somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

হেপাজতে জামাতে ইসলামীর ১৩ দাবীর বাস্তবতা এবং কল্প বাস্তবতা।

০৬ ই এপ্রিল, ২০১৩ সকাল ৮:১৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

১। সংবিধানে ‘আল্লাহ্‌‌র উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস’ পুনঃস্থাপন এবং কোরান-সুন্নাহ্‌ বিরোধী সকল আইন বাতিল করতে হবে।

** কোরান সুন্নাহ বিরোধী আইন তো বাংলাদেশ য়ে ভুরি ভুরি ,যেমন ১৮ বছর বিয়ের বয়স, এই আইন তো কোরান সুন্নাহ বিরোধী . কারণ বাংলাদেশ ইসলামিক রাষ্ট্র না। বাংলাদেশ হইল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ . তো সরিয়াহ আইন আপনারা চাইতে পারেন, এটা আপনাদের রাজনৈতিক অধিকার, তাহলে হেপাজত এর হয়ে ভোট করেন, দেখেন কয় ভোট পান . সরিয়াহ আইন এর ধুয়া তুলে ইসলামী ঐক্য জোট তো নির্বাচন করে, জামানত থাকে না তো বেশির ভাগ আসনে . বাংলার মানুষ এত ভোদাই না . ৭১ য়ে পাকিস্তান ছাড়সে কি ২০১৩ তে আফগানিস্থান হওয়ার জন্য? আপনারা ভোট জিতে এসে যা মন চায় করেন, পার্লামেন্ট ভেঙ্গে , খেলাফত করেন। কিন্তু হুমকি ধামকি দিয়ে কেন? সরকার এর কাছে এই সব দাবি করা টা কি বালখিল্যতা নয় ? পাকিস্তান এর ধর্ম ভিত্তিক দেশ থেকে বের হয়ে বাংলাদেশ গঠন হয়েছে . আর যেখানে আপনাদের নিজেরদের ভিতরে হাজার বেক্ষা একই কোরান সুন্নাহর সেখানে কে কোরান সুন্নাহর আইন সঠিক বলবে ? পীর বাদী? রাজার বগি? দেও বন্ধি ? সুফী পন্থী ? নাকি জামাতি রা ? না তাবলিগিরা?

২) আল্লাহ্‌, রাসুল (সা.) ও ইসলাম ধর্মের অবমাননা এবং মুসলমানদের বিরুদ্ধে কুৎসা রোধে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান রেখে জাতীয় সংসদে আইন পাস করতে হবে।

** উপরের একই যুক্তি . ব্লাসফেমি আইন চান ভালো কথা, সরকারের কাছে কেন? জনগণ এর কাছে চান! আপনারা জনগণ এর কাছে সরিয়াহ আইন এর দাবি, যুক্তি, ব্লাসফেমি আইন চাই বলে নির্বাচন করেন। নির্বাচনে এসে নিজেরাই করেন তখন ব্লাসফেমি আইন। করে যত নাস্তিক মুরতাদ (!) তাদের এক এক করে শাস্তি দেন .

৩) প্রিয় নবী (সা.)-র শানে জঘন্য কুৎসা রটনাকারী কুলাঙ্গার ব্লগার ও ইসলাম বিদ্বেষীদের সকল অপপ্রচার বন্ধসহ কঠোর শাস্তিদানের ব্যবস্থা করতে হবে।"

**প্রিয় নবীর (স) শানে তো জামাত এর আলেম রা কম কুত্সা করে না . জামাত এর আকিদা হলো যে নবী রাসুল গণ ভুল ত্রুটির উর্ধে নয় . এবং নবী (স) জীবনে ভুল করেছেন, শাস্তি ও পেয়েছেন . এগুলা আমি নিজে রাজাকার খুনী সাইদীর ওয়াজ মাহফিলে শুনেছি .জামাত এর ধর্ম গুরু ওহাব নজদিদী হাতের লাঠি মাটিতে ঠুকতেন আর বলতেন "আমার হাতের লাঠিই যে ক্ষমতা , নবী মোহাম্মদের এখন তত টুকু ক্ষমতাও নাই " আপনাদের দাবি করতে শুনলাম না তো জামাতি দের শাস্তি ? শুনলাম না তো সৌদি রাজ পরিবার এর বিরুদ্ধে কখন টু সব্দ করতে যারা নাকি হাজার হাজার সাহাবীর রওজা শরিফ ভেঙ্গে চুরমার করে দিয়েছে . তখন নবীর শানে বেয়াদপি হয় না ? নাকি ফান্ড যেখানে ইমান সেখানে ?

