নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

রহস্যময়ী ব্লগার শায়মা আপুর সাথে আমার দেখা হবার গল্প !!

২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪৭

আমার সব সময় খুব ইচ্ছা ছিল এমন কিছু করার যা এর আগে কোন বাঙ্গালী করে নি ! নোবেল প্রাইজ তো আগেই পেয়ে গেছে একজন ! না হলে একটা চেষ্টা করতাম !

ইচ্ছা ছিল এভারেষ্টে উঠবো । কিন্তু সেটাও হাত ছাড়া হয়ে গেল !

একবার ভাবলাম যে চাঁদেই চলে যাই !

এরকম ভাবে পেপারে শিরোনাম হবে



Opu Tanvir, The First Bangladeshi in the Moon !



আমার এই সাফল্যে দেশের রাষ্ট্রপতি, প্রধান মন্ত্রী এবং বিরোধী দলের নেতা ভিন্ন ভিন্ন বানী দিবে !

আমাদের দেশে আবার যে রকম দিবসের প্রচলন আছে আমনও হতে পারে অপু তানভীর দিবস ঘোষিত হতে পারে !

কিন্তু ক্লাস নাইনে যখন আমি পদার্থ বিজ্ঞানে টেনেটুনেও পাশ করতে পরলাম না তখন বুঝলাম আমার পক্ষে আর যেখানেই যাওয়া হোক চাঁদে যাওয়া সম্ভব নয় !

কিন্তু কিছু তো একটা করতেই হবে যা এর আগে কোন বাঙালী করে নি !

কি এমন করা যায় ?

ঠিক তখনই পরিচয় হল পরী আপুটার সাথে ! আমার পরী আপু শায়মা আপুর সাথে !

আমি আর একটা ব্যাপার খ্যাল করলাম যে এই পরী আপুটা কিন্তু আসলেই পরীর মত রহস্যময়ী ! অনেকেই হয়তো এই ব্যাপারটা মানতে চাইবে না ! কিন্তু আমি জানি ! এবং আমি বিশ্বাস করি !

আর সব থেকে মজার ব্যাপার হল আমার এই পরী আপুটা কে কেউ দেখেনি ! ব্লগের সবারই খুব প্রিয় এই মানুষ টাকে সবাই চিনে কিন্তু নিজের চোখে কেউ কোন ব্লগার তাকে দেখে নি !

আমি ঠিক করে ফেললাম এবার আপুর সাথে দেখা করতেই হবে ! যেকোন মূল্যে দেখতেই হবে !

আমি হব সামু ব্লগের প্রথম ব্লগার যে পরী আপুকে সচোক্ষে দেখবে !

পেপারে না ছাপুক অন্তত একটা ব্লগ পোষ্ট তো দিতে পারবো !



The first Blogger to meet The Angel !



এটাই বা কম কিসের !



সব পরিকল্পনা করে ফেললাম !

আপু আমাকে এমনিতেই খুব আদর করে ! সুতরাং আপুর খবরা-খবর বের করতে খুব বেশি কষ্ট হল না !

আপু স্কলাস্টিকা ইন্টারন্যাশনাল স্কুলের টিচার !

আমার বুদ্ধি হল আমি সোজাসুজি সেখানে যাবো ! এবং তার তার সাথে দেখা করবো ! এজ সিম্পল এজ দ্যাট !

পরদিন সকাল বেলায় হাজির হয়ে গেলাম স্কলাস্টিকার সামনে ! বিশাল বড় গেট !

আমি বুকে একটা বড় নিঃশ্বাস নিয়ে ভিতরের দিকে হাটা দিলাম !

গেট দিয়ে ঢুকতে যাবো ঠিক তখনই একটা মোটামত দারোয়ান আমার পথ রোধ করে দাড়াল ।

-কোথায় যাচ্ছেন ?

-আসলে আমি একজনের সাথে দেখা করবো !

আমার কথা শুনে দারয়ান কেমন সরু চোখে তাকাল ! আসার সময় দেখে এসেছি স্কুলের সামনে বেশ কিছু পাংকু টাইপের ছেলে আড্ডা মরছে । দারোয়ান মনে হয় আমাকে সেই দলের কেউ মনে করছে !

-কার সাথে দেখা করবেন ?

-আসলে এখানকার টিচার উনি ! শায়মা নাম !

আমি ভেবেছিলাম টিচারের নাম শুনে দারোয়ান আর কোন প্রশ্ন করবে না । কিন্তু বেটার চোখ যেন আর একটু সরু হল !

-আপনি একটু গিয়ে অনাকে বলুন আমার নাম ! তাহলেই হবে ! আমার অপু তানভীর ! বললেই চিনবে !

-তাই না ?

তারপর কি যেন ভাবলো । তারপর বলল

-হুম ! আপনার কথা বলেছিলেন উনি ।

আমার মনটা খুশি হয়ে উঠল ! আমি জানতাম আপুটা এমন করবেই ! আপু জনাতেন আমি কোন না কোনদিন এসে হাজির হব ! তাই তিনি আগে থেকেই বলে রেখেছেন দারোয়ান কে !

আমি বললাম

-তাহলে তো হয়েই গেল !

দারোয়ান আমাকে বলল

-আপনি আসুন আমার সাথে !

আমি খুশি মনে চললাম দারোয়ানের পিছনে !

দারোয়ান আমাকে নিয়ে একটা ঘরের ভিতর গেল । মনে হয় গেস্ট রুম ! কিন্তু ভিতরে ঢুকে আমার কেন জানি একটু সন্দেহ হল ! নাহ !

রুমটা ঠিক গেস্ট রুমের মত মনে হচ্ছে না !

