somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

মার্চ মাস কেন এত বিখ্যাত

১৮ ই ফেব্রুয়ারি, ২০১০ রাত ১১:৫৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

অনেকদিন পরে আবার ব্লগে ঢুকলাম। পরীক্ষা ছিল। যদিও ব্লগে না ঢুকার কারন পরীক্ষা না। কারন হল আমি বর্তমানে লেনিন ভাই এর পথ ধরেছি। অর্থাৎ আউট সোর্সার। এত কাজ করে আবার এত গেম খেলে সময় পাই না। তাই ব্লগকে বাদ দিয়েছিলাম।

আজকে আমার একটা প্রোজেক্ট শেষ হল তাই কিছু সময় আছে হাতে। ১ ঘন্টা পরেই আবার গেম খেলতে শুরু করব। নাম সেকশন ৮ ।

এখন মেইন কথাতে আসি। মার্চ মাস কেন এত বিখ্যাত? খুবই স্বাভাবিক উত্তর। কেননা সামনের মাসে প্রচুর পরিমানে গেম রিলিজ পেতে যাচ্ছে। হয়ত অনেকেই এ কথা শুনে ক্ষেপে যেতে পারেন যে শুধু গেমের জন্যই কেন বিখ্যাত। তবে আসলে আমার মনে হয় না যে আমার ব্লগ এত বেশি লোক পড়ে। শুধু গেমাররাই পড়ে। তাই অবশ্যই মার্চ মাস গেমের জন্যই বিখ্যাত।

আসুন গেমগুলোর নাম জেনে নিই (আপনারা নিজেরাও vgreleases.com সাইট থেকে গেমের রিলিজ ডেট জানতে পারবেন)

02 Mar 2010
All Points Bulletin

02 Mar 2010
Battlefield: Bad Company 2
এই গেমটা বেশ ইচ্ছা করছে খেলতে।

02 Mar 2010
Superstars V8 Racing


02 Mar 2010
Supreme Commander 2

02 Mar 2010
Silent Hunter 5

03 Mar 2010
APB
গেমটা বেশ ভাল করেছে। আমি প্রেডেটরের ভুমিকায় খেলব।

16 Mar 2010
Dragon Age: Origins - Awakening
এ গেমটা শেষ করার পর আমার নিজের কাহিনী একটু বলিঃ
আমি একজন এল্ফ। তবে মানুষরা আমাদের সবাইকে খুবই জ্বালাতন করে। আমার বিয়ের দিন আমার কাজিনকে রাজা জ্বালাতন করাতে তাকে কাজিন আঘাত করে। ফলে যা হবার তাই। আমার বিয়ে হবার আগেই কাজিন আর হব-বৌকে ধরে নিয়ে গেল। আমি রাজার প্রাসাদে গিয়ে তাকে খুন করলাম। খুন করলাম বিয়ে করার জন্য অথচ এই খুনের কারণেই আমার বিয়ে না করাটা পাকাপক্ত হল। পরে বাধ্য হয়ে আমি গ্রে ওয়ার্ডেনদের সাথে যোগ দিলাম। এভাবে কাহিনী এগিয়ে গেল।
---------------------
শেষের দিকে আমি মরিগ্যানকে বিয়ে করেছিলাম। কিন্তু আর্ক ডিমনকে মারার পর সে কোথায় যেন চলে গেল। বাকি জীবন আমি তার খোজেই কাটিয়ে দিলাম। গেমের শেষে আমি আলিস্টাইরকে রাজা বানালাম এবং এল্ফদের ভেতর থেকে একজন শাসক হিসেবে আমার সেই কাজিনকে ঠিক করে দিলাম। তারপর আবার সেই বৌ-এর পিছে ছুট - কাজে জীবন কাটিয়ে দিলাম। হা হা হা

তাই এবারের ডিএলসির জন্য অপেক্ষাতে আছি। দেখি মরিগ্যানের দেখা পাওয়া যায় কিনা।

16 Mar 2010
Command & Conquer 4: Tiberian Twilight
আমি বর্তমানে এটার বেটা টেস্টিং এর জন্য আবেদন করেছি। তবে ডাউনলোড করতে হবে তাই এখনও করিনি। আপনারাও আপনাদের গেমস্পট একাউন্ট থেকে বেটা টেস্টিং এ অংশ নিতে পারেন।


16 Mar 2010
Prison Break
বেশ জনপ্রিয় সিরিয়াল। আগে লস্ট সিরিয়ালের গেমটা খেলে খুবই মজা পেয়েছিলাম। আশাকরি এটাও বেশ মজার হবে।


16 Mar 2010
METRO 2033: The Last Refuge
অনেকটা ফলআউটের মত হলেও আমার মতে এটা অনেক ভাল করেছে। দেখি একটা পোস্ট দিব ফলআউট বনাম মেট্রো


16 Mar 2010
Assassin's Creed 2
আশা করি এই গেমটা নিয়ে বলতে হবে না। আমি নিজে অনেক কষ্টে সংযত আছি। গেমটার কথা চিন্তা করলেই আমার হাত পা ঠান্ডা হয়ে আসে। উত্তেজনায় আমি কাঁপতে থাকি। আর কথা কেমন যেন জড়িয়ে যায়। অনেকটা নায়ক নায়িকার সামনে যেমন হয়।

19 Mar 2010
Mount & Blade: Warband

23 Mar 2010
Just Cause 2


29 Mar 2010
Front Mission Evolved

30 Mar 2010
Mytheon

30 Mar 2010
Warhammer 40,000: Dawn of War II: Chaos Rising


30 Mar 2010
Grand Theft Auto: Episodes from Liberty City
হা হা হা। আবার আমাদের সকলের প্রিয় জিটিএ। জমবে মজা।


30 Mar 2010
Grand Theft Auto IV: The Lost and Damned
মজার কি আর শেষ আছে খেলি আর ভাবি
এভাবেই হাতে পাব বিশ্বের চাবি

Mar 2010
Rig N Roll

Mar 2010
Super Meat Boy

Mar 2010
The Settlers 7: Paths to a Kingdom

নিচের গুলো বের হতে পারে কেননা কোয়ার্টার ১ দেয়া আছে। তবে না বের হলেও কিছু করার নেই।
Q1 2010
47 days left Alter Ego

Q1 2010
Miner Wars
Strike Force Red Cell
SpellForce 2 - Faith in Destiny
Battle for Atlantis
Fireburst
The Orb and the Oracle
Grotesque Tactics: Evil Heroes
Battlefield 1943
Jagged Alliance 3
Drakensang: The River Of Time
Runaway: A Twist of Fate

তাহলে আর বলার কি বাকি থাকল। আপনারা প্রস্তুত থাকুন গেম খেলাম জন্য। খোদা হাফেজ। কেননা সেকশন ৮ শেষ করার পর আমার দু'টা প্রিয় গেম স্যাবোটার আর মাস ইফেক্ট ২ খেলতে হবে।
১০টি মন্তব্য ১০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

স্মৃতিপুড়া ঘরে

লিখেছেন আলমগীর সরকার লিটন, ২৮ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৩০



বাড়ির সামনে লম্বা বাঁধ
তবু চোখের কান্না থামেনি
বালিশ ভেজা নীরব রাত;
ওরা বুঝতেই পারেনি-
মা গো তোমার কথা, মনে পরেছে
এই কাঠফাটা বৈশাখে।

দাবদাহে পুড়ে যাচ্ছে
মা গো এই সময়ের ঘরে
তালপাতার পাখাটাও আজ ভিন্নসুর
খুঁজে পাওয়া যাচ্ছে... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×