somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার পরিচয়

রাফ খাতা

আমার পরিসংখ্যান

আদিত্য মজুমদার
quote icon
আমি আদিত্য। ঢাকায় থাকি। ঘুরে বেড়াতে ভালো লাগে, নতুন নতুন জায়গা, অচেনা পরিবেশ, অজানা মানুষের সাথে মিশতে ভালো লাগে। ছাত্রজীবনে খুব ভালো ছাত্র ছিলাম না, খেলাধুলায়ও না। আমি ছিলাম মাঝের দিককার ছাত্র। টিচাররা হয়তো টপার ও নম্র ভদ্র ছেলেদের মনে রাখে, কিংবা বাউন্ডুলে ব্যাকবেঞ্চারদের। আমি মাঝের দিকের ছাত্র ছিলাম।

এখনও মাঝের দিকের মানুষ রয়ে গেছি, আমার অস্তিত্ব কারও মনকে আলোড়িত করে না, থেকেও না থাকার মত। তবে আমি খুশি, জীবনটা খারাপ না।

টুকটাক লেখালেখি করি, আর পড়তে ভালোবাসি। দেশী, ভারতীয় লেখকদের লেখা, ব্রিটিশ, এ্যামেরিকার লেখকদের লেখা, চাইনিজ, রাশিয়ান লেখকদের অনুবাদ লেখা এমনকি অনলাইনের লেখক/ব্লগারদের লেখাও পড়তে ভালো লাগে। পাঠক হিসেবে আমি সর্বভূক। এজন্যই মাঝে মাঝে হয়ত লেখার দুঃসাহস করি।

মানুষ হিসেবে আমি সেই মাঝের দিকের। মহাত্মা মহামানব নই, এমনকি কুটিল ধাপ্পাবাজও নই। আমি আমার মত, ইউনিক।
আমার সকল পোস্ট (ক্রমানুসারে)

নকলবাজ আমি

লিখেছেন আদিত্য মজুমদার, ৩০ শে সেপ্টেম্বর, ২০১৪ রাত ১১:৫৫

আজ হঠাৎ খেয়াল করলাম এই মাসে একটাও পোষ্ট দেইনি। আমি এমনিতেই আলসেমি করি, পোষ্ট লেখার কোন আইডিয়াও মাথায় নাই। তবুও সেপ্টেম্বর ফুরাতে ঘড়ির কাটায় যখন মিনিট ত্রিশেক বাকি, তখন লিখতে বসলাম। এক মাসে একটাও লেখা না লিখলে কেমনে কি?



আমি ছোটবেলায় পড়েছি লজিং টিচারের কাছে। তো ক্লাস থ্রিতে বা ফোরে... বাকিটুকু পড়ুন

১০ টি মন্তব্য      ২৫৭ বার পঠিত     like!

সাইকেলনামা

লিখেছেন আদিত্য মজুমদার, ৩১ শে আগস্ট, ২০১৪ রাত ৯:৫৮

ছোটবেলায় সাইকেলের জন্য বাবার কাছে অনেক জেদ করেছিলাম। তখন বাজারে ফনিক্স সাইকেল আর ফনিক্সের মতই মডেলের ছোটখাট হিরো সাইকেল পাওয়া যেত।অনেক জেদাজেদির পর বাবা হিরো সাইকেল কিনে আনলেন। আমি ছোট ছিলাম,সাইকেলের সিটে বসে মাটি নাগাল পেতাম না। মূলত আমার জন্য কেনা হলেও সাইকেল থাকতো আংকেলের কাছে। :-<







একটু বড় হবার... বাকিটুকু পড়ুন

৬ টি মন্তব্য      ১৭৮ বার পঠিত     like!
আরো পোস্ট লোড করুন
ব্লগটি ৪৩৫ বার দেখা হয়েছে

আমার পোস্টে সাম্প্রতিক মন্তব্য

আমার করা সাম্প্রতিক মন্তব্য

আমার প্রিয় পোস্ট

আমার পোস্ট আর্কাইভ