somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

চেয়ারম্যানের হালখাতা ও কিছু ব্লগারের কাছে কৃতজ্ঞতা !:#P !:#P !:#P !:#P !:#P !:#P

০৩ রা জুলাই, ২০১২ রাত ১২:৩১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

বর্ষপূর্তি উপলক্ষে পোস্ট দেওয়ার কোনো ইচ্ছেই আমার ছিলোনা।হঠাৎ চিন্তা করলাম যাদের সাথে এতোদিন যাবৎ আছি,বিভিন্ন সময়ে যারা পাশে থেকে আমাকে ভালোবেসে গেছেন ,বন্ধুত্বের হাত বাড়িয়েছেন তাদের অন্তত একটিবারের জন্য ধন্যবাদ না জানালে কৃতঘ্নের মতো কাজ করা হবে।

ব্লগে কিভাবে এসেছিলাম ঠিক মনে নেই।তবে মনে পড়ে একাউন্ট খোলার পর পাসওয়ার্ড হারিয়ে ফেলেছিলাম।যার ফলে এই নিকটি খোলা।পরে অবশ্য ঐ আগের একাউন্টের পাসওয়ার্ড রিট্রিভ করতে পেরেছি।আমার নিকের বয়স ১ বছর হলেও মূলত এক্টিভ ব্লগিং করি ৬ কি ৭ মাস হবে।এই সময়ে চেষ্টা করেছি নিরপেক্ষভাবে সবার সাথে মিশে আনন্দে থাকার।মৌলিক বা গুনগত মান সম্পন্ন লেখার যোগ্যতা আমার কতুটুকু রয়েছে সেটা সম্পর্কে আমি নিজেই সন্দিহান।আমার ব্লগিং স্টাইল আমার মতো।আমি কাউকে অনুকরন বা অনুসরন করিনা।চাই সবাইকে আপন করে নিতে,সবাইকে বন্ধু ভেবে মনের কথাগুলো শেয়ার করতে।তবে এসব করতে গিয়ে বেশ কয়েকবার মাল্টির আক্রমনের শিকার ও হয়েছি।কিন্তু দমে যাইনি।এ জন্য যতোটা না আমার নিজের আত্নবিশ্বাস তার চাইতে বেশি অনুপ্রেরণা যুগিয়েছে আমার প্রিয় কিছু সহব্লগারগন। তাদের জন্যই চেয়ারম্যান০০৭ আজকে ব্লগিং এ ১ বছর পার করতে পেরেছে।ছোট পরিসরে সবার কথা বলা সম্ভব না হলেও সবাইকে আমার অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই।যাদের কথা আজ না বল্লেই নয়।

পোকেমন০০৭
আমার পৃথিবীর অর্ধেকটা তাকে ঘিরে।মায়ের মমতা আর বোনের আদর দুটোই পেয়েছি যার কাছ থেকে।একমাত্র বোন।খুব খুব ভালোবাসি।লেখালেখির নামে যেসব ছাতার মাথা লিখি সব তার উৎসাহে।


সাব্রিনা সিরাজি তিতির
ব্লগে আমার সাথে পরিচয় হওয়া প্রথম যার কাছ থেকে বোনের মতোন ই আদর পেয়েছি।আমার প্রিয় কবি।জানিনা এতো কবিতা তার মাথায় কোথেকে আসে :) ইদানিং উনি আমার বিয়ে নিয়ে কিন্চিত ব্যাস্ত আছেন:P

মহুয়া
সদা হাস্যোজ্জল।মন খারাপ থাকলেও উনার সাথে কথা বল্লেই মন ভালো হয়ে যায়।

সালমা হ্যাপী
আরেকজন মজার মানুষ।হাসতে ও হাসাতে পারেন।যাকে আড়ালে আন্টি বলি ;)

কলম বিডি
কখনো না দেখলেও তার কাছ থেকে যতোটা মমতা পেয়েছি সেটা নিজের বোনের মতোন ই।ইনিও আমার বিবাহ নিয়ে চিন্তিত ;)

আরজুপনি
প্রতিবাদি ব্লগার।সবসময় যার সাপোর্ট পেয়েছি।স্পষ্টভাষী।ফান করতে পছন্দ করেন।

