somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

রঙে রঙে রঙিন হল আল্লাহ্‌ তোমার ঘর।

২৯ শে জুন, ২০১৫ রাত ৩:০০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

কিছু সত্য অকপটে স্বীকার করতে নাই। তাতে বিপত্তি বাড়ে। অন্তত যারা প্রোটোকল মেইন্টেইন করেন বা পাবলিক রিলেশন নিয়ে কাজ করেন তাদের ক্ষেত্রে এই বিপত্তি চরম। তবুও স্বীকার করলাম।
ছাগু পেজ/ ইস্লাম+হিন্দু ভিত্তিক পেজ বা বেহেস্তের টিকিট বিক্রি ফেসবুক পেজ থেকে প্রতিনিয়ত কিছু ছবি প্রচার হয়- "আলহামদুলিল্লাহ্‌ শেষ পর্যন্ত পর্ণ স্টার সানি লিওন ইসলাম গ্রহণ করে সত্যের পক্ষে ফিরে এলেন। চাঁদ ফেরত নীল আর্ম স্ট্রং ইসলাম গ্রহণ করলেন। শেষ জীবনে রবীন্দ্রনাথ ইসলাম গ্রহণ করলেন। কুরবানির মাংসে আল্লাহু লেখা। নেপাল ভেঙ্গে খান খান, কিন্তু একটা মসজিদও গাঙ্গে নাই। বলুন আলহামদুলিল্লহা"।
*
আসুন লাইন বাই লাইন ভাবি। আপনি ঐ সকল পেজে যান। দেখবেন হাজার হাজার লাইক, কমেন্ট, শেয়ার। বাংলাদেশে লাখ লাখ মানুষ সত্য মিথ্যা যাচাই না করেই দেদার্সে লাইক দিয়ে ভরে দিচ্ছে। এই সকল মানুষ গুলোই এই ছাগু পেজ গুলোকে টিকিয়ে রেখেছে। বলুন কথা সত্য না মিথ্যা????
এতো দিন এই সকল ছাগু পেজ থেকে এই ভুল ও নোংরা তথ্য ও বিকৃত ইতিহাস প্রচার করা হয়েছে। আপনার ভূমিকা কি ছিল তখন??? হয় আপনি চুপ করে ছিলেন, অথবা লাইক দিয়ে প্রমোট করেছেন। কিন্তু প্রতীবাদ করেন নাই। করেছেন??? বুকে হাত রেখে বলুন প্রতীবাদ করেছেন??
ছাগুরা যে কাজ এতদিন করে সমাজকে নষ্ট করেছে, ঠিক সেই একই কাজের পতিফলন ঘটেছে আসিফ মহিউদ্দিনের কাজে। আপনারা যারা ছাগু পেজের এই সকল অপপ্রচারে এতদিন নজর না দিয়ে সুশীল সেজে নাকে তেল দিয়ে ঘুমিয়ে ছিলেন। তারা আজো নাকে তেল দিয়ে ঘুমান। আসিফ মহিউদ্দিনের অপপ্রচারে নাক গলানোর দরকার নাই। আসিফের কাজটি ইটের জবাব পাটকেল মাত্র। আর যারা এতদিন সত্য মিথ্যা না জেনে লাইক, কমেন্ট দিয়ে ভরিয়ে দিয়েছেন। তারা এবার আসিফের ওয়ালে যান, বহু রঙিন কাবা ঘরের ছবিতে দলে দলে লাইক দিয়ে পুনরায় দোজাহানের নেকি হাসিল করুন।
বহু আগেই বলেছি। সমাজটা নষ্ট হয়ে যাচ্ছে। আজ আপনি অন্যকে বধ করতে যে অপপ্রচারের আশ্রয় নিচ্ছেন, অন্যায়ের আশ্রয় নিছেন। একদিন আপনিই আপনার এই অন্যায়ের জালে ফেঁসে যাবেন। কারণ অন্যায় অন্যায়ই।
কোন মুসলিমকে জোর করে কেউ সমকামী হতে বলেনি। বাধ্যও করেনি। কেউ বলেনি বাইবেল বা কোরআনে সমকামী আয়াত জুড়ে দেও। কিন্তু সমকামীদের নিয়ে ধর্মের চুলকানিটা কিন্তু কম না। আপনি যদি সকাল বিকাল চুলকানি শুরু করেন তা হলে সমকামীরা কি ছেড়ে দেবে??? নিশ্চয়ই না??? তারা তাদের মত করে জবাব দেবে। দিয়েছেও।
আসিফের কাজ ন্যায় না অন্যায় আমি সেই বিচারে যাব না। আমি শুধু এই জায়গাটা আপনাদের ক্লিয়ার করতে চাই যে, আজকে যে কাবার গায়ে রঙ লেগেছে। সেটা কিন্তু আসিফ একা লাগায়নি। এটা এই সমাজের সবাই একসাথেই লাগিয়েছে। একটু একটু করে লাগিয়েছে। সবার কর্ম ফলে আজ কাবা বহুরঙ্গিন রুপ পেয়েছে।
অন্যর মতকে শ্রদ্ধা জানান। তিনি আপনার বিশ্বাস ও মতামতকেও শ্রদ্ধা জানাবে। আসিফের পেজে গিয়ে তাকে গালাগাল করলেই রঙিন কাবা কাল হয়ে যাবে না। আবার আসিফ ছবির গায়ে রঙ লাগালেও কাবার প্রবিত্রতা নষ্ট হয়ে যাবে না। যদি সত্যিকারেই মাথায় ঘিলু থাকে। তবে এই দুইয়ের মাঝে হিসাব নিকাশ করে ঠিক করুন আপনার রিয়াকশন কি হওয়া উচিৎ। বিশ্বাস অন্তরের ব্যপার। যাদের বিশ্বাস মানুষের কথার সাথে সাথে আহত হয় বা কাবা শরীফের রঙের সাথে সাথে বদলে যায় তারা আর যাই বলুন, নিজেকে মুসলিম বলে দাবী করবেন না। প্লিজ...
[আসুন কিছু না বুঝেই গালাগালি করে আনন্দ কুটুমের চোদ্দ গুষ্টি উদ্ধার করে একটা করে বেহেস্তের টিকিটের মালিক হই]
সর্বশেষ এডিট : ২৯ শে জুন, ২০১৫ রাত ৩:০০
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আল্লাহ ও তাঁর রাসূলের (সা.) পক্ষ নিলে আল্লাহ হেদায়াত প্রদান করেন

