somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সামুব্লগ বিবাহ

০৫ ই জুন, ২০০৯ বিকাল ৪:০২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

অচেনা বাঙালী: বিয়েশাদী মানেই একটা বাড়তি ঝামেলা....আর যদি না থাকে কোন লাইনঘাট অর্থাৎ প্রেম তাহলে তো মরার উপর খাড়ার ঘা! রোজ একগাদা পাত্রপাত্রীর ছবি দেখতে দেখতে আপনি শুধু পেরেশানই নন বরং আপনাকে প্রতিদিন আরো একগাদা বায়োডাটা আর ছবি প্রিন্ট দেয়ার ঝামেলা আর ব্যয়বহুল পার্লার গুলো থেকে সাজগোজ করে পাত্রপাত্রীর সাথে সাক্ষাত করতে যাবার প্রস্তুতি.....আর এসব মানেই এক গাদা টাকা খরচ

টুটুল: আর এ সবের মাঝে আরেকটি শব্দ ‘ঘটক’ যদি চলে আসে তাহলে আপনার হয়রানির ষোলকলা পূর্ণ! রোজ রোজ এক গাদা ভূয়া বায়োডাটা দেখিয়ে আপনার কাছ থেকে টাকা নিয়ে চুপ থাকলেও চলতো কিন্তু না এরা আপানাকে বিরক্ত করবে ততক্ষণ যতক্ষণ আপনার সর্বনাশ টা না হয়!

অচেনা বাঙালী: আর এসব থেকেই মুক্তি পেতে আমরা সামু ব্লগের এক ঝাঁক পাত্রপাত্রীদের নিয়ে শুরু করছি ‘সামুব্লগ বিবাহ’

টুটুল: আমরা এখানে আপনাদের দেখাবো যোগ্য পাত্রপাত্রীর পছন্দ অপছন্দ, তাদের বাসা দেখাবো এবং তাদের সাথে হালকা বাতচিত করবো।

অচেনা বাঙালী: তো শুরু করা যাক আমাদের আজকের অনুষ্ঠান

টুটুল: আমরা আজকে যাদের সাথে পরিচিত হবো তারা হলেন...

অচেনা বাঙালী: সিরাজগঞ্জের রমজান যে বিশ্বাস করে তার বিয়ে হবার জন্য তার একটা strength ই যথেষ্ট! সিরাজগঞ্জে কারেন্ট যায় না!

টুটুল: ঢাকার জেবিন যে ভালবাসে অবাক হতে…..




রমজানের ভিডিও :
রমজান রিক্সা করে যাচ্ছে একটা গার্লস কলেজের সামনে যেতেই রিক্সাওয়ালাকে থামতে বলল। অনেকক্ষণ ওখানে চাতকপাখির মত তাকিয়ে থেকে ছলছল চোখ নিয়ে হাত দিয়ে রিক্সাওয়ালাকে সামনে যেতে ইশারা করলো। রিক্সাওয়ালা ইশারা খেয়াল না করে জায়গায় বসে রইল। রমজান কাদো কাদো কণ্ঠে বলল, সামনে চলেন ভাই।

শেষ ভিডিও এবার স্টুডিওতে

অচেনা বাঙালী: কি ব্যাপার রমজান আপনি গার্লস কলেজের ওখানে দেখলাম বেশ আবেগ আপ্লুত হয়ে গেলেন। ব্যাপার টা কি আমাদের বলা যাবে?

রমজান: হ্যা বলা যাবে। আসলে ব্যাপারটা হলো দেশে এসেছি এবার আর এইচএসসি পরীক্ষা শুরু...ওটা একটা গার্লস কলেজ আমি সারাজীবন ওটার সামনের চায়ের দোকানে বসে টাইম পাস করেছি আর এবার ওখানে একটা বয়েস কলেজের ছেলেদের সিট পড়েছে তো মেয়েরা নেই দেখে মনটা খুবই খারাপ হয়েছে।

টুটুল: আচ্ছা ৫টি গুন বলুন যেটা আপনি আপনার জীবন সাথীর মধ্যে দেখতে চান।
রমজান: শার্টপ্যান্ট পরা, চিল্লাপাল্লা করা, ভোলাভালা, দুনিয়া সে বেখবর, ফর্সা ঠিক যেন আধুনিক হৈমন্তি...


টিভি স্ক্রীনে তিশা: রমজান আপনি যদি ফর্সা মেয়েই বিয়ে করতে চান তবে আপনি কি আমাকে বিয়ে করবেন না?