ফারিয়া
উনি কখনো রহস্যগল্প লিখলে মারাত্নক হিট হবে আমি শিউর।আমার একজন শুভাকান্খি।

রুন
আমার একজন নিয়মিত পাঠক।যদিও এতোদিন জানতাম না যে উনি আপু ;)

মাহমুদা সোনিয়া
খুবই ফ্রেন্ডলি একজন ব্লগার সবার সাথে যার বন্ধুত্ব।ব্লগিং এর প্রথম দিকে উনার কাছ থেকে অনেক উৎসাহ পেয়েছি।লেখার হাত চমৎকার।

শায়মা
উনাকে ডাকি মায়শাপু।আমাকে এখনো পর্যন্ত বসিয়ে রেখেও একটা লেখাও উৎসর্গ করেন নি :(ব্লগে সবচাইতে বেশি জনপ্রিয় মেয়ে ব্লগার ;)সবার সাথেই যার সুসম্পর্ক ।

মাহমুদুল হাসান কায়রো
অসম্ভব চমৎকার একজন মানুষ।যার অনুপ্রেরণা না পেলে হয়তো প্রথম দিকেই আমার ব্লগিং এর গতি থমকে যেতো।

বেঈমান আমি
ছাগুদের যম।আমার খুব কাছের একজন মানুষ।সবসময় যাকে পাশে পাই।তার ব্যান তুলে নেওয়া হোক

রিয়াল রিফাত
খুব আদরের ছোট ভাই।পাগলাটে ,জেদি কিন্তু খুব মজার একটি ছেলে।অসম্ভব ভালো লাগে।:D

বিরোধী দল
দুষ্টের শিরোমনি,প্রিয় ব্লগার।;)

প্রিন্স অফ ব দ্বীপ
এলাকার দুলাভাই ;) বেফুক রসিক মানুষ ;)

কবি ও কাব্য
বাংলা গান,চলচিত্র সংরক্ষনে অবিরাম কাজ করে চলেছেন।সিনিয়র লুল,আমাগো উস্তাদ মানুষ।;) খুব মিশুক।

ভারসাম্য
আমার ভালোকে ভালো বলেছেন,খারাপ কে খারাপ,একজন বন্ধু, সমালোচক,শুভাকানক্খি হিসেবে সবসময় পাশে ছিলেন।

আশকারি রহমান
মিনি লুল দা গ্রেট।ভবিষ্যতে এই পোলা কি জিনিস হইবো আল্লাহ ই জানে।;)ইদানিং ওরে মিছাই :(

গেমার বয়
গেম বিষয়ে যার জ্ঞান গুগলের সমান :) মারাত্নক মজা করতে পারে।সত্য বলার সৎসাহস আছে।

ইশতিয়াক চয়ন
আমার সবচাইতে প্রিয় স্যাটায়ার লেখক ।যার কাছ থেকে শুধু অবিরাম উৎসাহ,অনুপ্রেরণা পেয়েই গেছি।ভবিষ্যতের ব্লগের সেরাদের সেরা হওয়ার যোগ্যতা রাখেন।

রাহি
মজার ছেলে।ছাগু দেখলেই যার মাথায় রক্ত উঠে যায়।ছাইয়া দেখলেও ;)ট্যালেন্টেড বয়

অন্যমনষ্ক শরৎ
তার ছবি তোলার হাত দেখলে ঈর্ষা হয়।

ড়রশৎ
প্রিয় গল্প লেখক।

জাতির নানা
প্রথম হতেই বিভিন্ন সময়ে উৎসাহ,উপদেশ,স্নেহ পেয়ে এসেছি।নিজে বলেন মৌলিক লেখা দেওয়ার ক্ষমতা উনার নেই।কিন্তু উনার মতো করে ইনস্টান্ট অনুকোবতে লেখার প্রতিভা ব্লগে খুব কম ব্লগারের ই আছে।আর কমেন্ট গুলো তো সেরাম !!;)

আজমান আন্দালিব
তার গঠনমূলক লেখা খুব ভালো লাগে।সমাজ নিয়ে খুব ভাবেন

যাযাবরমন
ধর্ম বিষয়ক লেখা গুলো ভালো লাগে।

আমি তুমি আমরা
অনবরত উৎসাহ দিয়ে গেছেন।আমার সকল পোস্টেই তার পদচারণা দেখেছি।তার ছবি ব্লগ আমার বিশেষ প্রিয়।

