somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

Abdul Malek Shuvo
পেশা , লেখক, সংগঠক, কলামিষ্ট. সত্য তুলে ধরা চেষ্টা করি সব সময় স্বাধীন সর্বোত্তম নির্বাক মুক্ত কণ্ঠ প্রতিদিনের লিখনী _ Free Voices For People “ যতোদিন মানুষ অসৎ থাকে, ততোদিন তার কোনো শত্রু থাকে না; কিন্তু যেই সে সৎ হয়ে উঠে, তার শত্রুর অভাব থাকে না &a

শুভ'র চিঠি প্রিয়তম রাজকন্যা -(হৃদি)

২৪ শে ফেব্রুয়ারি, ২০১৯ দুপুর ১:৫৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

রাজকন্যা তোমাকে যেদিন থেকে দেখেছি সে দিন থেকে আমি তোমার প্রেমে পড়ে গেছি ।
তোমার জন্য প্রতিটা মহুর্ত গুলো শুধু ভালোবাসা বেড়ে যায় সব সময় আমার জিবনে তুমি সবাইর থেকে অনেক সুন্দর আমার প্রতি মুহুর্ত তোমাকে ভাবা আমার প্রতিটা নিশ্বাস তোমার অলিঙ্গনে।

তোমাকে যেদিন প্রথম দেখি সেদিন থেকে অনেক চেষ্টা করি তোমাকে পাবার জন্য।

তোমাকে অনেক বার প্রপোজ করার পর তোমাকে রাজি করতে কোনোভাবে আমি পারি নাই তুমি কোনো মতে রাজি হচ্ছো না তোমার নানান সমস্যা আছে হবে ।

আমি ব্যর্থ আমার শুরু ব্যর্থতা'র গল্প শুরু তোমাকে দিয়ে আমার সব দিন যেনো কাটতো আমি সব সময় তোমাকে স্বরণ করতাম জানি না কেনো আমাকে ভালোবাসতে না হয়ত কোনো অপর্নতা চিলো আামার মাঝে।

তবে তুমি আমাকে অনেক কিছু বুজিয়েছ নানান বাহানা দিয়ে আামার থেকে দূরে চলে গেলে আমি আজ প্রায় ৬/৭ বছর তোমাকে একটু ও একদিনের জন্য ও ভুলতে পারি নাই আজো প্রচন্ড ভালোবাসি তোমাকে প্রিয় রাজকন্যা ।

এই সব দিন গুলো আমি কখনো ভুলতে পারবো না তোমার পিছু হাঁটছি আমি কত দিন কত বেলা শেষ নাই প্রতিদিন দাঁড়িয়ে থাকতাম তোমার অপেক্ষায় কখন আসব্র তুমি।

তোমার জন্য অনেক আগে প্রতিদিন আমি একটু দেখের জন্য অনেক কিছু করতাম প্রতিদিন বন্ধু দের সহযোগিতা নেওয়ার চেষ্টা করতাম যদি ও প্রতিদিন তোমাকে দেখতাম তোমাকে দিকে শুধু চেয়ে থাকিতাম যেনো চোখ ফিরানো যেতো না
তোমাকে এতো সুন্দরী লাগতো আমি ভাষায় প্রাকাশ করতে পারবো ন।

তুমি আমার জিবনের সাথে তুমি আমার রক্তে র সাথে মিসে আছো এভাবে চলতো আমার প্রতিদিন তোমাকে দেখা। ক্লাস শুরু থেকে ক্লাস শেষ হওয়া পর্যন্ত ছুটির ঘণ্টা বাজলে ছোটে যেতাম সবাইর আগে তোমাকে এক নজর দেখার জন্য তোমার না দেখলে মনে আমি ভিরাট কিছু হারিয়ে ফেলেছি জানি তুমি কি বুঝতে আমাকে হয়ত শুনতাম তোমার বন্ধুদের কাছে ছেলেটা হয়ত পাগল তা না হলে এভাবে কি প্রতিদিন ছোটে চলে একটা মেয়ের পিছে এই মেয়ে টা ও বুজতে হবে।

