অনুসন্ধান:
cannot see bangla? সাধারণ প্রশ্ন উত্তর বাংলা লেখা শিখুন আপনার সমস্যা জানান ব্লগ ব্যাবহারের শর্তাবলী transparency report
সকল অহংকার হে আমার ডুবাও চোখের জলে
আর এস এস ফিড

আমার লিঙ্কস

আমার বিভাগ

    কোন বিভাগ নেই

জনপ্রিয় মন্তব্যসমূহ

আমার প্রিয় পোস্ট

সকল অহংকার হে আমার ডুবাও চোখের জলে

টিপাইমুখ লংমার্চ লংমার্চ কর্মসূচীর মাধ্যমে ইসলাম ঈমান ও দেশ রার সংগ্রাম নতুন করে শুরু হল

২৭ শে ডিসেম্বর, ২০০৯ বিকাল ৫:১৯ |

শেয়ারঃ
0 0

বাংলাদেশের মরণ ফাঁদ টিপাইমুখ অভিমুখে গত ২৪ ডিসেম্বরও’০৯ ঢাকার মুক্তাঙ্গন থেকে শুরু হয়ে তিন দিন ব্যাপী লংমার্চ কর্মসূচী ২৬ ডিসেম্বর’০৯ জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল মাঠে বিশাল জনসভায় মাধ্যমে বেলা ২.২০ ঘটিকায় লংমার্চ নেতা ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাইর বক্তব্যের মাধ্যমে সমাপ্ত হয়েছে।

সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই লংমার্চ কাফেলা নিয়ে সকাল ৮ ঘটিকায় সিলেট আলিয়া মাদরাসা মাঠ থেকে লাখো জনতার মিছিল সহকারে টিপাইমুখ অভিমুখে রওয়ানা দিয়ে সকাল ৯ ঘটিকায় সিলেটের হুমায়ুন রশীদ চত্বরে পৌঁছেন। এখান থেকে হাজার হাজার গাড়ী বহর নিয়ে টিপাইমুখ অভিমুখে রওয়ানা করেন। বেলা ১.১০ঘটিকায় আটগ্রামে পৌঁছেন। ১.২৫ ঘটিকায় আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল মাঠে বিশাল জনসভা শুরু হয়। আয়োজিত এ বিশাল জনসভায় তিনি ভাষন দেন। পীর সাহেব চরমোনাই যখন বেলা ২.২০ মিনিটে ভাষন শেষ করেন তখন ও লংমার্চের গাড়ীর বহরের সর্বশেষ গাড়ি জনসভার স্থান থেকে ২০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। অধিকাংশ অংশগ্রহণকারীরা জনসভায় অংশগ্রহন করতে পারেনি। সিলেট থেকে আটগ্রাম পর্যন্ত সড়কে সাধারন মানুষ পীরসাহেব চরমোনাইর লংমার্চ কাফেলাকে হাত উচিয়ে স্বাগত জানাতে থাকে। সড়কের সেতু দুর্বল থাকার কারনে বিভিন্ন স্থানের জানজটের সৃষ্টি হয়।

জকিগঞ্জের আটগ্রাম লুৎফুর রহমান হাইস্কুল মাঠে বিশাল জনসভায় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ছাড়া বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিললাহ আল মাদানী,মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম,আলহাজ্ব ডা.মোখতার হোসেন,মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা ইউনুছ আহমদ,লংমার্চ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব অধ্যাপক হাফেজ মাওলানা এ টিএম হেমায়েত উদ্দিন,আন্দোলনের যুগ্ন মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন,সিলেট বিভাগ উন্নয়ন সংগ্রাম পরিষদের সভাপতি এ্যাড.আবেদ রাজা,কেন্দ্রীয় নেতা মাওলানা ইমতিয়াজ আলম,মাওলানা মকবুল হোসেন,মাওলানা কেফায়েতুললাহ কাশফী,মাওলানা আতাউর রহমান আরেফী,মুক্তিযুদ্ধ প্রজন্ম কাউন্সিলের চেয়ারম্যান শহিদুল ইসলাম কবির,ইশাছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সহ-নভাপতি বরকতললাহ লতিফ,সিলেট জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারী নাজির আহমদ,মাওলানা মুখলেছুর রহমান,মাওলানা বেলাল আহমদ ইমরান। সিলেটবাসীর প থেকে স্বাগত বক্তব্য রাখেন,প্রিন্সিপ্যাল মাওলানা আবদুল গনি। বিশাল জনসভা পরিচালনা করেন,মুহাম্মদ মুনিরুল ইসলাম ও কে এম আতিকুর রহমান।



ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই লংমার্চ পরবর্তী বিশাল জনসভায় বলেন,ভারত আর্ন্তজাতিক সকল আইন লঙ্গণ করে টিপাইমুখে বাধঁ দিতে যাচ্ছে। তা আমরা করতে দিবনা। টিপাইমুখে বাধঁ দিলে ও তা আমরা ভেঙ্গ চুরমার কওে দিব। টিপাইমুখে বাধের বিরোদ্ধে ১৫ কোটি মানুষের প থেকে সরকারের প্রতিবাদ কর্মসূচী গ্রহনের কথা ছিল কিন্তু তাদেও ব্যার্থতার কারনে আমাদেরকে মাঠে নামতে হয়েছে। বাংলাদেশের প্রধানমন্ত্রীর আগামী মাসের ভরত ছফরে টিপাইমুখে বাধঁ হবেনা এমন সুসংবাদ নিয়ে আসতে হবে। এমন সংবাদ নিয়ে আসতে ব্যার্থ হলে দেশ প্রেমিক জনতাকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তুলব,ইনশাআল্লহ।

পীর সাহেব চরমোনাই লংমার্চে অংশগ্রহণকারীদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাদের অর্থ,পরিশ্রম,অংশগ্রহণ ও অমানবিক কষ্টে তিনদিন ব্যাপী যে লংর্মাচ সফল হয়েছে এলংমার্চ ইসলাম,ঈমান ও দেশ রার সংগ্রাম নতুন কওে সুচনা হল।

তিনিবলেন,দলমত নির্বিশেষে ইসলাম,ঈমান ও শান্তি প্রতিষ্ঠায় আমরা মাঠে নামতে বাধ্য হয়েছি। রাষ্ট্রপতি,প্রধানমন্ত্রী ও মন্ত্রী পরিষদেও সদস্যদের ইসলাম বিরোধী লাগামহীন বক্তব্যেরত প্রতিবাদ জানিয়ে বলেন,উনাদের কথায় মনে হয় তারা সৃষ্টিকর্তা আললাহর চেয়েও ভাল বুঝেন। মুসলমানদের ভোট নেয়ার জন্য বর্তমান সরকার নির্বাচনেরপূর্বে ইষলাম বিরোধী কোন আইন করবেনা অঙ্গীকার কওে এখন ইসলামের বিরোদ্ধে অবস্থান নিয়ে ইসলামী শিা নিষিদ্ধ করতে কাজ করে যাচ্ছে।

পীর সাহেব বিরোধী দলকে টিপাইমুখবাধঁ,নাস্তিক্যবাদী শিানীতিসহ ইসলাম ও দেশের বিরোদ্ধে সরকারের সকল ষড়যন্ত্রেও বিরোদ্ধে প্রতিবাদী হওয়ার আহবান জানান





http://nation.ittefaq.com/issues/2009/12/25/







 

বিষয়বস্তুর স্বত্বাধিকার ও সম্পূর্ণ দায় কেবলমাত্র প্রকাশকারীর...

 


৪টি মন্তব্য

 

সকল পোস্ট     উপরে যান

সামহোয়‍্যার ইন...ব্লগ বাঁধ ভাঙার আওয়াজ, মাতৃভাষা বাংলায় একটি উন্মুক্ত ও স্বাধীন মত প্রকাশের সুবিধা প্রদানকারী প্ল‍্যাটফমর্। এখানে প্রকাশিত লেখা, মন্তব‍্য, ছবি, অডিও, ভিডিও বা যাবতীয় কার্যকলাপের সম্পূর্ণ দায় শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারীর...

 

© সামহোয়্যার ইন...নেট লিমিটেড | ব্যবহারের শর্তাবলী | গোপনীয়তার নীতি | বিজ্ঞাপন