এতো বড় স্কুলের গেষ্ট রুমের অবস্থা এমন কেন হবে ?

এটা যে গেষ্ট রুম না একটু পরেই আমি বুঝতে পারলাম না ।

একটা লম্বা মত ছেলেকে একটু পরেই রুমটাতে ঢোকানো হল । তারপর গেট বন্ধ করে দওয়া হল !

আমি প্রথমে কিছু বুঝলাম না ! ব্যাপার কি ?

আমি কিছু বলতে যাবো তার আগে ছেলেটা বলল

-তোকে কিসের জন্য এখানে এনেছে ?

-মানে ?

-মানে বুঝিস না ? তোকে সেল জোনে কেন আনা হয়েছে !

-সেল জোন ! এটা সেল জোন ?

-না ! তোমার শ্বশুর বাড়ি এটা !

সেলজোন প্রত্যেকটা স্কুলেই থাকে । কোন ছাত্র যদি খুব বেশি শয়তানী করে তখন শাস্তি স্বরুপ তাকে এখানে আটকে রাখা হয় ! কিন্তু আমি কি করলাম ?

হায় ! হায় !

-আমি তো কিছু করি নাই !

ছেলেটা হাসলো দাঁত কেলিয়ে !

-না করলে এমনিতেই আনলো !

আমি করুন কন্ঠে বললাম

-ভাই বিশ্বাস করেন আমি কিছু করি নাই ! আমি এই স্কুলে পড়িও না !

-কি তুই এই স্কুলে পড়িস না ? তোর তো আরও খবর আছে ?

-কেন ভাই ?

-টের পাবি ! একটু পরেই পুলিশ আসবে ! তখন টের পাবি !

-ভাই এসব কি কন ? আমি কিচ্চু করি নাই ! সত্য কইতাছি ! আমি শুধু একজনের সাথে দেখা করতে আসছিলাম ।

ছেলেটা আমার দিকে তাকিয়ে বলল

-গার্লফ্রেন্ড ?

-না ভাই ! আমার আপু !

-ও ! কোন ক্লাসে পড়ে ?

-পড়ে না !পড়ায় ! টিচার !

-ও ! নাম কি ?

-শায়মা !

-কি ?

ছেলেটা টিরিং করে লাফিয়ে উঠল ! বলল

-ঐ মহিলা তো কি হয় ?

এই বলে আমার কলার চেপে ধরলো ! তারপর বলল

-ঐ ম্যাম শুধু আমাকে পানিশমেন্ট দেয় ! আজ তোর খবর আছে । ওানকে তো কিছু করতে পারবো না তোকে একটু ঝেড়ে নেই ! মনের সুখ !

-ভাই আপনার মনে হয় একটু ভুল হচ্ছে ! উনি মহিলা না ! ইায়ং লেডি ! আর আমার আপু খুব ভাল ! উনি কাউকে বকাও দিতে পারেন না !

-কইছে তোরে ! তোরে আজ কা .....।/!!

ছেলে টা আর যেই না আমার দিকে ঘুসি পকিয়ে মারতে এল তখনই দরজা খুলে গেল । সেই মোটা মত দারোয়ান আর পেছনে একটা মোটা মত মহিলা এসে হাজির হল !

দারোয়ান আমাকে দেখিয়ে বলল

-এই যে সেই ছোকরা ! আজকে পেয়েছি ব্যাটা কে ! আপনি বলেন তো পুলিশে খবর দেই !

হায় হায় !!

কি কয় !

আমি কি করলাম !

পুলিশ ক্যান !!

মোটা মত মহিলা দারোয়ানের দিকে তাকয়ে বলল

-বাহাদুর ! তোমার মাথায় আসলেই বুদ্ধি সুদ্ধি কিছু নাই নাকি ! এই ছেলেটা আমাকে কিভাবে ডস্টার্ব করবে কিভাবে ? এতো পিচ্চি !

-কিন্তু ম্যাডাম ! আপনার কথা জানতে চাইল!

-আমার কথা জানতে চাইবে আর তুমি সেল জোনে ঢুকিয়ে দিবে !!

আমি ঠিক কিছু বুঝে উঠতে পারছিলাম না ! এরা কি নিয়ে কথা বলছে !

আমার পাশের ছেলেটা আমাকে গলা নামিয়ে বলল

-ইনি হল শায়মা ম্যাম !

কি??

না !!

না !! হতেই পারে না !

এই মহিলা আমার পরী আপু হতেই না । আমি আপুর গান শুনেছি ! কি চমৎকার তার গানের গলা ! এই মহিলার মত কিছুতেই না !

মোটামত মহিলা এবার আমার দিকে তাকিয়ে বলল

-কি ব্যাপার তুমি আমার কাছে কি চাও ?

-কিছু চাই না ।

-তাহলে আমার সাথে দেখা করতে চাচ্ছিলে কেন ?

-আমি আসলে শায়মা হকের সাথে দেখা করতে চাচ্ছিলাম । কিন্তু মনে হয় আপনি সে নন !

মহিলা কিছুক্ষন চুপ করে রইলেন ! তারপর বললেন

-আমি শায়মা চৌধুরী ! হক না !

-কিন্তু আপু তো এখানেই চাকরী করে ! স্কলাস্টিকায় !

-সিওর তুমি ?

-আর কোন শায়মা নাই ?

শায়মা চৌধুরী কিছুক্ষন চিন্তা করলেন তারপর বললেন

-এবার বুঝেছি তুমি কোন শায়মার কথা বলছো ! আমি চিনি ! উনি শায়মা হয় ! স্কলাস্টিকারই টিচার ! কিন্তু এখানকার না ! এটা তো মিরপুর শাখা ! উনি গুলশান শাখার টিচার !