প্রতিদিন এভাবে চলতো অনেক চেষ্টা করে পারি নাই তোমাকে মেনেস করতে রাজি করতে কি করব সব কিছু ব্যর্থ শুধু আমার দিকে ছুয়ে আছে তুবুও রাজকন্যাকে পাবার চেষ্টা করছিলাম ।

কিন্তু কিছু হয়ে উঠে নাই হয়ত আমি রাজকন্যার সাথে হয়ত মিলছে না আমাকে তাই হয়ত সেই সময় রাজকন্যা রাজি চিলে না আর কখনো রাজি ও হওনি।
এর পরে মাঝখানে আমি একটা বড় দুর্ঘটনা শিকার হয়েছিলাম অনেক বড় একটা ঝামেলায় পড়তে হয়ছে।

আমাকে যদি ও আমি সেই সময় বুঝতে পারি নাই পরে সব কিছু কিভাবে হলো সবই খুজে পেয়েছি রাজকন্যার নাম এবং ছবি দিয়ে কে বা কাহারা ফেসবুক একাউন্ট ওপেন করে নাম না বলছি তোমার একাধিক ছবি দিয়ে ২ একটা ফেসবুক আইডি চালু করে রাজক্যনার ভিভিন্ন রকম ছবি দেয় ফেসবুকে আমাদের পরিচিত সবাইকে এই আইডি গুলাতে এড করে রাজকন্যাকে তো আমাদের এলাকার সবাই চিনে আমি রাজক্যনাকে পছন্দ করি এটাও সবাই জানে ।

আজো জানে আমার সাথে রাজক্যনার সম্পর্ক আছে কিন্তু নেই কখনো হয়ে উঠে নাই।

বাকি কথা বলছি
পরে নানান বিষয় নিয়ে অনেক সমোলচনা হয় মানুষ জানত আমি রাজকন্যার নামে এসব আইডি খুলছি আমার নামে রাজকন্যার পরিবার থেকে আমার ফ্যমিলিতে অনেক বিচার আসতো আর আমি শুনে হতভম্ব হয়ে যেতাম।

আমার প্রশ্ন একটাই আমি যদি কাউকে প্রচন্ড ভালবাসতাম তাহলে কেনো আমি তাকে নিয়ে নানা আইডি নানা মন্তভ্য করতাম কেনো করব টা হলে আমার প্রেম হবে না যাক অনেক ভাবে বিচার দিলো পরে আমি অনেক ভবে হেরেসমেন্ট শিকার হয়।

এর পর থেকে তোমার থেকে দূরে সরে গিয়েছি শুরু করলাম নতুন যত্রা চলে আসি ঢাকায় ।

প্রতিজ্ঞা নিয়েছি আমার জিবনে যেনো এসব ঘটোনা না ঘটে আর সে থাকার চেষ্টা করি ।

পর থেকে শুরু করি কে বা কাহারা এইসব পেইক আইডি খুলছিলো পরে সব প্রামান জোগাড় করে তোমার কাছে হসন্তর করলাম কিন্তু তোমার উত্তর আসে এক্টাই এগুলো এখন বলে লাভ কি আপনি আমার জিবন ধ্বংস করে দিলেন এখন যা হয়ে গেছে চলে গেছে এসব বাদ দেন ।

এর পর থেকে হটাত একদিন রাজকন্যার ফেইসবুক থেকে ফ্রেন্ড রিকুয়েস্ট আসে আমি প্রথমত চিতে পারি নাই রাজকন্যা কে এভাবে আবার নতুন করে চলছে কিছু দিন যাবত হাই হেলো এভাবে কথহা হয় কিছু দিন ।