মিনহাজুল হক শাওন
প্রিয় ব্লগার।

কামরুল হাসান শাহি
এক বড়ো ভাই যাকে সবসময় ( ভালো হোক বা খারাপ পোস্ট )পাশে পেয়েছি।কবিতা লিখতে পারলেও আলসেমি করেন :(

নোমান নমি
আমার সবচাইতে প্রিয় গল্প লেখক।আমার লুল গুরু।ভালো বন্ধু।

নিশাচর ভবঘুরে
আরেক লুল সম্রাট।দারুন সব কবিতা লিখতে পারেন।খুব ভালো মনের একজন ভালো বন্ধু।কিছুটা দুঃখী।

নোবিতা রিফু
অসাধারন ফান করতে পারে এই ছেলেটি।সহজেই যে কাউকে আপন করে নিতে পারে।সবার প্রিয় আমার তো বটেই।প্রথমে অবশ্য আপু ভাবতাম ;)

নাফিজ মুনতাসির
মুভি রিভিউ কিং।আমার কলেজের ভাই।তার অদেখা মুভির নাম কেউ বলতে পারলে ১০০ টাকা ফ্লেক্সি ;)ভালো মনের মানুষ।

ফেলুদার চারমিনার
মুভি রিভিউ লিখতে সিদ্ধহস্ত।লিখেন কম পড়েন বেশি।মুভি বিশ্লেষন করতে পারেন চমৎকার ভাবে।

সহচর
এতো সুন্দর ফেসটা হাতের আড়ালে লুকায় কেনো আল্লাহ ই জানেন :( তার ফেবু স্ট্যাটাস আমার ফেভারিট।মজার পাবলিক।

জেমসবন্ড
আগে কেনো পরিচয় হইলো না :( ফান করতে ভালোবাসেন।কবিতা লিখতে পারেন ভালো।

হাসান মাহবুব
যার লেখা পড়লে সিম্পলি হা হয়ে যাই।আমার মতে ব্লগে সবচাইতে মেধাবী ব্লগার।

দূর্যোধন
যাই বলি কম হয়ে যাবে।উনার মুভি পোস্ট মর্টেম গুলো একেকটা সেরাম জিনিস;)

মামুণ
আমার সবচাইতে প্রিয় রম্য লেখক।তার গন্জিকা বাবা সিরিজের একনিষ্ঠ ভক্ত আমি।যদিও লিখতে চান না :(

স্বপ্নবিলাসি আমি
উনার কমেন্টস ভালো লাগে।সুন্দর মনের মানুষ।

জানালার বাইরে
প্রিয় মানুষ কিন্তু ২ দিন পর পর কৈ যে হারান ? :

চাপাডান্গার চান্দু
আমার প্রিয় পোস্টের লিস্টে সবচাইতে বেশি পোস্ট আছে উনার।যাই লিখেন ভালো লাগে।ভালো বন্ধু।

ফয়সাল তূর্য
কর্পোরেট লুল ;) ভালো বন্ধু।যে কাউকেই বিশ্বাস করে ফেলে সহজে।ইদানিং অফিসের মেয়েদের সময় দিতে গিয়ে ব্লগিং কমিয়ে দিয়েছে :(

রাশেদ হাসান নোবেল
বিরানি পাওনা আছে ;)দিলখোলা টাইপ পোলা :)

গাধা মানব
রম্য লেখায় জুড়ি নেই।মজার ছেলে।গিটার বাজায় ,ছবিতে দেখছি :)ভাব কিনা কৈতারিনা ;)

তিথির অনুভূতি
সুন্দর সুন্দর ছোট কবিতা লিখেন।প্রিয় ব্লগার।

রুদ্রপ্রতাপ
ব্লগে দুঃসময়ে যাকে পাশে পেয়েছি।ভার্সিটির বড়ো ভাইয়ের সাথে ব্লগে এসে হঠাৎ দেখা ।সে এক মজার ঘটনা :)

মাস্টার
মাইক্রোসফট অফিসের টুকিটাকি তার কাছ থেকেই শেখা।ভার্সিটিতে একসাথে একটা কোর্স করেছিলাম।পরে আর উনাকে দেখিনি।ব্লগে কয়েকমাস আগে ৫ বছর পর উনাকে খুজে পেলাম।মুভি সম্পর্কে যার অসীম ভালোবাসা,কৌতুহল।ঠান্ডা মাথার ,মজার এবং যুক্তিবাদি একজন লেখক।