-কি ?

আসলে সব দোষ ঐ সিএনজি ব্যাটার । আমি বলেছি স্কলাস্টিকায় নিয়ে যেতর ব্যাটা আমাকে মিরপুরের টাতে নিয়ে এসেছে ! আর আমি খুব ভাল করে মিরপুরও চিনি না আবার গুলশানও চিনি না ! সোজা স্কুলের সামনে নামিয়েছে ! আমি কিছু দেখি ও নি !



রাতে ফেবু চ্যাটিংয়ে শায়মা আপুকে সব কিছু বলতে তিনি হেসে গড়িয়ে পরল !

আমি বললাম

-আপু তোমাকে সারপ্রাইজ দিতে গিয়ে আমি নিজেই সারপ্রাইজড হয়ে গেছি ।

আপু বলল

-আহা আমার পিচ্কা ভাইয়া ! তুমি টেনশন নয় না ! তোমাকে একদিন সত্যি সত্যি আমার বাড়ি নিয়ে আসবো !



হুম ! আমি ও তাই বিশ্বাস করি ! আমি আমার পরী আপুটাকে সবার আগেই দেখবো !



মন্তব্য ১৫৪ টি রেটিং +২৫/-০

মন্তব্য (১৫৪) মন্তব্য লিখুন

১| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৫৯

সালমাহ্যাপী বলেছেন: হায়রে !!!!!!!!!! এরকম পাগলও আছে দুনিয়ায় !!!!

পাগলের পাগলামীর কথা পড়ে আসলেই অনেক মজা পেলাম :) :)

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:০৯

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !! মজা !:):):):)

২| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০১

শায়মা বলেছেন: হা হা


রহস্যময়ীর ছবি দেখে তো আমিই ভয় পেয়ে গেলাম!!!!!!!!!

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১২

অপু তানভীর বলেছেন: না আপু !! ভয় পেও না !! তোমাকে ভয় পাওয়ায় এমন সাহস কার আছে !!

৩| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০২

মেহেদী হাসান মানিক বলেছেন: :-B :-B :-B :-B :-B :-B :-B :-B :-B

মজা পাইলুম আম্রাকেউ দেখতে পাব আর আপনি এত সহজেই দেইখা ফালাইবেন :P :P :P :P :P :P
তয় লেকাহ কিন্তু চরম হইছে।
প্লাস

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১৩

অপু তানভীর বলেছেন: একদিন আমি ঠিকই দেখবো দেইখেন !!

ধন্যবাদ পড়ার জন্য !!

৪| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০৫

শায়মা বলেছেন: সালমামনি!!!!!!!!!!!!!!

পরীর ভাই পাগল এটা আগে জানতে না!!!!!!!!!!!


:P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১৫

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

৫| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০৫

অদ্ভুত স্বপ্ন বলেছেন: দেখি শায়মা আপু পোস্ট পড়ে কি বলে। গ্যালারি বসলাম। :P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১৭

অপু তানভীর বলেছেন: সবার আগে শায়মা আপুই পড়েছে !!! :):););)

৬| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০৮

শায়মা বলেছেন: হাহা অদ্ভুত স্বপ্নভাইয়া নাহ কালকে সত্যি অপুভাইয়াকে আমার পরীর দেশে পঙ্খীরাজে চড়িয়ে উড়িয়ে নিয়ে আসবো ভাবছি!!!!!!!!!!:)

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১৯

অপু তানভীর বলেছেন: আমিও সেই অপেক্ষায় আছি !!

৭| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৫১

গেমার বয় বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২০

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~

৮| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৫৮

মাক্স বলেছেন: :P:P:P:P:P:P:P:P:P:P:P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২২

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~=p~=p~

৯| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:০৫

শিপু ভাই বলেছেন:
হাহাহাহাহ

আসলে ঐ মোটা শায়মা চৌধুরিই আমাদের শায়মা।
আপনার মোহভঙ্গের ভয়ে পরিচয় দিতে চান নাই!!! রহস্য করেছেন!!!

B-)) B-)) B-))

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ১০:০৭

অপু তানভীর বলেছেন: ভাই কন কি ???
পরী চেতলে কিন্তু খবর আছে =p~ =p~ =p~ =p~ =p~

এখানে একটু দেখেন !

১০| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:০৬

লিন্‌কিন পার্ক বলেছেন: :P :P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২৫

অপু তানভীর বলেছেন: :P:P:P

১১| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:০৯

Ashish বলেছেন: পরী পরী :) :) ডাক পারি পরী দেখি এই ব্লগ বাড়ি

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২৬

অপু তানভীর বলেছেন: হুম !! :):):)

১২| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:১৪

শায়মা বলেছেন: ঐ শিপুভাইয়া

দাঁড়াও তোমার খবর আছে!!!!X(


আজ রাতেই তোমার বাসায় মোটা কেঁদো ভুত পাঠাবো। গলা টিপে মারতেX(X(X(


পরীরাণীকে তুমি মুটকি বলো!!!!!!!!!!!!!!!!


জানো একটু মটু মটু ভাব ধরলেই আমি খানা পিনা সব বন করে দেই.....X(


শুধু পানি খেয়ে থাকি.......:(

পানির সাথে মাঝে মাঝে একটু লবন...../:)/:)


তাও যদি কেউ একজনও বলে মটু আমি কিন্তু পানি খাওয়াও বন করে দেবো.......:((:((:((

আমি কিন্তু পারিনা এমন কোনো কাজ নেই দুনিয়ায়!!!X((

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২৮

অপু তানভীর বলেছেন: না আপু তুমি কোন চিন্তা কর না !! কেউ তোমাকে কিছু বলবে না ! আর আমার পরী আপু খুব সুন্দর !!