কিন্তু আমি প্রথমত রাজকন্যকে চিনতে পারি নাই কারন পরিচয় গোপন রেখে প্রথমত মেয়েরে ফেসবুক আইডি খুলে যার কারনে চিনা বড় মসকিল কিছু দিন পর পরিচয় দিলো আমি আপানার রাজকন্যা চিনতে পারছেন ।

আমাকে আমি কে হ্যা আমি চিতে কোনো কষ্ট হয় নাই আমার কারন আমি তোমাকে প্রতিদিন আগে মত করে ভালোবাসতাম তোমাকে কখনো ভুলতে পারবো না এটা আমার ধারা সম্ভব ও না তোমাকে ভুলে থাকা ।

এভবে চলছে প্রতিনিহত অনেক কথা বার্তা প্রতিদিনের মত করে আমি আমার মতে করে কথা বলতাম রাজকন্যা তার মতে করে কথা বলতো ।

রাজকন্যার নতুন করে আবার কথা হচ্ছে আর মাঝে আমি অনেক বার দেখার করার কথা বলছি কিন্ত রাজি হয় আবার হয় না এমন করে দেখা হয়ে উঠে না আর ।

যদি ও তার দেখা করার কথা চিলো ৫ মে রাজকন্যার জন্মদিন তার জন্য আমি বাড়িতে গিয়েছি কিছু গিফট নিয়ে দেখা করার কথা চিলো কিন্ত দেখা করতে পারি নাই কোনো সুযোগ পাই নাই রাজকন্যা ।
সুভাতে মিস হয় দেখা করা অনেক চেষ্টা করি দেখা করতে কিন্তু রাজকন্যা রাজি হয় না কোনো মতে করে ,রাজক্যনার জম্মদিনে আমি কিছু তার প্রিয় বই তার প্রিয় চকলেট কিনেছি রাজকন্যার জন্য ।

উপহার দিবো কিন্ত তা দেওয়া হয় নাই এখনো আমার কাছে সেটা সংরক্ষিত আছে গিফট গুলো আমি আজীবন সংরক্ষিত রাখবো যতদিন বেঁচে থাকি এ পৃথিবীতে জমা রাখবো আমার কাছে ।

এভাবে এর পর থেকে রাজকন্যার মত করে কথা বলতো আমি মার মতে করে কথা বলতাম আমাদের বেশ ভাল চলছে কিছু দিন পর আবার একই কায়দায় শুরু হোলো পাগলামি রাজকন্যা'র আমার সাথে আর কথা বলতে উচ্ছুক না।

এর মাঝে আমি আবার ও তাকে প্রপোজ করি অনেক বার কিন্ত সে রাজি হয় না সে বন্ধু থাকতে চায় ।

এভাবে কিছু দিন যায় পরে আস্তে আস্তে ভেঙ্গে যায় সব সম্পর্ক আমি হয়ত তাকে বুজাইতে পারি নাই ভালো করে যার জন্য আমার ব্যর্থতা আমি পারি নাই রজকন্যকে বুজাতে তার পর থেকে বন্ধ হয়ে যায় কথোপকথন ।

রাজকন্যার সাথে আমার কখনো রোম্যান্টিক মুহূর্ত কাটে নাই সব সময় এটা এইটা নিয়ে জগড়া লেগে থাকতো এভাবে নিবে যায় চিরততে আমার ভালোবাসা মনের অন্ত্ররস্থল থেকে।

আমি আর কখনো কারো সাথে সম্পর্কে জড়াই নেই এ ভাঙ্গা মনের জন্য আর কখনো পছন্দ হলে ও কাউকে বলতাম না ।

কারন, আমার প্রিয় তামা রাজকন্যার জন্য সব সময় অপেক্ষা করতাম আমি সব সময় লক্ষ করতাম যদি সে কখনো আবার ফিরে আসে।

কিন্ত ফিরে আসছিলো ঠিক কিন্ত ভিন্ন রুপে নতুন কিছু নিয়ে আগের মতে করে কিন্তু আমি পারি নাই তাকে ধরে রাখতে।

