somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

৯/১১ ঘটনা: নিরপেক্ষ দৃষ্টিকোণ থেকে বিচার করুন

১৫ ই সেপ্টেম্বর, ২০১০ দুপুর ১২:৪২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

"Only the deluded or the paid-off still believe amateur Arab pilots did it." – John Kaminski

প্রথমত – মনে রাখবেন – ৯/১১ ঘটনার অজুহাতে স্বাধীন দুটি দেশ ইরাক ও আফগানিস্তান আক্রমণ করা হয়েছে। লক্ষ লক্ষ নিরীহ নারী-পুরুষ ও শিশুকে হত্যা করা হয়েছে। মিলিয়ন মিলিয়ন মানুষকে উদ্বাস্তু বানানো হয়েছে। দেশ দুটিকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে নিদেনপক্ষে একশ বছর পিছিয়ে দেয়া হয়েছে। ইসলাম ও মুহাম্মদ (সাঃ)-এঁর উপর কালিমা লেপন করা হয়েছে। ৯/১১ ঘটনার আগ পর্যন্ত ইসলাম ও মুহাম্মদ (সাঃ)-কে সাধারণ অমুসলিমরা কখনোই এতটা ঘৃণার চোখে দেখত না। অথচ ৯/১১ ঘটনার পর থেকে ইসলামকে একটি "সন্ত্রাসী ধর্ম" আর মুসলিম মানেই "সন্ত্রাসী" বা "জঙ্গী" বা খারাপ অর্থে "মৌলবাদী" বলে সন্দেহ করা হচ্ছে। কোথাও সন্ত্রাসী হামলা হওয়ার সাথে সাথে কোনো রকম তদন্ত ছাড়াই ইসলাম ও মুসলিমদের উপর দোষ চাপিয়ে দেয়া হচ্ছে। ৯/১১ তাহলে ইসলাম ও মুসলিমদের জন্য আশির্বাদ নাকি অভিশাপ? অন্যদিকে ৯/১১'র মতো ঘটনার দ্বারা কারা লাভবান হয়েছে? ভেবে দেখুন।

দ্বিতীয়ত – রামের সাথে শ্যামকে গুলিয়ে ফেলাটা অযৌক্তিক। ৯/১১'র মতো একটি অবিশ্বাস্য ঘটনার সাথে অতর্কীতে কোথাও আত্মঘাতী হামলা, গাড়িবোমা বিস্ফোরণ, কিংবা হোটেল বা পাতাল রেলে বোমা বিস্ফোরণের মতো ঘটনাগুলোর কোনো তুলনা চলে না। পরের ঘটনাগুলো কিছু সাহসী সন্ত্রাসীর পক্ষে করা সম্ভব। কিন্তু ৯/১১ হামলা যেভাবে ঘটানো হয়েছে সেটি স্রেফ কিছু সাহসী সন্ত্রাসীর পক্ষে কোনো ভাবেই সম্ভব নয় – তাও আবার আমেরিকার মাটিতে।

তৃতীয়ত – ৯/১১ ঘটনার এরোপ্লেনের মধ্যে কে বা কারা ছিল তা কিন্তু আমরা কেউই দেখিনি এবং আর কোনো দিনই জানা সম্ভব হবে না।

চতুর্থত – বুশ-চেনী গং দ্বারা নিযুক্ত ৯/১১ কমিশনের তৈরী করা অফিসিয়াল স্টোরির সাথে বাস্তবতার আকাশ-পাতাল ফারাক। ৯/১১ অফিসিয়াল রিপোর্টে অনেক গুরুত্বপূর্ণ তথ্য চেপে যাওয়া হয়েছে।