৪) ব্যক্তি ও বাকস্বাধীনতার নামে সব বেহায়াপনা, অনাচার, ব্যভিচার, প্রকাশ্যে নারী-পুরুষের অবাধ বিচরণ, মোমবাতি প্রজ্বালনসহ সব বিজাতীয় সংস্কৃতির অনুপ্রবেশ বন্ধ করা।

**বেহায়াপনা বলতে মনে হয় নাটক সিনেমা গান এগুলা বুঝাইসেন .ভালো তো এগুলার বদলে মানুষের বিনোদন কি কি হবে ?

নারীর বেপারে যা বললেন! তাইলে তো, হাসিনা খালেদা সবাই কে রাজনীতি ছেড়ে দিতে হবে। বাংলার লক্ষ লক্ষ মা বোন , হার ভাঙ্গা খাটুনি করে গার্মেন্টস য়ে । আজ ও গ্রাম যে গেলে দেখবেন নারী পুরুষ একসাথে জমি তে চাষ করে ফসল ফলাচ্ছে . আমি নিজে দেখিছি জমি তে লাঙ্গল টানা থেকে শুরু করে, ধান বোনা , ধান তোলা , পুরুষ এর পাশা পাশি নারী রাও করে, কারণ বাংলাদেশ ধর্মান্ধ পাকিস্থান আফগান না . জমিতে চাষ তো বরখা পরে হয় না , তাই শাড়ি কোমরে গুজে কাজ করে বাংলার নারী , এই নারী বিদ্বেষ আপনাদের আজীবন ? শাহবাগ নিয়ে যা তা বলেছেন আপনারা, আমার মা, বোন , বউ গিয়েছে শাহাবাগ য়ে তাদের বেশ্যা বলছেন। ঘৃনা রাশি আপনাদের জন্য , যে বিষয়ে একটা কথায় বলতে চাই . নারী কোন পণ্য না বা ভিন্ন কোন জাত না , নারী পুরুষের উর্ধে মানুষ সবাই। হাজার বছর পিছনে ঠেলে দিবেন না বাংলা কে .

৫) ইসলামবিরোধী নারীনীতি, ধর্মহীন শিক্ষানীতি বাতিল করে শিক্ষার প্রাথমিক স্তর থেকে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত ইসলাম ধর্মীয় শিক্ষাকে বাধ্যতামূলক করতে হবে।

** নারীনীতি নিয়ে আপনাদের সমস্যা থাকবে , প্রস্তর যুগের মনমানসিকতা। শিক্ষানীতি বাতিল করে সবাই কে ইসলাম কেন পড়তে হবে ? যার ধর্ম নিয়ে পড়ার আগ্রহ সে তো ইচ্ছা করলে মাদ্রাসায় পড়তে পারে, কোন বাধা আছে কি ?

৬। সরকারিভাবে কাদিয়ানিদের অমুসলিম ঘোষণা এবং তাদের প্রচারণা ও ষড়যন্ত্রমূলক সকল অপ-তৎপরতা বন্ধ করতে হবে।

**কাদিয়ানী রা নিজেদের মুসলিম বলে দাবি করে . আপনে কে তাদের অমুসলিম দাবি করার ? যারে ইচ্ছা অমুসলিম বলবেন, নাস্তিক বলবেন এই অধিকার কথা থেকে আসে ?