১৩| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:২৯

শিপু ভাই বলেছেন:
ব্লগারদের সকল জল্পনা কল্পনা গুজব রটনাকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে আপনার একখান ফটু দিয়া প্রমান কইরা দেন ঐ মোটকু মহিলা আপ্নে না!!!

আপ্নে সিলিম পরী!!! B-)

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩১

অপু তানভীর বলেছেন: আপ্নে সিলিম পরী!!! =p~=p~=p~=p~

১৪| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:৩৩

নসিমনের যাত্রী বলেছেন: শিপু ভাই বলেছেন:
হাহাহাহাহ

আসলে ঐ মোটা শায়মা চৌধুরিই আমাদের শায়মা।
আপনার মোহভঙ্গের ভয়ে পরিচয় দিতে চান নাই!!! রহস্য করেছেন!!





=p~ =p~ =p~ =p~ এইয্যাহ !!!! হাটে হাড়ি ফুটা হৈয়ে গেলু =p~ =p~ =p~ =p~ =p~ =p~

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩৪

অপু তানভীর বলেছেন: :P:P:P:P:P
পরী আপু একদমই এমন না ! পরী আপু পরীর মতই সুন্দর !! আরো বেশি সুন্দর !!

১৫| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:৩৯

নসিমনের যাত্রী বলেছেন: এই পোস্ট এখনো নির্বাচিততে যায় নাই ? কস্কি মমিন :P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩৫

অপু তানভীর বলেছেন: গেছে গেছে !! :):):):)

১৬| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:৫২

শায়মা বলেছেন: শিপুভাই সত্যি দেবো নাকি???


ওকে দাঁড়াও একটা ছবি তুলে আনি..........

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩৬

অপু তানভীর বলেছেন: না আপু !! কাউকে দিবে না ! কাউকে দেখাবা না !!!!!

১৭| ২৫ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:৫৯

শিপু ভাই বলেছেন:
তাত্তাড়ি দেন!!!

আমারও পরী দেখনের শখ!!!

জীবনেও পরী দেখি নাই!!! খালি পরীর গফ শুঞ্ছি!!!

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩৮

অপু তানভীর বলেছেন: আশায় থাকেন ভাই তবে আশা পূরণ হইবে বলে মনে হয় না !!

খালি পরীর গফ শুঞ্ছি !!! =p~=p~

১৮| ২৫ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:০৪

আমি মুখতার বলেছেন: =p~ =p~ =p~ :P =p~ =p~ =p~
মজা পাইলাম!!!!!!

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩৯

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~=p~

১৯| ২৫ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫২

দানবিক রাক্ষস বলেছেন: :-/ =p~ =p~ =p~ =p~

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪০

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

২০| ২৫ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫৪

সায়েম মুন বলেছেন: আপনি সঠিক জায়গাতেই গিয়েছিলেন। আর মোটকু মহিলা টিচারই শায়মা হক। :P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪৩

অপু তানভীর বলেছেন: হাহাহাহহাহা !!
নাহ সে হতেই পারে না ! পরী আপু সব থেকে সুন্দর !!!

:P:P:P

২১| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:০৯

তাসবীর আহমাদ বলেছেন: এটা কি গল্প?

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪৫

অপু তানভীর বলেছেন: কি মনে হয় ? গল্প হলে গল্প !! :);););)

২২| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:১১

মোহাম্মদ মজিবর রহমান বলেছেন: বহুত মজা পাইলাম।

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪৬

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~

২৩| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:২৭

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন: শায়মা আপু রহস্যময়ী? :-* আমি তো শায়মা আপুকে দেখেছি। উনি মোটা না, মিডিয়াম স্বাস্থ্য আর অনেক সুন্দর, কোকিলকন্ঠী :#>

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪৮

অপু তানভীর বলেছেন: আপনে কেমনে দেখলেন ??? :-*
এক খান ফুডু পাঠান !! ;););)

২৪| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:২৭

শায়মা বলেছেন: শিপু ভাই বলেছেন:
তাত্তাড়ি দেন!!!

আমারও পরী দেখনের শখ!!!

জীবনেও পরী দেখি নাই!!! খালি পরীর গফ শুঞ্ছি!!!

ভাইয়া পরী দেখলে মানুষ অক্কা পায় জানো? আর যদিও বা বেঁচে থাকে কানা হয়ে যায়। একচোখ কানা না দুই চোখই।:(

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫০

অপু তানভীর বলেছেন: ভাইয়া পরী দেখলে মানুষ অক্কা পায় জানো? আর যদিও বা বেঁচে থাকে কানা হয়ে যায়। একচোখ কানা না দুই চোখই।

আমি তবুও দেখতে রাজি !! :):):)

২৫| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:৩৩

শায়মা বলেছেন: সায়েম মুন বলেছেন: আপনি সঠিক জায়গাতেই গিয়েছিলেন। আর মোটকু মহিলা টিচারই শায়মা হক।

সায়েমমুন ভাইয়া টম এ্যান্ড জেরীর মত টং করে মাথায় ইয়া বড় একটা হাতুড়ী দিয়ে বাড়ি দেবো!:X(

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫১

অপু তানভীর বলেছেন: আপু আমি একটা হাতুড়ী এনে দিবো ??