হয়ত আমার জিবনে প্রেম আসে নাই বরং আসছে বেধনা দুঃখ কষ্ট যা হোক এ নিয়ে ভাল আছি ভালো আছি সব সময় তোমাকে ভালোবেসে যাবো এটাই চিরুনিরন্তন থাকবে ।

রাজকন্যা তোমার জন্য সব সময় অফুরন্ত ভালোবাসা থাকবে মনের আচিন গহিন থকে ভালোবাসি প্রিয় রাজকন্যা। (হৃদি)

সর্বশেষ এডিট : ২৪ শে ফেব্রুয়ারি, ২০১৯ দুপুর ১:৫৯
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

পরিণতি - ৩য় পর্ব (একটি মনস্তাত্ত্বিক রহস্য উপন্যাস)

লিখেছেন সাখাওয়াত হোসেন বাবন, ২৭ শে মার্চ, ২০২৪ দুপুর ১২:২৮



( পরিণতি ৬১ পর্বে'র একটি মনস্তাত্ত্বিক রহস্য উপন্যাস ।)

তিন


আচানক ঘুম ভেঙ্গে গেলো ।

চোখ খুলে প্রথমে বুঝতে পারলাম না কোথায় আছি । আবছা আলোয় মশারির বাহিরে চারপাশটা অপরিচিত... ...বাকিটুকু পড়ুন

ইফতার পার্টি মানে খাবারের বিপুল অপচয়

লিখেছেন রাজীব নুর, ২৭ শে মার্চ, ২০২৪ বিকাল ৩:৫৩



গতকাল সরকারি ছুটির দিন ছিলো।
সারাদিন রাস্তাঘাট মোটামুটি ফাকাই ছিলো। ভাবলাম, আজ আরাম করে মেট্রোরেলে যাতায়াত করা যাবে। হায় কপাল! মেট্রো স্টেশনে গিয়ে দেখি গজব ভীড়! এত ভিড়... ...বাকিটুকু পড়ুন

গণতন্ত্র আর বাক-স্বাধীনতার আলাপসালাপ

লিখেছেন অনিকেত বৈরাগী তূর্য্য , ২৭ শে মার্চ, ২০২৪ বিকাল ৪:২৩


একাত্তর সালে আওয়ামী লীগের লোকজন আর হিন্দু ধর্মাবলম্বীরা ছিল পাকবাহিনীর প্রধান টার্গেট। যদিও সর্বস্তরের মানুষের ওপর নিপীড়ন অব্যাহত ছিল। গ্রামের পর গ্রাম জ্বালিয়ে দেওয়া হয়েছিল। মুক্তিযোদ্ধা আর তাদের পরিবারের... ...বাকিটুকু পড়ুন

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের মুমিনী চেহারা ও পোশাক দেখে শান্তি পেলাম

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৭ শে মার্চ, ২০২৪ রাত ৯:৫৮



স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে স্টেজে উঠেছেন বত্রিশ মুক্তিযোদ্ধা তাঁদের চব্বিশ জনের দাঁড়ি, টুপি ও পাজামা-পাঞ্জাবী ছিলো। এমন দৃশ্য দেখে আত্মায় খুব শান্তি পেলাম। মনে হলো আমাদের মুক্তিযোদ্ধা আমাদের মুমিনদের... ...বাকিটুকু পড়ুন

দু'টো মানচিত্র এঁকে, দু'টো দেশের মাঝে বিঁধে আছে অনুভূতিগুলোর ব্যবচ্ছেদ

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ১২:৩৪


মিস ইউনিভার্স একটি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতার নাম। এই প্রতিযোগিতায় বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীরা অংশগ্রহণ করলেও কখনোই সৌদি কোন নারী অংশ গ্রহন করেন নি। তবে এবার রেকর্ড ভঙ্গ করলেন সৌদি... ...বাকিটুকু পড়ুন

×