somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

হা, আমি বলছি আমি রাজাকার...

২০ শে মে, ২০০৯ ভোর ৫:১০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

নিচের লিখার সূত্র ধরে আমার এই লিখা...

Click This Link

আজকাল ভালো ফাশন চালূ হইছে কিছু চালবাজ, ধান্দাবাজ, আতেল এবং একটা রাজনৈতিক দলের লোকদের মাঝে (এই ব্লগে কিছু ব্লগার), যে কথায় কথায় না জেনে শুনে মানুষকে রাজাকার বানায় দেওয়া... রাজাকার ৭১ সালে কি করেছে সেটা কম-বেশি সবাই জানি, কিন্তু এখন ২০০৯... যারা পাপ করেছে তাদের অবশই শাস্তি হতে হবে, সেটা আমিও চাই...

কিন্তু দেশের ভালো চিন্তা করে কারো ভুলকে ভুল বললে, কোন রাজণৈতিক দলকে নিয়ে কিছু বললেই ওই রাজণৈতিক দলের লোকজনের গা'য়ে চুলকানি শুরু হয়ে যায় এবং কোনভাবে নিজেদের দোষ না লুকাতে পারলে বা নিজের ধান্দার জন্য আরেকটা মানুষের গ'য়ে রাজাকার উপাধি লাগাতে সময় নেয় না...


তাদের প্রতি আমার প্রশ্ন যে, আপনারা কি প্রমান করতে পারবেন যে আপনারা (যারা সবাইকে রাজাকার উপাধি দিয়ে বেডায়) আমাদের থেকে বেশি দেশপ্রেমিক ??? যদি পারেন তাইলে প্রমান দেন কি করে আপনারা বেশি দেশপ্রেমিক এবং কেন আপনারা নিজেরাই রাজাকার না !!!


প্রমাণ না দিতে পারলে চুপ করে নিজের কাজ করবেন... নাইলে মুখ সবার আছে, সবাই লিখতে জানে...

সত্যি কথা বলতে কিছু ভারতের দালাল গুলার কাম হইতেছে, মানুষকে যখন খুশি যা উপাধি দেয়া... তাইলে আমিও অনেককে ভাজাকার অরফে ভারতের চাটুকার অরফে ভারতের দালাল উপাধি দিতে পারি...

আজকে একটা কথা বলে যাই... ১৯৭১ এ আমাদের দেশে যুদ্ধ হইছে এবং মানুষ মারছে পাকিরা...এখন কি হইতেছে ?? আজকেও দেখলাম বি এস এফ ২ বাংলাদেশিরে মারছে এবং আমাদের সরকার বসে বসে **** ফালাচ্ছে..

আজব এক দেশে আছি, পাকিস্তানে কি আমার জন্ম হইছিলো ?? তাইলে কিছু কইলেই রাজাকার হই কেমনে ? ভালো কে ? পাকিরা তো ৩০ লাখরে মাইরা চলে গেছে... এখন ডেইলি দাদা'রা আমাদের মারতেছে... আবার দাদা'দের নামে খারাপ কিছু বলা যাবে না, তাইলে দাদা'দের সাগরেদরা মাইন্ড করেন...

ইসলাম নিয়ে কিছু কইলে শিবির হইতে হয়, আবার কেও খারাপ কাজ করলে অইটাকে খারাপ বলা যাবে না, তাইলে রাজাকার হইতে হয়... যাবো'টা কোথায় ??

কেও আমারে শিখাক দেখি দেশপ্রেমিকের সংগা কি ??

খালেদা আফারে খারাপ বললে দলে'র ভাইরা ক্ষেপে যায়, আবার হাছিনা বিবি'রে খারাপ বললে লীগ'এর ভাইয়েরা ক্ষেপে যায়, ২ দলের বিরুদ্ধে কথা কইলে তখন কেও কেও শিবির বানায় দেয়... আর সব দলের বিরুদ্ধে কথা কইলে তো দেশদ্রোহী হয়ে যাই... মানে রাজাকার...