রমজান এই দৃশ্য ঘটতে পারে কল্পনাও করতে পারে নি। সে বোকার মত চেয়ে থাকলো।

অচেনা বাঙালী: রমজানের সাথে যদি আপনাদের যোগাযোগ করতে ইচ্ছে হয় তবে যোগাযোগ করুন: MA 01 লিখে পাঠিয়ে দিন ৪২০৪২০ এই নম্বরে। আমরা আপনাকে রমজানের ডিটেইল বায়োডাটা পাঠাবো।

জেবিনের ভিডিও:
রান্নাঘরে প্রেশারকুকার পরিষ্কার করছে..... জেবিন: এই প্রেশার কুকারটা আমার জান এটা দিয়ে আমি পুডিং বানাতে ভালবাসি। সবাই বলে আমি পুডিং খুব ভাল বানাই। আমার পুডিং আমি সফট বানাই খুব কারণ আমি খুবই নরম মনের মানুষ।


ভিডিও শেষ এবার স্টুডিও তে:

অচেনা বাঙালী: জেবিন আমরা শুনেছি আপনি অনেক সুন্দর পুডিং বানাতে পারেন। কিন্তু কখনও খাবার সুযোগ হবে কি না কে জানে!
জেবিন হাসি দিয়ে: কেন খাওয়া হবে না! এই যে আমি নিয়ে এসেছি :)
টুটুল: জলদি দাও স্যরি দেন
অচেনা বাঙালী একটু বিরক্ত হয়ে বলল, টুটুল একটু পরে খেলে হয় না??
টুটুল: ওকে!
অচেনা বাঙালী: এইবার বলুন কেমন ছেলে আপনার পছন্দ?

জেবিন: ছোটখাট কালো অলোয়েজ যার চোখে সানগ্লাস থাকবে...হাসিতে যার মুক্তা ঝরে! আমি সারপ্রাইজ অনেক পছন্দ করি। যে আমার জন্য ক্যান্ডেল লাইট ডিনারের আয়োজন করবে আমি কিছুই জানবো না....আমাকে চোখ বন্ধ করে নিয়ে যাবে আর যখন চোখ খুলবো এসব কিছু দেখে আমার চোখের কোনা দিয়ে পানি গড়িয়ে পড়বে .....

টুটুল: বাহ বাহ! খুবই সুন্দর! আমার চোখে পানি এসে গেল! আমি আজকেই আমার বউকে নিয়ে ক্যান্ডেল লাইট ডিনারে যাবো। তবে জেবিন আমি কিন্তু তোমার পছন্দ যেমন অমন একটা ছেলে চিনি।

অচেনা বাঙালী আবারও একটু বিরক্ত হয়ে বলল, টুটুল তোমাকে এখানে কেউ সাজেশন দিতে বলছে??

টুটুল: আমার হাতে ছেলে থাকলে আমি বলবো না??

(ক্যামেরার অপজিটে প্রডিউসার+ডিরেক্টর আউলা দাঁড়িয়ে ছিলেন সে বললো... আপনারা তো আমাকে পথে নামাবেন!!X(……..চুউউউপ করে যাবেন দুইজন :-/)

দুইজন চুপ হয়ে গেল সাথে সাথে।

জেবিন: বলুন টুটুল ভাই আমি শুনছি


টুটুল: আমাদের অতিপ্রিয় নুরা ভাই যার নুরানী চশমা সবাই চেনে আর আমি শিওর উনার হাসিতে মুক্তা ঝরে :)

জেবিন লাজুক হেসে বললো, আপনার জোক করার স্বভাবটা দারুন কিন্তু টুটুল ভাই:!>

টুটুল: আমি জোক করছি না!

জেবিন তখন ক্যামেরার সামনে থেকে দৌড়ে পালালো।

অচেনা বাঙালী: লাজুক জেবিনের সাথে যদি আপনাদের যোগাযোগ করতে ইচ্ছে হয় তবে যোগাযোগ করুন: FA 01 লিখে পাঠিয়ে দিন ৪২০৪২০ এই নম্বরে। আমরা আপনাকে জেবিনের ডিটেইল বায়োডাটা পাঠাবো।

(চলবে)
ছবি কৃতজ্ঞতা: চিকনমিয়া।


এখানে রেজিস্ট্রেশন করুন
সর্বশেষ এডিট : ০৫ ই জুন, ২০০৯ বিকাল ৪:১১
৫৫টি মন্তব্য ৪৩টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

একমাত্র আল্লাহর ইবাদত হবে আল্লাহ, রাসূল (সা.) ও আমিরের ইতায়াতে ওলামা তরিকায়

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৬:১০



সূরাঃ ১ ফাতিহা, ৪ নং আয়াতের অনুবাদ-
৪। আমরা আপনার ইবাদত করি এবং আপনার কাছে সাহায্য চাই।

সূরাঃ ৪ নিসার ৫৯ নং আয়াতের অনুবাদ-
৫৯। হে মুমিনগণ! যদি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

ভারতীয় রাজাকাররা বাংলাদেশর উৎসব গুলোকে সনাতানাইজেশনের চেষ্টা করছে কেন?

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:৪৯



সম্প্রতি প্রতিবছর ঈদ, ১লা বৈশাখ, স্বাধীনতা দিবস, বিজয় দিবস, শহীদ দিবস এলে জঙ্গি রাজাকাররা হাউকাউ করে কেন? শিরোনামে মোহাম্মদ গোফরানের একটি লেখা চোখে পড়েছে, যে পোস্টে তিনি... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×