালো!সেইরাম? আবার জিগস! সেটাই(common dialogues)

হে বদন পুস্তক, তুমি মোরে করেছ মহান; মহান মানে,দরিদ্র আরকি

হেইয়া ! উই খ্যান্ঠ রাইঠ ইন ইংলিশ ! দ্যাট ইজ হোয়াই উই রাইট ইন বাংলা লেটারস

হামরা বগড়ার ছোল আর এডা হামাকেরে গর্ব

হ্যান্ডস আপ ! আইন নিজের হাতে তুলে নিবেন না

...........................................................................................
উপরোক্ত পেজগুলোর বেশ কয়েকটি অনেক জনপ্রিয়। এগুলোতে ফানের পাশাপাশি দেশের সমসাময়িক বিষয়গুলো নিয়েও অনেক আলোচনা হয়।তাছাড়া ফানের মাধ্যমে আমাদের সমাজের অনেক অসঙ্গতিও এই পেজগুলোতে তুলে ধরা হয়।

আপনার জানামতে কোন পেজ বাদ পড়ে গেলে মন্তব্যের ঘরে লিখে দিতে পারেন। মূল পোষ্টে যোগ করে দেয়া হবে।
সর্বশেষ এডিট : ১৮ ই সেপ্টেম্বর, ২০১১ বিকাল ৩:৫৩
৪৭টি মন্তব্য ৪৪টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×