somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সহযোগিতা করা হয়নি কালের কন্ঠ থেকে ॥ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন সাংবাদিক গিয়াস

২৪ শে অক্টোবর, ২০১০ দুপুর ২:২৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

Gournadi.com : বরিশালের গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের বরিশাল বিভাগীয় কমিটির সভাপতি ও কালের কন্ঠ গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়া দ্বায়িত্ব পালনরত অবস্থায় সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকার শমরিতা হাসপাতালে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

গতকাল শনিবার আহত সাংবাদিক গিয়াস উদ্দিনকে দেখতে ঢাকার শমরিতা হাসপাতালে ছুঁটে যান জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ ও বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, জনতা ব্যাংকের পরিচালক এডভোকেট বলরাম পোদ্দার বাবলু, বরিশাল-১ আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য এম.জহির উদ্দিন স্বপন, গৌরনদী উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী আব্দুস সোবহান, সাধারন সম্পাদক আলহাজ্ব আবুল হোসেন মিয়া, সহসভাপতি হাফিজুর রহমান টিপু, বিএনপি নেতা ও সমাজসেবক ইঞ্জিনিয়ার এম.শাহ আলম, বার্থী ইউনিয়নের চেয়ারম্যান প্রভাষক ফকরুল আলম মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী খায়রুল আলম খোকন, গৌরনদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি খোন্দকার কাওছার হোসেন, Gournadi.com'র প্রকাশক ফাহিম মুরশেদ এবং Gournadi.com'র ষ্টাফ রিপোর্টার সুমন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাংবাদিক মোঃ গিয়াস উদ্দিন মিয়া গুরুতর আহত হন। ওইদিনই মুমুর্ষ অবস্থায় সাংবাদিক গিয়াস উদ্দিন মিয়াকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়। প্রথমে তাকে সিটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার প্রথম অপারেশন করা হয়। অবস্থার অবনতি হলে তাকে জরুরী ভিত্তিতে শমরিতা হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি শমরিতা হাসপাতালে ঢাকা পঙ্গু হাসপাতালের বিশিষ্ট ডাক্তার ডাঃ আবদুস ছামাদ, তার সাথে ডাঃ দীপু, ডাঃ জাহিদ, ডাঃ আমিনুল ও ডাঃ পাপ্পু এর তত্বাবধানে আছেন। গতকাল তার পায়ে আর একবার ট্রাকসন পয়জন নিঃ -এসথ্রি অস্ত্রপাচার করা হয়েছে। পায়ে ৩টি ইট দিয়ে টানা দেয়া হয়েছে। ডায়াবেটিস জনিত সমস্যার কারনে তার প্রধান অপরেশনটি এখনও করা হয়নি। ডায়াবেটিস কন্ট্রোল হলেই তার অপারেশনটি করা হবে। অপারেশনে তার পায়ের ৩ জায়গায় ভাঙা স্থান অপারেশন করে ঠিক করা হবে বলে জানিয়েছেন শমরিতা হারপাতালে মেডিকেল অফিসার ডাঃ শাহিনা।

আলাপকালে তিনি (গিয়াস উদ্দিন) জানান, অসহ্য যন্ত্রনায় আর থাকতে পারছি না। মাঝে মাঝে যন্ত্রনায় ইচ্ছে করে নিজেকে গলা টিপে হত্যা করি। এত যন্ত্রনা সহ্য হচ্ছে না। তিনি ফোকাস বাংলার চেয়ারম্যান কামাল হোসেনের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ। তিনি আরও জানান, অফিস থেকে (কালের কন্ঠ) তাকে কোনো প্রকার সাহায্য ও সহযোগিতা করা হয়নি। তাদের সাথে ফোনে যোগাযোগ করেও কাউকে যাওয়া যায়নি।

সেইথেকে অদ্যবর্ধি তিনি (গিয়াস উদ্দিন) ফোকাস বাংলা নিউজের চেয়ারম্যান কামাল হোসেনের আর্থিক সহযোগীতায় ঢাকার শমরিতা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং প্রতিদিন খোজ খবর নিচ্ছেন।

আমরা Gournadi.com পরিবারের পক্ষ থেকে কামাল হোসেনকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

গিয়াস উদ্দিন এর সাথে যোগাযোগ করতে- ০১৭১১ ৪৫ ৮০ ৮৬ / ০১৯১২ ১৬ ৬০ ৫০


সংবাদটি গৌরনদী ডট কমে ২৩-১০-২০১০ প্রকাশিত।
৩টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

স্মৃতিপুড়া ঘরে

লিখেছেন আলমগীর সরকার লিটন, ২৮ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৩০



বাড়ির সামনে লম্বা বাঁধ
তবু চোখের কান্না থামেনি
বালিশ ভেজা নীরব রাত;
ওরা বুঝতেই পারেনি-
মা গো তোমার কথা, মনে পরেছে
এই কাঠফাটা বৈশাখে।

দাবদাহে পুড়ে যাচ্ছে
মা গো এই সময়ের ঘরে
তালপাতার পাখাটাও আজ ভিন্নসুর
খুঁজে পাওয়া যাচ্ছে... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×