পঞ্চমত – অফিসিয়াল স্টোরি অনুযায়ী কিছু মুসলিম নামধারী অ্যারাব সন্ত্রাসীর পক্ষে যদি সত্যি সত্যি ৯/১১'র মতো একটি অবিশ্বাস্য ঘটনা ঘটানো সম্ভব হতো তাহলে শত শত অমুসলিম বিজ্ঞানী, ইঞ্জিনিয়ার, আর্কিটেক্ট, জার্নালিস্ট, আইনজীবী, রাজনীতিবিদ, ও স্কলাররা এ নিয়ে সংশয়-সন্দেহ করতেন না কিংবা অফিসিয়াল রিপোর্টকে মিথ্যা-বানোয়াট বলে উড়িয়েও দিতেন না; ৯/১১ ঘটনার সত্য উদ্ঘাটনের জন্য তারা বছরের পর বছর ধরে সময় নষ্ট করে সভা-সেমিনার করতেন না; কষ্ট করে লেখালেখি ও ভিডিও তৈরী করতেন না। ভেবে দেখুন। যেমন ইরাক-আফগানিস্তান আক্রমণ নিয়ে কেউ কিন্তু সংশয়-সন্দেহ করে না। কারণ ইরাক-আফগানিস্তান আক্রমণ কারা করেছে সেটা সবাই জানে। একইভাবে, বাবরী মসজিদ ধ্বংস এবং হত্যাকান্ড নিয়েও কেউ সংশয়-সন্দেহ করে না। কেনোনা এই ঘটনাও দিনে-দুপুরে পুরো পৃথিবীবাসীর সামনে ঘটেছে। অনুরূপভাবে, হিরোশিমা-নাগাসাকি আক্রমণ নিয়েও কেউ সংশয়-সন্দেহ করে না। কিন্তু ৯/১১ হামলা সম্পূর্ণ ভিন্ন। ভিডিওগুলো একটু মনোযোগ দিয়ে দেখলেই যে কারো পক্ষে বোঝা সম্ভব।

১. আর্কিটেক্ট রিচার্ড গেজ – যিনি স্টিল-ফ্রেম ও ফায়ার-প্রুফ বিল্ডিং নিয়ে বিশ বছর ধরে কাজ করেছেন – বৈজ্ঞানিক যুক্তি-প্রমাণের সাহায্যে ৯/১১ অফিসিয়াল স্টোরি নিয়ে যথেষ্ট সংশয়-সন্দেহ প্রকাশ করে টুইন টাওয়ার যেভাবে ধ্বংস হয়েছে তাকে নিয়ন্ত্রিত ধ্বংস (Controlled demolition) বলেছেন এবং সেই সাথে নতুন করে বিস্তারিত তদন্তের দাবি জানিয়েছেন।



২. বিবিসি সাংবাদিক অ্যালান হার্ট প্রমাণ সহ দাবী করছেন যে সাম্রাজ্যবাদী চক্রের সংশ্লিষ্টতা ছাড়া এই কাজ সম্ভব না, এবং বাস্তবায়নকারী হিসেবে তিনি মোসাদের কথা জোরের সাথে দাবী করেছেন।



3. 9/11 Inside Job Proof



4. Laws of Physics: See the Controlled Demolition







5. Carpenter Marlene proves pre-planted explosives



6. 9/11: Loose Change 2nd Edition (a must see video)



7. 9/11: The Myth and the Reality - Dr. David Griffin



8. Scientific and Ethical Questions – Prof. S. Jones

Steven E. Jones, Professor of Physics, asks both Scientific and Ethical Questions and looks at the evidence that the 9-11 attacks were not solely the work of the supposed Al-Qaeda.





9. Only the deluded or the paid-off still believe amateur Arab pilots did it.

10. Enough 9/11 evidence exists to hang Bush, imprison thousands.

11. Air Force Fighter Pilot and Instructor Comes Out for 9/11 Truth:

Every day, additional military and government people come out for 9/11 truth. The latest is Lt. Col. Guy S. Razer. Lt. Col. Guy S. Razer, MS, U.S. Air Force (ret) – Retired U.S. Air Force fighter pilot (F-111, F-15E, F-16, B-1, F-18, Mig-29, and Suu-22). Flew combat missions over Iraq. Former instructor at the USAF Fighter Weapons School and NATO’s Tactical Leadership Program.

Statement to this website 3/25/07: "After 4+ years of research since retirement in 2002, I am 100% convinced that the attacks of September 11, 2001 were planned, organized, and committed by treasonous perpetrators that have infiltrated the highest levels of our government. It is now time to take our country back."