ইকরাম উল্লাহ
যে কাউকে পচাতে সক্ষম।মাথায় বেফুক বিটলামি বুদ্ধি রাখেন :)সত্য বলতে দ্বিধা করেন না

এবিএম হায়াতউল্লাহ
ব্লগিং এর শুরু থেকেই বন্ধুত্বের হাত বাড়িয়ে দিয়েছেন।নির্ভেজাল ,নির্ঝন্জাট মানুষ।

লিনকিন পার্ক
অসামান্য বিটলামি প্রতিভার অধিকারী প্রিয় ছোট ভাই।১ সেকেন্ড ও মজা ছাড়া থাকতে পারে না।

আমি তানভির
খুব ভালো লাগে ছেলেটিকে।লেখার হাত খুব ভালো।আনন্দ প্রিয়।কিছুদিন আগে এক দূর্ঘটনায় হাতে ইনজুর্ড হয়ে ব্লগ থেকে কিছুটা দূরে।আশা করি শিঘ্রই ফিরে আসবে।দোয়া রইলো।

সাইফুল হাসান সিফাত
সুন্দর কবিতা লিখে।ভালো মনের মানুষ।

ঈষাম
চমৎকার কবিতা লিখতে পারে।তার পোস্টে মেয়েদের আনাগোনা লক্ষনীয় ;)

ভুদাই আমি
চমৎকার মন্তব্য করেন।একজন শুভাকান্খি।

লিন্কনহুসাইন
প্রথম থেকে আমার পোস্ট পড়ে আসছেন এবং নিয়মত উৎসাহ যুগিয়ে গেছেন।

কায়সার শামিল
একজন নতুন বন্ধু ও ভালো লেখক।অনুকাব্যে ভালো দখল তার।

আলাউল হক সৌরভ
তার সানডে নাইট ব্লগারস আড্ডা এর অসম্ভব ভক্ত আমি।আড্ডা প্রিয়,লেখার হাত অতুলনীয়।

সুমন থ্রীডি
পরিষ্কার মনের মানুষ।সদালাপী,বন্ধুবৎসল।

রাতুল শাহ
সিরিয়াস লেখা লিখতে পারেন খুব ভালো।সমাজটাকে বদলে দেবার প্রত্যয়ে কাজ করে যেতে চান।

রাতুল রেজা
উনার প্রো পিকটা আমার প্রিয়।আমার ব্লগের একজন মোটামোটি নিয়মিত পাঠক

আমার নাম ছিলোনা
ভালো বন্ধু।পথ চলায় সাথে পেয়েছি।

রক্তভীতু ভ্যাম্পায়ার
খুব খুব আমোদে এবং বিয়ে পাগল একটি ছেলে।খুব ভালো মনের একজন মানুষ ও বটে।নির্ভেজাল থাকতে পছন্দ করেন।

হাছুইন্যা
যুক্তিবাদি এবং আমার পছন্দের একজন ব্লগার।পরিচয়ের শুরুটা ভালো না হলেও এখন ভালো বন্ধু ;)

আমি বন্য
মজার ছেলে।অনেক ভালোবাসা পেয়েছি যার কাছ থেকে।

রাইয়ান মনসুর
খুব খুব সাদামনের একজন ভালো মানুষ।সবাইকেই তার ভালো লাগে।আমার পোস্টে ইদানিং তাকে নিয়মিত পাচ্ছি।:)

সুস্থ চিন্তা
ব্লগে এই ১ বছরে যার কাছ থেকে সবচাইতে বেশি সুন্দর গঠনমূলক মন্তব্য পেয়েছি ।অবিরাম আমার লেখার মান বাড়াতে যিনি বিভিন্ন সময়ে উপদেশ,পরামর্শ দিয়ে গেছেন।একজন বড়ো ভাই।

পুরান পাপী
ব্লগে প্রথম দিকে উনাকে পেলেও অনেকদিন উনাকে পোস্টে দেখিনা।তবে তাকেও ভালো পাই :)

শিপু ভাই
তার ব্লগীয় মতাদর্শ ও স্টাইল আমার সাথে না মিললেও প্রথম থেকেই লেখালেখিতে অনুপ্রেরণা যুগিয়ে গেছেন।আন্তরিক মানুষ।

পানিবাবা
আমার একজন শুভাকান্খি।ইদানিং আমার ব্লগে উনার যাতায়ত আমাকে আনন্দ দেয়।:)

