নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

প্রেম করবো না বলে কত কিছু করলাম ! কিন্তু কি আশ্চার্য ভাবেই না নিশির প্রেমে পড়ে গেলাম ।

২২ শে জুন, ২০১২ রাত ১২:০৫

পল্টুর বুদ্ধিটা আমার মোটেই পছন্দ হল না ।

-কি মামা পছন্দ হইল না বুদ্ধিটা ?

পল্টু জানতে চাইল । আমি বললাম

-তুই যেমন তোর বুদ্ধিও তেমন ।

-আরে মামা শোন না ! এখন মেয়েরা একটা ছেলেকে কি দেখে বেশি পছন্দ করে বলতে পারিস ?

-কি দেখে ?

-দেখে ছেলেটা ভার্জিন কিনা ?

-তোকে বলেছে ?

-একটা ছেলেকে দেখে কিভাবে বুঝবে যে ছেলেটা ভার্জিন কিনা ?

-আছে মামা আছে ? মেয়েরা এটা বুঝতে পারে ! আর সব থেকে কমন যে জিনিস মেরেরা দেখে সেটা হল ছেলেটার কোন গার্লফ্রেন্ড ছিল কিংবা এখনও আছে কি না !

-শোন পল্টু তোর এই ফালতু প্যাচাল শুনতে ভাল লাগছে না । সোজাসুজি বল নিমকির হাত থেকে কিভাবে রেহাই পাবো ?

-আরে সেইটাই তো বলছি মামা ! নিমকি তোকে কেন পছন্দ করেছে বল ?

-কেন ?

-কারন তোর কোন গার্ল ফ্রেন্ড নাই কিংবা তুই কাউকে ভালবাসিস না এই জন্য । কোন ভাবে যদি তুই নিমকির মনে এইটা ঢুকাতে পারিস যে তুই অন্য কাউকে ভালবাসিস তাহলে নিমকি তোর পিছু ছেড়ে দিবে !

আমার তবুও কথাটা বিশ্বাস হয় না । আসলে এই মেয়ে গুলা বড় জটিল কিসিমের হয় । তাই এদের থেকে সব সময় দশ হাত দুরে থাকি আমি ।

কিন্তু আর বুঝি থাকা গেল না ।

এই নিমকি মেয়েটা মোটামুটি গায়ে পরেই আমার দিকে এগিয়ে আসছে । আর মেয়েটায় ভাব চক্করও খুব বেশি সুবিধার মনে হচ্ছে না । একবার ভাবলাম সরাসরিই মেয়েটাকে বলি যে এসব আমার পছন্দ না একদম ।

কিন্তু সেই দিকেও আবার প্রবলেম আছে । নিমকির বড় ভাই ছাত্র লীগের বড় নেতা ।

যদি সরাসরি কিছু বলি আর নিমকি যদি সরাসরি কথা ওর ভাইয়ের কাছে সরাসরি বলে দেয় তাহলে ওর ভাই আমাকে সরাসরি কি করবে আমি নিজেই জানি না ।

তাই বুদ্ধি নিতে আসলাম পল্টুর কাছে । কিন্তু শালা এমন সব অদ্ভুদ বুদ্ধি দিতেছে যে ভরসা করতে পারছি না । আমি বললাম

-আচ্ছা তুই তাহলে বলতে চাস যে আমি এখন একটা মেয়েকে প্রপোজ করবো এবং এই কথা যখন নিমকির কানে যাবে তখন ও আমার পথ থেকে সরা যাবে ।

-হুম ।

-যদি না যায় ?

-যাবে মামা যাবেই । থিওরি তাই বলে ।

-আচ্ছা ।

-কিন্তু আরো একটা সমস্যা আছে ।

-কি সমস্যা ?

-সে মেয়েটাকে আমি প্রপোজ করবো সে যদি রাজি হয়ে যায় ! তখন ?

-ভয় নেই হবে না । তোর মত ভ্যাগাবন্ড টাইপের ছেলের প্রপোজ মেয়েরা এক্সেপ্ট করবে না ।

নাহ পল্টুর কাছে আসাটাই আমার ভুল হয়েছে । ওর ঘিলু দিয়ে কোন সহজ বুদ্ধি বের হবে এটা আমার ভাবাই ভুল হয়েছে । বললাম

-পল্টু তুই কিন্তু আমার কাছে মার খানি একটু আগে বললি নিমকির মত মেয়ে আমার ছেলেই পছন্দ করে আবার এখন বলছিস আমার মত ছেলেদের প্রপোজ মেয়েরা গ্রহন করবে না । তুই কি আমাকে ভূগোল বুঝাচ্ছিস নাকি ?

