somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

Website এ Virus: Developer দের সাহায্য দরকার (রিপোস্ট এবং জরুরী)

২৩ শে মে, ২০১২ সকাল ১০:২৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

পোস্টটি পুনরায় দেয়া হল। Developer রা দয়া করে দ্রুত যোগাযোগ করুন। মোবাইলে করতে পারেন। মন্তব্য করলে ফোন নম্বর ও Email ID দিয়ে দেবেন।

সমস্যার ধরণঃ
আমাদের প্রতিষ্ঠানের website: http://www.dcgpsc.edu.bd এ গত কিছু দিন ধরেই ঢুকতে পারছিনা। Mozilla ব্যবহার করে Site এ প্রবেশ করাই যায়না। সব সময় Virus Alert দেয়। Internet Explorer দিয়ে বা Mozilla তে Risk (Ignore this message) নিয়ে ঢুকলেও Kaspersky Internet Security তে Virus Alter দেয়। Trojan আছে এ ধরণের Message আসে। এছাড়া Google Analytics এ ও দেখা যাচ্ছে Site এর ৫টি Page এ Third Party Installed Virus আছে। সোজা কথা We have lost control over our site এবং Site টি আমাদের এখন কোন কাজেই আসছেনা। এখন একাদশ শ্রেণীতে ভর্তির সময়। এ সময়ে সার্ভিস খুবই জরুরী ছিল।

Site Facts:
Name: http://www.dcgpsc.edu.bd
Hosting Space: 500 MB
Hosted by: http://www.arfitech.com


Hosting admin এ আমরা অনেক দিন ধরেই ঢুকতে পারছিলাম না। arfitech কে mail পাঠিয়েও কোন লাভ হয়নি। ইদানীং তো Site এই ঢুকতে পারছিনা।
Hosting Renew করার পর এখন আবার Control Panel এ ঢোকা যাচ্ছে।

মুল সমস্যাঃ
কিন্তু কথা হল, Developer দের সাথে যোগাযোগ না করে আপনাদের দারস্থ কেন হচ্ছি। Site টি Develop করেছিল Dream4Wave নামে একটি প্রতিষ্ঠান যার অস্তিস্ত্বই এখন নেই। Contact Person একজন এর সাথে যোগাযোগ করলে তিনি তার বর্তমান অফিসের ব্যস্ততার কথা জানান। আমরা সমস্যা সমাধানের জন্য টাকা দিতে চাইলেও তিনি সময় দিতে পারবেননা।

কী করা যেতে পারে?
এ অবস্থায় Developer দের কাছে পরামর্শ কী করা যেতে পারে? কেউ Help করতে চাইলে আমরা Pay করতে রাজী। এমনকি আমি চিন্তা করেছিলাম যদি কিছুই করা না যায়, তবে পুরো Hosting Destroy করে দিয়ে নতুন করে Develop করা যায় কিনা।

সাহায্যের আবেদনঃ
Free Service নয়, দ্রুত করতে পারবেন এমন কারো Help চাই আমরা। সবচেয়ে ভাল যদি বর্তমান Site টিকে যদি Repair করা যায়। অথবা, আপনার যদি একটি College Website তৈরি করাই থাকে, তবে যোগাযোগ করুন।

খরচের বিষয়ঃ
শিক্ষা প্রতিষ্ঠানের ওয়েবসাইট সবসময় কম দামেই করা হয়। বিষয়টি বিবেচনায় রাখবেন। তাছাড়া এখানে Domain, Hosting কোনটাই কিনতে হচ্ছেনা। আমাদের কেনাই আছে। শুধুমাত্র Developing Cost । এখানে Quote করলেও অবশ্যই email ও ফোন নম্বর দিয়ে দেবেন।

যোগাযোগঃ
সরাসরি যোগাযোগ করতে পারেন অথবা Mobile এ যোগাযোগ করতে পারেন। আপনার Offer Letter Hard Copy দিলেও অবশ্যই Email এ Soft Copy ও পাঠাবেনে।

ঠিকানাঃ
ঢাকা ক্যান্ট গার্লস পাবলিক স্কুল ও কলেজ
সিগন্যাল গেট, ঢাকা সেনানিবাস
ঢাকা – ১২০৬

মোবাইলঃ রেজাউল ফারুক – 01678136827
Email: [email protected] এবং [email protected]

সাহায্য জরুরী


মুল পোস্টের জবাবে তেমন সাহায্য না পাওয়ায় রিপোস্ট দিলাম। Developer দের কাছ থেকে সুনির্দিষ্ট Proposal Letter আহ্বান করছি।
৫টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

৫০১–এর মুক্তিতে অনেকেই আলহামদুলিল্লাহ বলছে…

লিখেছেন বিচার মানি তালগাছ আমার, ০৩ রা মে, ২০২৪ বিকাল ৩:০০



১. মামুনুল হক কোন সময় ৫০১-এ ধরা পড়েছিলেন? যে সময় অনেক মাদ্রাসা ছাত্র রাজনৈতিক হত্যাকান্ডের শিকার হয়েছিল। দেশ তখন উত্তাল। ঐ সময় তার মত পরিচিত একজন লোকের কীভাবে মাথায় আসলো... ...বাকিটুকু পড়ুন

ঝিনুক ফোটা সাগর বেলায় কারো হাত না ধরে (ছবি ব্লগ)

লিখেছেন জুন, ০৩ রা মে, ২০২৪ রাত ৮:০৯

ঐ নীল নীলান্তে দূর দুরান্তে কিছু জানতে না জানতে শান্ত শান্ত মন অশান্ত হয়ে যায়। ১৯২৯ সালে রবার্ট মোস নামে এক ব্যাক্তি লং আইল্যান্ড এর বিস্তীর্ণ সমুদ্র... ...বাকিটুকু পড়ুন

'চুরি তো চুরি, আবার সিনাজুরি'

লিখেছেন এমজেডএফ, ০৩ রা মে, ২০২৪ রাত ১০:৪৮


নীলসাধুকে চকলেট বিতরণের দায়িত্ব দিয়ে প্রবাসী ব্লগার সোহানীর যে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তা বিলম্বে হলেও আমরা জেনেছি। যাদেরকে চকলেট দেওয়ার কথা ছিল তাদের একজনকেও তিনি চকলেট দেননি। এমতাবস্থায় প্রায়... ...বাকিটুকু পড়ুন

বরাবর ব্লগ কর্তৃপক্ষ

লিখেছেন নীলসাধু, ০৩ রা মে, ২০২৪ রাত ১১:২২

আমি ব্লগে নিয়মিত নই।
মাঝে মাঝে আসি। নিজের লেখা পোষ্ট করি আবার চলে যাই।
মাঝেমাঝে সহ ব্লগারদের পোষ্টে মন্তব্য করি
তাদের লেখা পড়ি।
এই ব্লগের কয়েকজন ব্লগার নিজ নিক ও ফেইক... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ অপেক্ষা

লিখেছেন রানার ব্লগ, ০৩ রা মে, ২০২৪ রাত ১১:২৩



গরমের সময় ক্লাশ গুলো বেশ লম্বা মনে হয়, তার উপর সানোয়ার স্যারের ক্লাশ এমনিতেই লম্বা হয় । তার একটা মুদ্রা দোষ আছে প্যারা প্রতি একটা শব্দ তিনি করেন, ব্যাস... ...বাকিটুকু পড়ুন

×