somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বিশ্বের জনপ্রিয় ১১ টি ফ্রী মেইল সেবা!!!

১১ ই জানুয়ারি, ২০১৪ রাত ৮:৫৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


জিমেইল -Gmail - Free Email Service
বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশ জিমেইল বলতে পাগল। এটির কদর এখন পর্যন্ত সব থেকে বেশি। আপনারা তো জানেন জিমেইল গুগলেরই একটি সিস্টার সাইট। জিমেইলের অসংখ্য কো-সাইট আছে যেমন CounterMail.com এবং Free @shishir.org account [বাংলাদেশিদের জন্য]



ইয়াহু মেইল -Yahoo Mail
জিমেইলের পরেই ইয়াহুর অবস্থান। একসময় জিমেইলের উপরে ব্যবহার কারি থাকলেও বর্তমানে জিমেইলের কাছে টক্করে পরযদুস্ত।



Zoho Mail - Free Email Service
Zoho মেইল ​​প্রশস্ত স্টোরেজ, পপ এবং IMAP এর প্রবেশাধিকার, ইনস্ট্যান্ট মেসেজিং এবং অনলাইন অফিস সংকলনের সঙ্গে কিছু ইন্টিগ্রেশন সঙ্গে কঠিন ইমেইল সেবা.
পেশাদারী ব্যবহারকারীদের উদ্দেশ্যমূলক, Zoho মেইল ​​কী বার্তা এবং পরিচিতি চিহ্নিত ও অনেকবার ব্যবহৃত জবাব পাঠানোর, আরও বেশি সহায়ক সাংগঠনিক মেইল ​​হতে পারে



ফ্রি ইমেইল সার্ভিস - মেইল AIM
এইম মেইল, AOL এর এর বিনামূল্যে ওয়েব ভিত্তিক ইমেইল সেবা, সীমাহীন অনলাইন স্টোরেজ, খুব ভাল স্প্যাম সুরক্ষা এবং একটি সমৃদ্ধ, সহজ ব্যবহার ইন্টারফেস সঙ্গে shines.
দুর্ভাগ্যবশত, এইম মেইল ​​উৎপাদনশীলতা একটি বিট (কোন লেবেল, স্মার্ট ফোল্ডার এবং বার্তা থ্রেডিং) অভাব আছে, কিন্তু খুব ক্রিয়ামূলক IMAP (যেমন পপ) অ্যাক্সেস সঙ্গে যে কিছু জন্য তোলে আপ.



iCloud মেইল - ফ্রি ইমেইল সার্ভিস
iCloud মেইল ​​প্রশস্ত স্টোরেজ, IMAP প্রবেশাধিকার এবং একটি elegantly কার্যকরী ওয়েব অ্যাপ্লিকেশন সঙ্গে অ্যাপল থেকে বিনামূল্যে ইমেইল সেবা.
Icloud.com এ যে ইন্টারফেস লেবেল বা উৎপাদনশীলতা জন্য অন্যান্য আরো উন্নত সরঞ্জাম প্রদান এবং মেইল ​​সংগঠিত জন্য, যদিও, এবং অন্যান্য ইমেইল একাউন্ট ব্যবহার সমর্থন করে না করে না. ICloud মেল পপ এক্সেস খুব, হারিয়েছে.



Outlook.com - ফ্রি ইমেইল সার্ভিস
Outlook.com একটি সমৃদ্ধ এবং সহায়ক ইন্টারফেস বা ডেস্কটপ এবং মোবাইল ডিভাইসের ইমেইল প্রোগ্রাম যা একটি পপ অ্যান্ড এক্সচেঞ্জ ও ActiveSync ব্যবহার করে ওয়েবে অ্যাক্সেসযোগ্য কার্যত সীমাহীন স্টোরেজ সাথে ফ্রি ইমেইল স্থল.
দুর্ভাগ্যবশত, IMAP এক্সেস মিশ্রণ অংশ নয়, এবং Outlook.com মেইল ​​আয়োজন ছাড়াও রচনা দিয়ে আরও সাহায্যের প্রস্তাব পারে.




Mail.com এবং GMX মেইল - ফ্রি ইমেইল সার্ভিস
Mail.com এবং GMX মেইল ​​স্প্যাম এবং যাদের সীমাহীন অনলাইন স্টোরেজ আপনি একটি সমৃদ্ধ ওয়েব ইন্টারফেস এবং মোবাইল Apps সঙ্গে ব্যবহার করতে পারেন ভাইরাস ভাল ফিল্টার নির্ভরযোগ্য ইমেইল সেবা হয়. পপ এবং IMAP এক্সেস একটি প্রদত্ত যোগ উপর রূপে উপলব্ধ.
মেইল সংগঠিত করা আরো এবং আরও স্মার্ট উপায় চমৎকার হতে পারে.



Shortmail - ফ্রি ইমেইল সার্ভিস
Shortmail বার্তাটি প্রতি 500 অক্ষরের মূলত সীমিত একটি ইমেইল সেবা,, সঙ্গে, সহজ, দ্রুত এবং কার্যকর যোগাযোগ উপর জোর দেয়.
আর ইমেইল ফরওয়ার্ড করা যাবে এবং Shortmail সংগঠিত মেইল ​​খুঁজে পাওয়া সহজ কিন্তু কার্যকরী টুল প্রস্তাব. এখনও, hassling Shortmail করে পথ ফের ছাড়া হয় না, এবং আপনি ভাল উৎপাদনশীলতা হাতিয়ারসমূহ জন্য ইচ্ছুক পারে প্রেরকদের.