পল্টু একটুও বিচলিত না হয়ে বলল

-আরে মামা এখানেও ব্যাপার আছে । সব মেয়েকে তো আর এক ক্যাটাকরিতে ফেললে হবে না । নিমকির মত মেয়ে আছে যারা মনে কর এ ক্যাটাকরির মেয়ে । ঐ মেয়ে গুলার কাছে তোর মত ছেলেদের খুব চাহিদা । আর মনে কর বি ক্যাটাকরির মেয়ে , একটু সিরিয়াস টাইপের মেয়ে , ঐ মেয়েগুলার কাছে তোর ভ্যালু জিরো ।

-তা আমি কিভাবে বুঝবো কোনটা এ আর কোনটা বি ক্যাটাকরির মেয়ে ।

-একটু চোখ কান খোলা রাখ । তুই নিজেই বুঝতে পারবি ।

যদিও বুদ্ধিটা আমার ঠিকমত পছন্দ হয় নি কিন্তু এর থেকে আর কোন ভাল বুদ্ধি আমি বের করতে পারলাম না ।

তাই বি ক্যাটাকরির মেয়ের খোজ শুরু করে দিলাম ।

আমি খুব ভয়ে ভয়ে ছিলাম যে আমি তাড়াতাড়ি খুজে বের করতে পারবো তো ? যদি খুজে পাবার আগেই নিমকি আমাকে প্রপোজ করে ফেলে তাহলে তো আমার খবর আছে !

কিন্তু আমি বি ক্যাটাকরির মেয়ে পেয়ে গেলাম । আমাদের ক্লাসেরই ।



নিশি খুব সিরিয়াস টাইপের মেয়ে । খুব ভাল ছাত্রী । সারাটা দিন পড়াশুনা ছাড়া আর কিছু বোঝে না । আমি নিশ্চিত এই মেয়ের জীবনে পড়ালেখা ছাড়া আর কোন কিছুর স্থান নেই । প্রেম ভালবাসার তো নাই ই !

আর আমার মত ছেলের জন্য নিশির সময় থাকবে এই কথা তো কল্পনাই করা যায় না ।

আমি নিশিকেই প্রপোজ করবো বলে মনস্থির করলাম । পল্টু বলেছিল এমন জায়গায় প্রপোজ করতে হবে যেন আর দুচার জন শুনতে পারে । তাহলে ব্যাপারটা নিমকির কানে পৌছাবে ।

আর তাহলেই আর কাজ তামাম !

পরদিনই প্রপোজ করার সুযোগ চলে এল । নিশি কমন রুমে বসে কি একটা নোট করছিল । ক্লাসের আরো কিছু ছেলে মেয়েও ছিল । তবে নিশি যে বেঞ্চে বসে সেই বেঞ্চটা ফাকাই ছিল । আমি নিশির সামনে গিয়ে বসলাম ।

ও খানিকটা যেন অবাক হল । কিন্তু কিছু বলল না ।

-হাই !

নিশি এইবার আমার দিকে মুখতুলে তাকাল । আরো একটু যেন অবাক হল ।

-কেমন আছো ?

-ভাল ।

-তোমার সাথে কয়েকটা কথা বলার ছিল ।

-বল ।

নিশি আমার দিকেই তাকিয়ে আছে । বোঝার চেষ্টা করছে আমি ফান করছি কি না । আমি গুছিয়ে নিলাম কি কি বলব ।

-দেখো আমরাতো অনেক দিন থেকেই একসাথে পড়ছি । তোমার সাথে ঠিক কথা বলা হয়ে ওঠে না । কিন্তু ....

নিশি খুব শান্ত গলায় বলল

-কিন্তু কি ?

-আমি ....