এখন আকামের কথা কই... আমাদের দেশের মদ্ধে ডাইল ( ফেন্সিডিল) মনে হই সৌদি থেকে আসছিলো, তাই না ?? কয়টা পোলার জীবন নস্ট হইছে কইবা ?? বাংলাদেশে ড্রাগ আসার ২ টাই রাস্তা, ভারত এবং মায়ানমার।

আমাদের দেশের কত নিরীহ লোকজনকে ভারতের কারনে মরতে হইছে অইটার হিসাব কেও দেক তো দেখি (ফারাক্কা, বি এস এফ, চোরাচালানী)...এখন টিপাইমুখী... Click This Link

শুধু ফারাক্কার কারনে দেশের কি অবস্থা হইছে ?? দেশের কয়টা নদীতে পানি থাকে ?? বর্ষাকালে অই পানি ছাইডা দেয় এবং মানুষ পিপডার মতো মরে... মাছে-ভাতে বাঙ্গালী আর নাই, এখন হইছে ডাইল-ভাতে বাঙ্গালী...

তয় আমিও একটা কথা কইতে চাই, ভারতের বিরুদ্ধে কথা কইলে যদি রাজাকার হইতে হয় (যদিও দেশের, আমাদের দেশের জন্নই কথা বলতেছি), তাইল আমি গর্ব করে বলতেছি আমি রাজাকার...

দেশের ভালোর জন্য দেশের শত্রুর বিরুদ্ধেও কথা বলে যদি আমাকে রাজাকার গালি শুনতে হয়, তাইল আমি রাজাকার...

অন্ন দেশের দালালদের বিরুদ্ধে কথা বলে যদি রাজাকার হইতে হয়, তাইলে আমি রাজাকার...

দেশের ভালো চিন্তা করে, দেশের উন্নতির জন্য কথা বললে যদি রাজাকার গালি শুনতে হয়, তাইল আমি রাজাকার...

শেষে একটা কথা না বললেই না, আজকাল কিছু হইলেই ফাশন হইছে রাজাকার গালি দেওয়া... আরে কোথাকার কোন বাল কিছু না জেনে কি করে মানুষকে বলতে পারে সে রাজাকার ??

সেই অধিকার কাকে কে দিছে ?? আমি যদি আমার দেশের উপকারের কথা চিন্তা করে কথা বললে রাজাকার শুনতে হয়, তাইলে আমি রাজাকার...

তাও অন্তত আমি বলতে পারবো যে আমি কারো দালালি করি না, এবং দালালি করলে , চামচামি করলে যদি কেও দেশপ্রেমিক হয়ে যায়, তাইলে আমি অই ঘোডার আন্ডা দেশপ্রেমিক খেতাব চাই না...

রাজনৈতিক দলের বিরুদ্ধে কথা বললে যদি রাজাকার গালি শুনতে হয়, তাইলে আমি রাজাকার...

ব্লগের একটা জিনিস ধরতে পারছি, একটা রাজণৈতিক দলের বিরুদ্ধে কথা বললে শুনতে হয় রাজাকার গালি, সব রাজনৈতিক দলের বিরুদ্ধে কথা বললেও শুনতে হয় রাজাকার গালি, কোন দেশ আমাদের বাংলাদেশের ক্ষতি করলে এবং অইটা নিয়ে বাস্তব কথা বললেও শুনতে হয় রাজাকার...

ভারতের কথা অনেক কারনে বলতে হলো, কেন সেটা যাদের বুঝার বুঝে নিবেন.

কে বেশি দেশপ্রেমিক ?? যে সত্যি কে মানতে চায় না সে, নাকি যে অন্নের দালালি করে সে...!!

তাইলে আমি বলবো, দেশের একটা সম্মিলিত রাজাকারের তালিকা তৈরী করা হোক, আমি সেখানে নিজের নাম নিজেই দিবো...

অনেকদিন আগে একটা পোস্টে একটা প্রশ করে উত্তর জানতে চাইছিলাম, কিন্তু কেও অইটার উত্তর দেয় নাই... সেটা হলো, আঃলীগ (ছাত্রলীগ) খুন করে, মারামারি করে, ধর্ষন করেঃ ঠিক একি ভাবে বি.এন.পি (ছাত্রদল) খুন করে, মারামারি করে, ধর্ষন করেঃ এই বড ২ দলের মতো শিবিরও (জামায়াত) (সবচেয়ে খারাপ) খুন করে, রগ কাটে, মারামারি করে... তাইলে কে ভালো বেশি বা খারাপ ? কেন ভালো বা খারাপ ?? তাইলে সবগুলার মাঝে পার্থক্ক কোথায় ?? তাইলে তো সবগুলারেই ঝুলানো উচিত... তাইলে আমরা একটা ভালো বলে অন্নটাকে খারাপ বলি কেন ???

