somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

টেরোরিজম এন্ড দ্যা ইলুমিনাতি: তিন হাজার বছরের ইতিহাস (পর্ব-০৪)

১৩ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১০:২১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দ্যা মেডাস:
কাব্বালাদের বর্ণনা মতে জিউইস কিংদের শাখাটির উৎপত্তি হয়েছে জোসেফ এর মাধ্যমে যাকে একজন কানাতি মহিলা তামার তাকে পাপকর্মে লিপ্ত হবার জন্য প্রসটিটিউট এর বেশ ধারণ করেছিলেন। তাদের সন্তান পেরেজ কিং ডেভিড এর পূর্ব পুরুষ। কিং সলোমনকেও ডেভিড এর উত্তরসূরী মনে করা হয়। কাব্বালাদের ব্যাখ্যা মতে মসীহ হলে ডেভিড এর রাজকীয় ধারার উত্তরসূরী। যেহেতু মসীহ কিং ডেভড এর বংশধর সেহেতু মসীহও কানাতিদের মাধ্যমে সাতানিক বংশ ফলেন এনজেল এর উত্তরসূরী।

কানাতিদের সাথে আন্ত বিবাহের মাধ্যমে কাব্বালিস্টরা নিজেদেরকে এনাকিম এবং ফলেন এনজেল (এলিয়েন) বা লুসিফার ও তার গোত্রের উত্তরাধিকারী হিসেবে মনে করেন। এই অ্যনাকিম বা অ্যরিয়ানরাই ছিল আটলান্টিস ( ইতহাস থেকে হারিয়ে যাওয়া মহাদেশ) এর মুল বাসিন্দা। ইলুমিনাতিরা অ্যারিয়ানদেরকে মানব ও স্বর্গীয় দূতের মাধ্যমে উৎপন্ন হাইব্রিড জাতি হিসেবে মনে করেন।



আধুনিক কিছু কাব্বালাপন্থি ঐতিহাসিকদের মতে, এই আরিয়ানরাই ইন্দো-ইউরোপিয়ান নামে পরিচিত যারা মহাপ্লাবনে আটলান্টিস ডুবে যাবার পরেও বেচে থাকে এবং এশিয়ানর পর্বতে (এীশয়া মাইনর/তুর্কি)। সেখান থেকে তারা বিজেতা হিসেবে মধ্য এশিয়া, ইরান ও ইউরোপের অন্যান্য জাতির উপর তাদের ভাষা ও প্রথার প্রসার ঘটায়।
কিন্তু এই জাতিকে ইতিহাসে তথাকথিত ইসরাঈলের হারানো গোত্র/জাতি হিেেসব উল্লেখ করা হয়েছে। ইরানের মেডাস জাতি হল এদেরই একটি গুরুত্বপূর্ন শাখা।

কিং সলোমনের মৃত্যুর পর ৯২৮ খিৃষ্টপূর্বাব্দে তার রাজ্য ইসরাঈল ও জুডিয়া নামে ২ ভাবে বিভক্ত হয়ে যায়। ইসরাঈল রাজ্যে বনি ইসরাঈলের ১২ জাতির মধ্য ১০টি জাতি Asher, Dan, Ephraim, Gad, Issachar, Manasseh, Naphtali, Reuben, Simeon, and Zebulon এখানে বাস করত। জসুহা এই গোত্রগুলোকে পরাজিত করে নিজের শাসন প্রতিষ্টা করে। জেরুজলেম কেন্দ্রিক বাকি ২ টি গোত্র Judah and Benjamin বাস করত। জসুহা কর্তক ১০টি গোত্রকে পরাজিত করার ১২৫ বছর পর জুডিয়া রাজ্য ৭২১ খিৃষ্টপূর্বাব্দে আসুরিয়ানরা জুডিয়া জয় করে। আসুরিযানরা জয়ের পর Judah and Benjamin গোত্রের ১৩৭৫০ জন বিজ্ঞ এবং দক্ষ লোককে বিভিন্ন যায়গায় স্থানান্তরিত করে এবং ২৭২৯০ জনকে ব্যাবিলনে পাঠনো হয়।

