নির্বাচিত পোস্ট | লগইন | রেজিস্ট্রেশন করুন | রিফ্রেস

www.oputanvir.com

অপু তানভীর

আমার চোখে ঠোঁটে মুখে তুমি লেগে আছো

অপু তানভীর › বিস্তারিত পোস্টঃ

আমার সাইকেল, বাড়িয়ালার মেয়ে এবং আমাদের দুজনের গল্প !

১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:১৫

-ভাইয়া কি করছেন?

নাজিফার কথা শুনে আমার মনটা বিরক্তিতে ভরে গেল । মেজাজটাও খানিকটা খারাপ হল ! এই রকম ন্যাকামো মার্কা প্রশ্ন শুনলে মেজাজটা কার ঠিক থাকে ?

এই ফাজিল মেয়েটা আমার বন্ধু রাফাতের মত কথা বলছে !

ঐ ব্যাটা কয়দিন আগে আমাদের ল্যান্ড লাইনে ফোন দিয়ে বলে দোস্ত তুই কই ?

আরে ব্যাটা ফাজিল তুই ফোন দিছিস ল্যান্ড নাইনে আবার জিগাস আমি কই ?

এমন বেকুবদের প্রশ্নের জবাব দেওয়া কি ঠিক ?

আর এই মেয়ে দেখতে পারছে আমি সাইকেল মুছতেছি আবার জিগায় আমি কি করতেছি !

এই মেয়ের গায়ে আস্ত একটা তেলাপোকা ছেড়ে দিতে পারলে ভাল লাগতো, কিন্তু সে কাজ করার উপায় নাই !

একে তো মেয়ে দেখতে একেবারে ডানা কাটা পরী তার উপর আবার বাড়ি ওয়ালার মেয়ে !

এই মেয়েকে কিছু বললে আমার আব্বা আমাকে আস্ত রাখবে না । আমি হাসি মুখে বললাম

-সাইকেল মুছতেছি ?

-সাইকেল চালাবেন ভাইয়া ?

না সাইকেল চালাবো কেন ? আমি তো সাইকেলটা কিনেছি কেবল গ্যারেজ ভিতরে রেখে দেওয়ার জন্য !

-হ্যা একটু চালাবো ভাবছি !

-ইস ! সাইকেল চালাতে খুব খুব মজা, তাই না ভাইয়া ? আমি যদি চালাতে পারতাম !

আমি খানিকটা বিপদের গন্ধ পেলাম । এখন এই মেয়ে যদি বলে ফেলে ভাইয়া আমাকে সাইকেল চালানো শিখাবেন তাহলে আমিতো পরবো বিপদে ।

শুধু বিপদে না মহা বিপদে !

আমার মনের কথা মনেই রয়ে গেল নাজিফা বলল

-ভাইয়া আমাকে চালানো শিখাবেন ?

এই সেরেছে রে !!

আমি এখন কি বলি !

যদি না বলি তাহলে সোজা আমার বাসায় রিপোর্ট চলে যাবে ! আর আমা রবাপ যদি জানতে পারে তাহলে তো হয়েছে !!

নাফিজা আবার বলল

-ভাইয়া একটু শিখাবেন ?

-তুমি শিখতে পারবে ? পরে গেলে তো ব্যাথা পাবে !

কিন্তু এর পর নাজিফা যা বলল তার জন্য আমি মোটেই প্রস্তুত ছিলাম না । নাজিফা বলল

-কেন? পরবো কেন ? পরে গেলে আপনি ধরবেন ?

এই মেয়ে বলে কি ? আমি আর কথা বাড়ালাম না । এখন এখান থেকে পালাতে পারলে বাঁচি । নাজিফা বলল

-আচ্ছা তাহলে এখন যাই ভাইয়া । কোচিং থেকে আসছি তো । কালকে আমার কোচিং নাই । কালকে শিখবো কেমন !

