somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অন্য রকম একটা গল্প-পর্ব ২

১৮ ই মে, ২০১৬ দুপুর ১২:৫৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
অন্য রকম একটা গল্প-পর্ব ১



দেখতে দেখতে বোস্টনে ৭ মাস থাকা হয়ে গেলো।এখনও অ্যানকে নিয়ে ভাবি কিন্তু আমি এখন ওকে এড়িয়ে চলার চেষ্টা করি কারণ ওর আর এরিকের গল্প ওর মুখ থেকে শুনতে আমার ভালো লাগে না একদম।এই যে ২য় সেমিস্টারের ফিল্ড ট্রিপের সময় আমরা গ্র্যান্ড ক্যানিয়নে গেছিলাম তখন অ্যান তার আর এরিকের প্রেম কাহিনি বলছিল।তখন মনে হচ্ছিলো সব ছেড়ে ছুড়ে হিপি হয়ে যেতে।আর কত আমাকে সহ্য করতে হবে কে জানে।

আজকে একটু আগে অ্যান কল করে বলল একটু ইউনিভার্সিটি তে আসতে,দেখা করতে চায়।যাব কিনা ভাবছি।যেতে খুব একটা ইচ্ছা করছে না।
হঠাৎ করে আবার ফোনটা বেজে উঠল।অ্যান এর কল।

"বল।"

ওদিক থেকে শুধু কান্নার শব্দ আসছে।

"কি হয়েছে অ্যান?"

কোন উত্তর নেই।

"আমি আসছি।তুই কি চলে এসেছিস?"

কান্না জরানো গলায় অ্যান শুধু বলে

'হ্যাঁ।'

"আমি আসছি।"

আমি কোন রকমে জামা কাপড় পরেই ছুটলাম ক্যামপাসের দিকে।ডিপার্টমেন্টের পাশের পার্কটায় পৌঁছে দেখি ম্যাদাম এক কোনে বসে আছেন;চোখ দুটো ফোলা।

"কি হয়েছে তোর?"

'তোকে জানতে হবে না।'বলে অ্যান মুখ ঘোরায় অন্যদিকে।

"কি হয়েছে বল অ্যান?এরিকের সাথে ঝগড়া হয়েছে?"

'না।'

"তো কি হয়েছে?"

'তুই কি কিছুই বুঝিস না গাধা?'

"মানে কি?"

'কোন মানে নেই।'

"বল অ্যান, না বললে কি করে বুঝব?"

'তুই আমকে এরিয়ে চলছিস কেন গত ২০ দিন ধরে?'

"কই?"

'আমি জানি।যেদিন থেকে এরিকের সাথে তোর দেখা হল সেদিন থেকেই'

আমি কি উত্তর দেব চুপ করে রইলাম।

'কি রে কথা বলছিস না কেন?আর তুই আসলেই গাধা।'

"মানে কি এসবের?পরিস্কার করে বলবেন একটু ম্যাদাম?"

'তোর কি মনে হয় যে এরিক আমার বয়ফ্রেন্ড?'

"তাহলে?"

'ও আমার কাজিন গাধা।'

"তাহলে আমকে বললি কেন ও তোর বয়ফ্রেন্ড?"

'বললাম এই ভেবে যে তোর তো সাহসই হচ্ছিলো না আমাকে মনের কথা গুলো বলার;তাই ভেবেছিলাম ওরকম একটা পরিস্তিথিতে পরে যদি আপনি কিছু বলেন।আর আপনি আমাকে এরিয়ে চলা শুরু করলেন।আসলেই আপনি একটা গাধা'

এই বলে ম্যাদাম আবার কান্না শুরু করল।

"কথা গুলো আমকে বললেও তো পারতি।এসব ঝামেলা হতই না"

'সব কথা কি বলতে হয়?কিছুই কি বুঝতে পারিস না?'

"I love you পাগলি।"

অ্যান হাসে।আগে জানতামই না চোখের জল আর হাসি একসাথে এত সুন্দর লাগে দেখতে।সত্যি বলছি আমি এই পাগলিটার জন্য সব করতে পারি।

'I love you more গাধা।'
সর্বশেষ এডিট : ১৯ শে মে, ২০১৬ সন্ধ্যা ৬:২১
১টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মুসলিম কি সাহাবায়ে কেরামের (রা.) অনুরূপ মতভেদে লিপ্ত হয়ে পরস্পর যুদ্ধ করবে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০৪ ঠা মে, ২০২৪ সকাল ৯:৪৯




সূরাঃ ৩ আলে-ইমরান, ১০৫ নং আয়াতের অনুবাদ-
১০৫। তোমরা তাদের মত হবে না যারা তাদের নিকট সুস্পষ্ট প্রমাণ আসার পর বিচ্ছিন্ন হয়েছে ও নিজেদের মাঝে মতভেদ সৃষ্টি করেছে।... ...বাকিটুকু পড়ুন

মসজিদে মসজিদে মোল্লা,ও কমিটি নতুন আইনে চালাচ্ছে সমাজ.

লিখেছেন এম ডি মুসা, ০৪ ঠা মে, ২০২৪ সকাল ১০:২৩

গত সপ্তাহে ভোলার জাহানপুর ইউনিয়নের চরফ্যাশন ওমরাবাজ গ্রামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। লোকটি নিয়মিত মসজিদে যেত না, মসজিদে গিয়ে নামাজ পড়েনি, জানা গেল সে আল্লাহর প্রতি বিশ্বাসী ছিল, স্বীকারোক্তিতে সে... ...বাকিটুকু পড়ুন

গল্পঃ অনাকাঙ্ক্ষিত অতিথি

লিখেছেন ইসিয়াক, ০৪ ঠা মে, ২০২৪ দুপুর ১:১২

(১)
মাছ বাজারে ঢোকার মুখে "মায়া" মাছগুলোর উপর আমার  চোখ আটকে গেল।বেশ তাজা মাছ। মনে পড়লো আব্বা "মায়া" মাছ চচ্চড়ি দারুণ পছন্দ করেন। মাসের শেষ যদিও হাতটানাটানি চলছে তবুও একশো কুড়ি... ...বাকিটুকু পড়ুন

ব্লগে বিরোধী মতের কাউকে নীতি মালায় নিলে কি সত্যি আনন্দ পাওয়া যায়।

লিখেছেন লেখার খাতা, ০৪ ঠা মে, ২০২৪ সন্ধ্যা ৬:১৮

ব্লগ এমন এক স্থান, যেখানে মতের অমিলের কারণে, চকলেটের কারণে, ভিন্ন রাজনৈতিক মতাদর্শের কারণে অনেক তর্কাতর্কি বিতর্ক কাটা কাটি মারামারি মন্তব্যে প্রতিমন্তব্যে আঘাত এগুলো যেনো নিত্য নৈমিত্তিক বিষয়। ব্লগটি... ...বাকিটুকু পড়ুন

ব্লগার'স ইন্টারভিউঃ আজকের অতিথি ব্লগার শায়মা

লিখেছেন অপু তানভীর, ০৪ ঠা মে, ২০২৪ রাত ১১:০৫



সামুতে ব্লগারদের ইন্টারভিউ নেওয়াটা নতুন না । অনেক ব্লগারই সিরিজ আকারে এই ধরণের পোস্ট করেছেন । যদিও সেগুলো বেশ আগের ঘটনা । ইন্টারভিউ মূলক পোস্ট অনেক দিন... ...বাকিটুকু পড়ুন

×