২৬| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৮:৪৯

ঘুড্ডির পাইলট বলেছেন: শায়মারে তো রোজই দেখি !!! সে তো রোজই আমার দুকান থিকা ফ্লেকজি লোড করে। কালকে একটা বিকাশ একাউন্ট খুলবে বইলা ফর্ম নিয়া গেছে।
B-)



আমি তারে ৫০টাকার যায়গায় ৪৮ টাকা ফ্লেকজি করি। B-))

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫৫

অপু তানভীর বলেছেন: জলদি ২ টাকা ফেরত দেন কইলাম !! কনজিউউমার কোর্টে কেইস কইরা দিমু কইলাম ! =p~=p~

২৭| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:১৯

যুবায়ের বলেছেন: চ্রম বিনুদুন :P:P:P

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫৬

অপু তানভীর বলেছেন: :P:P:P:P

২৮| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:২৬

সতবাদী বলেছেন: শিপু ভাই বলেছেন:
হাহাহাহাহ

আসলে ঐ মোটা শায়মা চৌধুরিই আমাদের শায়মা।
আপনার মোহভঙ্গের ভয়ে পরিচয় দিতে চান নাই!!! রহস্য করেছেন!!!

B-)) B-)) B-))

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫৭

অপু তানভীর বলেছেন: :P:P:P:P:P

২৯| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৩২

লিন্‌কিন পার্ক বলেছেন:
পরীআপু আপনার একটা ফটো দিয়ে শিপু ভাইয়ের কথা মিথ্যা প্রমান করে দেন B-)) B-)) =p~

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৫৯

অপু তানভীর বলেছেন: হুম !! দিবে দিবে !! অপেক্ষা করেন !! অপেক্ষা করেন !!

৩০| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ১০:০৬

লোপা এসহক বলেছেন: - রহস্যময়ীর ছবিটা সুন্দর

২৫ শে নভেম্বর, ২০১২ রাত ১০:০৯

অপু তানভীর বলেছেন: আপু আরো সুন্দর !! অনেক দেশি !! :):):):)

৩১| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ১০:৪৮

অপরাজেয়আমি বলেছেন: টং করে ডং কর.......মানুষ না দেইখ্খা পিণ মার............

দিমু ধইরা.....জাইবা সইরা..........................................

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১২:৫০

অপু তানভীর বলেছেন: মানে কি ???

৩২| ২৫ শে নভেম্বর, ২০১২ রাত ১০:৫৬

অর্ণব আর্ক বলেছেন: ভালা হৈছে । সামু এখন চলতেছে তেল আর বাশেঁর উপ্রে দিয়ে। চখামিস্টিক। আমি দিতেছি ব্লগাদের ধইরা ধইরা আছোলা বাশ। সিরিয়ালে দুইজনকে দিছি...

১. দুর্যোধন
২. চেয়ারম্যান

দেখি কার সিরিয়াল আউগাইয়া আসে B-))

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:০১

অপু তানভীর বলেছেন: আপনার মন্তব্য ঠিক বুঝতে পারলাম না !
ভাল হইছে বলছেন এই জন্য ধন্যবাদ !

৩৩| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:০৯

s r jony বলেছেন: হে হে হে হে
অনেক কস্টের ভিতরও হাসলাম ভাই
ভাল লাগা ও +++++++++++++

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:১২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !! আমার ক্ষুদ্র লেখা পড়ে কেউ হাসলে যা কারো ভাল লাগলে আমার মন টা এমনিতেই খুব ভাল হয়ে যায় !! :):)

৩৪| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:৩০

স্বপনবাজ বলেছেন: B-)) B-)) B-)) B-)) B-)) B-)) !
মজা পেয়েছি অনেক ! আশা করি আপনি সবার আগে দেখবেন !
গল্প না বাস্তব ???

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:৩৮

অপু তানভীর বলেছেন: আমিও তাই আশা করি ! :):):):)

ভাই এটা গল্পই !! আমি গল্প ছাড়া আর কিছু লিখি না !! :):):)

৩৫| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:৪৬

গোলাপি রাজকন্যা বলেছেন: আহারে এমন কষ্ট করেও দেখা হল না

আফসুস

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ২:১২

অপু তানভীর বলেছেন: হুম !!! আফসুস !! :(:(

৩৬| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ১:৫৬

চেয়ারম্যান০০৭ বলেছেন: আমি আপুকে দেখছি।swear :)

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ২:১৪

অপু তানভীর বলেছেন: ভাই কথা কইলে হইবো না ! প্রমান দেন দেখি !! :P :P :P

৩৭| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ২:১৪

এক্সট্রাটেরেস্ট্রিয়াল স্বর্ণা বলেছেন:
;) ;) ;)

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ২:১৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৩৮| ২৬ শে নভেম্বর, ২০১২ রাত ৩:২৩

তুমি আমার সারাবেলা বলেছেন: হুম ! আমি ও তাই বিশ্বাস করি ! আমি আমার পরী আপুটাকে সবার আগেই দেখবো !

হুহু সেটা একমাত্র আমি ;) B-))

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:১৯

অপু তানভীর বলেছেন: :P:P:P:P কইছে আপেনেরে............

