somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

কি আর কমু শরমের কথা :#> :#> :#>

০৮ ই মার্চ, ২০১২ রাত ৮:২৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

:P
:P
:P

উপস্থিত সুধী লুল বৃন্দ ও হাজেরানে মজলিশ আইজকার লেখা কইলাম লুলে চপচপ করতাছে,লেখার লগে তাই একটা লুলদানি দিয়া দিলাম। ;)


সো যেই চুশিলগো লুল লইয়া এলার্জি আছে তারা অফলাইনে গিয়া লেখা পড়ো আর না পড়লে হাটো আর খাইজ্জাও। :-0
আর আমার ফ্রুটিকা থুক্কু প্রান প্রিয় লুল ভাইয়েরা পিলাচ বাটন বোগলে লইয়া আউগায় বহেন। B-))

হৃদয় বিদারক এই সিন সিনারির সূচনা অইছিলো আমি যখন কিলাস থিরিতে পড়ি।আমার হেইসময় শনির দশা চলে না খালি দৌড়ায়।নাইলে কেন পাশের বাড়িতে হাজম ( খতনা কারী :P )বেডা দাওয়াত খাইতে আইবো।
শালা আইছস বালা কথা দাওয়াত খায়া নগদে বিদায় হ !! X(
না তিনি খাওনের পরে পাড়া বেড়াইয়া বেড়াইয়া গুগল সার্চ দিতে লাগিলেন কার কার জিনিস (?!&#) কর্তন করা হয় নাই,পারলে হালায় লুংগি ,হাফ পেন্ট তোলা দিয়া দেখে এমুন অবস্থা।/:)

কয়না পড়বি তো পড় তাও মালীর ঘাড়ে আমার অইছিলো হেই দশা।আমি সুবোধ বালকের লাহান মাইয়াগো লগে কুতকুত খেলতাছি আর পোয়াতি বেডিগো লাহান তেতুলের আচার গিলতাছি।B-)
যেইনা খেলা ইস্টারট দিছি দেহি এক বেডা চিলের নজরে চাইয়া কি জানি দেহে। #:-S
আপচুচ তহনো বুঝি নাই যে আমার সাত রাজার ধন রে লইয়া বিরাট এক সর্বনাশের নীল নকশা আর্ট করা হইতাছে। :|| বুঝলে কুতকুতের গুটি দিয়া হালার মাথা সই কইরা মারতাম একটা।
খেলা শেষে বেডায় কয় বাবু তোমার বাড়ি কোনডা?
আমিও দাত কেলাইয়া খাড়ার উফরে দেহাইয়া দিলাম।:D
বেডায় দেহি হেই দিকে হাটা দিছে আর একটু পরে আমার বাপের লগে কি জানি ফুসুর ফুসুর করতে করতে হাটতাছে।:-/

সন্ধায় ঘরে ঢুকতেই দেহি বাপে মায়ে মুচকি মুচকি হাসে।
কইলাম কাহিনি কি? হাসো কেন?
হাসের মাংসো খাইছো নি আমারে থুইয়া? B:-/
মায়ে কয় বাজান পরশু তোমার মুসলমানি করা হইবো।হুইনা তো আমি মাটিতে পইরা চিক্কুর।অরে আল্লারে আমার কি অইবো রে..:((:((:((
লুটি নিবো রে..কাটি দিবোরে..বাপের পাও ধইরা ইভা রহমানের লাহান দরদি সুরে কাইন্দা কইলাম আমারে ছাড়ান দেও..তোমার দিলকি দয়া হয়না..ওওও.. :((
বাপে পুড়াই ইস্ট ইন্ডিয়া কোম্পানির লাহান পল্টি লইলো/:)

আমার কান্দন হুইনা পাশের বাড়ির মলি আয়া কয় " এই শুনো তুমি কাদঁছো কেনো? কি হয়েছে? আন্টি বকেছে?":P

পাশ থাইকা আমার হেই জনম দুশমন ভইনে কয় না ওর পরশু মুসলমানি তাই ভয়ে কাদঁছে।:-*
শুইনা মাইয়া দেহি না বুইঝাই হুদাই হাসে।কয় আরে বোকা ভয়ের কি আছে? :>
কইলাম হ তোমার সময় দেহুমনে কান্দো না হাসো? :-0

মন মিজাজ পুরাই আউলা বাউলা হয়া গেলো।আমার মাদার বেলী সিস্টার আমার লগে পল্টি লয় /:)
রাগে বাসা থাইকা বাইর হয়া গেলাম।
বাইরে গিয়া পাইলাম এক বড়ো ভাইরে যে কিলাস ফাইভে পড়ে।হেরেই জিগাইলাম ভাই আফনের কি মুসলমানি হইছে? :-B
হুইনা আমার দিকে যেমতে চাইলো নগদে আন্ডারস্ট্যান্ড খাইলাম পরের ১ সপ্তাহ আমারে খেলায় লইবো না।তাও কইলাম ভাই কন না ফিলিজ লাগে। :||
কয় কেন?
কইলাম ভাই আমার পরশু দিন কাম সারবো ডর ডর লাগে।:(
ভাইয়ে কয় আরে বেক্কল ডরাইছ না।ঐডা অইলে আরো সুবিধা ইসকুলে যাওন লাগেনা,পড়ন লাগেনা। B-)) যাউক একটু নিশ্চিন্ত অইলাম।