অদম্য১২৩৪
আমার আরেকজন শুভানুধ্যায়ী।ফান পোস্টে উনার চ্রম আগ্রহ।:)

প্রকৌশলি আতিক
উনাকেও সবসময় পাশে পেয়েছি,।সত্য বলতে পিছপা হন না।খুব মজা করতে পারেন।

গুপ্তঘাতক০০৭
ইদানিং উনাকে মিস করি।একসময় আমার লেখা পড়ে অনেক উৎসাহ যুগিয়েছেন।

তন্ময়০১৩
ছোটভাই,খুব খুব প্রিয়,মজার ছেলে।জিএফ সুন্দর আছে ;)

দুঃখবিলাসী
পিকচার দেখলে ডরাই;) ফাজিল দা গ্রেট :)

ডিউরডান্ট শিমুল
সামু ছাড়া অন্য ব্লগে একাউন্ট খুলেছি উনার চাপে।কোনদিন ব্লগ ছেড়ে অন্য ব্লগে গেলে দায় দায়িত্ব কিন্তু উনার ;) প্রচুর উৎসাহ পেয়েছি উনার কাছ থেকে।অশেষ কৃতজ্ঞতা।

একজন অপদার্থ
আমার ভচ মানুষ।ইদানিং লেখা কমিয়ে দিয়েছেন।খুব ভালো পাই :)

রুদ্রাক্ষী
তার গঠনমূলক পোস্ট ও মন্তব্য সবসময় ই ভালো লাগে।

কান্টি টুটুল
দেশ কে নিয়ে খুব ভাবেন।তার পোস্ট দেখলেই বোঝা যায়।ভালো মনের মানুষ।

সুদিপ্ত কর
লেখার হাত খুব ভালো হলেও ব্লগে সবসময় তাকে পাওয়া যায়না :(

রিমন রনবীর
পছন্দের ছোট ভাই।কেউ না বলে দিলে বুঝতেই পারবেন না যে লেখা টা আমি লিখেছি না রিমন ;) খুব দুষ্ট,আহ্লাদি,মজার একটা ছেলে।

রেজোওয়ানা
রিপোস্ট বিষয়টা আমাকে বুঝিয়ে বলার জন্য ধন্যবাদ।

ডিএন
আমার লেখা যার কখনো মিস হয়না।ভালো মনের মানুষ।

মুহাম্মদ জহিরুল ইসলাম
২ টা পুতুলের বাপ ,দেখলে মনে হয় চ্যাংড়া পোলা ;) বয়স কেমনে লুকান বইলা যাইবেন :)আন্তরিক,ভ্রমন প্রিয় ও ভালো লেখক।

নাইটফল
এতো মজা যে কিভাবে করে পোলায় ;)কম্পিউটারের পোকা,ছাইয়ার যম,বিটলা দা গ্রেট ;)

পিদিম
আমার সব পোস্ট যার পড়া,অসামান্য ভালোবাসা পেয়েছি যার কাছ থেকে।

নাম দেবোনা
আরেকজন সরল মনের মানুষ।তার কিছু কিছু লেখা আমার খুব ই পছন্দ।যেমন -ব্লগে নতুনদের জন্য পরামর্শ মূলক পোস্ট।

অন্ধ আগন্তুক
খুব খুব ভালো বন্ধু যার কাছ থেকে সবসময় ই সাপোর্ট পেয়েছি।

মাহী ফ্লোরা
খুব পছন্দের ব্লগার।লেখার হাত অসাধারণ।

ছাইচাঁপা আগ্নেয়গিরি
উনার প্রোফাইল পিকচার টি এবং মন্তব্যের ধরন আমার প্রিয়।সাথে পেয়েছি।

আশফাক সফল
প্রথমদিকে উনাকে নিয়মিত দেখলেও এখন মিছাই :(

চাটিকিয়াং রুমান
আঁর ফরানের বদ্দা ;)

হিবিজিবি
ভ্রমন প্রিয় মানুষ।প্রিয় ব্লগার।

সবুজ ভিমরুল
খুব মজার একজন লোক,মজার মজার সব মন্তব্য করেন।

[sbএকজন বাউন্ডুলে
কৃতজ্ঞতা সবসময় সাথে থাকার জন্য।যে সাপোর্ট পাশে থেকে দিয়ে গেছেন সেটা বলে বোঝানো যাবেনা।অন্তরের অন্ত:স্থল থেকে ধণ্যবাদ।

গ্লিওসিন গ্লসিয়ার
চমৎকার সব কবিতা লিখার ক্ষমতা কার না জানা ?