৭)মসজিদের নগরী ঢাকাকে মূর্তির নগরীতে রূপান্তর এবং দেশব্যাপী রাস্তার মোড়ে ও কলেজ-ভার্সিটিতে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন বন্ধ করতে হবে।

** যে হাটহাজারী চট্টগ্রাম থেকে ঘোষণা দিসেন ঐখানে বড় একটা মূর্তি আসে এক জাতীয় নেতার, ভেঙ্গে দেখান ঈমানী জোর বেশি হয়ে থাকলে। কম থাকলে, জামাত এর ফান্ড এর টাকায় মুড়ি কিনে খান .

৮) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমসহ দেশের সকল মসজিদে মুসল্লিদের নির্বিঘ্নে নামাজ আদায়ে বাধা-বিপত্তি ও প্রতিবন্ধকতা অপসারণ এবং ওয়াজ-নসিহত ও ধর্মীয় কার্যকলাপে বাধাদান বন্ধ করতে হবে।

** ভালো দাবি, দাবির সাথে একমত . কিন্তু আপনারাই তাহলে আহমেদিয়া মুসলিম দের কাজ কর্মে কেন বাধা প্রধান করতে চান ? বা ক্রিষ্টান মিশনারীদের ধর্ম প্রচারে কেন বাধা দিতে চান ? ভন্ডামি হয়ে গেল না বেপার টা ?

৯। রেডিও, টেলিভিশনসহ বিভিন্ন মিডিয়ায় দাড়ি-টুপি ও ইসলামী কৃষ্টি-কালচার নিয়ে হাসি-ঠাট্টা এবং নাটক-সিনেমায় খল ও নেতিবাচক চরিত্রে ধর্মীয় লেবাস-পোশাক পরিয়ে অভিনয়ের মাধ্যমে তরুণ প্রজন্মের মনে ইসলামের প্রতি বিদ্বেষমূলক মনোভাব সৃষ্টির অপপ্রয়াস বন্ধ করতে হবে।

**হাসির জিনিস কইরেন না, খারাপ কাজ কইরেন না, তাইলে তো আর হাসির পত্র হন না , বা ফাসির কাষ্ঠে ঝুলেন না ! বাস

১০। পার্বত্য চট্টগ্রামসহ দেশব্যাপী ইসলাম বিরোধী কর্মকাণ্ডে জড়িত এনজিও এবং খ্রিস্টান মিশনারীদের ধর্মান্তকরণসহ সকল অপ-তৎপরতা বন্ধ করতে হবে।

** ওকি মোহতারাম ! ৮ নম্বর য়ে না দাবি করলেন, ধর্মীয় কাজ কর্ম, ওয়াজ নসিহত করতে বাধা দেয়া যাবে না ! নাকি ক্রিষ্টান দের ধর্মীয় দাওয়াত/প্রচার করতে দেয়া যাবে না ? খালি আপনারাই রাম রাজত্ব চালাতে চাচ্ছেন?

১১) রাসুলপ্রেমিক প্রতিবাদী আলেম-ওলামা, মাদরাসা ছাত্র এবং তৌহিদী জনতার ওপর হামলা, দমন-পীড়ন, নির্বিচার গুলিবর্ষণ এবং গণহত্যা বন্ধ করতে হবে।

** কোন প্রতিবাদী আলেম ওলামা কে গুলি করা হইসে? ও শিবির এর জারজ যেগুলা "মৌলানা" চায়দি ওরফে মেশিন ম্যান এর মুক্তি দাবি তে শান্তি পূর্ণ ভাবে পুলিশ মারতেসিলো ? ব্লগ য়ে লিখতেসে তো বছর এর পর বছর ধরে, রাজাকার এর কাশির দাবি করাতে আপনাদের টনক নড়ল?