এই প্রশ্ন ভাজাকারদের কাছে...
-------------------------------------------------------------

একটা অপ্রাসংগিক কথা বলিঃ -
যার মাথায় বুদ্ধি আছে, সে বুঝবে... ধরেন, আমার পাশের বাডির একটা মেয়েকে বাইরে থেকে একজন রেপ করতে আসছে এবং আমি মেয়েটাকে বাচালাম, সে আমার প্রতি চিরক্রিতজ্ঞ...আমাকে সে বড ভাই মনে করে... এবং ১ বছর পরে আমি নিজেই একদিন অই মেয়েকে রেপ করা শুরু করলাম এবং সেটা দিনের পর দিন... এখন বলেন, কে বেশি দোষী, আমি নাকি ওই লোক !!

--------------------------------------------------------------

অনেক মাইনাস পডবে এবং আমি এইসব প্লাস-মাইনাসের ক্ষেতাও পুরি না... কারন আমি যা বললাম খুব সত্যি কথায় বলছি... পারলে কেও বলুক আমি মিথহা বলছি...
সর্বশেষ এডিট : ১৮ ই জুন, ২০০৯ রাত ২:৪৭
৬৮টি মন্তব্য ৫২টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

অবিশ্বাসের কি প্রমাণ আছে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৬ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩১



এক অবিশ্বাসী বলল, বিশ্বাসের প্রমাণ নাই, বিজ্ঞানের প্রমাণ আছে।কিন্তু অবিশ্বাসের প্রমাণ আছে কি? যদি অবিশ্বাসের প্রমাণ না থাকে তাহলে বিজ্ঞানের প্রমাণ থেকে অবিশ্বাসীর লাভ কি? এক স্যার... ...বাকিটুকু পড়ুন

বিসিএস-পরীক্ষার হলে দেরিঃ পক্ষ বনাম বিপক্ষ

লিখেছেন BM Khalid Hasan, ২৬ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



বর্তমানের হট টপিক হলো, “১ মিনিট দেরি করে বিসিএস পরীক্ষার হলে ঢুকতে না পেরে পরীক্ষার্থীর স্বপ্ন ভঙ্গ।” প্রচন্ড কান্নারত অবস্থায় তাদের ছবি ও ভিডিও দেখা যাচ্ছে। কারণ সারাজীবন ধরে... ...বাকিটুকু পড়ুন

আমাদের কার কি করা উচিৎ আর কি করা উচিৎ না সেটাই আমারা জানি না।

লিখেছেন সেলিনা জাহান প্রিয়া, ২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ১:২৮




আমাদের কার কি করা উচিৎ আর কি করা উচিৎ না সেটাই আমারা জানি না। আমাদের দেশে মানুষ জন্ম নেয়ার সাথেই একটি গাছ লাগানো উচিৎ । আর... ...বাকিটুকু পড়ুন

মানবতার কাজে বিশ্বাসে বড় ধাক্কা মিল্টন সমাদ্দার

লিখেছেন আরেফিন৩৩৬, ২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ২:১৭


মানুষ মানুষের জন্যে, যুগে যুগে মানুষ মাজুর হয়েছে, মানুষই পাশে দাঁড়িয়েছে। অনেকে কাজের ব্যস্ততায় এবং নিজের সময়ের সীমাবদ্ধতায় মানুষের পাশে দাঁড়াতে পারে না। তখন তারা সাহায্যের হাত বাড়ান আর্থিক ভাবে।... ...বাকিটুকু পড়ুন

বিসিএস দিতে না পেরে রাস্তায় গড়াগড়ি যুবকের

লিখেছেন নাহল তরকারি, ২৭ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৫৫

আমাদের দেশে সরকারি চাকরি কে বেশ সম্মান দেওয়া হয়। আমি যদি কোটি টাকার মালিক হলেও সুন্দরী মেয়ের বাপ আমাকে জামাই হিসেবে মেনে নিবে না। কিন্তু সেই বাপ আবার ২০... ...বাকিটুকু পড়ুন

×