খতনার দিন সকাল সকাল উইঠা আমি গোসল কইরা রেডি।কিন্তু যেইনা দেখলাম ঐ বেডা আইতাছে এক দৌড়ে গিয়া টয়লেটে ঢুইকা নিজের ঐ যায়গা মতো ধইরা কান্দন শুরু করলাম:((:((:#
বাপে মায়ে মিইল্লা আমার ডাকন শুরু করলো।আমি কইলাম না আমি বাইর অমু না।দোহাই লাগে ফিলিজ ক্ষেমা দেও।:(

লেকিন না।আমার কান্দন হুইনা আইসক্রিম গললেও হেগো মন গললো না।:( আমারে খাওন দাওন আর মেলা কিছুর লোভ লালসা দেহাইয়া আমারে ছলে বলে কৌশলে টাট্টি ঘর থাইকা বাইর করলো।আমি শেষবারের লাহান তাহার নিকট হইতে শেষ বিদায় লইলাম।:((

কাম শেষ অওনের পরে দেহি আর সোজা অইয়া হাটতে পারিনা। B:-) পেংগুইনের লাহান চেগাইয়া চেগাইয়া হাটি।আর এলাকার সব পুলাপাইন দেহি আমারে দেখতে আইছে।নিজেরে বেফুক নামিদামি আদমি মনে অইতে লাগলো।:)
তয় বেশিক্ষন না,উকটু পরে দেখি এলাকার ছোট বড়ো মাইয়ারাও আইয়া হাজির।হেগো ভাবে সাবে মনে অইলো ঈদের চান্দ উঠছে আর হেরা দেখতে আইছে। !:#P !:#P !:#P !:#P
লগে দোস্ত বওয়া আছিলো কইলাম সবগুলানরে উস্টা মাইরা খেদা, আমি কি এইহানে ১ টিকিটে ২ ছবি লাগাইছি নাকিরে? X((

দোস্তের কথায় সবাই মুখ বেজার কইরা বাড়ি গেলো গা।তয় এই স্ক্যান্ডালের জ্বালা আমারে মেলাদিন পোহাইতে অইছিলো।বাইরে গেলেই সবাই মিটমিটাইয়া হাসতো। :-*



লেখা যদি ভুলেও কারো ভালো লাগে সাবধান কইয়েন না,পরে আফনেগো ও মাইনসে লুল কইবো।আর পিলাচে টিপি দিলেও কইয়েন না কইলাম।;)
সর্বশেষ এডিট : ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৯
১৪৬টি মন্তব্য ১৪৬টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। কালবৈশাখী

লিখেছেন শাহ আজিজ, ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:২৪



গত পরশু এমনটি ঘটেছিল , আজও ঘটলো । ৩৮ / ৩৯ সে, গরমে পুড়ে বিকেলে হটাৎ কালবৈশাখী রুদ্র বেশে হানা দিল । খুশি হলাম বেদম । রূপনগর... ...বাকিটুকু পড়ুন

একজন খাঁটি ব্যবসায়ী ও তার গ্রাহক ভিক্ষুকের গল্প!

লিখেছেন শেরজা তপন, ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:০৪


ভারতের রাজস্থানী ও মাড়ওয়ার সম্প্রদায়ের লোকজনকে মূলত মাড়ওয়ারি বলে আমরা জানি। এরা মূলত ভারতবর্ষের সবচাইতে সফল ব্যবসায়িক সম্প্রদায়- মাড়ওয়ারি ব্যবসায়ীরা ঐতিহাসিকভাবে অভ্যাসগতভাবে পরিযায়ী। বাংলাদেশ-ভারত নেপাল পাকিস্তান থেকে শুরু করে... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল যুদ্ধ

লিখেছেন মঞ্জুর চৌধুরী, ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ৯:০৮

আমরা সবাই জানি, ইরানের সাথে ইজরায়েলের সম্পর্ক সাপে নেউলে বললেও কম বলা হবে। ইরান ইজরায়েলকে দুচোখে দেখতে পারেনা, এবং ওর ক্ষমতা থাকলে সে আজই এর অস্তিত্ব বিলীন করে দেয়।
ইজরায়েল ভাল... ...বাকিটুকু পড়ুন

নগ্ন রাজা কর্তৃক LGBTQ নামক লজ্জা নিবারনকারী গাছের পাতা আবিষ্কার

লিখেছেন মুহাম্মদ মামুনূর রশীদ, ১৭ ই এপ্রিল, ২০২৪ রাত ১১:৪০

LGBTQ কমিউনিটি নিয়ে বা এর নরমালাইজেশনের বিরুদ্ধে শোরগোল যারা তুলছেন, তারা যে হিপোক্রেট নন, তার কি নিশ্চয়তা? কয়েক দশক ধরে গোটা সমাজটাই তো অধঃপতনে। পরিস্থিতি এখন এরকম যে "সর্বাঙ্গে ব্যথা... ...বাকিটুকু পড়ুন

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে...

লিখেছেন খায়রুল আহসান, ১৮ ই এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯

ছিঁচকাঁদুনে ছেলে আর চোখ মোছানো মেয়ে,
পড়তো তারা প্লে গ্রুপে এক প্রিপারেটরি স্কুলে।
রোজ সকালে মা তাদের বিছানা থেকে তুলে,
টেনে টুনে রেডি করাতেন মহা হুলস্থূলে।

মেয়ের মুখে থাকতো হাসি, ছেলের চোখে... ...বাকিটুকু পড়ুন

×