যতই মিথ্যা মিথ্যা বলি , একটা মেয়েকে প্রপোজ করা কিন্তু এতো সহজ না । আমি আবার বললাম

-আমি আসলে তোমাকে অনেক পছন্দ করি ।

-আই ... আই লাভ ইউ ।

বলেই আমি ওর চোখের দিকে তাকালাম । রুমে আরো অনেকেই ছিল এবং সবাই কথাটা শুনেছে । হঠাৎ‍ আমার কাছে মনে হল রুমের একটা মানুষও কোন কথা বলছে না ।

সবাই অপেক্ষা করছে কিছু একটা ঘটার ! কিন্তু কিছুই ঘটল না । নিশি খাতা পত্র নিয়ে উঠে চলে গেল ।

আমার কথা মনে হয় ওর ঠিক পছন্দ হয় নি । না হবারই কথা । আমার ভয় ছিল বুদ্ধিটা কাজ করবে কি না ।

কিন্তু কাজ করলো পরদিন সকালে যখন নিমকির সাথে দেখা হল দেখলাম নিমকি কেমন আমাকে এড়িয়ে গেল । কিন্তু ওর চোখমুখের ভাব দেখে মনে হল কাজ হয়েছে !

কাজ হয়েছে !

নিমকির কাছ থেকে আমি বেঁচে গেছি ।

কিন্তু ....



ঐ দিন সন্ধ্যা দিকে জারুলগাছ টার নিচে বসে আছি আর চা খাচ্ছি । এদিকটাতে সাধারনত কেউ আসেটাসে না । আমি আর পল্টুই আসি । জায়গাটা নির্জন । আমার সময় ভাল কাটে । আমি চোখ বন্ধ করে চায়ে চুমুক দিচ্ছি ঠিক এমন সময় মনে হল কেউ এসে আমার পাশে বসল ।

পল্টুই হবে হয়তো ।

কিন্তু চোখ মেলেই আমি বিষম খাওয়ার মত অবস্থা হল ।

নিশি !!

নিশি এখানে কি করছে ?

আর সব থেকে বড় অবাক লাগার বিষয় হল ওর গেট আপ ।

দিনের আলো এখনও মিলিয়ে যায় নি । ঐ আবছা আলোতেই দেখলাম নিশি খুব সুন্দর করে সেজেছে ।

স্বীকার করতেই হবে যে ওকে আসলেই অনেক সুন্দর লাগছে ।

ও যে এতো সুন্দর আমি আগে লক্ষ্যই করি নি । লজ্জা মিশ্রিত একটা হাসি দিয়ে নিশি বলল

-হাই ।

আমি কোন মতে একটু হাসলাম । নিশি অনেকক্ষন নিচের দিকে তাকিয়ে থেকে বলল

-তুমি কাল যে কথাটা বললে সেটা সিরিয়াসলি বলেছ নাকি .....

নিশি কথাটা শেষ করলো না । কেবল আমার চোখের দিকে তাকাল । নিশি চোখে আজ সুন্দর করে কাজল দিয়েছে ।

আমার দিকে কি গভীর ভাবেই না তাকিয়ে আছে ঐ চোখ জোড়া !

আমি কেন জানি চোখ সরাতে পারলাম না । নিশির চোখের দিকেই তাকিয়ে রইলাম । ও আবার বলল

-আমি যে তোমাকে কি পরিমান পছন্দ করি অপু, তোমাকে বলে বোঝাতে পারবো না । তুমি কাল যখন ...

নিশি আবারও কথাটা অসমাপ্তই রেখা দিল ।

আমি অবাক হয়ে লক্ষ্য করলাম ওর চোখে পানি জমতে শুরু করেছে করেছে ।

কি আশ্চার্য এই দৃশ্য ! আমার পুরো শরীরের মধ্যে কেমন একটা শিহরোন বয়ে গেল ।

আমি অপেক্ষা করতে লাগলাম কখনই চোখের জল গড়িয়ে পরবে । কিন্তু সেটা আর দেখা হল না । চোখের পানি গড়িয়ে পরার আগেই নিশি আমাকে জড়িয়ে ধরল ।

খানিক বাদে কেমন একটা ফোঁপানোর আওয়াজ পেলাম ।

কি আশ্চার্য এই মেয়েটা কাঁদছে কেন ?

-কাঁদছো কেন ?