যুবাইর আজাদ
খুব প্রিয় মানুষ,শালি দিবো কইয়া ছ্যাকা দিছিলো :( এখন আর ব্লগে দেখিনা :(

গ্যাম্বলার
আরেকজন প্রিয় মানুষ ও এলাকার দুলাভাই :)

অনুজীব
প্রিয় টেকি ব্লগার।:)

রবিন মিলফোর্ড
প্রিয় ব্লগার।মুভি নিয়া পোস্ট দিতে কইছিলাম দেয় নাই :( টেকি বিশেষজ্ঞ ।

তন্ময় ফেরদৌস
শর্ট ফিল্মে তার হাত দারুন।মার্কেটিং স্ট্র‌্যাটেজী বিষয়টা ব্লগে তার চাইতে ভালোভাবে কেউ আজ পর্যন্ত বোঝাতে পারে নাই,পারবেও না।ফিল্মের পোকা

আহমেদ সাব্বির পল্লব
চ্রম মজা করতে পারেন,কমেন্ট সব মাশাল্লা ;) খুব প্রিয় ব্লগার

শিশির সিন্ধু
খাদ্য বিষয়ক ভচ ;) তেনার খাদ্য প্রতিভা দেইখ্যা মাথা নুইয়া আসে ;)

শেখ পল্লব আহমেদ
আরেক চিজ,যে কাউকে খুব কম সময়ে কাছে টেনে নেন।মজার সব কমেন্টস করেন ;)

আজব কবি
তার প্রো পিক দেখলেই ফিক করে হেসে উঠি।খুব আনন্দপ্রিয় মানুষ

শহিদুল ইসলাম
কবিরা যে রম্য পছন্দ করেন,উনাকে না দেখলে বুঝতাম না ;) ভালো মনের মানুষ।

ঘুমন্ত আমি
১ বছরে ১০০ এর উপর পোস্ট তাও বিভিন্ন বিষয়ে পুরাই বস মানুষ।১ বছরের পথ চলায় বন্ধুত্বের হাত কখনো সরিয়ে নেন নি।

অন্ধকারের রাজপুত্র
ব্লগিং করেন মেলাদিন হইলো পোস্ট দিছে মাত্র হাতেগোণা কয়েকটা :( এমন অলস হলেও আমার পোস্টে নিয়মিতভাবেই তাকে দেখেছি।তাই ধন্যবাদ এই ভাইটি কেও।

বিলাতী পোলা
খুব ভালো মনের মানুষ,তবে ২ দিন পরপর ব্যান খাওয়ার আর সামু থেকে হারিয়ে যাওয়ার বাতিক আছে।আশা করি আর হারাবেন না ;)এই পথ চলায় সাথে চাই।




[sbগ্রামের মানুষ,আরফিন নিয়াজ,কেএসরথি,মামদোভূত,নাফিস কাজী,রোকন রাইয়ান,এস এম নাদিম মাহমুদ,রোজেল০০৭,মেজর জেনারেল,তিতা কথা,ঘুম কাতুরে,জুলভার্ণ,মাথা খারাপ মানুষ,তীর্থ যাত্রি,জাওয়াদ তাহমিদ,দিপ,কাউসার রুশো,সবাক,রাশান শাহরিয়ার নিপুণ,স্বপ্নচারী সুমন,টুকিঝা,ভিয়েনাস,রিফাত হোসেন,আমি কিন্তু সেইরকম,উল্যাহ১১,ভদ্রপোলা,নিমপাতা১২,রন্গে ভরা বন্গদেশী,মেহেদী১০,উদাসি ফাগুন,বড়ো বিলাই,আর হক,তাসনুভা বিপা,তাসনুবা সাখায়াত বিথী,ইশরাত,লুবনা ইয়াসমিন,হাবিব কাইয়ুম,জিয়া চৌধুরী,ছোটনদী,অথৈ সাগর,স্বপ্নহীন আমি,এস কে ফয়সাল,নীল দর্পন,কি নাম দিবো,আকাশটালাল,এ হেলাল খান,অনিমেষ হৃদয়,আশরাফুল ইসলাম দূর্জয়,খন্ড কাব্য,অন্য হাওয়া,সমুদ্রচারী,বাল্য বনদ্হু,পাকাচুল,মিজভী বাপ্পা,বাদ দেন,অনবদ্য অনিন্দ,যেড ফ্রম এ,ঘুমন্ত আমি,কালো হিমু,মামুন হতোভাগা,জনদরদী,রাজ সোহান,মাক্স,রেজওয়ান মাহবুব তানিম,গাজী খায়রুল হাসান,ফেরারি,মশিউর রহমান,ভাইটামিন বদি,শোশমিতা,সাকিন উল ইভান,শাকুর উল্লাহ ভূইয়া রাসেল২৪৬,কালা মনের ধলা মানুষ