৩৯| ২৬ শে নভেম্বর, ২০১২ ভোর ৪:০০

জাল মুড়ি্‌ বলেছেন: মিয়া আমার বাড়ির সামনে আইসসা ছেঁচা খাইয়া গেলেন আফসুস।

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:২২

অপু তানভীর বলেছেন: আফসুস !! ;););)

৪০| ২৬ শে নভেম্বর, ২০১২ ভোর ৪:৩০

চেয়ারম্যান০০৭ বলেছেন: ভাইরে বিশ্বাস না গেলে কিছু করার নাই :(বাট কাহিনি ১০০% সত্য।আপু অনুমতি দিলে পোস্টে প্রমান দিতে রাজি আছি।বাট আপু জীবনেও সেই অনুমী দিবেনা ;)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:২৮

অপু তানভীর বলেছেন: হেহেহেহে !! আপু তো অনুমুতি দিবে না সেইটা আমি খুব ভাল করেই জানি ! আপনে এক কাজ করেন আমার ফুটুখান মেইল কইরা পাঠান !! তাইলে বিলিফ করুম !! ;););)

৪১| ২৬ শে নভেম্বর, ২০১২ ভোর ৫:১৬

একজন আরমান বলেছেন:
ধুরও মিয়াঁ এইরকম ভুল কেউ করে? গুলশান চিনো না আমারে কল দিতা। তোমাকে মোহাম্মাদপুর থিকা গুলশানে নিয়া আসতাম। আর তোমার সাথে চাঞ্চে আমিও ইতিহাসের সাক্ষী হয়ে থাকতাম। :)
গল্পটা অনেক ইনট্রেসটিং হইছে ভাইয়া। :)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩০

অপু তানভীর বলেছেন: হুম ! ভুল তো হয়েই গেছে ! কি আর করা !!!
যাক পরের বার নিয়ে যাবো অবশ্যই !!

৪২| ২৬ শে নভেম্বর, ২০১২ সকাল ৭:২১

অন্ধকারের রাজপুত্র বলেছেন: =p~ =p~ =p~
অনেক মজার হইছে গল্পটা ! :#)

তামিম ভাইয়ের অফটপিক ছবিটা দেখে হা হা প গে ! =p~ =p~

++++++

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩২

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

অফটপিক ছবিটা মুছে দিছি !!

৪৩| ২৬ শে নভেম্বর, ২০১২ সকাল ১০:০৯

অনীনদিতা বলেছেন: khub shundor :)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৪

অপু তানভীর বলেছেন: :):):)

৪৪| ২৬ শে নভেম্বর, ২০১২ সকাল ১১:০৬

স্পাইসিস্পাই001 বলেছেন: হারিপ্পা......এখানে হচ্ছেটা কি..........

শায়মা আপু কে তো দেখেছি......না দেখে থাকলে ভাল করে খেয়াল করেন.....তার দুটি পেখম আছে ময়ূরের মত........

উপস্থাপনা প্রশংসনীয়.....

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৪৫| ২৬ শে নভেম্বর, ২০১২ সকাল ১১:২৩

ধূসর সন্ধ্যা বলেছেন: তানভীর তুমি যে শায়মা আপুর কত্ত বড় পাঙ্খা আমার থেকে ভালো কেও জানে না ;) ;) ;) ;) ;)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৯

অপু তানভীর বলেছেন: তাই না ?? জানলে তো ভালই............।

৪৬| ২৬ শে নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩৪

বৃষ্টি ভেজা সকাল ১১ বলেছেন: শায়মাটা কেটা? ভুত না পেত্নী?

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪২

অপু তানভীর বলেছেন: /:) /:) /:) /:)

:P:P:P:P
she is Angel !!

৪৭| ২৬ শে নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩৫

বৃষ্টি ভেজা সকাল ১১ বলেছেন: অপু তানভীর বলেছেন: একজনের কমান্ট মুছতে গিয়ে ভুল করে অন্য জনের কমান্ট টি মুছে গেছে । আমি খুবই দঃখিত । কমান্ট কারী দয়া করে কিছু মনে করবেন না ।


মুছে ফেলা কমেন্ট ফিরিয়ে আনা যায়

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪৪

অপু তানভীর বলেছেন: কিভাবে ফিরিয়ে আনা যায় যদি একটু বলতেন !! আমার জানা নাই !

৪৮| ২৬ শে নভেম্বর, ২০১২ দুপুর ১২:৩৮

জয়দিত্য বলেছেন: ঐ মুটকা মহিলাটাই আমাদের শায়মাপু। রহস্য ভেঙ্গে যাবে বলে উনি উনার পরিচয় দেননাই ;)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৪৮

অপু তানভীর বলেছেন: ;););)

৪৯| ২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:০৯

মৈত্রী বলেছেন: গল্প

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৩৪

অপু তানভীর বলেছেন: হুম !!

৫০| ২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:২৬

টিনের চশমা বলেছেন: আমাদের রহস্যময়ী পরী এবং অপু তানভীর ভাইয়া =p~ =p~ =p~



=p~ =p~ =p~ =p~ =p~ =p~

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৩৭

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~

আপনার নিচের কমান্ট টি মুছে দিলাম !!

৫১| ২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৪১

ধ্রুব ও তার দূরবীন বলেছেন: আপ্নে পরী আপুরে দেখসেন? কন কি?

ভাই আপ্নে ধইন্ন ধইন্ন। :)

২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৪৯

অপু তানভীর বলেছেন: দেখলাম আর কই ????:(:(

৫২| ২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:২৫

ধ্রুব ও তার দূরবীন বলেছেন: মন খারাপ কইরো না গল্পকার ভাই।

হের দেখা পাউন কি আর সহজ কথা ? :(

২৬ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৩৫

অপু তানভীর বলেছেন: হুম!!!! :(:(

৫৩| ২৬ শে নভেম্বর, ২০১২ বিকাল ৫:৪০

কান্ডারি অথর্ব বলেছেন: ঘুড্ডির পাইলট বলেছেন: শায়মারে তো রোজই দেখি !!! সে তো রোজই আমার দুকান থিকা ফ্লেকজি লোড করে। কালকে একটা বিকাশ একাউন্ট খুলবে বইলা ফর্ম নিয়া গেছে।

আমি তারে ৫০টাকার যায়গায় ৪৮ টাকা ফ্লেকজি করি।



;) ;) ;) =p~ =p~ =p~

২৬ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৩৮

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~=p~

৫৪| ২৬ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:২৩

তাসনিয়া বলেছেন: শায়মা আপুকে? আমিতো চিনলামনা? কেন এত ফেমাস?

