somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বিচিত্র পৃথিবী! ৭৭ জনকে হত্যার জন্য শাস্তি ২১ বছর।

২৪ শে আগস্ট, ২০১২ বিকাল ৪:৩৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

নরওয়ের সেই কুখ্যাত খুনি ব্রেইভিককে সেদেশের মহামান্য আদালত ২১ বছরের কারাদন্ড দিয়েছেন। ব্রেইভিকের আইনজীবীরা তাকে মানসিক রোগী বললেও আদালত তার সুস্থতা প্রমাণ সাপেক্ষ এই রায় প্রদান করেন মাননীয় বিচারক। এমনকি ব্রেইভিকও নিজেকে সম্পূর্ণ সুস্থ বলে দাবি করেছে আদালতে। সুস্থ মস্তিষ্কে যে ব্যক্তি ৭৭ টি তাজা প্রাণ কেড়ে নিল, ২৪০ জনকে আহত করলো সভ্যতার দাবিদার নরওয়ে সেই খুনিকে মাত্র ২১ বছরের সাজা দিল! বড়ই হাস্যকর পশ্চিমা এই সভ্য দেশগুলোর বিচার ব্যবস্থা।


আসলে ওরা সব পারে। মুসলমানদের সম্পদ লুন্ঠনের জন্য ওরা জঙ্গিবাদের ধোঁয়া তোলে। সর্বাত্মক হামলা করে সেই নিরীহ দেশটির। অত:পর ঘর থেকে নারীদেরকে বের করে এনে কুকুরের মত আচরণ করে নির্মমভাবে খুন করে। শিশুদের হত্যা করে উল্লাসে মেতে উঠে। মুসলিমদের হত্যা করাকে ওরা পূণ্য মনে করে। ওদের সৈন্যদেরকে সেভাবেই প্রশিণ দেয়া হয়ে থাকে। দেশটিকে একেবারে ধ্বংসের দ্বারপ্রান্তে না পৌছানো পর্যন্ত ওদের কার্যক্রম থামেনা। ওদের উদ্দেশ্য হাসিল করার পর সে দেশ থেকে কেটে পড়ার ধান্দা খুঁজতে থাকে।



ইরাক, আফগানিস্তান, কাশ্মীর, ফিলিস্তিন, চীন(উইঘুর), ফিলিপিন, বসনিয়া, চেচনিয়া, পাকিস্তান, ভারত এবং সর্বশেষ নতুন মতায় আসা নাইজেরিয়ার খ্রিস্টান শাসকসহ পৃথিবীর যেসব দেশে মুসলমান আছে, সব দেশেই নাটক তৈরি করে মুসলমানদের ওপর নির্যাতন চালানো হচ্ছে। দু:খের বিষয় আমরা যারা মুসলমান তারাই নাটকের মূল চরিত্র। নেপথ্য পরিচালক হল তথাকথিত সভ্যতার ধ্বজাধারী পশ্চিমারা।

ওদের একটা কুকুরের গায়ে যদি কোন ভূলক্রমে থুথু ফেলে তাহলে ওরা সবাই একত্রিত হয়ে চিল্লায় ওঠে সভ্যতা গেল গেল বলে। দুনিয়ার একপ্রান্ত থেকে অপর প্রান্ত পর্যন্ত এনিয়ে চলে সিরিজ বৈঠক। এর সাথে আরও অনেক কিছু জড়িত করে তার প্রপাগান্ডা চালিয়ে শুরু হয় সভ্যতার খেলা।

৭৭ জনকে সুস্থ মস্কিষ্কে খুন করা হল। অথচ সাজা হল মাত্র ২১ বছর! নাটক কাকে বলে? এটাই হল পশ্চিমা সভ্যতার নাটক। তথাপি দেখা যাবে ২১ বছরের আগেই তাকে নতুন নাটক তৈরী করে মুক্ত দিয়ে দেওয়া হবে একথা হলফ করেই বলা যায়। এছাড়াও মহামান্য এই খুনির জন্য জেলখানার সর্বোচ্চ ভিআইপি’র মর্যাদাতো রয়েছেই। অত:পর আরও কত কি পুরুস্কার!
Click This Link

অনেক চিন্তা ভাবনা করে এই রায় দেয়া হয়েছে। কারন, একেবারে তো আর মা করে দেয়া যায়না। তাহলে বিশ্বের চোখে বিষয়টা কেমন দেখায়না? অন্যদিকে বেশি শাস্তি দিলে যদি মানবাধিকার লঙ্ঘন হয়?