নিশি আমার কথার জবাব দিল না ।

আর একটু যেন জড়িয়ে ধরল জোরে । ফোঁপাতে ফোঁপাতেই বলল

-আমাকে কোন দিন ছেড়ে যাবে না তো ? প্লিজ কোন দিন ছেড়ে যেও না ।

আমি জানি না নিশির ঐ চোখের জলে কি ছিল আমি জানি না ওর কান্নাজড়িত কণ্ঠে কি ছিল আমার কেবল মনে হল আমাকে জড়িয়ে যে মেয়েটা কাঁদছে এই মেয়েটাকে ছাড়া এক মুহুর্তও বাঁচবো না ।

কি অদ্ভুদ এই অনুভূতি ! কি আশ্চার্য ভাবেই না আমি নিশির প্রেমের পড়ে গেলাম ।

কি আশ্চার্য !





ফেবু লিংক

মন্তব্য ৫৮ টি রেটিং +১৩/-০

মন্তব্য (৫৮) মন্তব্য লিখুন

১| ২২ শে জুন, ২০১২ রাত ১২:২৫

নিরপেক্ষ মানুষ বলেছেন: ১ম ভাল লাগা

২২ শে জুন, ২০১২ সকাল ৯:১০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

২| ২২ শে জুন, ২০১২ রাত ১২:২৮

সোহান'৮৫ বলেছেন: :(( :(( :(( :((

২২ শে জুন, ২০১২ সকাল ৯:১০

অপু তানভীর বলেছেন: কান্না কাটির কি হইল...??

৩| ২২ শে জুন, ২০১২ রাত ১২:২৯

রকিবুল আলম বলেছেন: অই মিয়া লেখলেত ভালই, মাগার শেষে তো প্যাচ মাইরা দিলেন । দুনিয়া আমার নাম দা ছাড়া আর কোন নাম পাইলেন না।

হিরোর ক্যারেক্টার , নাম সবই দেখি মিল্লা গেল। B-) B-)

এখন কি করি কন ত ___????????

জটিল চিন্তার বিষয়........

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৯

অপু তানভীর বলেছেন: চিন্তা করতে থাকেন । জটিল চিন্তার সমাধান হইলে জানায়েন......

৪| ২২ শে জুন, ২০১২ রাত ১২:৪৪

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: ভাই, আপনার গল্পে আমি প্লাস দিতে দিতে ক্লান্ত!!! ফ্যান্টাসটিক!!!! =p~ =p~ =p~ =p~

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: একটু জিরাই নাও মিয়া......

৫| ২২ শে জুন, ২০১২ রাত ১২:৫৪

মো: তরিকুল ইসলাম বাদল বলেছেন: ভাই, গতকালের গল্পটা আরও বেশি ভাল লেগেছিল । এই দুইটা গল্প আমার এত ভাল লাগল যে আপনাকে সরাসরি অনুসারিত এর মাঝে স্থান দিলাম।

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

৬| ২২ শে জুন, ২০১২ রাত ১২:৫৮

ব্লগার ইমরান বলেছেন: ধুর ! আপনার গল্পগুলো এমন কেনো ? শেষে ভালো মতো মিলান না ।
এসে জড়িয়ে ধরার উপযুক্ত কোনো কারনই নেই। শুধুই এই কাজটা করালেন।
করতে পারতেন আগে সেরকম কিছু পট বানিয়ে।

তারপরেও যাই হোক বরাবরের মতো ভালো লাগলো। মানে নিজেই হেম করার স্বপ্ন দেখছি :P :P

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: তাও অবশ্য ঠিক । আসলে আমার মনে একটা তীব্র আকাঙ্খা আছে যে আমার টিয়াপাখি আমাকে এভাবে জড়িয়ে ধরবে কিন্তু সে আজ পর্যন্ত আমাকর জড়িয়ে ধরেনি । তাই চেষ্টা করি আমার কল্পনার নায়িকা গুলো যেন জরিয়ে ধরে । আর সব কিছু লজিক দিয়ে বিচার করলে কেন হবে ! মানুষের জন্মই হইছে লজিক বীহিন কাজ করার জন্য.......

৭| ২২ শে জুন, ২০১২ রাত ১:০১

রিমন রনবীর বলেছেন: নিশি আইলা বিউ।আহা!:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P:-P

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৪

অপু তানভীর বলেছেন: /:) /:) /:)এইডা কি কন??

৮| ২২ শে জুন, ২০১২ রাত ১:১৮

আর.হক বলেছেন: হায়রে ভালবাসা............ ইহ জনমে জুটবে তো?