হুম আসো ! তোমাকে শিখানোর জন্য আমিতো বসে আছি ।

-আচ্ছা ঠিক আছে ।

আমি সাইকেল নিয়ে বের হয়ে গেলাম । খুব বেশি চিন্তা লাগছে না এখন । কাল তানভীর স্যার আসবে বিকেল বেলা । খুব সহবেই পাশ কাটানো যাবে । আমি মনের আনন্দে সাইকেল চালাতে লাগলাম ।



কিন্তু বিপদে আমাকে পড়তেই হল । তানভীর স্যার প্রতিদিন একদম সময় মত এসে হাজির হয় কিন্তু স্যার তো সময় মত এলোই না ফোন করে বলল যে আসতে পারবে না ।

এ কি বিপদে পড়লাম । অন্যদিন তো আমি আল্লাহর কাছে দুয়া করি যেন আজ স্যার না আসে । আর আজকে আমি দুয়া করলাম স্যার যেন আসে কিন্তু হায় !

কপাল খারাপ হলে যা হয় ।

বিকেল বেলা ঠিক সময় মত নাজিফা এসে হাজির । একটা কথা না স্বীকার করে উপায় নাই ! মেয়েটা আসলেই খুব সুন্দর । যত ন্যাকামো মার্কা কথাই মেয়েটা বলুক না কেন এর আশে পাশে থাকলে কিছুক্ষনের ভিতর মনটার ভিতর কেমন একটা অচেনা অনুভুতি হয় !



সারাটা বিকেল মেজাজটা খারাপ হয়ে রইল কিন্তু কিছুই বলতে পারলাম না । তবে একটা ব্যাপার বেশ ভাল লাগল যে কাজীর গলির আর যে কয়টা ছেলে আছে সবাই আমার দিকে কেমন ঈর্শা ভরা দৃষ্টিতে তাকাতে লাগল ।

আর তাকাবেই না কেন ?

নাজিফা কে আমি সাইকেল চালানো শিখাচ্ছি আর এলাকার অন্য ছেলে গুলো কেবল দুর থেকে তাকিয়ে তাকিয়ে দেখছে আর জ্বলছে ।

এটা একটা আনন্দের বিষয় ।

নাফিজা যাওয়ার সময় বলল

-কালকে আবার কেমন ?

তারপর মিষ্টি একটা হাসি দিল ।



দিন দুয়েক খানেক পরের কথা । স্কুল থেকে বাসায় আসছি । আসতে আসতে প্রায় সন্ধ্যা হয়ে গেছে ! গলির মধ্যে গাড়ি ঢুকতেই একটা অবাক করা দৃশ্য দেখলাম ।

নাজিফা সাইকেল চালাচ্ছে মনের আনন্দের ! একটা গোলাপী রংয়ের লেডিস সাইকেল । এই সাইকেল মেয়েটা পেল কোথায় ?

তার থেকেও বড় কথা নাজিফা এতো ভাল সাইকেল চালাতে শিখলো কোথা থেকে ?

গত দুইদিন আমি ওকে যে পরিমান শিখেইছি তাতে তো এতো ভাল চালানোর কথা না । ঐদুই দিন আমাকে সব সময় সাইকেলে পেছন পেছন থাকতে হয়েছে ।

ও বেশ কয়েক বার পরে যেতে নিয়েছে আমাকে তা আটকাতে হয়েছে ।

কিন্তু এখন তো দেখছি এই মেয়ে দিব্যি সাইকেল চালাচ্ছে ।

আমি গাড়ি থেকে নেমে নাজিফার সামনে দাড়ালাম ।

আমাকে দেখেই নাজিফা সাইকেলে ব্রেক ধরে দাড়িয়ে পড়লো ।

নাজিফার মুখে এক্সপ্রেশন দেখে মনে হল কোন একটা অন্যায় করে ধরা পড়লে মুখের যে ভাবটা হয়, ওর মুখে এখন ঠিক তেমন একটা ভাব ।

আমি কিছু না বলে ওর সামনে দিয়ে চলে এলাম ।

এই বার আমার মেজাজটা আসলেই খারাপ হল । এই আগে থেকেই সাইকেল চালাতে পারে । তাহলে আমাকে খামোখা কেন কষ্ট করালো !

এই ফাজিল মেয়ের গায়ে আসলেই একটা তেলাপোকা ছেড়ে দেওয়া উচিৎ !



প্রতিদিন সন্ধ্যার সময় আমার সাইকেল চালানোর একটা অভ্যাস ! সািকেল চালাচ্ছিলাম । চালাতে চালাতে মিন্টু রোডের দিকে চলে গেলাম । এই এলাকাটা সাইকেল চালানোর জন্য বেশ ভাল । কাজীর গলিটা একটু ছোট !