যাদের কখনো ভুলবো না
১. জাইন্গা তুতেন ষাড়
২.রাচেদ ষাড়
৩.জাকারিয়া ষাড়
৪.সা উ জা মজনু ষাড়

সময় স্বল্পতা ও মনে না আসার কারনে বেশ কিছু প্রিয় মানুষের নাম বাদ গেলো।আশা করি তার ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।সবাই ভালো থাকুন।

মডারেটর দের কেও জানাই অশেষ ধন্যবাদ।
সর্বশেষ এডিট : ২০ শে ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৭:৪৯
১৬৪টি মন্তব্য ১৬৪টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

একাত্তরের এই দিনে

লিখেছেন প্রামানিক, ০১ লা মে, ২০২৪ বিকাল ৫:৩৬


শহীদুল ইসলাম প্রামানিক

আজ মে মাসের এক তারিখ অর্থাৎ মে দিবস। ১৯৭১ সালের মে মাসের এই দিনটির কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠে। এই দিনে আমার গ্রামের... ...বাকিটুকু পড়ুন

হুজুররা প্রেমিক হলে বাংলাদেশ বদলে যাবে

লিখেছেন মিশু মিলন, ০১ লা মে, ২০২৪ রাত ৯:২০



তখন প্রথম বর্ষের ছাত্র। আমরা কয়েকজন বন্ধু মিলে আমাদের আরেক বন্ধুর জন্মদিনের উপহার কিনতে গেছি মৌচাক মার্কেটের পিছনে, আনারকলি মার্কেটের সামনের ক্রাফটের দোকানগুলোতে। একটা নারীর ভাস্কর্য দেখে আমার... ...বাকিটুকু পড়ুন

ইসলামের বিধান হতে হলে কোন কথা হাদিসে থাকতেই হবে এটা জরুরী না

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০১ লা মে, ২০২৪ রাত ১০:৫৫



সূরাঃ ৫ মায়িদাহ, ৩ নং আয়াতের অনুবাদ-
৩। তোমাদের জন্য হারাম করা হয়েছে মৃত, রক্ত, শূকরমাংস, আল্লাহ ব্যতীত অপরের নামে যবেহকৃত পশু, আর শ্বাসরোধে মৃত জন্তু, প্রহারে মৃত... ...বাকিটুকু পড়ুন

লবণ্যময়ী হাসি দিয়ে ভাইরাল হওয়া পিয়া জান্নাতুল কে নিয়ে কিছু কথা

লিখেছেন সম্রাট সাদ্দাম, ০২ রা মে, ২০২৪ রাত ১:৫৪

ব্যারিস্টার সুমনের পেছনে দাঁড়িয়ে কয়েকদিন আগে মুচকি হাসি দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছিল শোবিজ অঙ্গনে আলোচিত মুখ পিয়া জান্নাতুল। যিনি একাধারে একজন আইনজীবি, অভিনেত্রী, মডেল ও একজন মা।



মুচকি হাসি ভাইরাল... ...বাকিটুকু পড়ুন

জীবন চলবেই ... কারো জন্য থেমে থাকবে না

লিখেছেন অপু তানভীর, ০২ রা মে, ২০২৪ সকাল ১০:০৪



নাইমদের বাসার ঠিক সামনেই ছিল দোকানটা । দোকানের মাথার উপরে একটা সাইনবোর্ডে লেখা থাকতও ওয়ান টু নাইন্টি নাইন সপ ! তবে মূলত সেটা ছিল একটা ডিপার্টমেন্টাল স্টোর। প্রায়ই... ...বাকিটুকু পড়ুন

×