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৩

অপু তানভীর বলেছেন: বিশ্বাস রাখুন.........জুটবে.......।

৯| ২২ শে জুন, ২০১২ রাত ১:৪২

রফিকুজজামান লিটন বলেছেন: ভাই, এতো সুন্দর করে কিভাবে লিখেন?? ভালো লাগা জানিয়ে গেলাম ।

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০৩

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ

১০| ২২ শে জুন, ২০১২ রাত ১:৫৫

rudlefuz বলেছেন: আমার সাধারণত এই ধরনের লেখা ভালো লাগে না। তবুও এই লেখাটা ভালো লেগে গেল। আপনাকে অভিনন্দন। :)

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ!

১১| ২২ শে জুন, ২০১২ রাত ২:০৬

মুনসী১৬১২ বলেছেন: :)

২২ শে জুন, ২০১২ সকাল ৯:০২

অপু তানভীর বলেছেন: :) :)

১২| ২২ শে জুন, ২০১২ রাত ২:০৭

মুনসী১৬১২ বলেছেন: ভাইয়া একটু সময় নিয়ে লেখ...

২২ শে জুন, ২০১২ সকাল ৮:৫৬

অপু তানভীর বলেছেন: আমি জানি আমার লেখা গুলো একটু তাড়াহুড়া করে লেখা । আসলে সত্যি কথা বলতে কি আমি কখনও কম্পিউটারে বসে লিখি না । আমার একটা মোবাইল আছে ঐটার নোটপ্যাডে লিখি তাও আবার বাসায় না, যখন আমি বাইরে থাকি এই যেমন বাসে কিংবা ভার্সিটিতে ....... এই জন্য ফল্প গুলো বেশি বড় হয় না । এক রকম তাড়াহুড়া করেই লেখা....।

১৩| ২২ শে জুন, ২০১২ রাত ২:৩৯

টিং টিং বলেছেন: এই মিয়া দিলেন তো মন টা খারাপ করে.....ভাই এই পথে যায়েন না পরে বুঝবেন।++++++++++++++++

২২ শে জুন, ২০১২ সকাল ৮:৫৩

অপু তানভীর বলেছেন: আমি অলরেডি চলে গেছি......

১৪| ২২ শে জুন, ২০১২ সকাল ৯:৩৬

ডিএন বলেছেন: ভাই ঘটনা কি সত্যি না গল্প কন ভাই আপ্নে লেখা যেটা সত্যি মনে করি সেটা বলেন গল্প আর যেটা গল্প মনে করি বলেন এটা সত্যি =p~ =p~ =p~
ভাল থাকবেন

২২ শে জুন, ২০১২ সকাল ৯:৪০

অপু তানভীর বলেছেন: নারে ভাই কেবল গল্পই.......।
আপনিও ভাল থাকবেন......

১৫| ২২ শে জুন, ২০১২ সকাল ১১:১২

হিজবুল বাহার বলেছেন: +++++++

২২ শে জুন, ২০১২ সকাল ১১:৩০

অপু তানভীর বলেছেন: :) :) :)

১৬| ২২ শে জুন, ২০১২ সকাল ১১:৪৭

ব্লগার ইমরান বলেছেন: আপনারে দেখতে মুন চায়লো কেনো জানি ।

২২ শে জুন, ২০১২ দুপুর ১২:১৯

অপু তানভীর বলেছেন: http://www.facebook.com/opu092469
এই খানে আসেন । দেখতে পাবেন আমার চেহারাটা......

১৭| ২২ শে জুন, ২০১২ রাত ১০:২৩

ShusthoChinta বলেছেন: রেগুলার এত এত অসাধারণ প্রেমের গল্প লিখে আপনি সামুর সব ব্লগারকে প্রেমিক বানিয়ে দেবেন দেখি! আপনিই একমাত্র ব্লগার যার লেখা প্রায় প্রতিদিন ই পড়ি,কিপ ইট আপ,ভাই!
ও আরেকটা কথা,আপনার টিয়াপাখীর কাছে যদি ছ্যাকাও খান তবুও লেখা বন্ধ করবেন না প্লিজ! তখন দরকার পড়লে বিরহের গল্প লিখবেন!

২২ শে জুন, ২০১২ রাত ১০:৩৯

অপু তানভীর বলেছেন: ভাইরে কি কন??
টিয়াপাখি যদি চইলা যায় আমার পুরা পৃথিবী উল্টে যাবে...।
এমন কথাও বইলেন না দয়াকরে........

