অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report
সত্য বলতে চাই, দ্বিধাহীন চিত্তে।
আর এস এস ফিড

পোস্ট আর্কাইভ

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

বিচিত্র পৃথিবী! ৭৭ জনকে হত্যার জন্য শাস্তি ২১ বছর।

২৪ শে আগস্ট, ২০১২ বিকাল ৪:৩৯ |

শেয়ারঃ
0 0

নরওয়ের সেই কুখ্যাত খুনি ব্রেইভিককে সেদেশের মহামান্য আদালত ২১ বছরের কারাদন্ড দিয়েছেন। ব্রেইভিকের আইনজীবীরা তাকে মানসিক রোগী বললেও আদালত তার সুস্থতা প্রমাণ সাপেক্ষ এই রায় প্রদান করেন মাননীয় বিচারক। এমনকি ব্রেইভিকও নিজেকে সম্পূর্ণ সুস্থ বলে দাবি করেছে আদালতে। সুস্থ মস্তিষ্কে যে ব্যক্তি ৭৭ টি তাজা প্রাণ কেড়ে নিল, ২৪০ জনকে আহত করলো সভ্যতার দাবিদার নরওয়ে সেই খুনিকে মাত্র ২১ বছরের সাজা দিল! বড়ই হাস্যকর পশ্চিমা এই সভ্য দেশগুলোর বিচার ব্যবস্থা।



আসলে ওরা সব পারে। মুসলমানদের সম্পদ লুন্ঠনের জন্য ওরা জঙ্গিবাদের ধোঁয়া তোলে। সর্বাত্মক হামলা করে সেই নিরীহ দেশটির। অত:পর ঘর থেকে নারীদেরকে বের করে এনে কুকুরের মত আচরণ করে নির্মমভাবে খুন করে। শিশুদের হত্যা করে উল্লাসে মেতে উঠে। মুসলিমদের হত্যা করাকে ওরা পূণ্য মনে করে। ওদের সৈন্যদেরকে সেভাবেই প্রশিণ দেয়া হয়ে থাকে। দেশটিকে একেবারে ধ্বংসের দ্বারপ্রান্তে না পৌছানো পর্যন্ত ওদের কার্যক্রম থামেনা। ওদের উদ্দেশ্য হাসিল করার পর সে দেশ থেকে কেটে পড়ার ধান্দা খুঁজতে থাকে।





ইরাক, আফগানিস্তান, কাশ্মীর, ফিলিস্তিন, চীন(উইঘুর), ফিলিপিন, বসনিয়া, চেচনিয়া, পাকিস্তান, ভারত এবং সর্বশেষ নতুন মতায় আসা নাইজেরিয়ার খ্রিস্টান শাসকসহ পৃথিবীর যেসব দেশে মুসলমান আছে, সব দেশেই নাটক তৈরি করে মুসলমানদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। দু:খের বিষয় আমরা যারা মুসলমান তারাই নাটকের মূল চরিত্র। নেপথ্য পরিচালক হল তথাকথিত সভ্যতার ধ্বজাধারী পশ্চিমারা।



ওদের একটা কুকুরের গায়ে যদি কোন ভূলক্রমে থুথু ফেলে তাহলে ওরা সবাই একত্রিত হয়ে চিল্লায় ওঠে সভ্যতা গেল গেল বলে। দুনিয়ার একপ্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত এনিয়ে চলে সিরিজ বৈঠক। এর সাথে আরও অনেক কিছু জড়িত করে তার প্রপাগান্ডা চালিয়ে শুরু হয় সভ্যতার খেলা।



৭৭ জনকে সুস্থ মস্কিষ্কে খুন করা হল। অথচ সাজা হল মাত্র ২১ বছর! নাটক কাকে বলে? এটাই হল পশ্চিমা সভ্যতার নাটক। তথাপি দেখা যাবে ২১ বছরের আগেই তাকে নতুন নাটক তৈরী করে মুক্ত দিয়ে দেওয়া হবে একথা হলফ করেই বলা যায়। এছাড়াও মহামান্য এই খুনির জন্য জেলখানার সর্বোচ্চ ভিআইপি’র মর্যাদাতো রয়েছেই। অত:পর আরও কত কি পুরুস্কার!

Click This Link



অনেক চিন্তা ভাবনা করে এই রায় দেয়া হয়েছে। কারন, একেবারে তো আর মা করে দেয়া যায়না। তাহলে বিশ্বের চোখে বিষয়টা কেমন দেখায়না? অন্যদিকে বেশি শাস্তি দিলে যদি মানবাধিকার লঙ্ঘন হয়?



Click This Link



নরওয়েকে মুসলিম শূণ্য করার জন্য সেদেশের সরকার কোটি ডলারের বিনিময়ে এই নরঘাতকে দিয়ে নাটক সাজিয়েছে একথা বলা কি চরম অন্যায় হবে?









http://www.banglanews24.com/detailsnews.php?nssl=2cb8f89f760e8f5ce2b5a5a591fa3e9a

 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


৭টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন