somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ফ্রি জয়েন করুন এবং উপার্জন শুরু করুন সেরা অনলাইন মার্কেটপ্লেসে। এক টাকাও খরচ হবে না। পেমেন্ট প্রুফ এভেইলেবল। লকডাউনের এই সময়ে ঘরে বসেই হয়ে যান ফ্রি ল্যান্সার।

৩০ শে এপ্রিল, ২০২০ রাত ৯:৪৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


জগতের মধ্যে বলতে গেলে সেরা মার্কেটপ্লেস। একদম ফ্রি তে view this link জয়েন করার সাথে সাথে আপনি ৮টি মার্কেটপ্লেসের সদস্য হইতে পারবেন। কোন খরচ লাগবে না। আপনি যদি ভিডিও দেখতে চান তাহলে ইউটিউবে আমাকে সার্চ দিতে পারেন। আপনি এই ওয়েবসাইটে প্রায় ১ মিলিয়ন প্রফেসনালস পাবেন যারা প্রায় ৫ মিলিয়ন এসইও সার্ভিস কেনা বেচা করতাছে এবং রেগুলার নতুন নতুন সার্ভিস এড করতাছে। সো আপনিও ইচ্চা করলে শুরু করতে পারেন। ইমেজে দেখানো ওয়েবসাইটে সাইন আপ এ জয়েন করলে আপনি একদম একসাথে সরাসিরি ৮টি মার্কেটপ্লেসের সদস্য হতে পারবেণ । সেখান আপনি চাইলে আপনার যে কোন সার্ভিস ও সেল করতে পারবেন। আমার ওয়েবসাইটে ‍ঢুকার পরে- উপরে ৫ ডলার বোনাস সেকশনে যদি আপনি আমার রেফারেল লিংক থেকে জয়েণ করেন তাহলে আমি আপনাকে ৫ ডলারে কুপন দেবো এবং সেটা দিয়ে আপনি আমার কাছ থেকে যে কোন ৫ ডলারের সার্ভিস কিনতে পারবেন। ডলার উইথড্র করার জণ্য আপনি ব্যবহার করতে পারবেন- পেপাল, পেল্যুশন, পাইওনিয়ার। আর যে কোন সার্ভিস বাই করার জণ্য আপনি বিটিসি/ ইথারিয়াম/ লাইটকয়েন/পেপাল/ক্রেডিট কার্ডস ব্যবহার করতে পারেন। ইউটিউব ভিডিও তে আপনি সব দেখতে পারবেন। আরো ডিটেইলস এর জণ্য আপনি আমাকে স্কাইপে তে নক করতে পারেন

আপনি উপরে ৫ ডলার বোনাস সেকশনে ক্লিক করলে ৮টি ওয়েবসাইট দেখতে পারবেন। আপনি যে কোন একটাতে জয়েণ করলেই বাকি ৮টা তে সহজে একই ডিটেিইলস দ্বারা লগইন করতে পারবেন। ক্যাটাগরি অনুযায়ী সব গুলো দেওয়া আছে সিরিয়ালি। আপনি যেটা প্রেফার করেন সেটাতেই জয়েন করতে পারেন।আর নীচে ইউটিউব ভিডিওতে আপনি ফুল ফ্রি ডিটেইলস দেখতে পাবেন।
Skype: masudbcl
Youtube: masudbcl



আপনি যদি আরো ডিটেইলস দেখতে চান তাহলে আমার এই ইউটিউব ভিডিও টিউটোরিয়াল স টা পার্ট ০১ থেকে পার্ট ০৫ পুরোটা ধেকবেন ষ্টেপ বাই ষ্টেফ । আপনার এক টাকাও খরচ হবে না। আপনার অনলাইনে যে কোন একটা কাজ জানা থাকলেই আপনি কাজ শুরু করতে পারবেন। আপনি মানি উইথড্র করতে পারবেন: পেপাল, পাইওনিয়ার এবং পেল্যুশনের মাধ্যমে। পাইওণিয়ার বানাতে আপনাকে দিতে হবে আইডি কার্ড এবং যে কোন ব্যাংক একাউন্টঅ বড় অংকের ডলার উপার্জন করলে আপনি ব্যভহার করতে পারেন
পেল্যুশন ব্যাংক।

সর্বশেষ এডিট : ৩০ শে এপ্রিল, ২০২০ রাত ১০:০৮
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

জীবনের গল্প

লিখেছেন ঢাকার লোক, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৩৫

মাত্র মাস দুই আগে আমার এক আত্মীয়ের সাথে দেখা আমার এক বোনের বাড়ি। তার স্ত্রী মারা গেছেন তার সপ্তাহ দুই আগে। মক্কায় উমরাহ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে... ...বাকিটুকু পড়ুন

অভিমান

লিখেছেন জিনাত নাজিয়া, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:১২

" অভিমান "

তোমার ঠোঁটে বোল শিখেছি
তুমি আমার মা, কেমন করে
ভুলছ আমায় বলতে
পারিনা। এমন করে চলে
গেলে, ফিরে ও এলেনা। হয়তো
তোমার সুখেই কাটছে দিন,
আমায় ভাবছ না।

আমি এখন সাগর... ...বাকিটুকু পড়ুন

আমার কিছু ভুল!

লিখেছেন মোঃ খালিদ সাইফুল্লাহ্‌, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৮

১। ফ্লাস্কে চা থাকে। চা খেতে টেবিলে চলে গেলাম। কাপে দুধ-চিনি নিয়ে পাশে থাকা ফ্লাস্ক না নিয়ে জগ নিয়ে পানি ঢেলে দিলাম। ভাবছিলাম এখন কি করতে হবে? হুঁশ ফিরে এল।... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

×