১২) সারা দেশের কওমী মাদরাসার ছাত্র-শিক্ষক, ওলামা-মাশায়েখ এবং মসজিদের ইমাম-খতিবকে হুমকি-ধামকি ও ভয়ভীতি দানসহ তাদের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ করতে হবে।

**ভালো দাবি , একমত .

১৩। অবিলম্বে গ্রেপ্তারকৃত সকল আলেম-ওলামা, মাদরাসা ছাত্র ও তৌহিদী জনতাকে মুক্তিদান, দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং আহত ও নিহতদের ক্ষতিপূরণসহ দুষ্কৃতকারীদেরকে বিচারের আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে।

** এই তো লাইন য়ে আসছেন , ফান্ড এর টাকা হালাল তো করতে হবে,হাজার হইলেও আপনারা ঈমানদার মানুষ . সরাসরি ভাসুরের নাম মুখে নিতে লজ্জা পাচ্ছেন নাকি ? মৌলানা চায়দী , নিজামী, গোআ আজম আর আল্লামা বাচ্চু রাজাকার এর মুক্তি চান সরাসরি বললে তো পাবলিক এর মাইর একটাও মাটি তে পরতো না .

যারা এখন হেপাজত কি জিনিস বোঝেন নাই তাদের লিসানী ভাই আর ফিউশন ফাইভ এর ব্লগ পরে দেখতে অনুরোধ জানাচ্ছি .

Click This Link

Click This Link

আর নিচের লিংক থেকে শুনে নিন জামাত এর হেপাজত কানেকশন।

https://soundcloud.com/bristi-balika/sets/hib
১০টি মন্তব্য ৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

লজ্জা !!

লিখেছেন গেছো দাদা, ২৪ শে অক্টোবর, ২০২১ রাত ১২:০১

গল্পঃ কাছের মানুষ

লিখেছেন ইসিয়াক, ২৪ শে অক্টোবর, ২০২১ সকাল ১০:১৩



(১)
শরৎ পূর্ণিমার নিশি নির্মল গগন,
মন্দ মন্দ বহিতেছে মলয় পবন।

লক্ষ্মীদেবী বামে করি বসি নারায়ণ,
বৈকুন্ঠধামেতে বসি করে আলাপন।

হেনকালে বীণা হাতে আসি মুনিবর,
হরিগুণগানে মত্ত হইয়া বিভোর।

গান সম্বরিয়া উভে বন্দনা করিল,
বসিতে... ...বাকিটুকু পড়ুন

পৃথিবীর অন্যতম দামী খাবার পাখির বাসার স্যুপ

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ২৪ শে অক্টোবর, ২০২১ সকাল ১০:৩৫




পাখির বাসা দিয়ে বানানো স্যুপ চীনে বেশ জনপ্রিয় ও কয়েকশ বছরের পুরনো অভ্যাস। বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল-পাখির বাসা দিয়ে রান্না করা স্যোপ এমনই স্বাদ যে, বারবার খেতে ইচ্ছে... ...বাকিটুকু পড়ুন

প্রেমের টানে

লিখেছেন দীপঙ্কর বেরা, ২৪ শে অক্টোবর, ২০২১ সকাল ১১:৪৪


ফুলের শোভা পাপড়ি রঙে
মধুর রসে ভরা
ভ্রমর এসে সেই টানেতে
নিজেকে দেয় ধরা।

পাপড়ি মেলে ফুল তো ফোটে
জমায় মধু বুকে
ভ্রমরকে সে ডাকতে থাকে
মিলন মোহ সুখে।

ফুলের রেণু মেখে ভ্রমর
খিলখিলিয়ে হাসে
ফুলের কথা... ...বাকিটুকু পড়ুন

আমার, আমার ভাইদের, বাবা, দাদু বাড়ির সবার নির্যাতনের বিচার চাই

লিখেছেন দয়িতা সরকার, ২৪ শে অক্টোবর, ২০২১ দুপুর ১:২২

আমাদের দাদু বাড়ি ছোট বেলায় ছিল সিরাজগঞ্জ জেলার দেলুয়া গ্রামে। আমার দাদুর নাম বেলাল সরকার, বাবার নাম আমির হামজা সরকার। ছোট বেলা থেকেই দেখেছি আমাদের বাড়ির প্রত্যেক ছেলে- মেয়েদের মায়ের... ...বাকিটুকু পড়ুন

×