Inbox.com - ফ্রি ইমেইল সার্ভিস
Inbox.com অনলাইন আপনার মেইল ​​সংরক্ষণ আপনি 5 গিগাবাইট দেয় কিন্তু (দ্রুত অনুসন্ধান সহ মুক্ত ফর্ম লেবেল এবং কথোপকথন দ্বারা মেইল ​​পড়া) ওয়েব বা পপ মাধ্যমে হয় মাধ্যমে এটি অ্যাক্সেস করতে একটি অত্যন্ত, পালিশ, দ্রুত এবং কার্যকরী উপায় না শুধুমাত্র আপনার ইমেল প্রোগ্রাম.
দুর্ভাগ্যবশত, IMAP এক্সেস Inbox.com দ্বারা সমর্থিত নয়, এবং মেইল ​​সংগঠিত জন্য তার সরঞ্জাম স্মার্ট বা স্ব - শিক্ষণ ফোল্ডার সঙ্গে উন্নত করা যায়নি.



ফেসবুক বার্তা - ফ্রি ইমেইল সার্ভিস
ফেসবুক বার্তা আপনি যোগাযোগ যাদের সাথে মানুষ সংগঠিত একটি একক, সহজ জায়গায় ফেসবুক বন্ধুদের এবং এসএমএস গ্রন্থে সঙ্গে সবাই, কথোপকথন সঙ্গে ইমেল সম্মিলন.
ফেসবুক বার্তা এর chasteness ব্যক্তিগত মেইল, গ্রন্থে এবং বার্তা সীমিত পরিমাণ জন্য ভাল কাজ করে, কিন্তু সব আপনার মেইল ​​হ্যান্ডেল, ফেসবুক বার্তা ইমেইল এবং যোগাযোগ পরিচালনার জন্য আরো জোরালো সরঞ্জামগুলির সাথে ভাল করতে পারে.



My Way মেইল - ফ্রি ইমেইল সার্ভিস
My Way মেইল ​​একটি পরিষ্কার, দ্রুত এবং মজা (বিশেষত উন্নত না যদিও) ফ্রি ইমেইল সেবা.
এটা যদিও নিরাপদ মেসেজিং এবং অন্যান্য উন্নত, অ অপরিহার্য বৈশিষ্ট্য অভাব আছে.


২টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

তাঁর বোতলে আটকে আছে বিরোধী দল

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:০৭



সেই ২০০৯ সালে তিনি যে ক্ষমতার মসনদে বসলেন তারপর থেকে কেউ তাঁকে মসনদ থেকে ঠেলে ফেলতে পারেনি। যারা তাঁকে ঠেলে ফেলবে তাদের বড়টাকে তিনি বোতল বন্দ্বি করেছেন।... ...বাকিটুকু পড়ুন

নতুন গঙ্গা পানি চুক্তি- কখন হবে, গ্যারান্টি ক্লজহীন চুক্তি নবায়ন হবে কিংবা তিস্তার মোট ঝুলে যাবে?

লিখেছেন এক নিরুদ্দেশ পথিক, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:২৬


১৬ মে ঐতিহাসিক ফারাক্কা দিবস। ফারাক্কা বাঁধ শুষ্ক মৌসুমে বাংলাদেশে খরা ও মরুকরণ তীব্র করে, বর্ষায় হঠাৎ বন্যা তৈরি করে কৃষক ও পরিবেশের মরণফাঁদ হয়ে উঠেছে। পানি বঞ্চনা এবং... ...বাকিটুকু পড়ুন

কেউ কি আমার বন্ধু শাহেদের ঠিকানা জানেন?

লিখেছেন জিএম হারুন -অর -রশিদ, ১৬ ই মে, ২০২৪ রাত ৯:৩৪



কেউ কি আমার বন্ধু শাহেদের ঠিকানা জানেন?
আমার খুবই জরুরি তার ঠিকানাটা জানা,
আমি অনেক চেষ্টা করেও ওর ঠিকানা জোগাড় করতে পারছিনা।

আমি অনেক দিন যাবত ওকে খুঁজে বেড়াচ্ছি,
এই ধরুণ, বিশ-একুশ বছর।
আশ্চর্য্য... ...বাকিটুকু পড়ুন

আজকের ব্লগার ভাবনা:কথায় কথায় বয়কট এর ডাক দেয়া পিনাকীদের আইডি/পেইজ/চ্যানেল বাংলাদেশে হাইড করা উচিত কি? ব্লগাররা কি ভাবছেন?

লিখেছেন লেখার খাতা, ১৭ ই মে, ২০২৪ রাত ১২:১৩



অপূর্ব একজন চমৎকার অভিনেতা। ছোট পর্দার এই জনপ্রিয় মুখকে চেনেনা এমন কেউ নেই। সাধারণত অভিনেতা অভিনেত্রীদের রুজিরোজগার এর একটি মাধ্যম হইল বিজ্ঞাপনে মডেল হওয়া। বাংলাদেশের কোন তারকা যদি বিদেশী... ...বাকিটুকু পড়ুন

মৃত্যু ডেকে নিয়ে যায়; অদৃষ্টের ইশারায়

লিখেছেন সায়েমুজজ্জামান, ১৭ ই মে, ২০২৪ সকাল ৮:৩৯

১৯৩৩ সালে প্রখ্যাত সাহিত্যিক উইলিয়াম সমারসেট মম বাগদাদের একটা গল্প লিখেছিলেন৷ গল্পের নাম দ্য অ্যাপয়েন্টমেন্ট ইন সামারা বা সামারায় সাক্ষাৎ৷

চলুন গল্পটা শুনে আসি৷

বাগদাদে এক ব্যবসায়ী ছিলেন৷ তিনি তার... ...বাকিটুকু পড়ুন

×