আমি একদম মিন্টু রোডের শেষ মাথা পর্যন্ত চলে এলাম । আর সামনে যাওয়া যাবে না । ওখান থেকে আবার ব্যস্ত রাস্তা শুরু হয়েছে !

আমি সাইকেল ঘুরাতে যাবো ঠিক তখনই নাজিফা আমার সাইকেলর সামনের দিকেটা এসে একটা ধাক্কা দিল ।

একটু অবাক হলাম । মেয়েটা এতোদুর সাইেকল চালিয়ে এসেছে আমার পেছন পেছন ।

-সরি শামস ভাইয়া !

কিন্তু ওর মুখ দেখে মনে হল যে ও খুব একটা সরি ফিল করছে ! চেহারায় কেমন একটা দুষ্টামির ভাব ।

-আপনি কি আমার উপর রাগ করেছেন ?

না তোমার উপর রাগ করবো কেন ! তোমাকে তো কোলে তুলে নাচা উচিৎ ! আমাকে খামোকাহ দুইদিন তোমার সাইকেলের পিছন পিছন ঘুড়ালে আর এখন বলছে আমি রাগ করেছি কি না ? ফাজিল !!

-এই রকম করার মানে কি ?

-আপনি মানে বুঝেন নি !

আরে এখানে মানে বোঝার কি আছে ।

আমি বললাম

-না ! কেন করলে !

নাজিফা কিছু না বলে চুপ করে রইলো কিছুক্ষন । তারপর বলল

-আপনাকে আমি বেশ বুদ্ধিমান মনে করতাম । কিন্তু ........ একটা মেয়ে সাইকেল চালাতে পেরেও কেন আবার আপনার কাছে সাইকেল চালানো শিখতে চা্য় বুঝেন না ?



প্রথমে আমি কিছু বুঝতেই পারলাম না মেয়েটা কি বলতে চায় । দেখলাম নাজিফা অন্য দিকে তাকিয়ে আছে ! ওর চোখে মেন হল যেন পানি জমতে শুরু করেছে !

আরে আমি বুঝতে পারিনি এটাতে কান্নার কি হল ?

এই মেয়েগুলা এতো বেকুক...........!!

ওয়েট !

তাই !!

এতোক্ষন আমি বুঝে পারলাম ন।

এতোক্ষন পর আমি বুঝলাম যে কেন সাইকেল চালাতে পেরেই কেন নাজিফা আবার আমার কাছে সাইকেল চালান শিখতে চেয়েছে !

কেন ওর চোখে পানি এসেছে !

বেকুব তো এই মেয়ে না !

বেকুব তো আমি !

মহা বেকুব !!

নাজিফা বলল

-আমি যাই ! দেরি হয়ে যাচ্ছে !

-এখনই যাবে ! এখনও তো সাইকেল চালানো ভাল করে শিখাতেই পালাম না !

এইবার নাজিফার মুখে একটু হাসি আসলো !

নাজিফা বলল

-ইস কত শখ ! আমি আপনার কাছে শিখবো না !

এই বলে সাইকেল টান দিল ।

-এই কই যাও ........।

আমি ছুটলাম ওর পিছন পিছন !!

মন্তব্য ৫১ টি রেটিং +১০/-০

মন্তব্য (৫১) মন্তব্য লিখুন

১| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:২৭

মেহেদী হাসান ভূঁঞা বলেছেন: কেমনে কি ভাই@!

আমি সাইকেল চালানো শিখাইবার চাই। কোন আগ্রহী সুন্দরী মেয়ে থাকলে একদম ফ্রী তে!!!!!!!!!!!!!!!!!!!!!! :D :D :D

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৫৫

অপু তানভীর বলেছেন: সাইনবো্র্ড টানাইয়া দেন ভাই !! বড় বড় করে লিখে দেন
এখানে সুন্দরী মেয়েদের সাইকেল চালানো শিখানো হয় !!
একদম ফ্রী !! :D :D :D

২| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:২৮

সিয়ন খান বলেছেন: প্রেম আর প্রেম :) :) :)

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৫৬

অপু তানভীর বলেছেন: :):)

৩| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:৩২

মুহিব বলেছেন: খুবই ভাল লাগল। তাদের সাইকেল একসাথেই চলুক।

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৫৬

অপু তানভীর বলেছেন: একসাথেই চলবে...........