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ৮:৫৪

অপু তানভীর বলেছেন: তিনি সব সময়ের জন্যই ফেমাস ! আপনি যদি তাকে না চিনেন তাহলে এখনই তার ব্লগ থেকে ঘুরে আসুন ! তার পোষ্ট পড়েন ! তার কমান্ট গুলো দেখেন ! মানুষ কিভাবে এতো সহজ আপন করে নেন তিনি এটা দেখতে পাবেন !!
আর .......
বলতে শুরু করলে শেষ হবে না ! আপনি নিজেই আবিষ্কার করেন .....

৫৫| ২৬ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৪৬

দুরন্ত অভ্র বলেছেন: বাহ এত কষ্ট করে এই পেলেন, কপাল খারাপ, কিন্তু আপনার নিবেদন নিয়ে কিচ্ছু বলার নেই, অসাধারণ, আপুকেও ধন্যবাদ, তবে দেখা হলে উসুল করে নেবেন, আপুকে বলবেন পেট পুরে খাইয়ে দিতে, পিঠে যা পড়ার ছিল, তা পেটে পড়ল, খারাপ হবে না,কী বলেন, আমি হলে তো কোনো ছাড় দিতাম না, বুঝলেন, আমার তো বড় নেই, থাকলে হয়ত জ্বালিয়ে মারতাম, যাই হোক, শুভ কামনা, আর এখন থেকে সাবধান থাকবেন, বিদায়।

২৬ শে নভেম্বর, ২০১২ রাত ৮:৫৬

অপু তানভীর বলেছেন: হুম ! আগে দেখা হোক সব উসুল করে নিবো !!!!!!!!
ধন্যবাদ !!

৫৬| ২৭ শে নভেম্বর, ২০১২ সকাল ১১:২৪

চিরতার রস বলেছেন: মনে হচ্ছে আসল শায়মায় সাথেই আপনার দেখা হয়েছিল =p~ =p~ =p~ =p~ :-P :-P

(বিঃদ্রঃ ফান করলাম। শায়মা আপু আবার রাইগা গিয়া কাপ প্রিজ ছুইড়া মাইরেন নাহ।)

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৬

অপু তানভীর বলেছেন: =p~=p~=p~=p~ আপনের খবর আছে !!

৫৭| ২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:১৬

ফয়সাল তূর্য বলেছেন: হাহাহা!

ওনার সাথে আমারও দেখা করার ইচ্ছা অনেক। সম্ভবত দেখা হবে না কখনো! /:) /:) /:)

২৭ শে নভেম্বর, ২০১২ বিকাল ৪:৪০

অপু তানভীর বলেছেন: না না না !! কখনও আশা হারাবেন না !!

৫৮| ২৭ শে নভেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৫৬

মাহমুদুল হাসান কায়রো বলেছেন: পরী দেখবার কার না মুন্চায়? কেহ বলে কেহ বলতে পারে না বা বলার সাহস করে না........ :-B

২৭ শে নভেম্বর, ২০১২ রাত ৯:৪৭

অপু তানভীর বলেছেন: হুম আপনে হাসা কইছেন !!

৫৯| ৩০ শে নভেম্বর, ২০১২ রাত ১১:২০

মাহবু১৫৪ বলেছেন: =p~ =p~ =p~

হাহাহাহা

খুব সম্ভবত শায়মা আপুর সাথে ব্লগের আরো কয়েকজন আপু মিলে আড্ডার আয়োজন হয়েছিল। ব্লগে পোস্ট ও দেখেছিলাম।


বানান অনেক ভুল আছে

৩০ শে নভেম্বর, ২০১২ রাত ১১:২৫

অপু তানভীর বলেছেন: আপনি সত্যি দেখেছিলেন ?? স ত্যি নাকি ??

আর আমার পোষ্টে একটু বানান ভুল ই যায় !! দেখি ঠিক করে দেই !!

৬০| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ২:৫৩

থটফুলরাইটস বলেছেন: আমি তো জানতাম উনি নিয়র্ক থাকেন #:-S

০১ লা ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:৩৪

অপু তানভীর বলেছেন: তাই নাকি ?? আমারতো জানা ছিল না !! ;););)

৬১| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:২৮

সজিব তৌহিদ বলেছেন: অসাধারণ এক বাস্তব গল্প । আমারোতো ইচ্ছে করছে রহস্যময় শায়মা আপুর সাথে দেখা করতে।

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৩৩

অপু তানভীর বলেছেন: আমার সাথে চইলা আসেন !! দেখি কি করা যায় !! :):):)

৬২| ০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৪৪

অনিমেষ রহমান বলেছেন: আমি আরো পরে টেরাই মারুম।
আমি সামুতে নতুন।

০১ লা ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫০

অপু তানভীর বলেছেন: আমার লগে যোগ দেন !! :):):)

৬৩| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ১:২০

ডানাহীন বলেছেন: প্লাস .. পরী পরিচয় প্রকল্প বেঁচে থাক ।

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৩

অপু তানভীর বলেছেন: হুম বেচে থাকবে !! আজীবন .....................

৬৪| ০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:০৮

আমি ইহতিব বলেছেন: পরী আপুটার সাথে সত্যি সত্যি দেখা হোক অতি দ্রুত এই দোয়া করছি। গল্প বরাবরের মতোই ভালো হয়েছে। ব্যস্ততার জন্য আপনার সব গল্প ইদানিং নিয়মিত পড়া হচ্ছেনা :(

০২ রা ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১৫

অপু তানভীর বলেছেন: কোন সমস্যা নাই আপু !! সময় করে পড়ে নিবেন !!