বাইবেলের বর্ণনা মতে ‘ তারা তাদের প্রভুর সকল আদেশ বারংবার অমান্য করছিল। তারা বাল দেবতার পূজার জন্য মেটাল গলিয়ে ২ টি গো-বাছুর বানিয়ে তার পূজা শুরা করে। এবং সকল এনজেলদের আর্চনা করে। তারা এমনকি দেবতাদের খুশি করার জন্য তাদের সন্তানদের আগুনে নিক্ষেপ করত। তারা গণকদের অনুসরণ করত এবং যাদুবিদ্য চর্চা করত। এসকল অপরাধের কারণে প্রভু তার শাস্তি দিয়ে তাদেরকে ধ্বংস করে দেন। শুধুমাত্র জুদাহ গোত্রই বেচে থাকে। কিন্তু এক সময়ে জুদাহ গোত্রও ইসররঈলের অন্যান্য গোত্রের ন্যায় প্রভুর সকল নির্দেশ অমান্য শুরু করে সেই পথেই চলতে থাকে। ফলে ইশ্বর ইসরাঈলের সকল গোত্রকেই প্রত্যাখান করেন। সেজন্য ইশ্বর ইসরাঈলীরা সম্পূর্ন ধ্বংষ না হওয়া পর্যন্ত তাদের আক্রমনকারিদের কাছে হস্তান্তর করেন।



Books of Kings বর্ণনা মতে, নির্বাসিত লোকদেরকে মিডস যা মিডিয়া নামে পরিচিত এলাকায় পাঠনো হয় এবং ষেখানে তারা স্থানীয় জনগনের সাথে মিশে যায়। মিডিয়া বর্তমানে northern Iraq, or Northwest Iran যাকে কুর্দিস্থান বলা হয়।
গ্রীক ঐতিহাসিক হেরোডোটাসের বর্ণনা মতে, মেডাসদেরকে প্রাচীন কালে অ্যরিয়ান বলা হত। তারা (কোলচিন/মেডাস) ব্লাক সি এর পশ্চিম তীরে ককেসাস অন্ঞলে বাস করত । তার ছিল কালো এবং সম্ভবত জিউস। ফিলিস্তিনের জিউসদের ন্যায় তিনি তাদেরকে ফিনিসিয় বলেছেন্। হেরোডোটাস তাদেরকে“Egyptian colony” থেকে উতপত্তি বলেও উল্লেখ করেছেন।


মেডাস যোদ্ধা

খ্রিষ্ট পূর্ব ৬ষ্ট শতকে মেডাসরা আজারবাইজান থেকে শুরু করে উত্তর ও মধ্য এশিয়য়া এবং আফগানিস্থান পর্যন্ত সা¤্রাজ্য বিস্তার করে। মেডাসদেও অনেকে ইরানিয়ান/পারসিয়ানদের সাথে মিশে যায় ফলে আধুনিক ইরানিয়ানদের অনেকেই মেডাসদের উত্তরসূরী। বর্তমানে ইরানের পশ্চিমের মালভুমিতে বসবাসরত Kurds, Lurs, Isfahan এবং আজারিরা মেডাসদের উত্তরসূরী হিসেবে দাবি করে।



সোর্স: : TERRORISM AND THE ILLUMINATI
A T h r e e T ho u s a n d Y e a r H I S TORy

লেখক: DAVID LIVINGSTONE
সর্বশেষ এডিট : ১৩ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১১:১৮
১টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

স্মৃতিপুড়া ঘরে

লিখেছেন আলমগীর সরকার লিটন, ২৮ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৩০



বাড়ির সামনে লম্বা বাঁধ
তবু চোখের কান্না থামেনি
বালিশ ভেজা নীরব রাত;
ওরা বুঝতেই পারেনি-
মা গো তোমার কথা, মনে পরেছে
এই কাঠফাটা বৈশাখে।

দাবদাহে পুড়ে যাচ্ছে
মা গো এই সময়ের ঘরে
তালপাতার পাখাটাও আজ ভিন্নসুর
খুঁজে পাওয়া যাচ্ছে... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×