Click This Link

নরওয়েকে মুসলিম শূণ্য করার জন্য সেদেশের সরকার কোটি ডলারের বিনিময়ে এই নরঘাতকে দিয়ে নাটক সাজিয়েছে একথা বলা কি চরম অন্যায় হবে?




http://www.banglanews24.com/detailsnews.php?nssl=2cb8f89f760e8f5ce2b5a5a591fa3e9a
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কাকরাইল মসজিদের ইতিহাস!!

লিখেছেন কাঠুরে, ০২ রা জুলাই, ২০১৫ রাত ১২:২১

রাজধানী ঢাকার কাকরাইল এলাকায় রমনা পার্কের পাশে অবস্থিত বিশাল মসজিদটিই কাকরাইল মসজিদ।
এটি বাংলাদেশের তাবলীগ জামাতের মারকায বা প্রধান কেন্দ্র। ১৯৫২ সালে এই মসজিদটি তাবলীগ জামাতের প্রধান কেন্দ্র হিসেবে নির্ধারিত হয়।... ...বাকিটুকু পড়ুন

মুভি রিভিউঃ Chappie(2015)

লিখেছেন তওসীফ সাদাত, ০২ রা জুলাই, ২০১৫ রাত ১২:৪৪

আবেগ বা অনুভূতি, সব প্রানীরই হয়তো আছে অথবা নেই। আমরা সৃষ্টির সেরা জীব, আমাদের কথা ভিন্ন। রবোটিক্স সেক্টরে এখন পর্যন্ত অনেক উন্নতি হয়েছে। কিন্তু আমাদের নিউরন আর নিউরনের এক্টিভিটি নিয়ে... ...বাকিটুকু পড়ুন

প্রধানমন্ত্রীর উক্তি ও একটা মজার কৌতুক!

লিখেছেন আহমদ জসিম, ০২ রা জুলাই, ২০১৫ রাত ২:০২

আসলে এটা একটা কৌতুক কিংবা গল্প, তবে সেটা মনে পড়ল মাননীয় প্রধানমন্ত্রীর: সব ঠিকটাক আছে, দেশ এগিয়ে যাচ্ছে,’ উক্তিটা শোনার পর। গল্পটা এই রকম: দীর্ঘ দিন প্রবাসে থাকার পর এক... ...বাকিটুকু পড়ুন

বিয়ে‬ ‪ক্যাম্পেইনের‬ পটভূমি‬ ‪‎ঃ ইসলামপন্থীদের‬ ‪পূঁজিবাদী‬ ‪চিন্তার‬ পোস্টমর্টেম (পর্ব ১)

লিখেছেন বঙ্গতনয়, ০২ রা জুলাই, ২০১৫ রাত ২:৪৮


ক্লাস রুমে গিয়ে দেখে- এক কর্ণারে দু'তিন জন ছেলে একসাথে গোল হয়ে কি যেন দেখছে আর অল্প-অল্প ঘামছে। তরুণীটি কেন জানি বারবার ডিসপ্লের দিক থেকে লজ্জায় মুখ ঘুরিয়ে নিচ্ছে,... ...বাকিটুকু পড়ুন

দ্য হান্ড্রেড এ র‍্যাঙ্কিং অব দ্য মোস্ট ইনফ্লুয়েনশিয়াল পারসনস ইন হিস্টরি । ( পৃথিবীর সেরা ১০০ মানব )

লিখেছেন কালের সময়, ০২ রা জুলাই, ২০১৫ সকাল ১১:০৪


দ্য হান্ড্রেড এ র‌্যাঙ্কিং অব দ্য মোস্ট ইনফ্লুয়েনশিয়াল পারসনস ইন হিস্ট্রি যাকে ইংরেজিতে The 100 A ranking of the most Influencial persons in History বলা হয়েছে । যাতে... ...বাকিটুকু পড়ুন

ক্রিকেটের সূত্রে ভারতীয়দের বাংলাদেশ নিয়ে নতুন আত্মউপলব্ধি

লিখেছেন ফেরদাউসুর রহমান, ০২ রা জুলাই, ২০১৫ সকাল ১১:৫২


বেশিরভাগ ভারতীয় জনগণ মনে করে, বাংলাদেশ মানেই বিপুল জনগোষ্ঠির দরিদ্র, বাংলাভাষী ও মুসলিম অধ্যুষিত একটি দেশ, যার স্বাধীনতা এসেছে ভারতের সহায়তায়।

উঠতি পরাশক্তি ভারতের জনগণের এই মনোভাব প্রকাশ পায় দু'দেশের... ...বাকিটুকু পড়ুন