The "collapse" of WTC Building 7 (570 feet tall, 47 stories, and not hit by an airplane) shows beyond any doubt that the demolitions were pre-planned. There is simply no way to demolish a 47-story building (on fire) over a coffee break. It is also impossible to report the building’s collapse before it happened, as BBC News did, unless it was pre-planned. Further damning evidence is Larry Silverstein's video taped confession in which he states "they made that decision to pull (WTC 7) and we watched the building collapse."

12. Architects and Engineers for 9/11 Truth: 1297 verified architectural and engineering professionals and 9594 other supporters including A&E students have signed the petition demanding of Congress a truly independent investigation. The petition is open to everyone.

13. Top 40 Reasons to Doubt the Official Story of 9/11.

14. Scientists - Journal of 9/11 Studies.

15. The 9/11 Truth Movement: Firefighters for 9/11 Truth. Intelligence Officers for 9/11 Truth. Lawyers for 9/11 Truth. Media Professionals for 9/11 Truth. Medical Professionals for 9/11 Truth. Patriots Question 9/11. Political Leaders for 9/11 Truth. Religious Leaders for 9/11 Truth. Scholars for 9/11 Truth & Justice.

16. Bombshell from London: The report, presided over by the former deputy director of Britain's foreign intelligence agency, MI-6, says the threat from al-Qaeda and Taliban has been "exaggerated" by the western powers.
সর্বশেষ এডিট : ০৬ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১১:৫৪
৪৪টি মন্তব্য ১২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ছবির গল্প, গল্পের ছবি

লিখেছেন আরেফিন৩৩৬, ২৬ শে এপ্রিল, ২০২৪ রাত ৩:১৫



সজিনা বিক্রি করছে ছোট্ট বিক্রেতা। এতো ছোট বিক্রেতা ও আমাদের ক্যামেরা দেখে যখন আশেপাশের মানুষ জমা হয়েছিল তখন বাচ্চাটি খুবই লজ্জায় পড়ে যায়। পরে আমরা তাকে আর বিরক্ত না করে... ...বাকিটুকু পড়ুন

আইডেন্টিটি ক্রাইসিসে লীগ আইডেন্টিটি ক্রাইসিসে জামাত

লিখেছেন আরেফিন৩৩৬, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৪৬


বাংলাদেশে রাজনৈতিক ছদ্মবেশের প্রথম কারিগর জামাত-শিবির। নিরাপত্তার অজুহাতে উনারা এটি করে থাকেন। আইনী কোন বাঁধা নেই এতে,তবে নৈতিক ব্যাপারটা তো অবশ্যই থাকে, রাজনৈতিক সংহিতার কারণেই এটি বেশি হয়ে থাকে। বাংলাদেশে... ...বাকিটুকু পড়ুন

বাঙ্গালির আরব হওয়ার প্রাণান্ত চেষ্টা!

লিখেছেন কাল্পনিক সত্ত্বা, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:১০



কিছুদিন আগে এক হুজুরকে বলতে শুনলাম ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে নাকি তারা আমূল বদলে ফেলবেন। প্রধানমন্ত্রী হতে হলে সূরা ফাতেহার তরজমা করতে জানতে হবে,থানার ওসি হতে হলে জানতে হবে... ...বাকিটুকু পড়ুন

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

লিখেছেন নতুন নকিব, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৪৩

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

চা বাগানের ছবি কৃতজ্ঞতা: http://www.peakpx.com এর প্রতি।

আমাদের সময় একাডেমিক পড়াশোনার একটা আলাদা বৈশিষ্ট্য ছিল। চয়নিকা বইয়ের গল্পগুলো বেশ আনন্দদায়ক ছিল। যেমন, চাষীর... ...বাকিটুকু পড়ুন

অবিশ্বাসের কি প্রমাণ আছে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৬ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩১



এক অবিশ্বাসী বলল, বিশ্বাসের প্রমাণ নাই, বিজ্ঞানের প্রমাণ আছে।কিন্তু অবিশ্বাসের প্রমাণ আছে কি? যদি অবিশ্বাসের প্রমাণ না থাকে তাহলে বিজ্ঞানের প্রমাণ থেকে অবিশ্বাসীর লাভ কি? এক স্যার... ...বাকিটুকু পড়ুন

×