somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার ভালবাসার কাহিনী-৭

১০ ই ফেব্রুয়ারি, ২০১০ রাত ১১:৫৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দীর্ঘ দিন জমিয়ে রাখা কথাগুলো আজ প্রকাশ করছি।

আমার ভালবাসার কাহিনী-১
আমার ভালবাসার কাহিনী-২
আমার ভালবাসার কাহিনী-৩
আমার ভালবাসার কাহিনী-৪
আমার ভালবাসার কাহিনী-৫
আমার ভালবাসার কাহিনী-৬

Today I want to say ........... my life/love story.
so please read patiently & carefully..........


তোমাকেই বলছি ..........................

Wednesday Night
And then days go by......months as well....months after months. I start getting some knocks in my mobile.....days go by again...........and months too. Now knock has turned into words. And finally in one fine afternoon I find another girl who has so much in common .........so much in resemblance with Nila........that I couldn't resist myself.

The very first day I wrote u pretty normal. But the second day was absolutely great. That was so special and wonderful that I'll never forget that day even if I try. That was the day when the time became really relative. The time was lost in the eternity.........thus i lost how many times we encircled that net. I was stunned. I came back with happy heart. Then we try to realize each other ......had few great days. We write each other informally............started to get knowing each other. I knew about you quite well...........but those all were Cyber. I knew 'MITA'not 'FARHANA'. I started knowing you formally. I was so pleased the way you wrote......and your expressions. Your writing, your personality, brilliance, intelligence and the good heart made you inevitable for me.

Then the reality of life starts. The time takes over the control. Things start happening which were there in our store.......which were meant to take place. We are the mere tools of time........the artists of a stupid drama call LIFE. Wrong think comes to mind........things started getting really complicated. And then onward.........you know everything. It turned out to be ever most complicated triangle. Can u remember I told u a number of times that something is going very wrong somewhere? I was seeking the truth all along. But there was none to help me out. Neither ............... nor you! All I had was my heart and judgments. Two ends. I experienced the most indecisive time of life. Never had I been so much indecisive. Had it been someone else apart from Wrong.......things might have been different. I know MITA, what the weakness was........my indecisiveness. I overruled the judgment, but when comes the heart........i used to think for him. Huh! Such a stupid consideration! Why couldn't I be ..... MITA? Why? Why? I wish I could be!

to be continued...............


সর্বশেষ এডিট : ১১ ই ফেব্রুয়ারি, ২০১০ রাত ১২:০১
১টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

অধুনা পাল্টে যাওয়া গ্রাম বা মফঃস্বল আর ভ্যাবাচ্যাকা খাওয়া শহুরে মানুষ!!

লিখেছেন শেরজা তপন, ২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:০০


দেশের দ্রব্যমুল্যের বাজারে আগুন। মধ্যবিত্তরা তো বটেই উচ্চবিত্তরা পর্যন্ত বাজারে গিয়ে আয়ের সাথে ব্যায়ের তাল মেলাতে হিমসিম খাচ্ছে- - একদিকে বাইরে সুর্য আগুনে উত্তাপ ছড়াচ্ছে অন্যদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য... ...বাকিটুকু পড়ুন

সাম্প্রতিক দুইটা বিষয় ভাইরাল হতে দেখলাম।

লিখেছেন মঞ্জুর চৌধুরী, ২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৪১

সাম্প্রতিক দুইটা বিষয় ভাইরাল হতে দেখলাম।
১. এফডিসিতে মারামারি
২. ঘরোয়া ক্রিকেটে নারী আম্পায়ারের আম্পায়ারিং নিয়ে বিতর্ক

১. বাংলা সিনেমাকে আমরা সাধারণ দর্শকরা এখন কার্টুনের মতন ট্রিট করি। মাহিয়া মাহির... ...বাকিটুকু পড়ুন

আল্লাহ ও তাঁর রাসূলের (সা.) পক্ষ নিলে আল্লাহ হেদায়াত প্রদান করেন

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ৩০ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:৪২



সূরা: ৩৯ যুমার, ২৩ নং আয়াতের অনুবাদ-
২৩। আল্লাহ নাযিল করেছেন উত্তম হাদিস, যা সুসমঞ্জস্য, পুন: পুন: আবৃত। এতে যারা তাদের রবকে ভয় করে তাদের শরির রোমাঞ্চিত হয়।অত:পর তাদের... ...বাকিটুকু পড়ুন

লুঙ্গিসুট

লিখেছেন মায়াস্পর্শ, ৩০ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:২৪



ছোটবেলায় হরেক রঙের খেলা খেলেছি। লাটিম,চেঙ্গু পান্টি, ঘুড়ি,মার্বেল,আরো কত কি। আমার মতো আপনারাও খেলেছেন এগুলো।রোদ ঝড় বৃষ্টি কোনো বাধাই মানতাম না। আগে খেলা তারপর সব কিছু।
ছোটবেলায়... ...বাকিটুকু পড়ুন

স্বর্ণাক্ষরে লিখে রাখার মত মুফতি তাকি উসমানী সাহেবের কিছু কথা

লিখেছেন নতুন নকিব, ৩০ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:২৫

স্বর্ণাক্ষরে লিখে রাখার মত মুফতি তাকি উসমানী সাহেবের কিছু কথা

ছবি কৃতজ্ঞতা: অন্তর্জাল।

একবার শাইখুল হাদিস মুফতি তাকি উসমানী দামাত বারাকাতুহুম সাহেবকে জিজ্ঞেস করা হল, জীবনের সারকথা কী? উত্তরে তিনি এমন... ...বাকিটুকু পড়ুন

×