somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার পরিচয়

মুক্তিযোদ্ধার ছেলে। তাই দেশ, দেশের ইতিহাস, দেশের মানুষ লইয়া অনেক গর্ব। তাই রাজাকার আর তাদের ছানাপোনা, ছাগু, হানাদার দেখলে পায়ের জুতা হাতে চলে আসবে যখন তখন। তাই বুইঝা....ঠিক আছে!

আমার পরিসংখ্যান

ভ্রান্ত বিলাস
quote icon
গান্জ্যাখুরি বিষয় নিয়া তর্ক করার আগে বলে দিলে গাজা খেয়ে এসে গল্প করবো।যুক্তি হইল দুনিয়া চলে physics chemistry mathematics দিয়া। যদি এই যুক্তি না চলে তাহলে একটু বস আমি গাজা খেয়ে আসি খোলা বাতাসে।
আমার সকল পোস্ট (ক্রমানুসারে)

মুমিনগো হাজারটা সমস্যা.....

লিখেছেন ভ্রান্ত বিলাস, ০৮ ই অক্টোবর, ২০১৬ ভোর ৬:২৪

ঐদিন এক আবালের সাথে কথা কইতাছিলাম। মানে আমি তারে আবাল ই ভাবি! বি.বি.এ পইরা বহুজাগতিক প্রতিস্ঠানে চাকুরী করে। তার এক কলিগ নাকি নিজে মুসলিম হইয়া বাচ্চার হিন্দু নাম রাখছে। যেহেতু আবালটা আমার দোস্ত তাই তারে জিগাইলাম রাখছে তো তোর সমস্যা কি!?

আবাল - সমস্যা কি মানে! ওয় মুসলমান, আমাগো একটা নিয়ম... বাকিটুকু পড়ুন

১৪ টি মন্তব্য      ৫২৩ বার পঠিত     like!

মুমিনগো ঈমান সাংঘাতিক.....

লিখেছেন ভ্রান্ত বিলাস, ০৬ ই অক্টোবর, ২০১৬ রাত ১:৫৯

আমাগে এইসব উঠতে বইতে ভারতরে গালাগালি আমাগো মনের আসল রুপটাই ভারতের কাছে খোলাসা কইরা দিসে যে মুসলমান হইয়া সাহায্য লওয়া যায়, চাওয়া যায় অথচ মুখদিয়া ধন্যবাদটুকু আসে না। এরা কৃতন্গতার ধারধারেনা।

ইসলামী ছাত্র সংঘের রুজি রুটি হালাল হইতো ভারত বিদ্বেষ দিয়া। এহনও হ্য়। মুজিব মরার পর থেইকা যারাই ক্ষমতায় ছিলো তারাই... বাকিটুকু পড়ুন

২ টি মন্তব্য      ২২৩ বার পঠিত     like!

রামপাল: কিছু অভিযোগ কিছু উত্তর। যদি চুলকানির এতটুকুও উপসম হয়।

লিখেছেন ভ্রান্ত বিলাস, ০১ লা আগস্ট, ২০১৬ সকাল ৭:০৯



বাগেরহাট জেলার রামপালে প্রস্তাবিত তাপবিদ্যুৎ কেন্দ্র নির্মাণ নিয়ে বিভিন্ন মহল থেকে নানা প্রশ্ন, শঙ্কা ও উদ্বেগ লক্ষ্য করছিলাম বেশ কিছুদিন থেকে। সোশ্যাল মিডিয়া ও পত্রপত্রিকাতে এই বিদ্যুৎ কেন্দ্র সম্পর্কিত বেশ কিছু প্রশ্নের সদুত্তর না পাওয়া নিয়েও বেশ ক্ষোভ লক্ষ্য করা যাচ্ছিল।

বাংলাদেশের একজন সচেতন নাগরিক ও সেই সঙ্গে পরিবেশবিদ হিসাবে ব্যক্তিগত... বাকিটুকু পড়ুন

৮ টি মন্তব্য      ৩৫৭ বার পঠিত     like!

আমরা কি শোকাহত না!

লিখেছেন ভ্রান্ত বিলাস, ০৩ রা জুলাই, ২০১৬ ভোর ৪:৫৬

সামুর কি একখানা কালো স্টিকার ঝুলাইতে খুব কষ্ট হইতো। এতোগুলা বিদেশী মরল, স্বদেশী মরল, নিরাপত্তা বাহিনী জীবন বাজী রাখল। জাতি হিসাবে বাংলাদেশের বল্গার হিসাবে কি আমাগো একখানা পোস্ট পয়দা করতে কষ্ট হইতাছে খুব। আমাগো দেশের লাখ লাখ মানুষ পৃথিবীর নানা জায়গায় নানা কারোনে আছে, থাকে। আরেক দেশে এমন কিছু হইলে... বাকিটুকু পড়ুন

২ টি মন্তব্য      ১৯৫ বার পঠিত     like!

মানুষ হইতে কি লাগে ?

লিখেছেন ভ্রান্ত বিলাস, ২১ শে ডিসেম্বর, ২০১৫ ভোর ৫:৫৫

ইচ্ছে ছিলো বিজয় দিবস নিয়া ব্লগ খোলার। যাই হোক একটু দেরি হইল। বাংলা লেখার অনেক হ্যাপা। তাই আপাততো কমেন্ট চলবে। দেখা যাক.......।

ইদানিং কেউ মানুষ হওয়া নিয়া গবেষনা করে না বল্গায়ও না। মানুষ হওয়ার কোনো প্রতিযোগিতাও নাই। যেন সবাই জানে। যেন সবাই মানুষ হইয়া বিরক্ত। বাকিটুকু পড়ুন

১ টি মন্তব্য      ৯৮ বার পঠিত     like!
আরো পোস্ট লোড করুন
ব্লগটি ১৩৯৯ বার দেখা হয়েছে

আমার পোস্টে সাম্প্রতিক মন্তব্য

আমার করা সাম্প্রতিক মন্তব্য

আমার প্রিয় পোস্ট

আমার পোস্ট আর্কাইভ