৬৫| ০৭ ই ডিসেম্বর, ২০১২ সকাল ১০:৩৩

মোঃ সাইফুল ইসলাম সজীব বলেছেন: ব্যাপক মজা পেলাম। চমৎকার চিন্তার গাথুনি। চিন্তার চর্চা চালিয়ে যান।

০৭ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১২:০১

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৬৬| ০৯ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ১:৩৫

বাধা মানিনা বলেছেন: আমি খুব ভালোভাবেই বুঝতে পারছি যে, শায়মা এই পোষ্ট পড়ে মন্তব্য না করা পর্যন্ত মন্তব্যের লষ্টি থামবে না।

০৯ ই ডিসেম্বর, ২০১২ দুপুর ২:১০

অপু তানভীর বলেছেন: থামবে না !!! চলতেই থাকবে.......।

৬৭| ২৫ শে ডিসেম্বর, ২০১২ রাত ৯:৩৬

মাহী ফ্লোরা বলেছেন: হি হি হা হা ভাল হইছে দেখা হয়নি ভাল হইছে। আমি আপুর সাথে আগে দেখা করবো। :-P

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১০:৪৭

অপু তানভীর বলেছেন: না না আমি আগে !! :P:P

৬৮| ২৫ শে ডিসেম্বর, ২০১২ রাত ৯:৫২

পাতি মাস্তান বলেছেন: পরী আপু আপনে এখন কোথায় যেখানেই থাকুন না কেন খুব জলদি এখানে এসে হাজিরা দিয়ে যান B-)

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১০:৪৮

অপু তানভীর বলেছেন: :):):)

৬৯| ২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১০:৪৮

লোনলিফাইটার বলেছেন: ;) B-))

২৯ শে ডিসেম্বর, ২০১২ রাত ১১:১৫

অপু তানভীর বলেছেন: B-)) B-)) B-)) B-))

৭০| ১৩ ই জানুয়ারি, ২০১৩ সকাল ৯:৪৮

শাহজাহান মুনির বলেছেন: শায়মা আপুর প্রিয় লিস্টে আমার একটা কবিতা স্হান পেয়েছে। ঐ লেখাটা পড়তে গিয়েই আপনার এই লেখাটা পড়া হল। পরের বার আপুর সাথে দেখা করতে গেলে আমাকে একটু সঙ্গে নিয়েন। আপনার সাথেও দেখা হয়ে যাবে। আশায় থাকলাম। ভাল থাকেন। সুন্দর থাকেন।

১৩ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫৮

অপু তানভীর বলেছেন: অবশ্য নিয়ে যাবো !!
আপনিও ভাল থাকুন !!

৭১| ১৩ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:০২

মাথানষ্ট০০৭ বলেছেন: আমার কি দেখা হবে না?

১৩ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১২:৫৯

অপু তানভীর বলেছেন: আশা ছাইড়েন না ভাই ! হইবে একদিন অবশ্য হইবে !!!

৭২| ১৩ ই জানুয়ারি, ২০১৩ সকাল ১০:১৮

শাহজাহান মুনির বলেছেন: প্রিয়তে নিলাম ভাইয়া।

১৩ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ১:০০

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!

৭৩| ১৭ ই জানুয়ারি, ২০১৩ দুপুর ২:৪৭

পথহারা সৈকত বলেছেন: শায়মা আবার কে........? হু ইজ শায়মা........? শায়মা কেঠা.....?

১৭ ই জানুয়ারি, ২০১৩ বিকাল ৪:০০

অপু তানভীর বলেছেন: চেনেন না??? হায় হায় কন কি ???

৭৪| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:০৬

সর্ট সার্কিট বলেছেন: আমি লাইন দিলাম। চট্টগ্রাম-তো, ট্রেনের টিকেট পাইতেছি না। পাইয়া নি, তারপর সোজা গুলশান। ;) ;)

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪৬

অপু তানভীর বলেছেন: চইলা আসেন জলদি!! ;);)

৭৫| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:২২

শের শায়রী বলেছেন: ভাইয়া আর তুমি ব্যাপারটা কত সহজে মানুষ্ কে আপন করে সায়মা তার এক মাত্র দৃষ্টান্ত। বেশ লিখছেন ভাই। অভিনন্দন আপনাকে অভিনন্দন সায়মা ভাইয়াকে ;)

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৪৮

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ !!
ভাল থাকবেন সব সময় !! :):)

৭৬| ২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৭:০৪

জাওয়াদ তাহমিদ বলেছেন: অপু ভাই আরেকটু হইলেই গেছিলেন। এইডা তো রীতিমত অ্যাডভেঞ্চার।

শায়মা আপুর মতন ফেমাস ব্লগার কে না দেখলে ব্লগ লাইফ বৃথা।

;)

২৬ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১১:৫১

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহহাহা !! একদম ঠিক কথা !!

৭৭| ২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১২:০৬

জাওয়াদ তাহমিদ বলেছেন: অপু ভাই আ্পনারে ফেবুতে রিকুএস্ট দিছি।

২৭ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ১:২২

অপু তানভীর বলেছেন: hum !!!

৭৮| ১৫ ই আগস্ট, ২০২২ সকাল ১০:৩৭

খায়রুল আহসান বলেছেন: ভারি মজার গল্প! তবে যাকে নিয়ে এ গল্প, মন্তব্যের ঘরে তার উপস্থিতি অত্যন্ত ক্ষীণ।

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.