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ৩০ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:৪২



সূরা: ৩৯ যুমার, ২৩ নং আয়াতের অনুবাদ-
২৩। আল্লাহ নাযিল করেছেন উত্তম হাদিস, যা সুসমঞ্জস্য, পুন: পুন: আবৃত। এতে যারা তাদের রবকে ভয় করে তাদের শরির রোমাঞ্চিত হয়।অত:পর তাদের... ...বাকিটুকু পড়ুন

ব্লগটা তো ছ্যাড়াব্যাড়া হয়ে গেলো :(

লিখেছেন সাখাওয়াত হোসেন বাবন, ৩০ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৫৭



আমি আমার ব্লগিং শুরু করি প্রথম আলো ব্লগে লেখালেখির মাধ্যমে। ব্লগটির প্রতি আমি কৃতজ্ঞ। কারণ প্রথম আলো ব্লগ আমায় লেখালেখিতে মনোযোগী হতে শিখিয়েছে । সে এক যুগ আগের কথা... ...বাকিটুকু পড়ুন

লুঙ্গিসুট

লিখেছেন মায়াস্পর্শ, ৩০ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:২৪



ছোটবেলায় হরেক রঙের খেলা খেলেছি। লাটিম,চেঙ্গু পান্টি, ঘুড়ি,মার্বেল,আরো কত কি। আমার মতো আপনারাও খেলেছেন এগুলো।রোদ ঝড় বৃষ্টি কোনো বাধাই মানতাম না। আগে খেলা তারপর সব কিছু।
ছোটবেলায়... ...বাকিটুকু পড়ুন

স্বর্ণাক্ষরে লিখে রাখার মত মুফতি তাকি উসমানী সাহেবের কিছু কথা

লিখেছেন নতুন নকিব, ৩০ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:২৫

স্বর্ণাক্ষরে লিখে রাখার মত মুফতি তাকি উসমানী সাহেবের কিছু কথা

ছবি কৃতজ্ঞতা: অন্তর্জাল।

একবার শাইখুল হাদিস মুফতি তাকি উসমানী দামাত বারাকাতুহুম সাহেবকে জিজ্ঞেস করা হল, জীবনের সারকথা কী? উত্তরে তিনি এমন... ...বাকিটুকু পড়ুন

সবুজ চোখের মানুষের ধাঁধা

লিখেছেন করুণাধারা, ৩০ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:২৯



এই ধাঁধার নাম সবুজ চোখের মানুষের ধাঁধা; নিচের লিংকে এটার ভিডিও আছে।

স্বৈরশাসকের বন্দী

এই ধাঁধাটি আমার ভালো লেগেছিল, তাই অনেক আগে আমার একটা পোস্টে এই ধাঁধাটি দিয়েছিলাম। কিন্তু সেই পোস্টে... ...বাকিটুকু পড়ুন

×