১৮| ২২ শে জুন, ২০১২ রাত ১০:৪৫

মিজভী বাপ্পা বলেছেন: ++++++++++++++++++++++++++++
ভাল হয়েছে।

২৩ শে জুন, ২০১২ সকাল ৯:০৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !

১৯| ২২ শে জুন, ২০১২ রাত ১১:৪৮

যাত্রাপথ বলেছেন: ভাই এই লিংকে একটু ঘুইরা আসেন। আপনাকে নিয়ে লেখা।

২৩ শে জুন, ২০১২ সকাল ৯:০৯

অপু তানভীর বলেছেন: :-/ :-/ :-/ :-/
সত্যি আমাকে নিয়ে লেখা???
মাই গড!!!!!
ও মাই গড!!!!!

২০| ২৩ শে জুন, ২০১২ রাত ১২:১১

মাহবু১৫৪ বলেছেন: ৬ষ্ঠ ভাল লাগা


লেখাতে বেশ কিছু ভুল আছে। লেখা প্রকাশ করার আগে যদি আর কয়েকবার চেক করে নেন তাহলে ভুল গুলো ধরা যায়।


++++++

২৩ শে জুন, ২০১২ সকাল ৯:১০

অপু তানভীর বলেছেন: ভাইয়া ছোটবেলার অভ্যাস । বানান ভুল হয় । আমার কিবোর্ড টাইপিংয়ের হাত খুব খারাপ...

২১| ২৩ শে জুন, ২০১২ রাত ১:৪০

অণুজীব বলেছেন: ++++++

২৩ শে জুন, ২০১২ সকাল ৯:০৪

অপু তানভীর বলেছেন: :) :) :)

২২| ২৩ শে জুন, ২০১২ সকাল ১০:৩৩

ভ্যাগাবন্ড ফরিদ বলেছেন: ভ্যাল্লাগ্লো

২৩ শে জুন, ২০১২ বিকাল ৪:৪১

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৩| ২৩ শে জুন, ২০১২ বিকাল ৫:৪৭

আমি তুমি আমরা বলেছেন: সেরাম লাগল।

২৩ শে জুন, ২০১২ রাত ৮:২২

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

২৪| ২৩ শে জুন, ২০১২ রাত ৮:৩৬

ডট কম ০০৯ বলেছেন: কি অদ্ভুদ এই অনুভূতি !

২৪ শে জুন, ২০১২ দুপুর ২:৫৯

অপু তানভীর বলেছেন: হুম!!

২৫| ২৬ শে জুন, ২০১২ বিকাল ৩:১৭

মদন বলেছেন: +

২৬ শে জুন, ২০১২ বিকাল ৩:১৮

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৬| ২৬ শে জুন, ২০১২ রাত ৯:৫৮

অহন_৮০ বলেছেন: ++++++++++++

২৬ শে জুন, ২০১২ রাত ১০:৫৮

অপু তানভীর বলেছেন: :) :) :)

২৭| ২৯ শে নভেম্বর, ২০১২ রাত ১:২৯

এম হাবিব আহসান বলেছেন: ওই মিয়া, পাইছেন টা কী? এতো সহজ নাকি???

২৯ শে নভেম্বর, ২০১২ দুপুর ২:৫৭

অপু তানভীর বলেছেন: নারে ভাই এতো সহজ না !! :(:(:(
কেন যে সহজ না কে জানে ??

২৮| ১৫ ই মার্চ, ২০১৩ বিকাল ৪:১৪

নিস্প্রভ নীল বলেছেন: ভালোই, কিন্তু একটু বেশীই নাটকীয় মনে হল। মেয়েরা এত সহজে গলে না!

১৫ ই মার্চ, ২০১৩ বিকাল ৪:৩১

অপু তানভীর বলেছেন: তা অবশ্য ঠিক !!

২৯| ০৪ ঠা অক্টোবর, ২০১৮ সকাল ১১:৫০

খাঁজা বাবা বলেছেন: কি আশ্চর্য, সিরিয়াস মেয়েটা প্রেমে পরে গেল

০৩ রা মে, ২০২০ বিকাল ৪:১৭

অপু তানভীর বলেছেন: কে যে কখন প্রেমে পড়ে যায় বলা মুসকিল !

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.