somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার পরিচয়

বাঁচতে চাই।বলতে চাই।ছড়িয়ে দিতে চাই।স্বপ্ন দেখতে চাই।আশাবাদি হতে চাই।জয় করতে চাই।হারতে হারতে জিততে চাই।ভালবাসতে চাই।জয়ের আনন্দে কাঁদতে চাই। বিনম্র শ্রদ্ধায় মাথা নোয়াতে চাই।তোমার হাতে হাত রেখে সূর্যাস্ত দেখতে চাই।কষ্ট পেতে চাই। কাঁদতে চাই খুব করে। শুদ্ধতম হ

আমার পরিসংখ্যান

Pizzakill3r
quote icon
বাঁচতে চাই।বলতে চাই।ছড়িয়ে দিতে চাই।স্বপ্ন দেখতে চাই।আশাবাদি হতে চাই।জয় করতে চাই।হারতে হারতে জিততে চাই।ভালবাসতে চাই।জয়ের আনন্দে কাঁদতে চাই। বিনম্র শ্রদ্ধায় মাথা নোয়াতে চাই।তোমার হাতে হাত রেখে সূর্যাস্ত দেখতে চাই।কষ্ট পেতে চাই। কাঁদতে চাই খুব করে। শুদ্ধতম হতে চাই।পবিত্রতম হতে চাই।বাঁচতে চাই তোমাদের মাঝে।
আমার সকল পোস্ট (ক্রমানুসারে)

নেফারতিতি কে? ইতিহাসে নেফারতিতি গুরুত্বপূর্ণ কেনো?

লিখেছেন Pizzakill3r, ১২ ই সেপ্টেম্বর, ২০১৮ সকাল ৭:০৮

সোশ্যাল মিডিয়ায় মেয়েরা খালি নিজেদের নাম এঞ্জেল জরিনা-সখিনা-কারিনা রাখে এমনটা না। এর বাইরেও কিছু নাম আছে- বেশ কমন। এমন একটা হইলো গিয়া 'নেফারতিতি'। ভাবলাম এই নেফারতিতিরে নিয়া একটু পড়াশুনা কইরা ফেলি। আর পইড়া যা ইম্পরট্যান্ট মনে হইলো তা ভাবলাম লেইখা ফালাই। এতে লাভ দুইটা।

- যাদের কাছে সার্চাসার্চি (পড়ুন খোঁজাখুঁজি) করার... বাকিটুকু পড়ুন

১৭ টি মন্তব্য      ২৬৭৯ বার পঠিত     like!

বুক রিভিউ : "শুভ্র"

লিখেছেন Pizzakill3r, ১৫ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১০:২১

"We really do not exist. এই যে তুই আমার সঙ্গে বসে আছিস, আমি তোর সঙ্গে গল্প করছি -এগুলি কিন্তু ঘটছে না। আমরা হচ্ছি কোনো একজনের কল্পনা। সেই কোনো একজনটাই হয়তো God.The one & the only. "

কোনো এক সুন্দর সকালে উঠে দেখলেন আপনার বাবা আর নেই! সেই ঘোর কাটতে না কাটতেই... বাকিটুকু পড়ুন

০ টি মন্তব্য      ২৬৫ বার পঠিত     like!

আন্দোলনের বন্যায়, ভেসে যাবে অন্যায় :)

লিখেছেন Pizzakill3r, ১৪ ই সেপ্টেম্বর, ২০১৫ বিকাল ৪:৩১

আমাদেরকে, মানে হচ্ছে পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে মোটামুটি চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিলো বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। শুধুমাত্র অহিংস আন্দোলনের মাধ্যমেই তারা তাদের উপর চাপিয়ে দেয়া অন্যায় ৭.৫% ভ্যাট থেকে মুক্তি পেল।

আমরা পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মোটামুটি আন্দোলন বলতে প্রথমত বাস ভাংচুরকেই বুঝি। সময় এসেছে বদলানোর। শিক্ষা যে কারো কাছ থেকেই গ্রহণ করা... বাকিটুকু পড়ুন

৬ টি মন্তব্য      ১৩১ বার পঠিত     like!

৭.৫% এবং আরও কিছু!

লিখেছেন Pizzakill3r, ১৪ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ১২:২৩

আমাদের মাননীয় মন্ত্রীসাহেবের ইচ্ছা হলো তিনি শিক্ষাক্ষেত্রে দিয়ে দিলেন ৭.৫% ভ্যাট! শুধু দিয়েই ক্ষান্ত হলেন না। বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতখরচা দৈনিক ১০০০, ১০০০ এর ৭.৫% হচ্ছে ৭৫০ এইরকম কিছু বেফাঁস মন্তব্যও করে বসলেন।

প্রথম কথা হচ্ছে, ভ্যাট কতটুকু যৌক্তিক? শিক্ষা মৌলিক অধিকার। শিক্ষার ক্ষেত্রে ভ্যাট যদি বসাতেই হয় তো বাকি... বাকিটুকু পড়ুন

২ টি মন্তব্য      ১২৫ বার পঠিত     like!
আরো পোস্ট লোড করুন
ব্লগটি ৩৩৭৮ বার দেখা হয়েছে

আমার পোস্টে সাম্প্রতিক মন্তব্য

আমার করা সাম্প্রতিক মন্তব্য

আমার প্রিয় পোস্ট

আমার পোস্ট আর্কাইভ