৪| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:৩৩

তরুন বলেছেন: গল্পটা পড়ে মনটার ভিতর কেমন একটা অচেনা ভাললাগার অনুভুতি হল। চালিয়ে যান- সাইকেল চালানো শেখানো...

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৫৭

অপু তানভীর বলেছেন: আমি যখন লিখি একটা ভাল লাগার অনুভুতি আমার মনকে ঘিরে রাখে...

৫| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:৩৭

তরুন সৈনিক বলেছেন: ধুর মিয়া , খালি আদ্দেক কইরা লিহে । পুরাডা না দিলে খায়ালামু কইলাম ।পিলাস

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৫৯

অপু তানভীর বলেছেন: ছোটা গল্প তো এমন ই হয় !!

৬| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ১২:৩৯

রুদ্রনীল আর নীলকষ্ট বলেছেন: তানভীর ভাই আপনারে যদি কখনও সামনা সামনি পাই তাইলে আপনার চেহারাটা বাংলার পাঁচ বানাইয়া দিমু। যাতে আর কুনো মাইয়া আপনের লগে পিরিত করবার না চায়। আফনেরে দেইক্যা হিংসায় শইলডা জইল্যা যাইতাছে। :P :P :P :P :P আমার এমনি কপাল আইজ পর্যন্ত কোনো মাইয়া পিছন থাইক্যা ভাইয়া বলে ডাক দিল না, আর আপনার কাছে মাইয়া নিজে আইসা ছাইকেল শিখবার চায়। :( :( :( :( :(

আপনার গল্পগুলো এত ভাল লাগে যে আজ একটু দুষ্টামি করে ফেললাম। আশা করি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। :) :) :) :) :)

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:১৫

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~ =p~ =p~

৭| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:০৯

হাবিব রহমান বলেছেন: অসাধারন হয়েছে। এরকম লেখা আরও চাই।

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:১৯

অপু তানভীর বলেছেন: :) :) :) :)

৮| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:৫৭

রাখালছেলে বলেছেন: আহা কি মষ্ট গল্প । শেষ হয়েও হইল না শেষ । আরেটু হলে ভাল হত।

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:২০

অপু তানভীর বলেছেন: হুম ! আর একটু ভাল হত !!

৯| ১৩ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:৫৯

নিরপেক্ষ মানুষ বলেছেন: লাস্ট কয়েকটা গল্প একই ধাঁচের হওয়ায় বিরক্তকর লেগেছিল।এইটা অন্য ধরণের হওয়ায় ভাল লেগেছে।লাস্ট কয়েকটা গল্প অর্ধেক পড়েই শেষে কি হচ্ছে তা বুঝে গেছি

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:২১

অপু তানভীর বলেছেন: :) :) :)

১০| ১৩ ই অক্টোবর, ২০১২ সন্ধ্যা ৬:৪০

অন্ধকারের রাজপুত্র বলেছেন: ইয়ে... আমি ক্লাশ টু থেকে সাইকেল চালাই... সো বুঝতেই পারছেন, সাইকেল চালানোয় এক্সপার্ট একজন মানুষ । :#)
তো নেক্সট টাইম যদি কোন মেয়েকে (নাফিজার মতো ডানাকাটা পরী না হলেও চলবে) সাইকেল চালনা শেখানোর দরকার পড়ে, তাইলে আমার ব্যাপারটা ইকটু মাথায় রাইখেন ... পিলিজ লাগে ! :!> :!> :#> :#>


+++++++++++

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:২২

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহা !!
মাথায় রাখলাম !!

১১| ১৩ ই অক্টোবর, ২০১২ সন্ধ্যা ৭:৪১

উদ্ভাসিত বলেছেন: +++++++

কি সব যে লিখেন, বুকে কেমন জানি লাগে পড়ার পর :#>
হার্ট অ্যাটাক হইলে আপ্নে দায়ি থাকবেন মিয়া :-P

১৩ ই অক্টোবর, ২০১২ রাত ১১:২৪

অপু তানভীর বলেছেন: আমি দায়ি থাকমু??? :-* :-* :-* :-* #:-S #:-S 8-| 8-| B-)) B-)) B-))

১২| ১৪ ই অক্টোবর, ২০১২ ভোর ৫:১৫

একজন আরমান বলেছেন: সুন্দরী মেয়েদের সাইকেল চালানো শিখাতে চাইঃ
যোগাযোগঃ ব্লগার একজন আরমান
মোবাইলঃ ০১৯১৮-*****০
-----------------------------------------------------------------------------
বিনে পয়সায় বিজ্ঞাপন ;) ;) ;) ;) ;) ;) ;)
-----------------------------------------------------------------------------
এই ফাজিল মেয়ের গায়ে আসলেই একটা তেলাপোকা ছেড়ে দেওয়া উচিৎ ! =p~ =p~ =p~ =p~ =p~

ভাইয়া এর আর একটা পর্ব চাই। :)

১৪ ই অক্টোবর, ২০১২ বিকাল ৪:৩১

অপু তানভীর বলেছেন: দেখি আর একটা পর্ব বানানো যায় নাকি ? আসলে গল্পটা আমার স্টুডেন্ট কে নিয়ে লেখা । গল্পের নায়ক সেই । ও যে বাড়িতে থাকে সেই বাড়িয়ালার মেয়ের নামও নাজিফা !
দেখা যাক কি করা যায় !!

১৩| ১৪ ই অক্টোবর, ২০১২ ভোর ৫:৫৪

বিদ্রোহী ভাস্কর বলেছেন: আর আমি সাইকেল চালানো শিখাই যত সব আবাল পোলারে

১৪ ই অক্টোবর, ২০১২ বিকাল ৪:৫৬

অপু তানভীর বলেছেন: অপেক্ষায় থাকেন । সময় আসবে...............

১৪| ১৪ ই অক্টোবর, ২০১২ সকাল ৯:৪৭

রাশান শাহরিয়ান নিপুন বলেছেন: আচ্ছা ভাই, আপনার গল্পের নায়িকা গুলো এই রকম ছিচকাঁদুনে টাইপ হয় ক্যান??
প্রতিটা গল্পেই প্রায় নায়িকা এক বার না একবার কাঁদবেই!!

১৪ ই অক্টোবর, ২০১২ বিকাল ৪:৫৬

অপু তানভীর বলেছেন: আরে মিয়া বুঝলা না ! বাস্তব জীবনে এই মাইয়া গুলার জ্বালায়তো জীবন অতিষ্ঠ ! নাক দিয়ে মুখ দিয়ে পানি বের করে ছাড়ে তাই বাস্তব না পারি গল্পে তো এদের চোখ দিয়া একটু পানি বের করি !!

১৫| ১৪ ই অক্টোবর, ২০১২ সন্ধ্যা ৬:১৬

জন ঢাকা বলেছেন: প্রেম প্রেম গন্ধ পাওয়া যাচ্ছে।


ফাজিল মেয়ের গায়ে আসলেই একটা তেলাপোকা ছেড়ে দিয়ে

দূরে দাঁড়িয়ে খেলা দেখতে ইচ্ছে করছে।

১৪ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৩১

অপু তানভীর বলেছেন: তা আর বলতে !! এই রকম একটা ইচ্ছা আমার অনেক দিনের !!!

১৬| ১৪ ই অক্টোবর, ২০১২ সন্ধ্যা ৭:২২

সামু পাগলা০০৭ বলেছেন: আপনার সব গল্পই ভাল লাগে। মন্তব্য করে বার বার নতুন করে বলতে ইচ্ছা করেনা।
আচ্ছা, আপনার টিয়াপাখি আপনার গল্পগুলো পছন্দ করে?

১৪ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৩৪

অপু তানভীর বলেছেন: আমার টিয়াপাখি আমার একটা গল্পও পড়ে নি । হয়তো কোনদিন পড়বেও না !!

১৭| ১৪ ই অক্টোবর, ২০১২ রাত ৯:২৬

ফারিয়া বলেছেন: হেহেহে, গল্পটা সিম্পল, সুন্দরও!!! ভালো লেগেছে আমার অনেক এটা!

১৪ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৩৭

অপু তানভীর বলেছেন: ধন্যবাদ আপু !!
নতুন লেখা কেন দেন না ??

১৮| ১৪ ই অক্টোবর, ২০১২ রাত ১০:৪১

রোমান সৈনিক বলেছেন: ভালো লাগা রইলো অপু B-)

১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১২:২৯

অপু তানভীর বলেছেন: :) :) :) :) :)

১৯| ১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১২:০২

মুশফিক আব্দুল্লাহ বলেছেন: আমারে কেউ সাইকেল চালানো শিখাইতে বলে না... দুঃখ দুঃখ... :( :( :( :( :(( :((

১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১২:৩৪

অপু তানভীর বলেছেন: বলিবে বলিবে .........একটু অপেক্ষা কর বৎস !!

২০| ১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১২:৪৪

দি সুফি বলেছেন: ভাই গল্প ভালা, কিন্তু তাই বইলা স্কুলের মাইয়া-পোলার প্রেম-পিরিতি?? :-& :-& ভালো লাগে নাই ।
আমাদের মন-মানষিকতা বদলানো দরকার।

১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১:১৭

অপু তানভীর বলেছেন: আপনার মন মানষিকতা বদলান । আমার টা বদলাবে না !!

২১| ১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১:৪৩

একজন আরমান বলেছেন: আচ্ছা। অপেক্ষায় রইলাম ভাইয়া। :)

১৫ ই অক্টোবর, ২০১২ সকাল ৯:৪৭

অপু তানভীর বলেছেন: থাকো !!! মিয়া । কাম দিবোই !!

২২| ১৫ ই অক্টোবর, ২০১২ রাত ১:৪৩

দি সুফি বলেছেন: লেখক বলেছেন: আপনার মন মানষিকতা বদলান । আমার টা বদলাবে না !!

দুঃখিত আমার মন-মানষিকতা বদলাবে না। পুরোনো মন-মানষিকতা এই সকল আধুনিকতা থেকে অনেক উত্তম।

১৫ ই অক্টোবর, ২০১২ সকাল ৯:৫০

অপু তানভীর বলেছেন: আচ্ছা !! আপনি আপনার উত্তম মানষিকতা নিয়ে থাকুন !!

২৩| ১৫ ই অক্টোবর, ২০১২ সকাল ১১:৩২

তরুন বলেছেন: অপু ভাই, একটা প্রিন্টার কিনে ফেলেন। তারপর সবগুলো গল্প প্রিন্ট করে টিয়াপাখিকে গিফট করেন।

১৫ ই অক্টোবর, ২০১২ দুপুর ১:০০

অপু তানভীর বলেছেন: টাকা দেন !! আককেই কিনবো !!

২৪| ১৫ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:২৭

তরুন বলেছেন: টাকা দিতে পারবো না, তবে আপনার জন্য সান্তনার বাণী- বিয়ের পর আপনি নিজেই সব গল্প টিয়াপাখিকে শুনাতে পারবেন। আর আমরাও প্রতীক্ষায় আছি- দু'জনে বসে বসে অনেক সুন্দর সুন্দর গল্প উপহার দেবেন আমাদের।

১৫ ই অক্টোবর, ২০১২ দুপুর ২:৪৩

অপু তানভীর বলেছেন: হাহাহাহাহাহাহা !! অপেক্ষায় থাকেন । আমিও অপেক্ষায় থাকি !!!

২৫| ০৮ ই আগস্ট, ২০১৩ রাত ১২:৪৪

কামরুল আহসান খান বলেছেন: আমি একবার আমার বাড়িয়ালার মাইয়ার গায়ে টিকিটিকি ছাইড়া দিসিলাম :#) B-)) :P ভাগ্যিস বাসায় রিপোর্ট দেয়নাই |-)


১৪ ই আগস্ট, ২০১৩ রাত ১:২৭

অপু তানভীর বলেছেন: আপনের সাহস তো কম না দেখি !! B-) B-) B-)

২৬| ১৪ ই আগস্ট, ২০১৩ দুপুর ২:৪৬

কামরুল আহসান খান বলেছেন: B-) B-) B-)) B-)) :P

১৪ ই আগস্ট, ২০১৩ বিকাল ৩:১৬

অপু তানভীর বলেছেন: =p~ =p~ =p~

আপনার মন্তব্য লিখুনঃ

মন্তব্য করতে লগ ইন করুন

আলোচিত ব্লগ


full version

©somewhere in net ltd.